Rashifal

মেষ রাশিফল মে 2024 Mesh Rashifal May 2024 Bangla

মেষ রাশিফল মে 2024 মেষ রাশির মে মাস কেমন যাবে

মেষ রাশিফল মে 2024 – মেষ রাশির জন্য সব থেকে বড় সুখবর হল, বারো বছর পরে আপনার ভাগ্যের অধিপতি বৃহস্পতি আপনার ধন স্থানে আপনার আর্থিক ভাবকে আরো শক্তিশালী করবে।মেষ রাশির মে মাসের রাশিফল। মে মাস মেষ রাশির কেমন যাবে? আলোচনা করছি এই ভিডিওতে আর থাকছে মেষ রাশির জন্য মে মাসের প্রতিকার ও টোটকা। আর আপনাদের বিভিন্ন প্রশ্নের উত্তর। আপনি যে প্রশ্নের উত্তর গুলো খুজছেন। আশা করি এখানে আপনি পেয়ে যাবেন। মেষ রাশির মে মাসের রাশিফল

কি কি থাকছে এই মেষ রাশির মে মাসের রাশিফল প্রবন্ধে?

মেষ রাশির মে মাস কেমন যাবে

মেষ রাশিফল মে 2024

আপনার চাকরি, আপনার ব্যবসা, আপনার অর্থনৈতিক পরিস্থিতি, আপনার বিবাহিত জীবন, আপনার প্রেম সম্পর্ক আপনার শরীর স্বাস্থ্য ইত্যাদি বিষয় নিয়ে গ্রহের অবস্থান এবং ফলাফল।

আর যেটা মিস করবেন না। সেটা হল মেষ রাশির মে মাসের রাশিফল অনুযায়ী আপনার জন্য বিশেষ প্রতিকার এবং টোটকা। মেষ রাশির মে মাসের শুভ রঙ। লাকি নম্বর।

কি  কি করবেন কি কি করবেন না। আর কি করলে আপনি নিজেকে আরো সফলতার দিকে নিয়ে যাবেন।মেষ রাশির মে মাসের রাশিফল

মেষ রাশির মে মাস কেমন যাবে

মেষ রাশিফল মে 2024

মেষ রাশির জন্য সব থেকে বড় সুখবর হল, বারো বছর পরে আপনার ভাগ্যের অধিপতি বৃহস্পতি আপনার ধন স্থানে আপনার আর্থিক ভাবকে আরো শক্তিশালী করতে চলে এসেছে।

মে মাসের এক তারিখে বৃহস্পতি রাশি পরিবর্তন করে বৃষ রাশিতে চলে আসবে। বৃহস্পতির রাশি পরিবর্তন মেষ রাশির জন্য কেমন প্রভাব দেবে। নিচের লিঙ্কে কিক্ল করে জেনে নিন

বৃহস্পতির রাশি পরিবরর্তন মেষ রাশিফল 2024

মেষ রাশিফল মে 2024 Mesh Rashifal May 2024 Bangla

মেষ রাশির মে মাস কেমন যাবে

মেষ রাশির শরীর স্বাস্থ্য কেমন থাকবে মে মাসে?

আপনার শরীর স্বাস্থ্য কেমন থাকবে – আপনার রাশির অধিপতি গ্রহ মঙ্গল। অবস্থান করছে মীন রাশিতে আপনার দ্বাদশ ভাবে। মে মাসে মঙ্গলের কোনো রাশি পরিবর্তন নেই। দ্বাদশ ভাব জন্মছকের একটি অশুভ স্থান। ব্যয়ের স্থান। খরচের স্থান। এই সময় আপনার এনার্জি অনেক বেশী ওয়েস্ট হবে। আপনার ইমিউনিটি সিসটেম এই সম দুর্বল থাকবে। শরীরে ইমিউনিটি সিসটেম কমতে পারে। শারীরিক দুর্বলতা আপনি অনুভব করবেন এই সময়। মেষ রাশির মে মাসের রাশিফল

মেষ রাশিফল মে 2024

মেষ রাশির প্রেম সম্পর্ক মে মাসে কেমন যাবে?

মেষ রাশির সাপেক্ষে রবি গ্রহের হাতে রয়েছে আপনার প্রেম ভালোবাসার সম্পর্ক। সুতরাং মেষ রাশির যাদের জন্মছকে রবি গ্রহ মজবুত। শুভ স্থানে আছে। তাদের প্রেম সম্পর্ক ভালো থাকে। আর যাদের রবি গ্রহ অশুভ বা নীচস্থ সেই সকল মেষ রাশির প্রেম সম্পর্ক ভালো যায় না। কিন্তু মে মাসের গ্রহের অবস্থান বলছে। রবির অবস্থান মে মাসে ভালো আছে। রবি উচ্চস্থ আছে। সুতারং এই সময় আপনার প্রেম সম্পর্ক ভালো চলবে। এই সময় প্রেম বিবাহের যোগ আছে। কিন্তু আপনি মাঝে মাঝে আপনার প্রেম সম্পর্ক নিয়ে অনেক বেশী কনফিউশ থাকবেন। ছোটো ছোটো বিষয় নিয়ে আপনার মধ্যে উত্তেজনা রাগ ইত্যাদি তৈরী হবে। এগুলো কে একটু নিয়ন্ত্রন করুন। প্রেম সম্পর্ক ভালো থাকবে।

মেষ রাশিফল মে 2024 Mesh Rashifal May 2024 Bangla

মেষ রাশিফল মে 2024

মেষ রাশির বিবাহিত জীবন মে মাসে কেমন যাবে?

মেষ রাশির মানুষদের বিবাহিত জীবন বিবাহিত জীবনে সফলতা ইত্যাদি কেমন হবে তার দায়িত্বে রয়েছে প্রধানত শুক্র গ্রহ।দেখবেন যাদের জন্মছকে শুক্রের অবস্থান শুভ নয়। তাদের ক্ষেত্রে বিবাহিত জীবন ভালো যায় না। কিন্তু মে মাসের গ্রহের অবস্থান বলছে। শুক্র আপনার জন্মরাশিতে অবস্থান করছে। এবং সপ্তম দূষ্টি দিয়ে আপনার বৈবাহিক স্থানকে প্রভাবিত করছে। এই সময় আপনার বিবাহিত জীবন ভালো যাবে। আগের থেকেও ভালো যাবে। কিন্তু যেহেতু আপনার রাশির অধিপতি মঙ্গল শুভ স্থানে নেই। সেই ক্ষেত্রে নিজেদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মতভেদ তৈরী হবে। আপনার জীবন সাথীকে ডমিনেট করার একটা মনোভাব থাকবে। ছোটো ছোটো বিষয় নিয়ে আপনার মধ্যে উত্তেজনা রাগ ইত্যাদি তৈরী হবে। এগুলো কে একটু নিয়ন্ত্রন করুন। শুক্রের অবস্থান শুভ আছে।মেষ রাশির মে মাসের রাশিফল

যারা বিবাহের পরিকল্পনা করছেন বা অনেক দিন ধরে বিবাহে বাধা ছিল বার বার বিবাহের কথা বার্তা হচ্ছিল কিন্তু বিভিন্ন কারনে বিয়েটা হয়েও হচ্ছিল না। তাদের ক্ষেত্রে ভালো সময়। এই সময় বিবাহের যোঢ় তৈরী হবে।

Mesh Rashifal May 2024 Bangla

মেষ রাশির কর্ম জীবন মে মাসে কেমন যাবে?

আপনার রাশির অধিপতি মঙ্গল দ্বাদশ ভাবে। আপনার ভাগ্যের অধিপতি বৃহস্পতি আপনার ধনস্থানে। আর কর্মপতি শনিদেব আপনার লাভের স্থানে অবস্থান করছে। গ্রহদের অবস্থান কিন্তু শুভ। ভাগ্য অঁ!ড় স্থানে আছে। তবে আপনার রাশির অধিপতি শুভ স্থানে নেই।

যারা চাকরিজীবিরা আছেন তাদের জন্য বলছি,

চাকরিক্ষেত্রে উন্নতি। চাকরি ক্ষেত্রে সফলতা বজায় থাকবে। নতুন চাকরি ভালো চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। মনের মতো চাকরি পাবেন। শনিদেব আপনার কর্মক্ষেত্রে অবশ্যই লাভ দেবে। কর্মক্ষেত্রে অনেক অনেক ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এতদিন ধরে যে সময়ের অপেক্ষা আপনি করছিলেন সেই সময় এসে উপস্থিত। সময়টাকে কাজে লাগান। সফলতার দিকে এগিয়ে চলুন।

যারা কোনো বৈদেশিক সংস্থায় চাকরি করছেন, যারা বিদেশে চাকরি করছেন তাদের জন্য ভালো সময়। তবে পরিশ্রম বারবে। এবং টার্গেট এচিভ হবে। নিজের দক্ষতা নিজের অভিজ্ঞতাকে আপনি সঠিক উপায় কাজে লাগাতে পারবেন। কিন্তু ওভার কনফিডেন্স আপনাকে সমস্যায় ফলতে পারে।

মেষ রাশিফল মে 2024

কিন্তু আপনি কতটা ফল পাবেন তা নির্ভর করছে, আপনার জন্মছকে শনিদেবের অবস্থানের ওপর।

মেষ রাশিফল মে 2024 Mesh Rashifal May 2024 Bangla

Mesh Rashifal May 2024 Bangla

যারা ব্যবসা তাদের কেমন যাবে?

যারা ব্যবসা করছেন, তাদের ক্ষেত্রেও সময়টা খারাপ নয়। দৈনন্দিন রোজগার বাড়বে। ব্যবসায় উন্নতি হবে। ব্যবসায় সফলতা থাকবে। নতুন অনেক আইডিয়া থাকবে আপনার মনের মধ্যে। সেগুলোকে আপনি নিজের কাজে ব্যবহার করতে পারেন। আপনার ব্যবসায় Implement করতে পারেন।

নতুন ব্যবসা শুরু করতে চান ভালো সময়। মেষ রাশিফল মে মাস

যারা কোনো বৈদেশিক সংস্থার সাথে ব্যবসা করছেন। তাদের জন্য ভালো সময়। রোজগার বাড়বে।

তবে আপনি কতটা শুভ ফল পাবেন তা  নির্ভর করছে আপনার জন্মছকে শুক্র গ্রহের অবস্থানের ওপর।

মেষ রাশিফল মে 2024

Mesh Rashifal May 2024 Bangla

মে মাস মেষ রাশির টোটকা এবং প্রতিকার  মেষ রাশিফল মে মাস

মেষ রাশির মে মাস কেমন যাবে

মঙ্গলের বীজ মন্ত্র জপ করতে পারেন। এবং প্রতিদিন স্নানের পরে হনুমান চল্লীশা পাঠ করুন। এবং একটা টোটকা বলছি ঠিক ভাবে করলে আপনার কাজে আসবে।

একটা অশ্বত্থ গাছের পাতা আগে ধুয়ে নিন, তারপর ভালো আতর পাতার দুদিকে লাগিয়ে দিন, এবার ওই পাতাটা শিবলিঙ্গের মাথায় দিয়ে দিন দেবার সময় “ওম নমঃ শিবায়” 28 বার বলুন মনে রাখবেন ১৬টা সোমবার পরপর করতে হবে। আর ঐ দিন অবশ্যই নিরামিষ আহার করবেন। দেখবেন নিজের ভেরতে অনেক পজিটিভ শক্তি তৈরী হয়েছে।

মেষ রাশিফল মে 2024

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলো থেকে টোটকা ও টিপস্ জেনে নিন।

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

অর্থলাভের চমৎকারী টোটকা