Rashifal

মিথুন রাশিফল ডিসেম্বর 2023

মিথুন রাশিফল ডিসেম্বর মাস কেমন যাবে জেনে নিন বিস্তারিত

মিথুন রাশিফল ডিসেম্বর 2023মিথুন রাশির ডিসেম্বর মাসের রাশিফল। মিথুন রাশির মাসিক রাশিফল পড়ুন। যার শেষ ভালো তার সব ভালো! 2023 এর একদম শেষে চলে এসেছি। আর একটা মাস। তারপরেই 2024 নতুন বছর। 2023 ডিসেম্বর মাস মিথুন রাশির কেমন যাবে!

মিথুন রাশিফল ডিসেম্বর 2023

Mithun Rashifal December 2023 Bangla

ডিসেম্বর মাসের গ্রহের পরিস্থিতি মিথুন রাশির  চাকরি ক্ষেত্রে কতটা সফলতা নিয়ে আসবে। ব্যবসায় কতটা উন্নতি হবে। ডিসেম্বর মাসে মিথুন রাশির আর্থিক পরিস্থিতি কেমন থাকবে। আপনার বৈবাহিক জীবন, পারিবারিক পরিস্থিতি কেমন কাটবে! মিথুন রাশির শরীর স্বাস্থ্য কেমন থাকবে! প্রেম সম্পর্ক ইত্যাদি বিষয় নিয়ে এই প্রবন্ধে আলোচনা করা হয়েছে। জেনে নিন ডিসেম্বর মাসে ভাগ্য আপনাকে কতটা সহযোগিতা করবে। ডিসেম্বর মাস মিথুন রাশির কেমন যাবেন

বি. দ্র. – রাশিফলের এই প্রবন্ধে থাকছে মিথুন রাশির ডিসেম্বর মাসের টোটকা। যদি এই টোটকা বা প্রতিকার সঠিক ভাবে নিজের কাজে ব্যবহার করতে পারেন। তাহলে ডিসেম্বর মাস আপনার আরো একটু ভালো কাটবে। 

মিথুন রাশিফল ডিসেম্বর 2023

মিথুন রাশিফল ডিসেম্বর 2023

মিথুন রাশির শরীর স্বাস্থ্য ডিসেম্বর মাসে কেমন থাকবে ?

Mithun Rashifal December 2023 Bangla

সার্বিক গণণার ভিত্তিতে বলা যেতে পারে,

আপনার রাশির অধিপতি বুধ। ডিসেম্বর মাসের 28 তারিখ পর্যন্ত বুধের অবস্থান শুভ। সার্বিক গণণার ভিত্তিতে বলা যায়, ডিসেম্বর মাসে মিথুন রাশির শরীর স্বাস্থ্য ভালোই থাকবে। পুরানো কোনো রোগ থেকে মুক্তি পাবেন। রোগ প্রতিরোধের ক্ষমতা ভালোই থাকবে।প্রচুর পরিমানে জল পান করুন। তৈলাক্ত আহার এবং বিশেষ করে বাইরের জাঙ্ক ফুড Avoid করুন।

মিথুন রাশির প্রেম সম্পর্ক ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

Mithun Rashifal December 2023 Bangla

মিথুন রাশিফল ডিসেম্বর 2023

আপনার প্রেম সম্পর্ক প্রেম সম্পর্কের সফলতা ইত্যাদি রয়েছে শুক্র গ্রহের হাতে। আর শুক্র ডিসেম্বর মাসের 25 তারিখ পর্যন্ত নিজের রাশিতেই অবস্থান করছে। সুতরাং মিথুন রাশির যারা প্রেম সম্পর্কে জড়িত রয়েছেন। তাদের বছরের শেষটা ভালোই কাটবে। নিজেদের মধ্যে সুন্দর বোঝাপড়া, মনের মিল, প্রিয়জনের প্রতি কেয়ারিং, একটু আদিক্ষেতা, কাছে দূরে একটু বেড়িয়ে আসা, নিজেদের সময় দেওয়া। আপনার প্রেম সম্পর্কে ভালোই করবে। ভালোই কাটবে। মন দিয়ে প্রেম করুন। আর যারা মনে করছেন, প্রিয়জনকে নিজের মনের কথা বলবেন, তারা কিন্তু দেরী করবেন না। ডিসেম্বর মাসের 25 তারিখ পর্যন্ত ভালো সময়। তাই সময়টা নষ্ট হতে দেবেন না। সময়টা কাজে লাগান।

মিথুন রাশিফল ডিসেম্বর 2023

মিথুন রাশির বিবাহিত জীবন ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

বিবাহিত জীবন, বিবাহিত জীবনের সফলতা,বিবাহিত জীবনের পরিণতি রয়েছে বৃহস্পতির হাতে। মনে রাখবেন, বৃহস্পতি হল আপনার বৈবাহিক জীবনের কারক গ্রহ।

এখন বৃহস্পতির অবস্থান কিন্তু শুভ। একাদশ ভাবে অবস্থান করছে। এবং নবম দূষ্টি দ্বারা আপনার বৈবাহিক জীবনকে প্রভাবিত করছে। সার্বিক ভাবে মিথুন রাশির বৈবাহিক জীবন ভালো কাটবে। পুরানো সমস্যা গুলোর অবসান হবে। তবে অন্য কোনো ব্যক্তিকে সেই ব্যক্তি যেই হোক না কেন! আপনাদের বৈবাহিক জীবনের মধ্যে ইন্টাফেয়ারেন্স করতে দেবেন না। নিজেরা একটু সময় বের করুন নিজেদের জন্য। এই মাসে কয়েকটি গুরুত্বপূর্ণ পারিবারিক বিষয় নিয়ে নিজেরা পারমর্শ করেই সিন্ধান্ত গ্রহণ করুন।

যারা অবিবাহিত, তাদের এই মাসে বিবাহের যোগ আছে।

প্রবন্ধটির শেষে মিথুন রাশির প্রতিকার নিয়ে আলোচনা করা হয়েছে। একবার দেখে নিন। জেনে নিন

আলোচনা করছি আরো কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে। আপনার চাকরি, আপনার ব্যবসা, আপনার আর্থিক পরিস্থিতি ডিসেম্বর মাসে কেমন থাকবে।

মিথুন রাশির চাকরি পরিস্থিতি ডিসেম্বর মাসে কেমন থাকবে ?

মিথুন রাশিফল ডিসেম্বর 2023

Mithun Rashifal December 2023 Bangla

আপনার ভাগ্যের অধিপতি শনিদেব। এখন কিন্তু মার্গী অবস্থায় আছেন। সুতরাং ভাগ্য আপনাকে পূর্ণ সহযোগিতা করবে। কর্মে অধিপতি সেই বৃহস্পতি। আপনার লাভের স্থানে অবস্থান করছে। তবে রাহু যেহেতু গোচরে আপনার কর্মস্থানে এসেছে। সেই ক্ষেত্রে কর্মস্থান নিয়ে বিশেষ কিছু আপডেট বা পরিবর্তন হতে পারে।

চাকরিজীবিরা মূলত নতুন চাকরি বা ভালো কোনো চাকরির জন্য চেষ্টা করতেই পারেন। এছাড়া কর্মক্ষেত্র এই মাসে আপনাকে নিরাশ করবে না। বিভিন্ন ক্ষেত্রে চাকরিজীবিরা নিজেদের দক্ষতা, অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সফলতার দিকে এগিয়ে যেতে পারেন।

টার্গেট এচিভ হবে। উচ্চ আধিকারিকদের কাছে প্রশংসা পাবেন। শুধু দিনের শুরু তে একটু সঠিক ভাবে পরিকল্পনা করে নেবেন।

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলোতে কিক্ল করে – 

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায় জেনে নিন

গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি কি ভাবে জেনে নিন

অর্থ লাভের সহজ মন্ত্র জেনে নিন

ঋণ থেকে মুক্তির টোটকা পড়ুন

নুন এর টোটকায় হবে সঙ্কট মুক্তি বিনামূল্যে প্রতিকার

বাড়ির জন্য বাস্তু টিপস্ Vastu Tips For Home in Bangla

 জন্ম রাশি ও রঙ । জন্ম রাশি অনুযায়ী আপনার কোন রঙ শুভ জেনে নিন

গ্রহ দোষ নিবারণের উপায় অব্যর্থ টোটকা

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

গণেশ আরাধনা তে ব্যবসায় লাভ হবেই। গণেশ মন্ত্র

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

মিথুন রাশির ব্যবসায়ীদের ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

যারা ব্যবসা করছেন তাদের ডিসেম্বর মাস কেমন যাবে ?

মিথুন রাশির ব্যবসা এবং কর্মক্ষেত্রে দুইটিও বৃহস্পতির হাতে। আসলে এই বৃহস্পতি হল মিথুন রাশির জন্য সব থেকে গুরুত্বপূর্ণ শুভ গ্রহ। জ্যোতিষের ভাষায় বলা হয় যোগ কারক গ্রহ।

এই মাসে মিথুন রাশির ব্যবসায়ীদের ভালো লাভ হবে। ব্যবসায় উন্নতি হবে। যোগাযোগ বাড়বে। নতুন ব্যবসায় শুরু করতে চান। এই মাসটা কাজে লাগাতে পারেন। বিনিয়োগের জন্য এই মাসটা খারাপ না।

মিথুন রাশিফল ডিসেম্বর 2023

যারা অনালাইনে, ডিজিটাল মার্কেটিং বা বৈদেশিক সংস্থার সাথে যুক্ত হয়ে কাজ করছেন। ব্যবসা করছেন। তাদের জন্য ভালো সময়।

আর্থিক পরিস্থিতি এই মাসে খারাপ যাবে না। একটু খরচকে নিয়ন্ত্রন করুন।

মিথুন রাশির ডিসেম্বর মাসের প্রতিকার

আলোচনা করবো ডিসেম্বরের রাশিফলের সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে। মিথুন রাশির টোটকা। ডিসেম্বর মাসের কয়েকটি উপায় বা টোটকা। এই প্রতিকার গুলো যদি সঠিক ভাবে করতে পারেন। তাহলে মিথুন রাশির ডিসেম্বর মাস আরো একটু ভালো কাটবে।

প্রতিদিন স্নান করে হনুমান চল্লিশা পাঠ করুন। বুধ ও বৃহস্পতি গ্রহের বীজ মন্ত্র জপ করুন। আর শনিবার দিন শনিদেবের উদ্দেশ্যে কিছু দান করুন । বা অসহায় মানুষকে আহার প্রদান করুন। বুধবার গণেশজীকে দুর্বা প্রদান করতে ভুলবেন না।

মিথুন রাশিফল ডিসেম্বর 2023

Mithun Rashifal December 2023 Bangla

মনে রাখবেন, রাশিফল একটি সার্বিক গণণা। ভারতীয় বৈদিক জ্যোতিষ শাস্ত্র নির্ভর গ্রহদের গোচর অবস্থান গণণা দ্বারা এই রাশিফল উল্লেখ করা হয়েছে। রাশিফল একটি সার্বিক গণণা। রাশি একহলেও সকলের জন্মছকে গ্রহের অবস্থান এবং গ্রহের ডিগ্রীগত মান এক হয় না। তাইতো, সকলের রাশি এক হলেও ভাগ্য ও পরিস্থিতি এক হয় না। আপনার ব্যক্তিগত রাশিফল জানতে 70444 52555 এই নম্বরে যোগাযোগ করুন। তারানাথ তান্ত্রিক আপনাকে জ্যোতিষ পরামর্শ প্রদান করবেন। মিথুন রাশিফল ডিসেম্বর 2023