Astrology

ধনু রাশিফল ডিসেম্বর 2023

ধনু রাশিফল ডিসেম্বর মাস কেমন যাবে জেনে নিন বিস্তারিত

ধনু রাশিফল ডিসেম্বর 2023ধনু রাশির ডিসেম্বর মাসের রাশিফল। ধনু রাশির মাসিক রাশিফল পড়ুন। যার শেষ ভালো তার সব ভালো! 2023 এর একদম শেষে চলে এসেছি। আর একটা মাস। তারপরেই 2024 নতুন বছর। 2023 ডিসেম্বর মাস বৃশ্চিক রাশির কেমন যাবে! Dhanu rashir kemon jabe!

ধনু রাশিফল ডিসেম্বর 2023

Dhanu Rashifal December 2023 Bangla

ডিসেম্বর মাসের গ্রহের পরিস্থিতি ধনু রাশির  চাকরি ক্ষেত্রে কতটা সফলতা নিয়ে আসবে। ব্যবসায় কতটা উন্নতি হবে। ডিসেম্বর মাসে ধনু রাশির আর্থিক পরিস্থিতি কেমন থাকবে। আপনার বৈবাহিক জীবন, পারিবারিক পরিস্থিতি কেমন কাটবে! ধনু রাশির শরীর স্বাস্থ্য কেমন থাকবে! প্রেম সম্পর্ক ইত্যাদি বিষয় নিয়ে এই প্রবন্ধে আলোচনা করা হয়েছে। জেনে নিন ডিসেম্বর মাসে ভাগ্য আপনাকে কতটা সহযোগিতা করবে। ডিসেম্বর মাস ধনু রাশির কেমন যাবেন

বি. দ্র. – রাশিফলের এই প্রবন্ধে থাকছে ধনু রাশির ডিসেম্বর মাসের টোটকা। যদি এই টোটকা বা প্রতিকার সঠিক ভাবে নিজের কাজে ব্যবহার করতে পারেন। তাহলে ডিসেম্বর মাস আপনার আরো একটু ভালো কাটবে। 

Dhanu rashir kemon jabe

ধনু রাশিফল ডিসেম্বর 2023

ধনু রাশির শরীর স্বাস্থ্য ডিসেম্বর মাসে কেমন থাকবে ?

ধনু রাশিফল ডিসেম্বর 2023

 

আপনার রাশির অধিপতি বৃহস্পতি। অবস্থান করছে মেষ রাশিতে নিজের মিত্র রাশিতে পঞ্চম ভাবে। আর এখন তো গুরু চন্ডাল দোষও নেই। সার্বিক গণণার ভিত্তিতে বলা যেতে পারে ডিসেম্বর মাসে আপনার শরীর স্বাস্থ্য ভালো থাকবে। তবে রবি আপনার দ্বাদশ ভাবে অবস্থান করছে। সেই ক্ষেত্রে যারা ব্যাথা বেদনায় কষ্ট পান তারা সর্তক থাকুন। মাসের মাঝা মাঝি সময় পর্যন্ত, ব্যাক পেন জনিত সমস্যা থেকে যেতে পারে। আর তৈলাক্ত খাবার। বিশেষ করে বাইরের জাঙ্ক ফুড Avoid করুন।

ধনু রাশির প্রেম সম্পর্ক ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

ধনু রাশিফল ডিসেম্বর 2023

Dhanu Rashifal December 2023 Bangla

প্রেম সম্পর্ক, প্রেম সম্পর্কের সফলতা কেমন হবে ইত্যাদি নির্ভর করছে জন্মছকের পঞ্চম ভাব এবং পঞ্চম ভাবের অধিপতির হাতে।

ধনু রাশির প্রেম সম্পর্ক প্রেম সম্পর্কের ভালোবাসা এবং পরিণতি প্রধানত নির্ভর করছে মেষ রাশি এবং মেষ রাশির অধিপতি মঙ্গলের হাতে।

মঙ্গল নিজের ঘরে অবস্থান করছে। এই সময় আপনি আপনার প্রিয়জনকে সময় দেবেন। অনেক বেশি কেয়ারিং থাকবে। ছোটে ছোটো বিষয় গুলোতেও আপনি অনেক বেশি সক্রিয় থাকবেন। আপনার প্রিয়জনের বিষয় গুলো কে সমর্থন করবেন। এক কথায় আপনার প্রেম সম্পর্ক এই মাসে ভালোই থাকবে।

ধনু রাশিফল ডিসেম্বর 2023

ধনু রাশির বিবাহিত জীবন ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

Dhanu rashir kemon jabe

বিবাহ এবংবিবাহিত জীবন নির্ভর করে সপ্তম ভাব এবং সপ্তম ভাবের অধিপতির ওপর। আপনার ক্ষেত্রে সপ্তম ভাব মিথুন রাশি। এবং মিথুন রাশির অধিপতি বুধ।

সুতরাং বিবাহ এবং বিবাহ পরবর্তী জীবন, বিবাহিত জীবনের সফলতা ইত্যাদি নির্ভর করছে বুধের হাতে।

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য একটা কথা বলছি ! আপনাদের বিবাহ জীবন শুভ হওয়ার জন্য, আপনার জন্মছকে বুধের শুভ হওয়ার খুব জরুরি।

যদি বুধ আপনার জন্মছকে শুভ থাকে। উচ্চস্থ থাকে তাহলে বৈবাহিক জীবন ভালো হবে। আর যদি অশুভ থাকে, নীচস্থ থাকে। তাহলে আপনার বৈবাহিক জীবনে সমস্যা তো থাকবেই।

দেখা যাক, ডিসেম্বর মাসের রাশিফল কি বলছে?

বুধ এই মাসে আপনার জন্মরাশিতে অবস্থান করছে। এবং আপনার সপ্তম ভাব মিথুন রাশিকে প্রভাবিত করছে। সার্বিক ভাবে, এই সময় আপনার বৈবাহিক জীবন ভালো থাকবে।

নিজেদের সম্পর্কের আগের থেকে অনেক বেশী এবং অনেক ভালো উন্নতি হবে। পুরানো সমস্যা গুলোর সমাধান হবে। যাদের আগের সময় গুলোতে নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝিতে সমস্যা হচ্ছিল। তাদের ক্ষেত্রে পরিস্থিতি আগের থেকে স্বাভাবিক হবে।

আর যাদের জন্মছকে বুধ নীচস্থ বা পীড়িত আছে। তাদের বৈবাহিক পরিস্থিতিতে কম বেশি সমস্যা থাকবেই।

মনে রাখবেন, রাশি এক হলেও সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক হয় না। তাই ধনু রাশির সকল মানুষের ভাগ্য ও পরিস্থিতি এক নয়।

প্রবন্ধটির শেষে ধনু রাশির প্রতিকার নিয়ে আলোচনা করা হয়েছে। একবার দেখে নিন। জেনে নিন

আলোচনা করছি আরো কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে। আপনার চাকরি, আপনার ব্যবসা, আপনার আর্থিক পরিস্থিতি ডিসেম্বর মাসে কেমন থাকবে।

ধনু রাশিফল ডিসেম্বর 2023

ধনু রাশির চাকরি পরিস্থিতি ডিসেম্বর মাসে কেমন থাকবে ?

ধনু রাশিফল ডিসেম্বর 2023

আপনার ভাগ্যের অধিপতি রবি এবং কর্মের অধিপতি বুধ।

ডিসেম্বর মাসের প্রথম দিকে ভাগ্য আপনাকে সেই ভাবে সহযোগিতা করতে পারবে না। তবে 16ই ডিসেম্বরের পর থেকে ভাগ্যের সহযোগিতা আপনি পাবেন।

চাকরি ক্ষেত্রে পরিস্থিতি এই মাসে শুভ থাকবে। প্রোমোশন, কর্মক্ষেত্রে সফলতা বজায় থাকবে। মাসের শেষের দিলে চাকরি ক্ষেত্রে শুভ পরিস্থিতি আপনি অনুভব করবেন। আপনার কমিউনিকেশন স্কিল মজবুত হবে। যোগাযোগ বাড়বে। মাসের শেষের দিকে আপনার কর্মদক্ষতা দিয়ে আপনি আপনার অফিসের উচ্চ আধিকারিকদের মন জয় করবেন। যা নতুন বছরে অনেক কাজে লাগবে।

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলোতে কিক্ল করে – 

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায় জেনে নিন

গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি কি ভাবে জেনে নিন

অর্থ লাভের সহজ মন্ত্র জেনে নিন

ঋণ থেকে মুক্তির টোটকা পড়ুন

নুন এর টোটকায় হবে সঙ্কট মুক্তি বিনামূল্যে প্রতিকার

বাড়ির জন্য বাস্তু টিপস্ Vastu Tips For Home in Bangla

 জন্ম রাশি ও রঙ । জন্ম রাশি অনুযায়ী আপনার কোন রঙ শুভ জেনে নিন

গ্রহ দোষ নিবারণের উপায় অব্যর্থ টোটকা

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

গণেশ আরাধনা তে ব্যবসায় লাভ হবেই। গণেশ মন্ত্র

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

Dhanu rashir kemon jabe

ধনু রাশির ব্যবসায়ীদের ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

যারা ব্যবসা করছেন তাদের জন্য সময় ভালো। আর 16 ই ডিসেম্বরের পর থেকে সময়টা আরো ভালো। ব্যবসায় যোগাযোগ বাড়বে। বড় বিনিয়োগ করতে চাইলে মাসের শেষ দিকটাকে কাজে লাগান। আর্থিক পরিস্থিতি আগের থেকে উন্নত হবে। দৈনন্দিন রোজগার বাড়বে।

 

ধনু রাশির ডিসেম্বর মাসের প্রতিকার

Dhanu rashir kemon jabe

বৃহস্পতি ও বুধ গ্রহের বীজ মন্ত্র জপ করুন। স্নানের পরে সূর্যদেব কে অর্ঘ প্রদান করতে ভুলবেন না।

ধনু রাশিফল ডিসেম্বর 2023

Dhanu Rashifal December 2023 Bangla

মনে রাখবেন, রাশিফল একটি সার্বিক গণণা। ভারতীয় বৈদিক জ্যোতিষ শাস্ত্র নির্ভর গ্রহদের গোচর অবস্থান গণণা দ্বারা এই রাশিফল উল্লেখ করা হয়েছে। রাশিফল একটি সার্বিক গণণা। রাশি একহলেও সকলের জন্মছকে গ্রহের অবস্থান এবং গ্রহের ডিগ্রীগত মান এক হয় না। তাইতো, সকলের রাশি এক হলেও ভাগ্য ও পরিস্থিতি এক হয় না। আপনার ব্যক্তিগত রাশিফল জানতে 70444 52555 এই নম্বরে যোগাযোগ করুন। তারানাথ তান্ত্রিক আপনাকে জ্যোতিষ পরামর্শ প্রদান করবেন। ধনু রাশিফল ডিসেম্বর 2023