Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায়

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায়

Free Astrological Remedy নিজের সমস্যা নিজেই সমাধান করুন

সমস্যা থাকলে সমাধানও আছে – এই কথাটির উপর ভিত্তি করে আমাদের জীবনের বিশেষকতগুলি নিয়মিত সমস্যার সমাধানের জন্য Free Astrological Remedy নিয়ে আলোচনা করছি।

এইখানে কিল্ক করুন বিনামূল্যে আপনার কোষ্ঠী পেতে আজই যোগাযোগ করুন

সন্তানের লেখাপরার সমস্যা দূর করার Free Astrological Remedy ঃ

যে সকল ছাত্র/ছাত্রীরা খুবই চঞ্চল কিন্তু মেধা শক্তি ভালো। কিন্তু চঞ্চলতার জন্য পড়াশুনায় মন বসছে না। সেই ক্ষেত্রে পড়ার টেবিলে একটি কাঁচের গ্লাসে জল ভর্তি করে রেখে দেবেন। আর কাঁচা নুন কখনোই খাওয়াবেন না। মনে রাখবেন পড়া লেখা করার সময় যেন আপনার সন্তান বাড়ির বা ঘরের পূর্ব অথবা উত্তর দিকে মুখ করে বসে। পড়ছে কিন্তু মনে রাখতে পারছে না, তাহলে যে বিষয় নিয়ে পড়ছে সেই বিষয়ের বইতে একটি ময়ূরের পালক রেখে দিন। উপকার পাবেন।

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায়

আরো পড়ুন Shiv তন্ত্র প্রয়োগে বাংলা নববর্ষে সৌভাগ্য লাভ

নিয়মিত আর্থিক সমস্যা দূর করার Free Astrological Remedyঃ

প্রায় সকল পরিবারে আর্থিক সমস্যা একটি অভিশাপের মতো হয় গেছে। বাড়িতে জলের কল থেকে যেন টিপ টিপ করে জল না পড়ে সেই দিকে লক্ষ্য রাখুন। যদি বাড়িতে জলের কল থেকে অনাবরত জল চুঁয়ে চুঁয়ে পরে বা টিপ টিপ করে পরে তাহলে অবিলম্বে সেই জলের কলটি সারিয়ে ফেলুন। টাকা যদি আলমারিতে বা ক্যাশ বাক্সে রাখেন তাহলে সেটা যেন উত্তরমুখে খোলে সেটা লক্ষ্য রাখুন। প্রতি শনিবার কুকুরকে রুটি খাওয়াতে পারেন। কালো কুকুর হলে অতি উত্তম।

আরো পড়ুন Vastu Tips বিদ্যা ও একাগ্রতা লাভের জন্য। অমনোযোগী বিদ্যার্থীদের জন্য বিশেষ কার্যকারি

বিবাহে বাধা দূর করার Free Astrological Remedy ঃ

 

যে সকল মেয়েদের বিবাহ হচ্ছে না বা বার বার বিবাহের কথা হতে হতে কেটে যাচ্ছে তারা পাঁচটি নারকেল দিয়ে সোমবার শিবের পূজা করুন। বিবাহে বাধা দূর করার জন্য প্রতি সোমবার একটি বেলপাতা ও সামান্য কাঁচাদুধ দিয়ে শিব লিঙ্গের পূজা করুন। ভালো ফল পাবেন। বিবাহে বাধা দূর করতে আর একটি টোটকা খুবই ফলপ্রদ। তাহল যাদের বিবাহে বাধা হচ্ছে, তারা একটি হলুদ কাপড়ে দিন্দুর, ঘি, কর্পূর মাখিয়ে হলুদ রঙের কাপড়ে বেধে সেটিকে নদী বা পুকুরে ভাসিয়ে দিন। নদীতে ভাসানোই উচিত। পুকুরে ভাসিয়ে দিলে কেউ আবার তুলে নিতে পারে। এই প্রক্রিয়াটি মঙ্গলবার করুন। সকলের আড়ালে করলেই উত্তম।

চাকরি বা ব্যবসায় বাধা দূর করার Free Astrological Remedy ঃ

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায়

অশ্বত্থ গাছের গোড়ায় জল ঢালুন নিয়মিত, সেই সাথে আপনার মনোস্কামনা জানাতে ভুলবেন না। গাছের নিয়ে একটি ধূপ জালিয়ে রাখুন। শুক্লপক্ষের যে কোন দিনে ব্যবসার স্থানে সদর দরজার বাইরের দিকে দুটি কোণায় অল্প পরিমান সাদা আটা রেখে দিন। এই কাজটি সকলের অলক্ষ্যে করতে হবে। প্রতিদিন শিবলিঙ্গে বেলপাতা অর্পন করুন। ব্যবসায় উন্নতির জন্য ছয়মুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

এগুলি বহু প্রাচীন প্রচলিত বিশেষ ফলপ্রদ টোটকা। নিজে করুন, উপকার পেলে অন্যকে শেয়ার করুন। মনে রাখবেন জ্যোতিষ শাস্ত্র ভাগ্য ফেরাতে পারেনা।

x