Astrology

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024 কেমন যাবে?

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024 – কর্কট রাশির ফেব্রুয়ারী মাস 2024 কেমন যাবে জেনে নিন বিস্তারিত। আপনার চাকরি, ব্যবসা, অর্থনৈতিক পরিস্থিতি, প্রেম ভালোবাসা। আপনার বিবাহিত জীবন। কর্কট রাশির শরীর স্বাস্থ্য ফেব্রুয়ারী মাসে কেমন থাকবে। 2024 ফেব্রুয়ারী মাস মাসিক রাশিফল। আর সাথে থাকছে কর্কট রাশির টোটকা। জেনে নিন কর্কট রাশির ফেব্রুয়ারী মাসের প্রতিকার। কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024, কর্কট 2024 ফেব্রুয়ারী রাশিফল, ফেব্রুয়ারী 2024 কর্কট রাশিফল, কর্কট রাশিফল।

বাড়িতে বসে কাজ করে করে টাকা রোজগার করতে আরো বিস্তারিত জানুন এই লিঙ্কে কিক্ল করে 

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024

ফেব্রুয়ারী মাস কর্কট রাশিফল চাকরিজীবিদের জন্য কতটা সফলতা নিয়ে আসবে?

কর্কট রাশিফল ফেব্রুয়ারী মাস ব্যবসায় কতটা উন্নতি আয়?

ফেব্রুয়ারী মাস কর্কট রাশিফল আর্থিক পরিস্থিতি কেমন থাকবে?

কর্কট রাশিফল প্রেম সম্পর্ক ফেব্রুয়ারী মাসের রাশিফল?

ফেব্রুয়ারী মাস কর্কট রাশিফল বৈবাহিক জীবন কেমন থাকবে?

ফেব্রুয়ারী মাস কর্কট রাশিফল শরীর স্বাস্থ্য কেমন থাকবে?

মাসিক রাশিফল ​​2024 অনুসারে, এই মাসটি কর্মজীবনের দিক থেকে কর্কট রাশির জাতকদের জন্য অনুকূল এবং আর্থিক বিষয়ে উত্থান-পতনে পূর্ণ হতে পারে। মাসের শুরুতে, সূর্য এবং বুধ সপ্তম ঘরে বুধ আদিত্য যোগ গঠন করবে, যা আপনার ব্যবসার জন্য অনুকূল হবে, তারপর দেব গুরু বৃহস্পতি মাস জুড়ে আপনার দশম ঘরে অবস্থান করবেন এবং আপনার পারিবারিক জীবনে অনুকূলতা দেবেন এবং চাকরিতে ইগো এড়িয়ে চলার পরামর্শ দেন। অষ্টম বাড়ির অধিপতি শনি মহারাজ পুরো মাস অষ্টম ঘরে অবস্থান করবেন, কারণ এটি আপনার রাশির জন্য কন্তক শনির সময়। মানসিক চাপ বাড়বে। ভ্রমণের পরিস্থিতি তৈরি হতে পারে। পুরো মাসের তৃতীয় ঘরে অবস্থান করার মাধ্যমে, নবম ঘরে রাহু আপনাকে ধর্ম ও কাজের ক্ষেত্রে এগিয়ে নিয়ে যাবে এবং ভ্রমণের সুযোগ দেবে।

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024

ফেব্রুয়ারী 2024 কর্কট রাশিফল

কর্কট রাশির চাকরি রাশিফল ফেব্রুয়ারী মাস 2024

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024 – ক্যারিয়ারের দিক থেকে এই মাসটি অনুকূল বলে মনে হচ্ছে, কারণ প্রথমত, আপনার ষষ্ঠ ঘরের অধিপতি হলেন ভগবান বৃহস্পতি, যিনি আপনার ভাগ্যবান বছরেরও অধিপতি। তারা পুরো মাস জুড়ে আপনার দশম ঘরে উপস্থিত থাকবে এবং সেখান থেকে আপনার ষষ্ঠ ঘরেও তাদের একটি দিক থাকবে।এ ছাড়া মঙ্গল এবং শুক্র উভয়ই ষষ্ঠ ঘরে উপস্থিত থাকবে। মাসের শুরুতে এই বাড়িতে তাদের উপস্থিতি আপনাকে আপনার চাকরিতে অনুকূল ফলাফল প্রদান করবে। কিছু প্রতিপক্ষ তাদের মাথা উঁচু করার চেষ্টা করবে, কিন্তু গ্রহের প্রভাব স্বয়ংক্রিয়ভাবে আপনার চ্যালেঞ্জগুলি শেষ করে দেবে এবং আপনি সমস্ত চ্যালেঞ্জ থেকে বেরিয়ে আসবেন।

মাসিক রাশিফল ​​2024 ইঙ্গিত দিচ্ছে যে বছরের শুরুতে সূর্য দশম অর্থাৎ সপ্তম ঘরে স্থাপিত হবে, যার কারণে আপনি এখন আপনার চাকরিতে একটি ভাল অবস্থান পাওয়ার চেষ্টা করবেন এবং এমনকি এতে সফলও হতে পারেন। তবে শনি মহারাজ অষ্টম ঘরে বসে থাকার কারণে এবং দশম ঘরে শনি মহারাজের দৃষ্টিভঙ্গির কারণে কিছু বাধাও দেখা দেবে এবং এটি সম্ভব যে আপনি কাঙ্ক্ষিত কাজ নাও পেতে পারেন, তবে একটু ধৈর্য ধরে রাখলে আপনার উপকার হবে। আপনি আপনার চাকরি পরিবর্তনে সাফল্য পেতে পারেন এবং চাকরিতে স্থানান্তর পেতে পারেন। সরকারি খাতে কর্মরত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন।

কর্কট রাশির ব্যবসায় ফেব্রুয়ারী মাসে কেমন যাবে 2024

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024 – আপনি যদি কোনও ব্যবসা করেন তবে মাসের শুরুতে, সূর্য এবং বুধ সপ্তম ঘরে অবস্থান করে আপনার ব্যবসায় উন্নতি করবে। মানুষের সাথে ব্যবসায় অগ্রগতি হবে। মঙ্গল এবং শুক্রও মাসের শেষার্ধে আপনার সপ্তম ঘরে থাকবে, আপনার ব্যবসায় ভাল অগ্রগতি দেখাচ্ছে।

কর্কট রাশির আর্থিক পরিস্থিতি ফেব্রুয়ারী মাসে কেমন থাকবে 2024

এই লিঙ্কে কিক্ল করে জেনে নিন আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024 – আমরা যদি আপনার আর্থিক অবস্থার দিকে তাকাই, আর্থিক চ্যালেঞ্জগুলি আপনার সামনে আসতে চলেছে, তাই আগে থেকেই প্রস্তুত থাকুন। যদিও এটি শুধুমাত্র অল্প সময়ের জন্য হবে, তবে আপনাকে কিছু মনোযোগ দিতে হবে। মাসের শুরুতে মঙ্গল এবং শুক্র আপনার দ্বাদশ গৃহে অবস্থান করবে, যা অতিরিক্ত ব্যয়ের কারণ হতে পারে। আপনি আপনার জীবন বিলাসের জন্য ব্যয় করবেন, আপনি এটি থেকে আয়ের বেশিরভাগ ব্যয় করবেন, তাই আপনার সঞ্চয়ের অভ্যাস গড়ে তুলতে হবে।

অষ্টম ঘরে বসে নিজের রাশির রাশির শনি মহারাজ আপনার দ্বিতীয় এবং পঞ্চম ঘরে পূর্ণ দৃষ্টি দেবেন, যার কারণে আপনি সরকারি সঞ্চয় প্রকল্পগুলির সুবিধা গ্রহণ করে এবং সেগুলিতে কিছু অর্থ বিনিয়োগ করে লাভ পেতে পারেন। দেব গুরু বৃহস্পতি দশম ঘরে থাকবে, যার কারণে চাকরিতে ভাল উপার্জনের সম্ভাবনা থাকবে এবং এর কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024

কর্কট রাশির প্রেম বৈবাহিক জীবন ফেব্রুয়ারী মাসে কেমন যাবে 2024

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024 – আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে মাসের শুরুটি আপনার পক্ষে অনুকূল হবে। পঞ্চম বাড়ির অধিপতি মঙ্গল, শুক্রের সাথে অষ্টম এবং ষষ্ঠ ঘরে অবস্থান করছে, যা দেখায় যে আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে প্রচুর রোম্যান্স থাকবে। আপনি এক মুহুর্তের জন্যও একে অপরের থেকে দূরে যেতে পছন্দ করবেন না এবং একে অপরের স্বপ্নে মগ্ন থাকবেন। একে অপরের সাথে সিনেমা দেখতে যাওয়া, ঘুরাঘুরি, বাইরে খাওয়া, এমন সব কাজ প্রেমিকরা করে থাকে। আপনি আপনার ভালবাসার জীবন পূর্ণতা লাভ করবেন। মঙ্গল আপনার সপ্তম ঘরে 5 তারিখে চলে যাবে, আর শুক্রও 12 তারিখে সপ্তম ঘরে পৌঁছে যাবে। এই সময়ে, আপনি আপনার প্রিয়তমাকে বিয়ের প্রস্তাবে সাফল্য পেতে পারেন। আপনি যদি বিবাহিত ব্যক্তি হন তবে মাসের শুরুটি বৈবাহিক জীবনের দিক থেকে কিছুটা দুর্বল।

সূর্য এবং বুধের বুধাদিত্য যোগ আপনার জীবন সঙ্গীকে একটি ভাল সিদ্ধান্ত গ্রহণকারী করে তুলবে, তবে সূর্য শনির সাথে যোগ দেবে এবং 13 তারিখে অষ্টম ঘরে বসতি স্থাপন করবে এবং মঙ্গল এবং শুক্র আপনার সপ্তম ঘরে আসবে। এই ধরনের পরিস্থিতিতে, আপনার শ্বশুরবাড়ির সাথে আপনার ঝগড়া এবং ঝগড়া হতে পারে, যা আপনার বিবাহিত জীবনেও প্রভাব ফেলবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা ও ভালোবাসা বাড়বে। একে অপরের প্রতি ঘনিষ্ঠতার অনুভূতি থাকবে। তবুও, আপনার শ্বশুরবাড়ির সাথে সম্পর্ক উন্নয়নের দিকে মনোনিবেশ করে, আপনি আপনার বিবাহিত জীবন স্বাধীনভাবে কাটাতে সক্ষম হবেন।

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024 – এই মাসটি পারিবারিক বন্ধুত্বপূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। দশম ঘরে বসে দেব গুরু বৃহস্পতি মাস জুড়ে আপনার চতুর্থ ভাগ্যের উপর নজর রাখবে, যার কারণে পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। আপনার মা বাবার স্বাস্থ্যে কোনো সমস্যা থাকলে তা ধীরে ধীরে দূর হয়ে যাবে এবং আপনি তাদের ভালোবাসা পাবেন। তৃতীয় ঘরে কেতু মহারাজের উপস্থিতির কারণে ভাই বোনদের বোঝা একটু কঠিন হবে।

যাইহোক, তারা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে. মঙ্গল 5 তারিখে আপনার সপ্তম ঘরে আসবে এবং সেখান থেকে দশম ঘরে দেখবে। শনি গ্রহ নবম থেকে দ্বাদশ ঘরে অর্থাৎ অষ্টম ঘরে থাকবে এবং সেখান থেকে এটি আপনার দশম ঘরেও নজর দেবে, যার কারণে পিতাকে স্বাস্থ্য সংক্রান্ত চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে এবং আপনার তার সাথে সাবধানে কথা বলা উচিত এবং তাকে সম্মান করা উচিত। আপনার সম্পর্ক প্রভাবিত হয় না এটা কোন প্রতিকূল প্রভাব থাকা উচিত নয়।

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024

কর্কট রাশির শরীর স্বাস্থ্য ফেব্রুয়ারী মাসে কেমন থাকবে 2024

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024 – এই মাস স্বাস্থ্যের দিক থেকে মধ্যম হতে পারে। শনি মহারাজ সারা মাস জুড়ে অষ্টম ঘরে থাকবেন, এখানে উপস্থিত থাকার ফলে শনিদেব দীর্ঘস্থায়ী যে কোনও রোগের উত্থান ঘটাতে পারেন, তাই আপনাকে আপনার স্বাস্থ্য সমস্যা সম্পর্কে সতর্ক থাকতে হবে এবং কোনও সমস্যার ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। অবিলম্বে ডাক্তারের সাথে যোগাযোগ করুন যাতে ভবিষ্যতে কোনও বড় সমস্যার সম্মুখীন না হয়।

মাসিক রাশিফল ​​2024 ভবিষ্যদ্বাণী করে যে শুরুতে, মঙ্গল এবং শুক্রও ষষ্ঠ ঘরে থাকবে, যা ভারসাম্যহীন খাদ্য এবং অত্যধিক বিলাসবহুল জীবনযাপনের কারণে শারীরিক সমস্যা দেখায়, যার কারণে আপনাকে প্রস্রাব জননাঙ্গ সংক্রান্ত কোনও সমস্যায় পড়তে হতে পারে। ট্র্যাক্ট। আপনি যদি এই সমস্যাগুলি থেকে দূরে থাকার চেষ্টা করেন তবে আপনি সফল হবেন এবং সুস্বাস্থ্য অর্জন করতে সক্ষম হবেন।

 

কর্কট রাশির ফেব্রুয়ারী মাসের প্রতিকার টোটকা  

আপনার প্রতিদিন শ্রী হনুমান চালিসা পাঠ করা উচিত।

সোমবার আপনার কনিষ্ঠ আঙুলে রৌপ্য মুদ্রায় একটি ভাল মানের সত্য মুক্তা রত্ন পরিধান করুন।

শনিবার অবশ্যই ছায়া দান করবেন।

একাদশী, পূর্ণমাসী বা শুভ অনুষ্ঠানে গঙ্গা স্নান করতে ভুলবেন না।

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024

মনে রাখবেন রাশিফল একটি সার্বিক গণণা। এবং রাশি এক হলেও সকলের জন্মছকে গ্রহের অবস্থান আলাদা। তাই সকলের রাশি এক হলেও ভাগ্য ও পরিস্থিতি এক হয় না। আপনার ব্যক্তিগত রাশিফল সম্বন্ধে জানতে ফোন করুন 70444 52555 তারানাথ তান্ত্রিক। জ্যোতিষ শাস্ত্রে হবে বিচার। এবং তন্ত্র মতে হবে প্রতিকার।

কর্কট রাশিফল ফেব্রুয়ারী 2024 কর্কট 2024 ফেব্রুয়ারী রাশিফল ফেব্রুয়ারী 2024 কর্কট রাশিফল 2024 ফেব্রুয়ারী কর্কট রাশিফল জেনে নিন বিস্তারিত