Astrology

2024 Brisha Rashifal Bangla বৃষ রাশি বার্ষিক রাশিফল ২০২৪

Brisha Rashifal 2024 Bangla জেনে নিন বিস্তারিত

2024 Brisha Rashifal Bangla – বৃষ রাশিফল 2024 আপনার চাকরি,ব্যবসা, অর্থনৈতিক পরিস্থিতি, ব্যবসা, প্রেম ভালোবাসা সব কিছু নিয়ে 2024 বার্ষিক রাশিফল। বৃষ রাশির নতুন বছর কেমন যাবে? 2023 শেষ 2024 নতুন বছর শুরু। আবার নতুন করে সব কিছু শুরু করা। নতুন পরিকল্পনা। নতুন ইচ্ছা। নতুন আকাঙ্খা। এই সব কিছু নিয়ে বৃষ রাশির 2024 নতুন বছর কেমন যাবে? বৃষ রাশি বার্ষিক রাশিফল ২০২৪

2024 Brisha Rashifal Bangla

নতুন বছর বৃষ রাাশির জন্য কতটা সফলতা নিয়ে আসছে?

নতুন বছরে ভাগ্যের সহযোগিতা বৃষ রাশি কতটা পাবেন ?

Brisha Rashi 2024 Kemon Jabe

বাড়িতে বসে মোবাইল ফোন কাজ করতে চান তাহলে এই লিঙ্কে কিক্ল করুন 

আপনার চাহিদা, আপনার ইচ্ছা,আপনার স্বপ্ন গুলো যে গুলো এখনো বাকি আছে তার হিসাব নিকেশ কি বলছে আপনার রাশিফল। বৃষ রাশি 2024 নতুন বছর কোন কোন ক্ষেত্রে স্বপ্ন পূরণ হবে?

বৃষ রাশি বার্ষিক রাশিফল ২০২৪

2024 এই বছরটা বৃষ রাশির মানুষদের আয় ব্যয় নিয়েই চলবে। বছরের প্রথম দিকে প্রথমত এপ্রিল মাস পর্যন্ত আপনার ব্যয় বাড়তে পারে। এবং মে মাসের পর থেকে আয় উন্নতির পরিস্থিতি ক্রমশ মজবুত হবে। এই মাসে খুব একটা সঞ্চয় হওয়ার কথা নয়। তবে যদি আপনি মনে করে সঞ্চয় করবেন। ব্যয় বা খরচ কে নিয়ন্ত্রন করবেন। সেটা তো আপনার ওপর নির্ভর করছে।

যদি আপনার প্রশ্ন হয়। 2024 আপনার জন্য আয়ে না ব্যয়ের বছর!

আমি বলবো, বছরের প্রথমটা ব্যয় এবং আয় নিয়ে মিশ্র ফলাফল দেখা যাবে। এবং বছরের শেষের দিকে সেপ্টেম্বর মাসের পর থেকে আপনার বৃষ রাশির মানুষদের আয় বাড়বে। এবং মনের ইচ্ছা গুলো পূরণ হবে।

বৃষ রাশিফল চাকরি ২০২৪ (Brisha Rashi Job and Career 2024 )

Aries Career Horoscope 2024

বৃষ রাশিফল 2024

2024 Brisha Rashifal Bangla বৃষ রাশি বার্ষিক রাশিফল ২০২৪

2024 Brisha Rashifal Bangla – বৃষ রাশির যারা চাকরিজীবিরা আছেন। তাদের নতুন বছর 2024 ভালো কাটবে। কর্মক্ষেত্রে ভালো উন্নতি হবে। আপনি এতো দিন ধরে যে পরিশ্রম করেছেন। তার ফল 2024 নতুন বছর আপনাকে এনে দেবে। তবে এখনো পরিশ্রম করবেন। কারন সফলতার পেছনে, পরিশ্রম নামক অনুঘটকের অনেক বড়ো ভূমিকা আছে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে সহযোগিতা করবেন। উচ্চ আধিকারিকদের Support আপনি পাবেন।

যারা প্রোমোশনের কথা ভাবছেন বা চেষ্টা করছেন। তাদের জন্য আরো সময় লাগবে। তবে এই বছর হঠাৎ করে চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশিফল ব্যবসা ২০২৪ (Brisha Rashi Business 2024 )

বৃষ রাশিফল 2024

Aries Business Horoscope 2024

2024 Brisha Rashifal Bangla – বৃষ রাশির যারা ব্যবসা করছেন। বিগত সময় গুলো থেকে। বিগত বছর গুলো থেকে ব্যবসায় অনেক বেশি উন্নতি হবে। যদি নতুন কোনো ব্যবসা শুরু করতে চান। তাদের জন্য বছরটা শুভ। যারা অংশীদারি ব্যবসার সাথে যুক্ত আছেন। তাদের জন্য 2024 নতুন বছর ভালো কাটবে। মনে রাখবেন মার্চ থেকে আগস্ট মাস। এই সময়টা আপনার ব্যবসার ক্ষেত্রে বিশেষ ভাবে সর্তকতা অবলম্বন করতে হবে। যেমন ধরুন বড় বিনিয়োগ বা কোনো আর্থিক লেনদেন বা নতুন ব্যবসা শুরু। এই সকল ক্ষেত্রে সর্তক থাকবেন। এছাড়া মনে রাখবেন এই বছর ব্যবসা সংক্রান্ত কোনো আইনি সমস্যা থেকে আপনাকে দূরে থাকতে হবে।

নতুন ব্যবসা শুরু করার জন্য এপ্রিল মাসের আগের সময়টা আপনার জন্য ভালো। যারা বৈদেশিক কোনো সংস্থার সাথে যুক্ত হয়ে ব্যবসা করছেন। তাদের জন্য বছরের প্রথম সময় গুলো ভালোই থাকবে।

2024 নতুন ব্যবসায়ীদের আত্মবিশ্বাস বাড়বে। কোনো সিন্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনি আরো যত্নশীল হবেন। যদি মনে করেন তো এই সময় আপনার কোনো ব্যবসায় আপনি আপনার জীবন সাথীকেও যুক্ত করতে পারেন।

বৃষ রাশিফল প্রেম ২০২৪ (Brisha Rashi Love 2024 )

বৃষ রাশিফল 2024

Aries Love Horoscope 2024

2024 Brisha Rashifal Bangla – বৃষ রাশির ক্ষেত্রে প্রেম সম্পর্ক এবং প্রেম সম্পর্কর সফলতা রয়েছে, কন্যা রাশি এবং কন্যা রাশির বুধের হাতে। সুতরাং সার্বিক ভাবে, প্রেম সম্পর্ক ভালো হতে গেলে, বৃষ রাশির জন্মছকে বুধের অবস্থানকে শুভ হতে হবে।

দেখবেন যাদের জন্ম রাশিতে বুধ শুভ নয় বা পীড়িত বা নীচস্থ। তাদের ক্ষেত্রে প্রেম সম্পর্ক এবং পরিনতি ভলো হয় না।

তবে 2024 নতুন বছরে গ্রহের অবস্থান বলছে, এই বছর কেতু আপনার পঞ্চম স্থানে অবস্থান করছে। সার্বিক গণণার ভিত্তিতে বলা যেতে পারে, এই বছর প্রেম ভালোবাসা আপনাদের ওঠা নামার মধ্য দিয়ে যাবে। নিজেদের মধ্যে Misunderstanding, Miscommunication তৈরী হবে। একে অপরকে বুঝতে অসুবিধা হবে। এরফলে প্রেম সম্পর্কের অবনতি হতে পারে। এমনকি প্রেম সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। তাই আপনার প্রিয়জনের ছোটো ছোটো বিষয় গুলোতে গুরুত্ব দিন। নিজেদের মধ্যে সুন্দর বোঝাপড়া তৈরী করুন।

যারা এই বছর নতুন করে প্রেম সম্পর্কে জরাবেন। তাদের প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই সব সময় আবেগ দিয়ে নয়। পরিস্থিতি বুঝে সিন্ধান্ত নিতে হবে।

বৃষ রাশিফল বিবাহ ২০২৪ (Brisha Rashi Married 2024 )

বৃষ রাশিফল 2024

Aries Married Horoscope 2024

2024 Brisha Rashifal Bangla বৃষ রাশি বার্ষিক রাশিফল ২০২৪

2024 Brisha Rashifal Bangla – প্রথমত, বৃষ রাশির বৈবাহিক জীবনকে ভালো হতে গেলে। মঙ্গলের অবস্থান শুভ হওয়া উচিত। তাহলে একবার আপনার জন্মছকে মঙ্গলের অবস্থান দেখে নেবেন।

সার্বিকভাবে মঙ্গল যদি আপনার জন্মছকে শুভ স্থানে অবস্থান করে। তাহলে সেই ক্ষেত্রে আপনাদের বৈবাহিক জীবন ভালো। তবে যদি মঙ্গল নীচস্থ বা অশুভ স্থানে থাকে বা আপনি যদি মাঙ্গলিক দোষ দ্বারা পীড়িত হন। তাহলে বৈবাহিক জীবন আপনার ভালো যাবে না।

2024 সালের গ্রহের পরিস্থিতি বলছে, বৈবাহিক জীবন বৃষ রাশির জন্য ভালো কাটবে। এই সময় আপনি বৈবাহিক জীবনের বেশ কিছু গুরুত্বপূর্ণ সিন্ধান্ত নেবেন। বছরের শুরুতেই আপনার এবং আপনার জীবন সাথীর মধ্যে মানসিক দূরত্ব কমে যাবে। পরিবারের কোনো শুভ অনুষ্ঠানের সুযোগ থাকবে। নিজেদের মধ্যে দাম্পত্য জীবন ভালো কাটবে। নিজেদের মধ্যে সম্পর্ক মজবুত হবে। জানুয়ারী থেকে মার্চের সময়টা আপনাদের বৈবাহিক জীবনে প্রেম ভালোবাসা হঠাৎ করে বেড়ে যাবে।

এপ্রিল থেকে জুন এই সময় নিজেদের মধ্যে বিভিন্ন কারনে মতানৈক্য তৈরী হতে দেবেন না। এই সময় আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে বিভিন্ন কারনে উত্তেজনা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। মনে রাখবেন সময়টা এপ্রিল থেকে জুন। এই সময় জীবন সাথীর শরীর ও স্বাস্থ্য নিয়ে বিশেষ সর্তক থাকবেন।

যারা অবিবাহিতরা রয়েছেন, যারা অনেক দিন ধরে বিবাহের পরিকল্পনা করছিলেন। বা বিভিন্ন কারনে বিবাহে বাধা তৈরী হয়েছে। তাদের বছরের শুরুতে বিবাহের যোগ রয়েছে। আপনি ভালো জীবন সাথী পেতে পারেন।

 

বৃষ রাশির শরীর স্বাস্থ্য 2024 কেমন থাকবে ? (Brisha Rashi Health 2024)

বৃষ রাশিফল 2024

Aries Heath Horoscope 2024

2024 Brisha Rashifal Bangla – 2024 নতুন বছর আপনার শরীর স্বাস্থ্যে মিশ্র ফলাফল দেবে। ভালো মন্দ মিশিয়ে চলবে। এই বছর চোখ সংক্রান্ত কোনো সমস্যা, গলা সংক্রান্ত কোনো সমস্যা, পেটের সমস্যা,লিভারের সমস্যা থেকে সর্তক থাকুন।

বৃষ রাশির জন্য কোন রঙ শুভ ?  বৃষ রাশির জন্য শুভ রঙ লাল।

বৃষ রাশির প্রতিকার 2024 ( Brisha Rashi Remedies 2024 )

বৃষ রাশিফল 2024

বৃষ রাশির জন্য শুভ রঙ সাদা। এবং লাকি নম্বর 2 এবং 7

প্রতি মঙ্গলবার দুর্গা চল্লিশা পাঠ করুন। প্রতি শনিবার অসহায় মানুষকে আহার করান। শুক্রবার শিব মন্দিরে কপূর্র দিয়ে আরতি করুন। নিজের কাছে তিনটি ফুল যুক্ত লবঙ্গ রাখবেন।

মনে রাখবেন রাশি এক হলেও সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক নয়। তাই বৃষ রাশির সকলের ভাগ্য ও পরিস্থিতি এক হয় না। প্রতি মঙ্গলবার হনুমানজীর মন্দিরে পূজা নিবেদন করে পুরুষেরা ডান হাতে এবং মহিলারা বাম হাতে লাল সুতোর ধাগা বাধবেন।

2024 Brisha Rashifal Bangla বৃষ রাশি বার্ষিক রাশিফল ২০২৪

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলোতে কিক্ল করে – 

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায় জেনে নিন

গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি কি ভাবে জেনে নিন

অর্থ লাভের সহজ মন্ত্র জেনে নিন

ঋণ থেকে মুক্তির টোটকা পড়ুন

নুন এর টোটকায় হবে সঙ্কট মুক্তি বিনামূল্যে প্রতিকার

বাড়ির জন্য বাস্তু টিপস্ Vastu Tips For Home in Bangla

 জন্ম রাশি ও রঙ । জন্ম রাশি অনুযায়ী আপনার কোন রঙ শুভ জেনে নিন

গ্রহ দোষ নিবারণের উপায় অব্যর্থ টোটকা

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

গণেশ আরাধনা তে ব্যবসায় লাভ হবেই। গণেশ মন্ত্র

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

বি.দ্র. Brisha Rashifal 2024 Bangla রাশিফল একটি সার্বিক গণণা। ভারতীয় বৈদিক জ্যোতিষ বিচার এবং গ্রহের গোচর অবস্থার সার্বিক গণণার ভিত্তিতে তৈরী বৃষ রাশির বার্ষিক রাশিফল 2024. আপনার ব্যক্তিগত রাশিফল জানতে ফোন করুন 70444 52555 মনে রাখবেন, রাশিফল একটি সার্বিক গণণা। রাশি এক হলেই যে সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক হয়। তা কিন্তু নয়। তার বৃষ রাাশির সকলের ভাগ্য এবং পরিস্থিতি সমান হয় না। বৃষ রাশি বার্ষিক রাশিফল ২০২৪