Astrological Remedy কার্যসিদ্ধিতে 21 টি দুর্বার রহস্য

Astrological Remedy কার্যসিদ্ধিতে 21 টি দুর্বার রহস্য

Astrological Remedy তে বিভিন্ন সমস্যার সমাধানের নানা প্রয়োগ বিধি উল্লেখ আছে। যার মধ্যে অন্যতম ও খুব তাড়াতাড়ি কার্যসিদ্ধি পেতে 21টি দুর্বায় গণেশ পূজা।

Astrological Remedy কার্যসিদ্ধিতে 21 টি দুর্বার রহস্য সম্পূর্ণ তথ্য সহ বিস্তারিত আলোচনা পড়ুন। প্রতিটি বিষয় উল্লেখ করা হয়েছে। মন্ত্র, উপকরণ সহ কি ভাবে প্রয়োগ করতে হবে।

আরো পড়ুন Home Remedies of Planets নবগ্রহর শান্তির সহজ উপায়

আসুন দেখে নেওয়া যাক, কি ভাবে 21টি দূর্বার প্রয়োগ করতে হবে !

অর্থ সঞ্চয়ের জন্য 21টি দূর্বার প্রয়োগ ঃ আপনার সঞ্চয় করা অর্থ মূল্যবান গহণা ইত্যাদি বা গণেশ চতুর্থীর দিন বা শুক্লপক্ষের চতুর্থ তিথিতে এই প্রয়োগ বা প্রক্রিয়াটি করা যায়। ঐ দিনে সংকল্প পূর্বক পঞ্চ উপচারে পূজা করে 21টি দুর্বা সবুজ সুতোয় বেধে গণেশজীর শ্রীচরণে অর্পণ করে করতে হবে। এই 21টি তিথি পালন করতে হবে। আগের সবুজ সুতোয় বাধা দুর্বা একটি সবুজ কাপড়ে সযত্নে রেখে দিতে হবে। এই 21টি তিথিতে আপনাার কাছে 21টি দুর্বার বান্ডিল যা কিনা সবুজ সুতোয় বাধা তা ঐ সবুজ কাপড়ে জমা হবে। এবার অর্থাৎ 21টি তিথির পরে ঐ কাপড়টি খুব গোপনে নিজের আলমারি বা ক্যাশ বাক্সে রেখে দিন। গণেশজীর আর্শীবাদ পাবেন। প্রবন্ধের শেষে পূজা মন্ত্র ও উপাচার বিধি উল্লেখ করা হয়েছে।

Astrological Remedy কার্যসিদ্ধিতে 21 টি দুর্বার রহস্য

পারিবারিক অশান্তি নিবারণের জন্য ঃ পরিবারে অশান্তি যখন চরম রূপ ধারণ করে তখন রাতের ঘুম পর্যন্ত হয় না। সারাদিন ঝগড়া কথা কাটা কাটি ইত্যাদি লেগেই থাকে। এই রকম অবস্থা তৈরী হলে 21টি দুর্বা নিয়ে ঘি মিশ্রিত করে মেটে সিন্দূর মাখিয়ে গণেশজীর চরণে রেখে যথাশান্তি গণেশজীর পূজা করে ওঁ গং গণপতয়ে নমঃ এই মন্ত্র 108 বার জপ করে নিজের মনোস্কামনা জানিয়ে প্রার্থণা করুন। প্রতিবুধবার এই ক্রিয়াটি পালন করুন। ঐ দিন অবশ্যই নিরামিষ খাবেন। প্রসাদ রূপে লাড্ডু ভোগ নিবেদন করুন।

Astrological Remedy কার্যসিদ্ধিতে 21 টি দুর্বার রহস্য

কাজে সফলতা প্রাপ্তির জন্য ঃ যদি বার বার কাল আপনার আটকে যাওয়া বা নষ্ট হয়ে যায় তা হলে গণেশজীর মূর্তি বা ফটোর সামনে মেটে সিন্দূর ও 21টি দুর্বা একসাথে মিশিয়ে সবুজ সূতা দিয়ে বেধে সর্ব বিঘ্ন নাশয় নাশয় গং গনপতয়ে নমঃ এই মন্ত্র 108 বার প্রতিদিন জপ করতে হবে। পরপর 21 দিন বা 21টি বুধবার এই ক্রিয়াটি করুন অবশ্যই গণেশজীর আর্শীবাদ পাবেন।

আরাে পড়ুন ঃ Free Astrology Tips বিবাহে বাধা কাটানো টোটকা

সর্বকার্য সিদ্ধি গণেশ মন্ত্র প্রয়োগ ঃ  Astrological Remedy

এটি খুবই কার্যকরি একটি বহু প্রমাণিত প্রয়োগ। বশীকরণ, কোনো নির্দিষ্ট কার্যসিদ্ধি হেতু এর প্রয়োগ তবে মনে রাখবেন কোনো অসৎ উদ্দেশ্য নিয়ে এই ক্রিয়ার প্রয়োগ শাস্ত্রে নিষিদ্ধ ও পাপ কারক। তাই খুব সাবধান। অসৎ উদ্দেশ্যে বা কারুর কোনো ক্ষতি সাধন করার চেষ্ঠা করলে আপনারই ক্ষতি অবধারিত এবং এর জন্য নিজেকেই দায়ী হতে হবে। মনে থাকে যেন।

বিশেষ কারণে এখানে মন্ত্রটি উল্লেখ করা হল না। যার যার সঠিক প্রয়োজন তারা 8240462156 এ ফোন করে যোগাযোগ করে বিস্তারিত যেনে নিন। পুনরায় উল্লেখ করা হচ্ছে মন্ত্রটি খুবই কার্যকারি তাই অসৎ উদ্দেশ্যে এই প্রয়োগ নিষিদ্ধ।

কি ভাবে মন্ত্রটি প্রয়োগ করবেন ঃ

Astrological Remedy কার্যসিদ্ধিতে 21 টি দুর্বার রহস্য

শুক্লপক্ষের বুধবার দিন 21টি দুর্বা গণেশজীকে অর্পণ করে লাড্ডু ভোগ দিয়ে সংকল্প পূর্বক নিজের মনোস্কামনা জানিয়ে ঐ মন্ত্রটি রীতি মেনে 108 বার জপ করা শুরু করতে হবে। এই ভাবে 21দিন ক্রামগত জপ করতে হবে। সম্ভব হলে জপের সংখ্যা বাড়াতে পারেন। শেষ দিনে পুনরায় 21টি দুর্বা গণেশজীকে অর্পণ করে লাড্ডু ভোগ নিবেদিন করে পুনরায় মনোস্কামনা জানিয়ে জপ সমর্পণ করতে হবে। যদি এই ক্রিয়াটি সঠিক ভাবে করা যায় তাহলে অবশ্যই আপনার সৎ উদ্দেশ্য গণেশজী সফল করবেন।

উপাচার বিধি ঃ সবুজ আসন, লাড্ডু, ধূপকাটি, মোমবাতি, আতপচাল, বেলপাতা, দুর্বা, পরিমান মতো ফুল, অষ্টগন্ধা বা রক্তচন্দন, জপের মালা, সবুজ কাপড়।

পূজা পদ্ধতি ঃ সাধারণ পূজা পদ্ধতি অনুসারে পঞ্চউপচারে পূজা করতে পারেন। অথবা তান্ত্রিক পূজা পদ্ধতি এর জন্য খুবই ফলপ্রদ।

 

 

x