Astrology

2024 Karkat Rashifal Bangla কর্কট রাশি বার্ষিক রাশিফল ২০২৪

Karkat Rashifal 2024 Bangla জেনে নিন বিস্তারিত

2024 Karkat Rashifal Bangla – কর্কট রাশিফল 2024 আপনার চাকরি,ব্যবসা, অর্থনৈতিক পরিস্থিতি, ব্যবসা, প্রেম ভালোবাসা সব কিছু নিয়ে 2024 বার্ষিক রাশিফল। কর্কট রাশির নতুন বছর কেমন যাবে? 2023 শেষ 2024 নতুন বছর শুরু। আবার নতুন করে সব কিছু শুরু করা। নতুন পরিকল্পনা। নতুন ইচ্ছা। নতুন আকাঙ্খা। এই সব কিছু নিয়ে কর্কট রাশির 2024 নতুন বছর কেমন যাবে? কর্কট রাশি বার্ষিক রাশিফল ২০২৪

2024 Karkat Rashifal Bangla

নতুন বছর কর্কট রাাশির জন্য কতটা সফলতা নিয়ে আসছে?

নতুন বছরে ভাগ্যের সহযোগিতা কর্কট রাশি কতটা পাবেন ?

Karkat Rashi 2024 Kemon Jabe

বাড়িতে বসে মোবাইল ফোন কাজ করতে চান তাহলে এই লিঙ্কে কিক্ল করুন 

আপনার চাহিদা, আপনার ইচ্ছা,আপনার স্বপ্ন গুলো যে গুলো এখনো বাকি আছে তার হিসাব নিকেশ কি বলছে আপনার রাশিফল। কর্কট রাশি 2024 নতুন বছর কোন কোন ক্ষেত্রে স্বপ্ন পূরণ হবে?

কর্কট রাশি বার্ষিক রাশিফল ২০২৪

আর্থিক পরিস্থিতি – 2024 এই বছরটা কর্কট রাশির মানুষদের জন্য আর্থিক উন্নতির ভালো সুযোগ নিয়ে আসবে। আর্থিক উন্নতি এবং সঞ্চয় দুটো দিক থেকেই আপনি সার্বিক ভাবে সফলতা পাবেন। আর্থিক পরিস্থিতি নতুন বছরে একটি স্থিতিশীল জায়গায় আসবে। কোনো বিনিয়োগ সংক্রান্ত সিন্ধান্ত আপনি এই সময় করতে পারেন। হাতে একটু টাকা পয়সা আসলে অনেকে নিজের বিভিন্ন মনের ইচ্ছা পূরণ করতে থাকেন। এই ক্ষেত্রে আপনাকে আরো যত্নশীল হতে হবে। অহেতুক খরচ কে নিয়ন্ত্রন করুন।

কর্কট রাশিফল চাকরি ২০২৪ (Karkat Rashi Job and Career 2024 )

Aries Career Horoscope 2024

কর্কট রাশিফল 2024

2024 Karkat Rashifal Bangla কর্কট রাশি বার্ষিক রাশিফল ২০২৪

2024 Karkat Rashifal Bangla – চাকরি – কর্কট রাশির যারা চাকরিজীবিরা আছেন। তাদের নতুন বছর 2024 ভালো কাটবে। কর্মক্ষেত্রে ভালো উন্নতি হবে। বৃহস্পতি হল আপনার ভাগ্যের অধিপতি। বৃহস্পতি এপ্রিল মাস পর্যন্ত আপনার কর্মস্থানে মেষ রাশিতে অবস্থান করবে।

কর্মক্ষেত্রে ভাগ্যের সহযোগিতা আপনি পাবেন। এবং নিজের কর্মদক্ষতা ও অভিজ্ঞতা দিয়ে আপনি কর্মক্ষেত্রে সফল হবেন। যারা অনেক দিন ধরে প্রোমশনের কথা ভাবছিলেন, চেষ্টা করছিলেন বা বার বার প্রোমোশনের কথা হচ্ছিল। তাদের ক্ষেত্রে সময়টা ভালো। মনের ইচ্ছা পূরণ হবে।

যারা সরকারি চাকরি করছেন বা বেসরকারি তাদের ক্ষেত্রে পরিস্থিতি ভালো থাকবে। তবে পরিশ্রম থাকবে। এবং কর্মক্ষেত্রে আপনার অবস্থান মজবুত হবে। যারা চাকরি খুজছিলেন তাদের ভালো চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এই বছর কর্কট রাশির চাকরিজীবিদের সেলারি বারার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশিফল ব্যবসা ২০২৪ (Karkat Rashi Business 2024 )

কর্কট রাশিফল 2024

Aries Business Horoscope 2024

2024 Karkat Rashifal Bangla – ব্যবসা – কর্কট রাশির যারা ব্যবসা করছেন। তাদের ক্ষেত্রে সময়টা ভালো নয়। ব্যবসায় ওঠা নামা চলবে। বিভিন্ন কারনে ব্যবসায় আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই বড় কোনো বিনিয়োগ এই সময় আপনার জন্য সঠিক হবে না। বিশেষ করা যারা অংশীদারি ব্যবসারসাথে যুক্ত আছেন তাদের জন্য 2024 নতুন বছর ভালো নয়। ব্যবসায়িদের উদ্দেশ্যে বলছি এই সময় নিজের ব্যবসা নিয়ে আরো বেশি মনোযোগি হতে হবে। কিছু গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ আপনার এই সময় অনেক প্রয়োজনীয় হবে।

মনে রাখবেন আপনার ব্যবসার কারক গ্রহ শনিদেব। বর্তমানে অষ্টম ভাবে অবস্থান করছে। এবং আপনি বর্তমানে শনিদেবের ঢাইয়া দ্বারা পীড়িত।

ব্যবসা ভালো হওয়ার জন্য সর্বপ্রথম কর্কট রাশির ক্ষেত্রে শনিদেবের অবস্থান শুভ হতে হবে।

কর্কট রাশিফল প্রেম ২০২৪ (Karkat Rashi Love 2024 )

কর্কট রাশিফল 2024

Aries Love Horoscope 2024

2024 Karkat Rashifal Bangla কর্কট রাশি বার্ষিক রাশিফল ২০২৪

2024 Karkat Rashifal Bangla – প্রেম সম্পর্ক – কর্কট রাশির ক্ষেত্রে প্রেম সম্পর্ক এবং প্রেম সম্পর্কর সফলতা রয়েছে, বৃশ্চিক রাশি এবং বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গলের হাতে। সুতরাং সার্বিক ভাবে, প্রেম সম্পর্ক ভালো হতে গেলে, কর্কট রাশির জন্মছকে মঙ্গলের অবস্থানকে শুভ হতে হবে।

দেখবেন যাদের জন্ম রাশিতে মঙ্গল শুভ নয় বা পীড়িত বা নীচস্থ। তাদের ক্ষেত্রে প্রেম সম্পর্ক এবং পরিনতি ভালো হয় না।

তবে 2024 নতুন বছরে গ্রহের অবস্থান বলছে, প্রেম সম্পর্ক এই মাসে ভালোই থাকবে। নিজেদের মধ্যে সম্পর্ক নিয়ে কিছু জটিলতাও কাটবে। তবে আপনাদের আরো নিজেদের সম্পর্ক নিয়ে সিরিয়াস হতে হবে। বিভিন্ন ছোটো ছোটো বিষয় গুলোকে অনেক বেশী গুরুত্ব দিতে হবে। প্রিয়জনের ভালো মন্দ গুলো করে দেখতে হবে বুঝতে হবে।

তবে এই বছর প্রেম বিবাহের পরিকল্পনা যারা করছেন। তাদের জন্য প্রেম 2024 নতুন বছর ভালো নয়।

আর একটা গুরুত্বপূর্ণ কথা বলি,সেটা হল আপনাদের প্রেম সম্পর্ক কারো খারাপ নজরে প্রভাবিত হতে পারে। আমি বলতে চাইছি, আপনার প্রেম সম্পর্কে নজর লাগতে পারে। তাই নিজেদের প্রেম সম্পর্ক নিজেদের গোপন কথা, Understanding কোনো ব্যক্তির কাজে জাহির করবেন না।

 

কর্কট রাশিফল বিবাহ ২০২৪ (Karkat Rashi Married 2024 )

কর্কট রাশিফল 2024

Aries Married Horoscope 2024

2024 Karkat Rashifal Bangla – বৈবাহিক জীবন – প্রথমত, কর্কট রাশির বৈবাহিক জীবনকে ভালো হতে গেলে। শনিদেবের অবস্থান শুভ হওয়া উচিত।

আর বর্তমানে শনিদেব আপনার অষ্টম ভাবে অবস্থান করছে। কর্কট রাশির জাতক বা জাতিকারা এখন শনিদেবের ঢাইয়া দ্বারা প্রভাবিত।

এবং আপনার বৈবাহিক জীবনের কারক গ্রহ শনিদেব অষ্টমে অবস্থান করছে। বৈবাহিক জীবন এই সময় ওঠা নামার মধ্য দিয়ে যাবে। বছরের শুরুটা আপনার মনের মতো নাও হতে পারে। বিবাহিত জীবনে নিজেদের মধ্যে উত্তেজনা ও তর্কবির্তকের সম্মুখীন আপনি হবেন। অহেতুক এবং অপ্রয়োজনীয় কারন গুলো আপনাদের বৈবাহিক জীবনে জটিলতা তৈরী করবে। অন্য কোনো ব্যক্তিদের আপনার বৈবাহিক জীবনে বেশি হস্তক্ষেপ করতে দেবেন না। এরফলে বৈবাহিক জীবনে আরো সমস্যা তৈরী হবে। যা আপনাদের নিজেদের মধ্যে মানসিক দূরত্বকে বাড়িয়ে দেবে।

এই বছর বিবাহবিচ্ছেদের পরিস্থিতিও তৈরি হতে পারে কারণ শ্বশুরবাড়ি আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যার কারন হয়ে দাঁড়াবে।

যে কোনো পরিস্থিতিতে ধৈর্য হারাবেন না। অনেক ক্ষেত্রে আপনার জীবন সাথীর আচরনে সমস্যা তৈরী হবে। তবে ফেব্রয়ারি থেকে মার্চ মাস আপনার বৈবাহিক জীবনে শুভ পরিবর্তন আনবে। বিগত সময় গুলো থেকে এই মাস গুলো বৈবাহিক জীবনকে আরো মজবুত করবে। কিন্তু পুনরায় অন্য ব্যক্তিদের হস্তক্ষেপ আপনার বৈবাহিক জীবনে সমস্যা তৈরী করবে।

যাদের জন্মছকে শনিদেবে নীচস্থ বা পীরিত অবস্থায় আছে। তাদের ক্ষেত্রে পরিস্থিতি আরো জটিল হবে।

যারা অবিবাহিতরা রয়েছেন, যারা অনেক দিন ধরে বিবাহের পরিকল্পনা করছিলেন। বা বিভিন্ন কারনে বিবাহে বাধা তৈরী হয়েছে। বিবাহের জন্য অনুসন্ধান করছেন। এই বছর বিবাহের পরিকল্পনা করছেন। তাদের বিবাহের জন্য এই বছরটি ভালো নয়। এই বছরটা অপেক্ষা করুন।

কর্কট রাশির শরীর স্বাস্থ্য 2024 কেমন থাকবে ? (Karkat Rashi Health 2024)

কর্কট রাশিফল 2024

Aries Heath Horoscope 2024

2024 Karkat Rashifal Bangla কর্কট রাশি বার্ষিক রাশিফল ২০২৪

2024 Karkat Rashifal Bangla – শরীর স্বাস্থ্য – 2024 নতুন বছর আপনার শরীর স্বাস্থ্যে মিশ্র ফলাফল দেবে। ভালো মন্দ মিশিয়ে চলবে। আপনার হজম শক্তিকে আরো বেশি শক্তিশালী করুন। নিজের ইমিউনিটি পাওয়ারের প্রতি জোড় দিন। মনে রাখবেন স্বাস্থ্যই সম্পদ। নিজের শরীর নিয়ে অবহেলা করবেন না। কারন শনিদেব এখন আপনার অষ্টম ভাবে রয়েছে। তাছাড়া শরীরের সাথে সাথে আপনার মানসিক অস্থিরতাও কাজ করবে।

কর্কট রাশির জন্য কোন রঙ শুভ ?  কর্কট রাশির জন্য শুভ রঙ লাল।

কর্কট রাশির প্রতিকার 2024 ( Karkat Rashi Remedies 2024 )

কর্কট রাশিফল 2024

কর্কট রাশির জন্য শুভ রঙ সাদা। এবং লাকি নম্বর 2 এবং 6

প্রতিদিন হনুমান চল্লীশা পাঠ করুন। শনিবার শনিদেবের মন্দিরে সরষের তেল ও কালো তিল প্রদান করুন। এবং বাড়ি রাতে একটি লোহার প্রদীপে সরষের তেলের প্রদীপ জ্বালিয়ে শনিদেবের বীজ মন্ত্র পাঠ করুন। প্রতিদিন রুদ্রাভিষেক করতে ভুলবেন না।

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলোতে কিক্ল করে –

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায় জেনে নিন

গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি কি ভাবে জেনে নিন

অর্থ লাভের সহজ মন্ত্র জেনে নিন

ঋণ থেকে মুক্তির টোটকা পড়ুন

নুন এর টোটকায় হবে সঙ্কট মুক্তি বিনামূল্যে প্রতিকার

বাড়ির জন্য বাস্তু টিপস্ Vastu Tips For Home in Bangla

জন্ম রাশি ও রঙ । জন্ম রাশি অনুযায়ী আপনার কোন রঙ শুভ জেনে নিন

গ্রহ দোষ নিবারণের উপায় অব্যর্থ টোটকা

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

গণেশ আরাধনা তে ব্যবসায় লাভ হবেই। গণেশ মন্ত্র

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

বি.দ্র. Karkat Rashifal 2024 Bangla রাশিফল একটি সার্বিক গণণা। ভারতীয় বৈদিক জ্যোতিষ বিচার এবং গ্রহের গোচর অবস্থার সার্বিক গণণার ভিত্তিতে তৈরী কর্কট রাশির বার্ষিক রাশিফল 2024. আপনার ব্যক্তিগত রাশিফল জানতে ফোন করুন 70444 52555 মনে রাখবেন, রাশিফল একটি সার্বিক গণণা। রাশি এক হলেই যে সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক হয়। তা কিন্তু নয়। তার কর্কট রাাশির সকলের ভাগ্য এবং পরিস্থিতি সমান হয় না। কর্কট রাশি বার্ষিক রাশিফল ২০২৪