How to remove negative energy from home

How to remove negative energy from home

বাড়ির নেগেটিভ শক্তি কে নষ্ট করুন

How to remove negative energy from home – বাড়িতে negative energy থাকলে কি কি সমস্যা হয় তা আর নতুন করে বলতে হয় না। যাদের বাড়িতে negative energy আছে তারা খুবই ভালো করে জানেন। আসুন জেনে নিন কি ভাবে negative energy remove করবেন আপনার বাসস্থান থেকে।

বাড়িতে নেগেটিভ শক্তি থাকলে কি কি হয়

একটু মিলিয়ে নিন, এই সমস্যা সাথে আপনি বা অপনার বাড়ির সকল সদস্য পরিচিত আছেন কি না ? যেমন প্রায় বাড়িতে কেউ না কেউ বিভিন্ন রোগে অসুখে ভুগতে থাকে। কোনো কারণ প্রায় বাড়ির সকল সদস্যদের মধ্যে ঝগড়া অশান্তি লেগে থাকে। অর্থ আয় হয় কম ব্যয় হয় বেশি। কোনো ভাবেই উন্নতি হয় না। যারা লেখাপড়া করছে তাদেও অসফলতা ইত্যাদি। আসলে জন্মছকে অশুভ প্রভাব থাকলে এবং যদি বাড়িতে negative energy থাকে তাহলে এই ধরণের সমস্যা হয়। তাহলে এখন উপায় ? অবশ্যই উপায় আছে কি ভাবে আপনি বাড়ির negative energy remove করবেন।

How to remove negative energy from home

একটি সহজ পদ্ধতি যা যুগ যুগ ধরে চলছে, আমি বারে বারে চেষ্টা করি প্রাচীন শাস্ত্রীয় বিভিন্ন পদ্ধতি দ্বারা এই ধরনে সমস্যার সমাধান করতে। কারণ প্রাচীন কালে বহু মণিঋষিরা এই বিষয় গভীর বিচার ও বিশ্লেষণ করে তার সমাধানের বিভিন্ন উপায় রচনা করে গেছেন। যা আমাদের গৌরব। এর সাথে সাথে যদি কেউ আর্থিক উন্নতির টোটকা সম্বন্ধে জানতে চান তাহলে এই লিঙ্কটি ওপেন করে জেনে নিতে পারেন।

How to remove negative energy from home

এবার আসছি মূল প্রসঙ্গে, যে বিষয় নিয়ে বলব তা অনেকেরই চেনা বা জানা কিন্তু অনেকেরই কাছে নেই। যাদের কাছে আরে একমাত্র তারাই এর মর্ম বুঝতে পারেন। ঘোড়ার নালের কথা বলছি। অনেকেই জানেন বা চেনেন কিন্তু আছে খুব অল্প মানুষের কাছে। যদি বহু পুরানো বাড়িতে যান দেখবেন প্রায় সেই সকল বাড়িতে এই ঘোড়ার নালের ব্যবহার আছে। তো ঘোড়ার নালের ব্যবহার কি ভাবে করবেন সেই বিষয় নিয়ে এবার আলোচনা করি।

How to remove negative energy from home

ঘোড়ার নালের ব্যবহার করে অনেকেই তাদের অসফলতাকে দূর করতে সক্ষম হয়েছেন। সব থেকে বড় কথা হল যাদের কাছে বা বাড়িতে ঘোড়ার নাল থাকে তাদের কোনো দিনও অন্ন কষ্ট হয় না। কোনো অভাব থাকে না। আর ঘোড়ার নালের সব থেকে বেশী ব্যবহার করা হয়, শনি দেবের অশুভ দৃষ্টি রক্ষা পাওয়ার জন্য। যদি আপনাদের জীবনে বা বাসস্থানে শনিদেরে অশুভ দৃষ্টি থাকে তাহলে কোনো দিন সেই বাসস্থানের সদস্যদের কোনো উন্নতি হয় না।

ঘোড়ার নাল লোহার তৈরী আবার শনির দেবের ধাতু হল লোহা। আর কালো রং শনিদেবের প্রিয়। পরিশ্রমি প্রানী তথা মানুষদের প্রতিনিধিত্ব করে শনিদেব। ঘোড়া একটি শক্তিশালী ও পরিশ্রমী প্রাণী। ঘোড়ার সাথে শনিদেবের একটি মেল বন্ধন আছেন। আর যদি কালো ঘোড়া হয় তাহলে তো সোনায় সোহাগা। তাই বাড়ির negative energy remove করতে বিশেষ করে কালো ঘোড়ার নাল কে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে।

How to remove negative energy from home

How to remove negative energy from home

অন্নাভাব থেকে বাঁচার জন্য একটি কালো ঘোড়ার নাল কে কালো কাপড়ে জড়িয়ে যেখানে আপনি আপনার শস্য ভান্ডার মজুব রাখেন বা আপনার ভাড়ার ঘরে বা রান্না ঘরে যেখানে চাল, ডাল ইত্যাদি রাখা হয়। সেখানে লুকিয়ে রেখে দিন। লক্ষ্য রাখবেন যাতে কেউ তা দেখতে না পায়।

আপনার বাড়ির প্রধান দরজায় একটি কালো ঘোড়ার নাল উল্টো করে ইংরাজী U এর মতো ঝুলিয়ে দিন। এতে বাড়ির negative energy নষ্ট হবে। যারা ব্যবসা করেন তাদের ব্যবসার স্থানেও এটি রাখতে পারেন। ব্যবসার ক্ষেত্রে প্রধান দরজার সামনে উল্টো করে ইংরাজী U এর মতো ঝুলিয়ে দিন। অথবা কালো কাপরে জড়িয়ে আপনার ক্যাশ বাস্কে রেখে দিন।

যাদের ব্যবসা অচল হয়ে পড়েছে, তারা অবশ্যই এই কাজটি করুন।অর্থাৎ ঘোড়ার নালের ব্যবহার করুন।

যাদের জন্মছক অনুযায়ী শনির সাড়েসাতি চলছে, তারা পারলে একটি কালো ঘোড়ার নাল আংটির আকারে তৈরী করে আপনার হাতের মধ্যমা আঙুলে পরুন ( পুরুষ হলে ডান হাতে আর মহিলা হলে বাম হাতের মধ্যমা আঙুল )।

ঘোড়ার নালের আংটি হাতের আঙুলে ধারণ করার নিয়ম

আংটি শুক্রবার দিন কাচা গরুর দুধের মধ্যে ডুবিয়ে রাখুন। শনি সকালে স্নান করে শুদ্ধ কাপড়ে শুদ্ধ মনে নিজের সাড়ি সাতি থেকে (যাদের সাড়ে সাতি চলছে তাদের জন্য ) অশুভ প্রভাব দূর করতে অথবা অন্য কোনো মনোস্কামনা জানিয়ে মধ্যমা আঙুলে ধারণ করবেন। সেই দিন বা শনিবার করে নিরামিষ ভোজন করবেন। প্রতি শনিবার মা দক্ষিনীকালির পূজা নিবেদন করবেন।

 

x