a

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

সমস্যার সমাধান : জীবন কোনো মানুষের সমস্যা নেই এমন মানুষ আছে কিনা আমার জানা নেই। জীবন থাকলেই সমস্যা আছে। আর সমস্যা থাকলেই আছে সমাধান।

সমস্যার সমাধান হবেই হবে : আজকের এই লেখাটিতে আমি আপনাদের কাছে কিছু প্রাচীন টোটকা নিয়ে আলোচনা করবো। যার সঠিক প্রযোগ আপনাদের সফলতা এনে দেবেই। আপনার সমস্যার সমাধান হবেই হবে। এই টোটকটা গুলি কাজে লাগলে অবশ্যই জানাবেন কমেন্টস করে। এবং আপনার বন্ধুদেরও শেয়ার করবেন। যাতে অন্যরাও ব্যবহার করে উপকার লাভ করে।

আজ অমি যে টোটকা গুলো বলবো সেগুলির প্রয়োগ করতে হাজার হাজার টাকা খরচ হয় না। শুধু দরকার নিজের প্রতি বিশ্বাস ও ঈশ্বরের প্রতি আপনার ভক্তি। আসুন তাহলে জেনে নিন কোন তিনটি অব্যর্থ টোটকায় আপনার সমস্যার সমাধান হতে পারে।

Best totka for money

a
সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়
a

এক ) যে কোনো কাজে সফলতা পাওয়ার জন্য

a

কোনো বিশেষ কাজে যাওয়ার সময় একটি কাগজী লেবু নিয়ে তাতে গোটা চারটি লবঙ্গ ( এখানে গোটা লবঙ্গ বলতে ফুল সমেত লবঙ্গের কথা বলছি ) যে কাজে যাচ্ছেন সেই কাজে সফলতা প্রাপ্তির কামনা করে লেবুটিতে ঢুকিয়ে দিন। আর নিজের কাছে লুকিয়ে কাজের উদ্দেশ্যে রওনা হন। যদি সেই কাজের উদ্দেশ্য সৎ হয় তাহলে অবশ্যই সেই কাজে অপনার সফলতা আসবে। ক্রিয়া খুবই গোপনে করতে হবে এক নিঃশ্বাসে করলে ভালো হয়।

a

যখন কোনো কাজে বার বার বাধার সম্মুখীন হচ্ছেন, তখন যে কোনো শনিবার সকালে কাজে যাওয়ার আগে একটি পাবিলেবু নিয়ে তাকে দুটুকরো করে সাথে নিয়ে বেড়োবেন। এবার রাস্তায় যেতে প্রথম যে মোড়টি পাবেন সেই মোড়ে দাড়িয়ে একটি টুকরো আপনার পেছনে আর একটি টুকরো আপনার সামনে ফেলে দেবেন। এবার কাজের উদ্দেশ্যে এগিয়ে যান। মনে রাখবেন এই ক্রিয়াটি করার পর আর কিন্তু পেছনে ফিরে টাকাবেন না।

a

Salman Khan। Phone No। Movie list । Salman Khan Latest News

দুই ) অর্থপ্রাপ্তির জন্য বিশেষ অব্যর্থ টোটকা ( Best Totka For Money )

শনিবার সন্ধ্যা বেলা ( হ্যাঁ যে কোনো শনিবার হলেই হবে ) কোনো একটি অশ্বত্থ গাছের সামনে দাড়িয়ে “মম কার্য কুরু কুরু স্বাহা” এই মন্ত্রটি 11 বার পাঠ করে গাছের তলায় সরষের তেলের একটি প্রদীপ জ্বালিয়ে দিন। আর পরের দিন রবিবার সকালে স্নান করে শুদ্ধ বস্ত্র পরিধান করে ঐ গাছ থেকে একটি যে কোনো পাতা ছিড়ে নিয়ে আসুন। এবার সেই পাতা টিকে ভালো করে ধুয়ে ধূপ দীপ দেখিয়ে নিজের মানিব্যাগে বা ব্যবসার স্থানে রেখে দিন। এই ভাবে সাতটি শনিবার একই নিয়ম মেনে ক্রিয়াটি করতে হবে। মা কালীর আর্শীবাদে আপনার অর্থিক স্বচ্ছলতা ক্রমশ বাড়তে থাকবে। মনে রাখবেন এই ক্রিয়াটি করারা দিন অর্থাৎ শনিবার আপনাকে নিরামিষ ভোজন করতে হবে। এবং সকল ক্রিয়াটি খুব গোপনে করবেন। ক্রিয়াটি করার সময় অকারনে কারোর সাথে কথা বলবেন না। এতে আপনার ক্রিয়া উদ্দেশ্য সফল হতে বাধা প্রাপ্ত হবে। প্রদীপ জ্বালিয়ে মন্ত্রটি পাঠ করার পরে আর পিছন ফিরে তাকাবেন না। এখন হয়তে মনে প্রশ্ন আসছে যে প্রতি শনিবার পাতা গুলি বদলের সময় আগের পুরানো পাতাটি কি করবেন তাই তো ? পুরাতন পাতা গুলি যে কোনো অশ্বত্থ গাছের তলায় দিয়ে আসলেই হবে।

যে কোনো পূর্ণিমার দিন বাড়িতে স্ফটিকের শ্রী যন্ত্রম অথবা পারদের শিব লিঙ্গ স্থাপন করতে পারেন। এতে বাড়ি বা ব্যবসার স্থানের বাস্তু দোষ নাশ হবে এবং আর্থিক স্বচ্ছলতা বাড়তে থাকবে। পরে কোনো একটি সময় পারদ শিবলিঙ্গ নিয়ে বিস্তারিত লিখব।

আরো পড়ুন Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

তিন ) ব্যবসায় অর্থিক লাভের জন্য

যে কোনো শনিবার সন্ধ্যায় হাতে একটি গোটা সুপারি ও তামার পুরানো কয়েন বা পয়সা নিয়ে একটি লাল কাপড়ে মুড়ে বন্ধ ব্যবসা চালু হওয়ার মনোস্কামনা জানিয়ে কোনো অশ্বত্থ গাছের নিচে মাটিতে পুঁতে দেবেন। এবং আগামী সাতটি শনিবার ঐ গাছের একটি করে পাতা নিয়ে এসে আপনার ব্যবসার স্থলে রেখে দিন। পাতা গুলি কে এনে ভালো করে পরিষ্কার জলে ধূয়ে ধূপ ও দীপ দেখিয়ে তবেই ব্যবসার স্থানে রাখবেন। এবার সাতটি শনিবার অতিক্রান্ত হলে সকল পাতা গুলিকে একত্রিত করে অষ্টম শনিবারে ঐ অশ্বত্থ গাছের তলায় মাটিতে পুঁতে দিয়ে আসুন। তারপর চমৎকার দেখবেন ক্রমশ। এবার একটু বলি যে, পাতা নিয়ে আসার সময় ঠিক আগের নিয়মেই পিছনে ফিরে তাকাবেন না। আর মাটিতে লাল কাপড়ে মোড়া গোটা সুপারি ও তামার পয়সা পোতার সময় এবং অষ্টম শনিবারে সকল পাতা একত্রে মাটিতে পোতার সময় যেন আপনাকে কেউ না দেখতে পায়। অর্থাৎ কাজ খুবই গোপনে করবেন।

আর একটি টোটকা বলে দিচ্ছি,সেটা হল যারা ব্যবসা করতে গিয়ে ধার দেনায় জড়িয়ে পরেছেন তাদের জন্য। ব্যবসা করলে অল্প বিস্তর ধার দেনা তো হয়েই কিন্তু তা যখন মাত্রার অতিরিক্ত হয়ে যায় তখনই সমস্যা তৈরী হয়। সোমবার দিন অল্প একটু ফিটকারি নিয়ে অল্প করে গুড়ো করে নিজের মাথার চারদিকে সাতবার ডান হাত দিয়ে ঘড়ির কাটার বিপরীতে ঘুরিয়ে রাস্তার কোনো মোড়ে ফেলে দিন। যদি তিন রাস্তার মোড় হয় তাহলে তো খুবই ভালো। এই ভাবে তিনটি সোমবার করবেন আর সন্ধ্যায় মহাদেবের মাথায় জল ঢালতে ভুলবেন না।

আরো পড়ুন Parad Shiv Linga পূজায় হবে সমস্যার সমাধান

বন্ধুরা মনে রাখবেন কর্মই হল আসল ক্ষমতা। টোটকা আর নিজের কর্মক্ষমতাকে সাথে নিয়ে এগিয়ে চলুন। মা তাঁরার আর্শীবাদে জীবনে অবশ্যই সফলতা পাবেন। যদি উদ্দেশ্য সৎ হয় তাহলে জীবনে সমস্যার সমাধান হবেই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x