Astrology

2024 Mithun Rashifal Bangla মিথুন রাশি বার্ষিক রাশিফল ২০২৪

Mithun Rashifal 2024 Bangla জেনে নিন বিস্তারিত

2024 Mithun Rashifal Bangla – মিথুন রাশিফল 2024 আপনার চাকরি,ব্যবসা, অর্থনৈতিক পরিস্থিতি, ব্যবসা, প্রেম ভালোবাসা সব কিছু নিয়ে 2024 বার্ষিক রাশিফল। মিথুন রাশির নতুন বছর কেমন যাবে? 2023 শেষ 2024 নতুন বছর শুরু। আবার নতুন করে সব কিছু শুরু করা। নতুন পরিকল্পনা। নতুন ইচ্ছা। নতুন আকাঙ্খা। এই সব কিছু নিয়ে মিথুন রাশির 2024 নতুন বছর কেমন যাবে? মিথুন রাশি বার্ষিক রাশিফল ২০২৪

2024 Mithun Rashifal Bangla

নতুন বছর মিথুন রাাশির জন্য কতটা সফলতা নিয়ে আসছে?

নতুন বছরে ভাগ্যের সহযোগিতা মিথুন রাশি কতটা পাবেন ?

Mithun Rashi 2024 Kemon Jabe

বাড়িতে বসে মোবাইল ফোন কাজ করতে চান তাহলে এই লিঙ্কে কিক্ল করুন 

আপনার চাহিদা, আপনার ইচ্ছা,আপনার স্বপ্ন গুলো যে গুলো এখনো বাকি আছে তার হিসাব নিকেশ কি বলছে আপনার রাশিফল। মিথুন রাশি 2024 নতুন বছর কোন কোন ক্ষেত্রে স্বপ্ন পূরণ হবে?

মিথুন রাশি বার্ষিক রাশিফল ২০২৪

আর্থিক পরিস্থিতি – 2024 এই বছরটা মিথুন রাশির মানুষদের আয় ব্যয় নিয়েই মিশ্র হবে। বছরের প্রথম ভাগ আর্থিক দিক থেকে উন্নতি নিয়ে আসবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। বছরের শেষের সময় গুলোতে খরচ বাড়বে। সেই সময় আপনাকে আয় ও ব্যয়ের ভারসম্য কে বুঝে চলতে হবে। আপনাকে অপ্রয়োজনীয় খরচ কে এড়িয়ে চলতে হবে। পরিকল্পনা করে সিন্ধান্ত গ্রহণ করুন।

মিথুন রাশিফল চাকরি ২০২৪ (Mithun Rashi Job and Career 2024 )

Aries Career Horoscope 2024

মিথুন রাশিফল 2024

2024 Mithun Rashifal Bangla মিথুন রাশি বার্ষিক রাশিফল ২০২৪

 

2024 Mithun Rashifal Bangla – চাকরি – মিথুন রাশির যারা চাকরিজীবিরা আছেন। তাদের নতুন বছর 2024 ভালো কাটবে। কর্মক্ষেত্রে ভালো উন্নতি হবে। আপনার কর্মের অধিপতি বৃহস্পতির অবস্থান শুভ।

আপনি এতো দিন ধরে যে পরিশ্রম করেছেন। তার ফল 2024 নতুন বছর আপনাকে এনে দেবে। তবে এখনো পরিশ্রম করবেন। কারন সফলতার পেছনে,পরিশ্রম নামক অনুঘটকের অনেক বড়ো ভূমিকা আছে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে সহযোগিতা করবেন। উচ্চ আধিকারিকদের Support আপনি পাবেন। নিজের দক্ষতা এবং অভিজ্ঞতা কে আরো কাজে লাগাতে হবে। লক্ষ্য কে স্থির রাখুন। কর্মক্ষেত্রে প্রতিযোগিতা মূলক ক্ষেত্রে আপনি সফল হবে। একটু এগিয়ে থাকবেন।

যারা প্রোমোশনের কথা ভাবছেন বা চেষ্টা করছেন। তাদের জন্য এপ্রিল মাসের পরের সময়টা ভালো।

মিথুন রাশিফল ব্যবসা ২০২৪ (Mithun Rashi Business 2024 )

মিথুন রাশিফল 2024

Aries Business Horoscope 2024

2024 Mithun Rashifal Bangla – ব্যবসা – মিথুন রাশির যারা ব্যবসা করছেন। বিগত সময় গুলো থেকে। বিগত বছর গুলো থেকে ব্যবসায় অনেক বেশি উন্নতি হবে। যদি নতুন কোনো ব্যবসা শুরু করতে চান। তাদের জন্য বছরটা শুভ। যারা অংশীদারি ব্যবসার সাথে যুক্ত আছেন। তাদের জন্য 2024 নতুন বছর ভালো নয়।

মনে রাখবেন এপ্রিল মাসের পর থেকে আপনার ব্যবসার ক্ষেত্রে বিশেষ ভাবে সর্তকতা অবলম্বন করতে হবে। যেমন ধরুন বড় বিনিয়োগ বা কোনো আর্থিক লেনদেন বা নতুন ব্যবসা শুরু। এই সকল ক্ষেত্রে সর্তক থাকবেন।

নতুন ব্যবসা শুরু করার জন্য এপ্রিল মাসের আগের সময়টা আপনার জন্য ভালো। যারা বৈদেশিক কোনো সংস্থার সাথে যুক্ত হয়ে ব্যবসা করছেন। তাদের জন্য বছরের প্রথম সময় গুলো ভালোই থাকবে।

2024 নতুন ব্যবসায়ীদের আত্মবিশ্বাস বাড়বে। নিজের পরিকল্পনা গুলো বছরের প্রথম থেকেই ব্যবসায় নিযুক্ত করার চেষ্টা করুন।

মে মাসের পর থেকে অনলাইন সংক্রান্ত ব্যবসা, ডিজিটাল মার্কেটিং সহ বৈদেশিক সংস্থার সাথে ব্যবসা বাণিজ্যে ভালো পরিবর্তন আসবে।

মিথুন রাশিফল প্রেম ২০২৪ (Mithun Rashi Love 2024 )

মিথুন রাশিফল 2024

Aries Love Horoscope 2024

2024 Mithun Rashifal Bangla – প্রেম সম্পর্ক – মিথুন রাশির ক্ষেত্রে প্রেম সম্পর্ক এবং প্রেম সম্পর্কর সফলতা রয়েছে, তুলা রাশি এবং তুলা রাশির শুক্রের হাতে। সুতরাং সার্বিক ভাবে, প্রেম সম্পর্ক ভালো হতে গেলে, মিথুন রাশির জন্মছকে শুক্রের অবস্থানকে শুভ হতে হবে।

দেখবেন যাদের জন্ম রাশিতে শুক্র শুভ নয় বা পীড়িত বা নীচস্থ। তাদের ক্ষেত্রে প্রেম সম্পর্ক এবং পরিনতি ভালো হয় না।

তবে 2024 নতুন বছরে গ্রহের অবস্থান বলছে, এই বছর কেতু আপনার পঞ্চম স্থানে অবস্থান করছে। সার্বিক গণণার ভিত্তিতে বলা যেতে পারে, এই বছর প্রেম ভালোবাসা আপনাদের ভালো থাকবে। নিজেদের মধ্যে সম্পর্ক আরো মজবুত হবে। নিজেদের প্রতি নিজেরা অনেক বেশী কেয়ারিং থাকবে। প্রিয়জনের জন্য আপনি সৎ হবেন। প্রিয়জনকে অনেক বেশী গুরুত্ব দেবেন। আপনার সময়টা ভালো উপভোগ করবেন। এই বছর যদি মনে করছেন আপনাদের সম্পর্ককে বিবাহে পরিনত করতে চান। তাহলে এপ্রিল মাস পর্যন্ত সময়টা আপনাদের জন্য ভালো।

আর মনে রাখবেন মার্চ মাসের পরের সময়টা আপনাদের প্রেম সম্পর্ক নিয়ে আরো বেশি সচেতন হতে হবে। ঐ সময়টা আপনাদের প্রেম সম্পর্কে জটিলতা তৈরী হবে।

মিথুন রাশিফল বিবাহ ২০২৪ (Mithun Rashi Married 2024 )

মিথুন রাশিফল 2024

Aries Married Horoscope 2024

2024 Mithun Rashifal Bangla মিথুন রাশি বার্ষিক রাশিফল ২০২৪

2024 Mithun Rashifal Bangla – বৈবাহিক জীবন – প্রথমত, মিথুন রাশির বৈবাহিক জীবনকে ভালো হতে গেলে। বৃহস্পতির অবস্থান শুভ হওয়া উচিত। তাহলে একবার আপনার জন্মছকে বৃহস্পতির অবস্থান দেখে নেবেন।

মনে রাখবেন বৃহস্পতি কেবলমাত্র আপনার জন্য বৈবাহিক জীবনের কারক গ্রহ নয়। কর্ম এবং কর্মক্ষেত্রের সফলতাও বৃহস্পতির হাতে।

মিথুন রাশির ক্ষেত্রে বৃহস্পতি সার্বিক ভাবে শুভ স্থানে অবস্থান করছে। এবং রাহু আছে আপনার সপ্তম স্থানে। যদি বৃহস্পতি আপনার ব্যক্তিগত জন্মছকে শুভ স্থানে থাকে। শুভ অবস্থায় থাকে। তাহলে 2024 নতুন আপনার বৈবাহিক জীবনকে অনেক বেশী মজবুত করবে। নিজেদের মধ্যে সুন্দর বোঝাপড়া তৈরী হবে। আপনারা এই সময় পারিবারিক সিন্ধান্ত গুলো আলোচনা করে নেওয়ার চেষ্টা করুন।

তবে অনেক ক্ষেত্রে জীবন সাথীর ব্যবহার, আচরণ আপনার ভালো নাও লাগতে পারে। আপনি অসন্তুষ্ট হবেন। এবং এই সময় আপনি আপনার জীবন সাথীর স্বাস্থ্য নিয়ে বিশেষ সর্তক থাকবেন।

যাদের জন্মছকে বৃহস্পতি শুভ অবস্থায় আছে। এই সময় আপনি বৈবাহিক জীবনের বেশ কিছু গুরুত্বপূর্ণ সিন্ধান্ত নেবেন। বছরের শুরুতেই আপনার এবং আপনার জীবন সাথীর মধ্যে মানসিক দূরত্ব কমে যাবে। পরিবারের কোনো শুভ অনুষ্ঠানের সুযোগ থাকবে। নিজেদের মধ্যে দাম্পত্য জীবন ভালো কাটবে। নিজেদের মধ্যে সম্পর্ক মজবুত হবে।

বছরের শেষ ভাগটায় বিভিন্ন কারনে নিজেদের মধ্যে তর্কবির্তক এড়িয়ে চলার চেষ্টা করবেন।

যারা অবিবাহিতরা রয়েছেন, যারা অনেক দিন ধরে বিবাহের পরিকল্পনা করছিলেন। বা বিভিন্ন কারনে বিবাহে বাধা তৈরী হয়েছে। তাদের বছরের শুরুতে বিবাহের যোগ রয়েছে।

মিথুন রাশির শরীর স্বাস্থ্য 2024 কেমন থাকবে ? (Mithun Rashi Health 2024)

মিথুন রাশিফল 2024

Aries Heath Horoscope 2024

2024 Mithun Rashifal Bangla মিথুন রাশি বার্ষিক রাশিফল ২০২৪

2024 Mithun Rashifal Bangla – 2024 নতুন বছর আপনার শরীর স্বাস্থ্যে মিশ্র ফলাফল দেবে। ভালো মন্দ মিশিয়ে চলবে। বছরের শেষের দিকে আপনাকে স্বাস্থ্য নিয়ে অনেক বেশি সচেতন থাকতে হবে। বছরের শেষে দিকে কোনো কারনে মানসকি অস্থিরতা বাড়বে। আপনি কর্মক্ষেত্রে আগের তুলনায় অনেক বেশী ক্লান্তি অনুভব করবেন। আপনার হজম শক্তিকে আরো বেশি শক্তিশালী করুন। নিজের ইমিউনিটি পাওয়ারের প্রতি জোড় দিন। মনে রাখবেন স্বাস্থ্যই সম্পদ।

মিথুন রাশির জন্য কোন রঙ শুভ ?  মিথুন রাশির জন্য শুভ রঙ লাল।

মিথুন রাশির প্রতিকার 2024 ( Mithun Rashi Remedies 2024 )

মিথুন রাশিফল 2024

মিথুন রাশির জন্য শুভ রঙ সবুজ। এবং লাকি নম্বর 3 এবং 6

প্রতিদিন শ্রীচন্ডী পাঠ করুন। বুধ, বৃহস্পতি এবং শনিদেবের বীজ মন্ত্র জপ করুন। মনে রাখবেন শনিদেবের বীজ মন্ত্র সর্বদা রাতের বেলায় জপ করতে হয়। প্রতি বুধবার নিয়ম করে গণেশজীর পূজা করুন। 21 টি দুর্বা অবশ্যই প্রতিবুধবার গণেশজীকে নিবেদন করবেন। প্রতিদিন সকালে তুলসী পাতা চিবিয়ে খাবেন। গরু কে আহার নিবেদন করুন।

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলোতে কিক্ল করে –

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায় জেনে নিন

গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি কি ভাবে জেনে নিন

অর্থ লাভের সহজ মন্ত্র জেনে নিন

ঋণ থেকে মুক্তির টোটকা পড়ুন

নুন এর টোটকায় হবে সঙ্কট মুক্তি বিনামূল্যে প্রতিকার

বাড়ির জন্য বাস্তু টিপস্ Vastu Tips For Home in Bangla

জন্ম রাশি ও রঙ । জন্ম রাশি অনুযায়ী আপনার কোন রঙ শুভ জেনে নিন

গ্রহ দোষ নিবারণের উপায় অব্যর্থ টোটকা

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

গণেশ আরাধনা তে ব্যবসায় লাভ হবেই। গণেশ মন্ত্র

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

বি.দ্র. Mithun Rashifal 2024 Bangla রাশিফল একটি সার্বিক গণণা। ভারতীয় বৈদিক জ্যোতিষ বিচার এবং গ্রহের গোচর অবস্থার সার্বিক গণণার ভিত্তিতে তৈরী মিথুন রাশির বার্ষিক রাশিফল 2024. আপনার ব্যক্তিগত রাশিফল জানতে ফোন করুন 70444 52555 মনে রাখবেন, রাশিফল একটি সার্বিক গণণা। রাশি এক হলেই যে সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক হয়। তা কিন্তু নয়। তার মিথুন রাাশির সকলের ভাগ্য এবং পরিস্থিতি সমান হয় না। মিথুন রাশি বার্ষিক রাশিফল ২০২৪