Astrology

2024 Singh Rashifal Bangla সিংহ রাশি বার্ষিক রাশিফল ২০২৪

Singh Rashifal 2024 Bangla জেনে নিন বিস্তারিত

2024 Singh Rashifal Bangla – সিংহ রাশিফল 2024 আপনার চাকরি,ব্যবসা, অর্থনৈতিক পরিস্থিতি, ব্যবসা, প্রেম ভালোবাসা সব কিছু নিয়ে 2024 বার্ষিক রাশিফল। সিংহ রাশির নতুন বছর কেমন যাবে? 2023 শেষ 2024 নতুন বছর শুরু। আবার নতুন করে সব কিছু শুরু করা। নতুন পরিকল্পনা। নতুন ইচ্ছা। নতুন আকাঙ্খা। এই সব কিছু নিয়ে সিংহ রাশির 2024 নতুন বছর কেমন যাবে? সিংহ রাশি বার্ষিক রাশিফল ২০২৪

2024 Singh Rashifal Bangla

নতুন বছর সিংহ রাাশির জন্য কতটা সফলতা নিয়ে আসছে?

নতুন বছরে ভাগ্যের সহযোগিতা সিংহ রাশি কতটা পাবেন ?

Singh Rashi 2024 Kemon Jabe

বাড়িতে বসে মোবাইল ফোন কাজ করতে চান তাহলে এই লিঙ্কে কিক্ল করুন 

আপনার চাহিদা, আপনার ইচ্ছা,আপনার স্বপ্ন গুলো যে গুলো এখনো বাকি আছে তার হিসাব নিকেশ কি বলছে আপনার রাশিফল। সিংহ রাশি 2024 নতুন বছর কোন কোন ক্ষেত্রে স্বপ্ন পূরণ হবে?

সিংহ রাশি বার্ষিক রাশিফল ২০২৪

আর্থিক পরিস্থিতি – 2024 আর্থিক পরিস্থিতির সাপেক্ষে সিংহ রাশির জন্য এই বছরটা খুবই গুরুত্বপূর্ণ। আর্থিক পরিস্থিতির ক্ষেত্রে এই বছর আপনাকে বিশেষ ভাবে সর্তক থাকতে হবে। আয় বাড়বে। তবে গ্রহের অবস্থান এবং প্রভাব আপনার ব্যয়ের মাত্রাকেও বাড়িয়ে দেবে। কেতু ও রাহুর প্রভাবে ব্যয়ের পরিস্থিতি আপনার ক্ষেত্রে ক্রমশ জটিল হয়ে উঠতে পারে। এর ফলে আর্থিক ভারসম্যকে রক্ষা করা আপনার পক্ষে ক্রমশ চ্যালেন্জ হয়ে উঠবে।

2024 নতুন বছর এপ্রিল থেকে আগস্ট মাস আর্থিক উন্নতির জন্য ভালো সময়।

সিংহ রাশিফল চাকরি ২০২৪ (Singh Rashi Job and Career 2024 )

Aries Career Horoscope 2024

সিংহ রাশিফল 2024

2024 Singh Rashifal Bangla সিংহ রাশি বার্ষিক রাশিফল ২০২৪

2024 Singh Rashifal Bangla – চাকরি – সিংহ রাশির যারা চাকরিজীবিরা আছেন। তাদের নতুন বছর 2024 ভালো কাটবে। কর্মক্ষেত্রে ভালো উন্নতি হবে। গ্রহের অবস্থান আপনাকে চাকরি ক্ষেত্রে শুভ ফল প্রদান করবে। কর্মক্ষেত্রে আপনার অবস্থানকে অনেক বেশী মজবুত করবে। আপনি কঠোর পরিশ্রম করে জীবনে প্রতিষ্ঠা লাভ করতে পারবেন। চাকরিতে উন্নতির জন্য বছরের প্রথম ভাগ আপনার জন্য অনেক বেশি ভালো। এই সময় যে গতি পাবেন। সেই গতিকে ধরে রাখার চেষ্টা করুন।

যারা চাকরিতে পরিবর্তন বা বদলীর চেষ্টা করছেন। তাদের জন্য 2024 নতুন বছর ভালো সময়।

মনে রাখবেন, জুলাই থেকে আগস্ট। এই সময়টা আপনার কর্মক্ষেত্রে প্রতিযোগিতা বাড়বে। কাজের জন্য বিদেশ বা অন্য কোনো স্থানে যাতায়াত হতে পারে।

এককথাায় সিংহ রাশির চাকরিজীবিদের নতুন বছর ভালো যাবে। কর্মক্ষেত্রে উন্নতি, সফলতা বজায় থাকবে।

সিংহ রাশিফল ব্যবসা ২০২৪ (Singh Rashi Business 2024 )

সিংহ রাশিফল 2024

Aries Business Horoscope 2024

2024 Singh Rashifal Bangla – ব্যবসা – সিংহ রাশির যারা ব্যবসা করছেন। বিগত সময় গুলো থেকে। বিগত বছর গুলো থেকে ব্যবসায় অনেক বেশি উন্নতি হবে। যদি নতুন কোনো ব্যবসা শুরু করতে চান। তাদের জন্য বছরটা শুভ। যারা অংশীদারি ব্যবসার সাথে যুক্ত আছেন। তাদের জন্য 2024 নতুন বছর ভালো। শনিদেব আপনাকে ব্যবসায় সফল করবে।

যাদের জন্মছকে শনিদেব শুভ স্থানে অবস্থান করছে। তাদের ক্ষেত্রে অবশ্যই ব্যবসায় শুভ ফল লাভ হবে। যাদের ক্ষেত্রে শনিদেব নীচস্থ বা অশুভ অবস্থায় আছে। তাদের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির ক্ষেত্রে তারতম্য ঘটতে পারে।

মনে রাখবেন রাশির এক হলেই সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক নয়। তাই সকল সিংহ রাশির মানুষদের ভাগ্য ও পরিস্থিতি এক হয় না।

নতুন ব্যবসা শুরু করতে চাইলে। বছরের প্রথমভাগটাকা কাজে লাগান। অংশিদারি ব্যবসার জন্য অবশ্যই নিজের জন্মছক বিচার করিয়ে নিয়ে। সেই অনুযায়ী সিন্ধান্ত গ্রহণ করুন।

জুলাই থেক অক্টোবর ব্যবসায় অগ্রগতি ও উন্নতির পরিস্থিতি আরো বেশী মজবুত হবে।

2024 Singh Rashifal Bangla সিংহ রাশি বার্ষিক রাশিফল ২০২৪

সিংহ রাশিফল প্রেম ২০২৪ (Singh Rashi Love 2024 )

সিংহ রাশিফল 2024

Aries Love Horoscope 2024

2024 Singh Rashifal Bangla – প্রেম সম্পর্ক – সিংহ রাশির ক্ষেত্রে প্রেম সম্পর্ক এবং প্রেম সম্পর্কের সফলতা রয়েছে, ধনু রাশি এবং ধনু রাশির অধিপতি বৃহস্পতির হাতে। সুতরাং সার্বিক ভাবে, প্রেম সম্পর্ক ভালো হতে গেলে, সিংহ রাশির জন্মছকে বৃহস্পতির অবস্থানকে শুভ হতে হবে।

দেখবেন যাদের জন্ম রাশিতে বৃহস্পতি শুভ নয় বা পীড়িত বা নীচস্থ। তাদের ক্ষেত্রে প্রেম সম্পর্ক এবং পরিনতি ভালো হয় না।

তবে 2024 নতুন বছরে গ্রহের অবস্থান বলছে, এই বছর সিংহ রাশির প্রেম সম্পর্ক ভালো থাকবে। বিশেষ করে বিগত সময় গুলো থেকে এই সময়ের মধ্যে আপনার প্রেম সম্পর্ক অনেক বেশি ভালো হবে। প্রিয়জনের শরীর স্বাস্থ্য আগের থেকে ভালো থাকবে। বিশেষ করে প্রিয়জনের রোগ মুক্তি ঘটবে। নিজেদের সম্পর্ক অনেক বেশি মজবুত হবে। তবে এবার নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি, নিজেদের মধ্যে মতানৈক্যকে দূর করতে হবে। নিজেদের মধ্যে সম্পর্কের উন্নতি হবে। নিজেদের ছোটো ছোটো বিষয় গুলোকে গুরুত্ব দিতে হবে।

যারা প্রেম বিবাহের পরিকল্পনা করছেন। তাদের জন্য বছরের প্রথম সময়টা ভালো।

 

সিংহ রাশিফল বিবাহ ২০২৪ (Singh Rashi Married 2024 )

সিংহ রাশিফল 2024

Aries Married Horoscope 2024

2024 Singh Rashifal Bangla – বৈবাহিক জীবন – প্রথমত, সিংহ রাশির বৈবাহিক জীবনকে ভালো হতে গেলে। শনিদেবের অবস্থান শুভ হওয়া উচিত। তাহলে একবার আপনার জন্মছকে শনিদেবের অবস্থান দেখে নেবেন।

মনে রাখবেন শনিদেব আপনার জন্য বৈবাহিক জীবনের কারক গ্রহ। আবার জ্যোতিষ শাস্ত্র বলছে,শনিদেবের সাথে আপনার রাশির অধিপতি রবির সম্পর্ক ভালো নয়।

এই সময় শনিদেব আপনার সপ্তমভাবে অবস্থান করছে। 2024 সারা বছরই শনিদেব আপনার সপ্তম ভাবে থাকবে। সপ্তম ভাব অর্থাৎ আপনার ক্ষেত্রে কুম্ভ রাশি।

এই সময় ক্রমশ বা ক্রমাগত আপনার জীবন সাথীর মানসিকতার পরিবর্তন ঘটবে। এরফলে নিজেদের মধ্যে মতানৈক্যের পরিবর্তন হবে। উনি ওনার নিজের ইচ্ছা, নিজের মতামত বা নিজের সিন্ধান্ত গুলো আপনার ওপর চালানোর চেষ্টা করবে। হ্যাঁ অনেকটা জোড় করেই বলতে পারেন। এই ক্ষেত্রে আপনার শশুড়বাড়ি থেকেও আপনি কিছুটা চাপ অনুভব করবেন। এরফলে একটা হতাশা বোধ বা মানসিক উত্তেজনা আপনি অনুভব করবেন।

ফেব্রুয়ারী থেকে জুন এই সময় আপনার জীবন সাথীর স্বাস্থ্য নিয়ে বিশেষ ভাবে সর্তক থাকবেন। শুধু তাই নয়, এই সময় স্বামী স্ত্রীর মধ্যে বিভিন্ন কারনে সমস্যা তৈরী হবে। এবং অনেকের ক্ষেত্রে এই সমস্যা বড় আকার ধারন করবে।

জুলাই মাসের পর থেকে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসবে।

যারা অবিবাহিতরা রয়েছেন, যারা অনেক দিন ধরে বিবাহের পরিকল্পনা করছিলেন। বা বিভিন্ন কারনে বিবাহে বাধা তৈরী হয়েছে। তাদের বছরের শুরুতে বিবাহের যোগ রয়েছে।

সিংহ রাশির শরীর স্বাস্থ্য 2024 কেমন থাকবে ? (Singh Rashi Health 2024)

সিংহ রাশিফল 2024

Aries Heath Horoscope 2024

2024 Singh Rashifal Bangla – শরীর স্বাস্থ্য – 2024 নতুন বছর আপনার শরীর স্বাস্থ্যের জন্য ভালো নয়। রাহুর অষ্টম ভাবে উপস্থিতি এবং শনিদেবের সপ্তম দূষ্টি আপনার জন্মরাশিতে। স্বাস্থ্য নিয়ে বিশেষ সর্তকতা অবলম্বন করুন। এবং নিজের শরীর নিয়ে সর্তক থাকুন।

বছরের প্রথম দিকে শরীর ও স্বাস্থ্য দুর্বল হতে পারে। রক্ত সম্বন্ধীয় সমস্যা থেকে নিজেকে সর্তক রাখুন। পেটের অসুখ, জ্বর এবং মাথাব্যথার মতো বিক্ষিপ্ত উদ্বেগ আপনার স্বাস্থ্য হানী ঘটাতে পারে। বিশেষ্ করে যানবাহন চালানো বা ব্যবহারের ক্ষেত্রে বিশেষ সর্তকতা অবলম্বন করুন।

জন্মছকে রাহু,কেতু এবং রবির অবস্থান দেখে নেবেন।

2024 Singh Rashifal Bangla সিংহ রাশি বার্ষিক রাশিফল ২০২৪

সিংহ রাশির জন্য কোন রঙ শুভ ?  সিংহ রাশির জন্য শুভ রঙ লাল।

সিংহ রাশির প্রতিকার 2024 ( Singh Rashi Remedies 2024 )

সিংহ রাশিফল 2024

সিংহ রাশির জন্য শুভ রঙ লাল। এবং লাকি নম্বর 3 এবং 6

প্রতিদিন সঠিক নিয়মে সূর্যদেব কে স্নানের পরে অর্ঘ্য নিবেদন করুন।  বুধবার মন্দিরে কালো তিল দান করুন। রাতে রাহু ও শনিদেবের বীজমন্ত্র জপ করুন।

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলোতে কিক্ল করে –

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায় জেনে নিন

গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি কি ভাবে জেনে নিন

অর্থ লাভের সহজ মন্ত্র জেনে নিন

ঋণ থেকে মুক্তির টোটকা পড়ুন

নুন এর টোটকায় হবে সঙ্কট মুক্তি বিনামূল্যে প্রতিকার

বাড়ির জন্য বাস্তু টিপস্ Vastu Tips For Home in Bangla

জন্ম রাশি ও রঙ । জন্ম রাশি অনুযায়ী আপনার কোন রঙ শুভ জেনে নিন

গ্রহ দোষ নিবারণের উপায় অব্যর্থ টোটকা

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

গণেশ আরাধনা তে ব্যবসায় লাভ হবেই। গণেশ মন্ত্র

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

বি.দ্র. Singh Rashifal 2024 Bangla রাশিফল একটি সার্বিক গণণা। ভারতীয় বৈদিক জ্যোতিষ বিচার এবং গ্রহের গোচর অবস্থার সার্বিক গণণার ভিত্তিতে তৈরী সিংহ রাশির বার্ষিক রাশিফল 2024. আপনার ব্যক্তিগত রাশিফল জানতে ফোন করুন 70444 52555 মনে রাখবেন, রাশিফল একটি সার্বিক গণণা। রাশি এক হলেই যে সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক হয়। তা কিন্তু নয়। তার সিংহ রাাশির সকলের ভাগ্য এবং পরিস্থিতি সমান হয় না। সিংহ রাশি বার্ষিক রাশিফল ২০২৪