a

Financial Tips on Astrology অর্থলাভের চমৎকারী টোটকা

Financial Tips on Astrology অর্থলাভের চমৎকারী টোটকা দ্বারা আপনার অর্থ সমস্যা দূর করতে পারেন।

বর্তমানে সাধারণ মানুষের দিন থেকে রাতপর্যন্ত চলছে বেঁচে থাকার লড়াই। এই লড়াইতে একমাত্র অর্থই আপনাকে বাচিয়ে রাখতে পারে। তাই জেনে শাস্ত্র সম্মত বিশেষ কিছু অর্থলাভের চমৎকারী টোটকা।

আরো পড়ুন Astrological Remedy কার্যসিদ্ধিতে 21 টি দুর্বার রহস্য

যে কোনো মঙ্গলবার বা শনিবার সাতিট লবঙ্গ নিন, এবার একটি ছোট লাল কাপড়ে বেধে হনুমানজীর মন্দিরে গিয়ে তার সারা শরীরে বুলিয়ে তিন বার হনুমান চল্লীশা পাঠ করুন। বাড়িতে এসে ঐ ছোট লালকাপড় আপনার বাড়িতে আলমারিতে বা মানিব্যাগে বা ক্যাশ বাক্সে রেখে দিন। এই সাতটি শনিবার বা মঙ্গলবার এই প্রয়োগটি করুন। আগের লালকাপড়টি হনুমানজীর মন্দিরে দান করে আসেন আর নতুন কাপড়ে বাধা লবঙ্গ বাড়িতে নিয়ে আসবেন। করে দেখুন উপকার পাবেন। যেদিন ক্রিয়াটি করবেন মনে রাখবেন সেদিন নিরামিষ আহার করতে হবে এবং কোনো মাদকীয় দ্রব্য গ্রহণ করা যাবে না।

a

আরো পড়ুন ঋণ থেকে মুক্তির টোটকা

a

কোন একটি পূর্ণিমা তিথিতে বাড়িতে তুলসী গাছ রোপন করুন। প্রতিদিন সেই গাছে জল দিন আর আপনার পরিবারের আর্থিক উন্নতির প্রার্থনা জানান। সুফল পাবেন। আর যারা ফ্ল্যাট বাড়িতে থাকেন তারা একটি টবে অবশ্যঈ তুলসী গাছ রোপণ করুন। মনে রাখবেন তুলসী গাছ বাড়ির বাস্তুদোষ নাশ করে।

a

একটি পাতিলেবু, শনিবার দিন একটি কাচের গ্লাসে রেখে জল ভর্তি করে বাড়ি বা ফ্ল্যাটের ঈশাণ কোণে রেখে দিন। প্রতি শনিবার করে ঐ গ্লাসের জল ও পাতিলেবু পরিবর্তন করুন। আগের লেবুটি চার টুকরো করে রাস্তার চারদিকে ছড়িয়ে দিন। বাড়ির নেগেটিভ শক্তি নষ্ট হবে। আর্থিক স্থিতি বজায় থাকবে। এইভাবে 11টি শনিবার করুন। যে সব কারনে আপনি অর্থপ্রাপ্তি থেকে বঞ্চিত ছিলেন সেই সব বাধা দূর হবে।

a

প্রতিদিন সামুদ্রিক লবণ অল্প করে জলে মিশিয়ে ( তবে বূহস্পতিবার বাদ দিয়ে ) আপনার বাড়ি বা অফিসের মেঝে পরিষ্কার করুন বা করান। এতে নেগেটিভ শক্তি নষ্ট হবে এবং আর্থপ্রাপ্তির পথ প্রশস্ত হবে।

বাড়িতে প্রতিদিন গুগগুল, ধুনো সহযোগে নারকেলের ছোবরা দিয়ে ধোয়া দিন, বাড়ির নেগেটিভ শক্তি নষ্ট হয়ে অর্থপ্রাপ্তির পথ প্রশস্ত হবে।

বাড়িতে ঈশাণ কোণে একটি মাছের একোরিয়াম রাখুন। আর্থিক স্থিতির শুভ পরিবর্তন হবে।

একটি তামার ছোট ঘটে তিনটি করি, তিনটি হরিতকী, তিনটি সুপারি, অল্প পরিমান আতপ চাল একটি লাল কাপড়ে মুড়ে মা লক্ষীর চরণে রেখে দিন। ব্যবসায় উন্নতি হবে। এই ক্রিয়াটি পূর্ণিমা তিথিতে পালন করবেন।

প্রতি পূর্ণিমা তিথিতে বা বূহস্পতিবার পদ্মবীজের মালায় নিচের এই মন্ত্রটি 108 বার কমপক্ষে জল করবেন। আর্থিক শ্রীবূদ্ধি হবে।

মন্ত্র ঃ ওঁ শ্রীং শ্রীং শ্রীং কমলে কমলায়ে প্রসীদ প্রসীদ শ্রীং শ্রীং শ্রীং ওঁ মহালক্ষী নময়

এই মন্ত্রটি উত্তর দিকে মুখ করে মা লক্ষীর মূর্তি বা ছবির সামনে একটি ঘিয়ের প্রদীপ জ্বালিয়ে বিধি পূর্বক জপ করতে হবে। অবশ্যই অবশ্যই ফল পাবেন।

আপনি উপকার পেলে অন্যদেরও শেয়ার করুন। Financial Tips on Astrology

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x