Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

Vashikaran Tips বা বশীকরণ করা যায় কি ? Vashikaran কি সম্ভব এই নিয়ে মানুষের মনে নানা প্রশ্ন ? শুধু উত্তর নয় বশীকরণের সাতটি টোটকা নিয়ে হাজির

Vashikaran Tips অর্থাৎ বশীকরণ এমন একটি তন্ত্র ক্রিয়া বা প্রয়োাগ পদ্ধতি যা সঠিক প্রয়োগে ইচ্ছা অনুযায়ী মানুষদের নিজের বশে রাখা যায়। প্রয়োজন সঠিক তান্ত্রিক এবং সিদ্ধ গুরুর নির্দেশ।

আরো পড়ুন মোহিনী গণেশ মন্ত্র দ্বারা কার্য সিদ্ধি করুন

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

 

এখন প্রশ্ন হল Vashikaran Tips বা বশীকরণ এই বিদ্যাটি কি ভাবে প্রয়োগ করতে হয় বা এই মন্ত্রই বা কি ?

আমার প্রশ্ন হল বর্তমানে যে সকল ছদ্দবেশী তান্ত্রিকরা নিজেদের বিজ্ঞাপনে বশীকরণ করার দাবী রাখে বা যারা মিনিট / ঘন্টায় বশীকরণ করার বিজ্ঞাপন দিয়ে থাকেন। তারা কি আদেও বশীকরণ ক্রিয়াটি জানেন !

আরো পড়ুন Home Remedies of Planets নবগ্রহর শান্তির সহজ উপায়

যারা পয়সার জন্য মিথ্যা বশীকরণের লোভ দেখিয়ে মানুষদের কাছ থেকে টাকা রোজগার করছেন তা কি অসামাজিক নয় ? ওনারা বশীকরণ করাতে পারে কি ?

দুটো প্রধান প্রশ্ন – প্রথমটি হল বশীকরণ আদেও জানেন কোনো ব্যক্তি ? কেউ এমন ব্যক্তিকে জানেন কি যিনি বশীকরণ করাতে পারে ? দ্বিতীয় প্রশ্ন হল, টাকার জন্য কি বশীকরণ অসৎ কাজের জন্যও বিক্রি করা উচিত ?

আরো পড়ুন Free Astrology Tips বিবাহে বাধা কাটানো টোটকা

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

 

বশীকরণ অর্থাৎ একজন অপর জনকে বশীকরণ করবেন। তূতীয় ব্যক্তি এই বশীকরণ করাতে কতটা সমর্থ ?

প্রচুর লোক আছে যারা সৎ বা অসৎ কাজের জন্য বশীকরণ করাতে কি কি বিজ্ঞাপন খ্যাত ছদ্দবেশী তান্ত্রিকদের পাল্লায় পরে অর্থ অপচয় করেছেন। আর অনেকে ভবিষ্যতেও তাই করবেন।

তন্ত্র শাস্ত্রে বশীকরণ একটি কর্ম। তবে বশীকরণ সম্ভব যদি সঠিক নিয়ম মেনে সাধনা করে করা যায়। অন্য কেউ বশীকরণ করিয়ে দিতে পারবে না। আপনাকে নিয়ম জেনে পদ্ধতি অনুসরণ করে বশীকরণ ক্রিয়ার সাধনা করতে হবে। যদি সৎ কর্মের জন্য বশীকরণের প্রয়োাগ করেন তাহলে অবশ্যই বশীকরণ সম্ভব।

আরো পড়ুন Vashikaran Mantra

আর অসৎ কর্ম হলেই ছদ্দবেশী তান্ত্রিকের ফাঁদে পরে অর্থ অপচয় অবধারিত।

আমি সাতটি বশীকরণের টোটকা আজ আলোচনা করছি, যারা কুকাজের জন্য এর ব্যবহার করবেন ক্ষতি হবে আপনার। তাই অসৎ উদ্দেশ্যে বশীৗরণ ক্রিয়া করে নিজের নিশ্চিত বিপদ ডেকে আনবেন না। আর এই সব করতে গিয়ে যদি সমস্যা উৎপন্ন হয় তাহলে সেই দায়ে ভার কেবলমাত্র আপনারই হবে।

বাড়িতে বসে কাজ করতে চান জেনে নিন বিস্তারিত। এই লিঙ্কটি কিল্ক করুন

শুধু নৈতিক কারণে বা সৎ উদ্দেশ্যে নিয়ে এই টোটকা গুলি প্রয়োগ করুন সম্পূর্ণ গোপন ভাবে।

দেবদারু গাছের ছাল সরিষার সাথে মিশিয়ে ভালো করে পিষে নিয়ে তাতে মধু মিশিয়ে ছোট ছোট আকারে গুলি তৈরী করে নিজের মুখে কিছুক্ষণ রাখুন। এবং যাকে বশীকরণ করতে চান তাকে গোপন ভাবে খাইয়ে দিন।গোরোচনা ও সহদেবী একসাথে পিষে তিলক কপলাে ধারন করলে কাঙ্খিত ব্যক্তি মোহিত হয়।

কর্পূর ও মৈনসিলকে কলার সাথে পিষে ভালো করে অভিমন্ত্রিত করে তিলক লাগালে বশীভূত করা যেতে পারে।

যাকে বশীকরণ করবেন তার নাম পদ্ম পাতায় গোরোচনা দিয়ে লিখে বিশেষ মন্ত্র দ্বারা অভিমন্ত্রিত করে মধুর মধ্যে রাখলে বশীভূত হবে। এই ক্রিয়াটি শনিবার করবেন।

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

 

সিঁন্দূর,কুমকুম ও গোরোচনা একত্রে মিশিয়ে কোনো অমাবস্যায় মন্ত্র দ্বারা অভিমন্ত্রিত করে নিজের কপালে তিলক ধারণ করে যাকে বশীভূত করবেন সেই ব্যক্তির কাজে উপস্থিত হবে সে বশীভুত হবে।

গোরোচনা ও তাড়ের বীজ একত্রে কোনো অমাবস্যায় মন্ত্র দ্বারা অভিমন্ত্রিত করে মিশিয়ে যার মস্তকে প্রদান করা হবে সে মোহিত বা বশীভুত হবে।

হরিতাল ও অশ্বগন্ধা কলার রসে পিষে গোরোচনা দিয়ে মন্ত্র সিদ্ধ করে যার যাকে কাছে যাবেন সেই তীব্র বশীভূত হবে।

এই প্রয়োগ গুলি করতে গেলে যে সকল বস্তুর উল্লেখ আছে সেই গুলি অবশ্যই সঠিক মানের হতে হবে যেমন – গোরোচনা, কুমকুম, হরিতাল ইত্যাদি প্রতিটি দ্রব্য আর সাথে প্রয়োজন গোপণ বশীকরণ মন্ত্র যা এই ভাবে উল্লেখ করা যায় না। যার প্রয়োজন তিনি ফোন করে জেনে। যোগাযোগ করুন 89676 14404

শুধু তাই নয় যারা নিজেরা হাতে কলমে সকল গুপ্ত বিদ্যা ইত্যাদি শিখতে চাও তারাও যোগাযোগ করতে পারো।

x