Rashifal

কর্কট রাশিফল ডিসেম্বর 2023

কর্কট রাশিফল ডিসেম্বর মাস কেমন যাবে জেনে নিন বিস্তারিত

কর্কট রাশিফল ডিসেম্বর 2023কর্কট রাশির ডিসেম্বর মাসের রাশিফল। কর্কট রাশির মাসিক রাশিফল পড়ুন। যার শেষ ভালো তার সব ভালো! 2023 এর একদম শেষে চলে এসেছি। আর একটা মাস। তারপরেই 2024 নতুন বছর। 2023 ডিসেম্বর মাস কর্কট রাশির কেমন যাবে!

কর্কট রাশিফল ডিসেম্বর 2023

Karkat Rashifal December 2023 Bangla

ডিসেম্বর মাসের গ্রহের পরিস্থিতি কর্কট রাশির  চাকরি ক্ষেত্রে কতটা সফলতা নিয়ে আসবে। ব্যবসায় কতটা উন্নতি হবে। ডিসেম্বর মাসে কর্কট রাশির আর্থিক পরিস্থিতি কেমন থাকবে। আপনার বৈবাহিক জীবন, পারিবারিক পরিস্থিতি কেমন কাটবে! কর্কট রাশির শরীর স্বাস্থ্য কেমন থাকবে! প্রেম সম্পর্ক ইত্যাদি বিষয় নিয়ে এই প্রবন্ধে আলোচনা করা হয়েছে। জেনে নিন ডিসেম্বর মাসে ভাগ্য আপনাকে কতটা সহযোগিতা করবে। ডিসেম্বর মাস কর্কট রাশির কেমন যাবেন

বি. দ্র. – রাশিফলের এই প্রবন্ধে থাকছে কর্কট রাশির ডিসেম্বর মাসের টোটকা। যদি এই টোটকা বা প্রতিকার সঠিক ভাবে নিজের কাজে ব্যবহার করতে পারেন। তাহলে ডিসেম্বর মাস আপনার আরো একটু ভালো কাটবে। 

কর্কট রাশিফল ডিসেম্বর 2023

কর্কট রাশিফল ডিসেম্বর 2023

 

কর্কট রাশির শরীর স্বাস্থ্য ডিসেম্বর মাসে কেমন থাকবে ?

karkat Rashifal December 2023 Bangla

সার্বিক গণণার ভিত্তিতে বলা যেতে পারে,

আপনার রাশির অধিপতি চন্দ্র। চন্দ্র প্রতি সোয়া দুই দিন অন্তর রাশি পরিবর্তন করে। এবং কর্কট রাশি তথা চন্দ্রের সাথে যে সকল গ্রহের শুভ সম্পর্ক আছে। তাদের অবস্থান খারাপ নয়। তবে 17ই ডিসেম্বরের পর থেকে দাঁতের সমস্যা, মুখের মধ্যে কোনো সমস্যা, পেশী সংক্রান্ত কোনো ব্যাথা ইত্যাদি নিয়ে কষ্ট পেতে পারেন।

আর মানসিক অস্থিরতা বা মানসিক চাঞ্চল্যের কথা বলছেন! ভুলে যাবেন না আপনি অর্থাৎ কর্কট রাশির জাতক এবং জাতিকারা বর্তমানে শনিদেবের ঢাইয়া দ্বারা পীড়িত।

অবশ্যই প্রতিকাটা দেখে নেবেন।

কর্কট রাশির প্রেম সম্পর্ক ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

Karkat Rashifal December 2023 Bangla

কর্কট রাশিফল ডিসেম্বর 2023

আপনার প্রেম সম্পর্ক প্রেম সম্পর্কের সফলতা ইত্যাদি রয়েছে মঙ্গল গ্রহের হাতে। আর মঙ্গল ডিসেম্বর মাসের 28 তারিখ পর্যন্ত নিজের রাশিতেই অবস্থান করছে।

সুতরাং কর্কট রাশির যারা প্রেম সম্পর্কে জড়িত রয়েছেন। তারা এই মাসে প্রেম সম্পর্কে মিশ্র ফলাফল পাবেন। মঙ্গলের অবস্থান শুভ। কিন্তু শনিদেবের ঢাইয়া এবং চন্দ্রের সোয়া দিনের রাশি পরিবর্তনের ফলে কখনো 6,8 এবং 12 ভাবে চলে আসে। এই প্রভাবের ফলে কর্কট রাশির মানসিক অস্থিরতা,মানসিক চাঞ্চল্য কখনো বেশি আবার কখনো কম হতে থাকে। ডিসেম্বর মাসে প্রেম সম্পর্ক ওঠা নামার মধ্যে দিয়েই যাবে। কখনো ভালো আবার কখনো খারাপ পরিস্থিতি কমবেশি তৈরী হবে। মাঝে মাঝে প্রেম সম্পর্ক নিয়ে অসন্তুষ্টি তৈরী হবে।

কর্কট রাশির বিবাহিত জীবন ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

কর্কট রাশিফল ডিসেম্বর 2023

বিবাহিত জীবন, বিবাহিত জীবনের সফলতা,বিবাহিত জীবনের পরিণতি রয়েছে শনিদেবের হাতে। মনে রাখবেন, শনিদেব হল আপনার বৈবাহিক জীবনের কারক গ্রহ।

আর এখন শনিদেব আপনার অষ্টম ভাবে কুম্ভ রাশিতে অবস্থান করছে। আপনি শনিদেবের ঢাইয়া দ্বারা পীড়িত।

আমি আপনার ব্যক্তিগত জন্মছকে গ্রহের অবস্থান জানিনা। যদি শনিদেব আপনার জন্মছকে নীচস্থ বা অশুভ অবস্থায় থাকে তাহলে বর্তমান পরিস্থিতিতে আপনার বৈবাহিক জীবন ভালো যাবে না। ভালো যাচ্ছে না। বৈবাহিক জীবনে বিভিন্ম জটিলতা আপনাদের সম্পর্কে খারাপ করছে ক্রমশ।

আর যদি শনিদেব আপনার জন্মছকে শুভ স্থানে শুভ ভাবে অবস্থান করে তাহলে আপনার বৈবাহিক জীবন স্বাভাবিক থাকবে।

আর যদি এই মাসের কথা বলি, গ্রহের পরিস্থিতি ও প্রভাব বলছে এই মাসে আপনার বৈবাহিক জীবনে ওঠা নামা থাকবে। মাঝে মাঝে ছোটো ছোটো বিষয় নিয়ে নিজেদের মধ্যে অনেক বেশী মতানৈক্য তৈরী হবে।

শনিদেব নীচস্থ বা অশুভ থাকেল অবশ্যই জ্যোতিষ বিচার করিয়ে প্রতিকার করে নেওয়া উচিত।  

প্রবন্ধটির শেষে কর্কট রাশির প্রতিকার নিয়ে আলোচনা করা হয়েছে। একবার দেখে নিন। জেনে নিন

আলোচনা করছি আরো কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে। আপনার চাকরি, আপনার ব্যবসা, আপনার আর্থিক পরিস্থিতি ডিসেম্বর মাসে কেমন থাকবে।

 

কর্কট রাশির চাকরি পরিস্থিতি ডিসেম্বর মাসে কেমন থাকবে ?

কর্কট রাশিফল ডিসেম্বর 2023

Karkat Rashifal December 2023 Bangla

কর্কট রাশিফল ডিসেম্বর 2023

আপনার ভাগ্যের অধিপতি বৃহস্পতি । এবং কর্মের অধিপতি মঙ্গল। বৃহস্পতি আপনার কর্মস্থানে অবস্থান করছে। ভাগ্যপতির কর্মস্থানে অবস্থান শুভ। আর যদি আপনার বৃহস্পতি এবং মঙ্গল জন্মছকে শুভ অবস্থায় পাকে। বলবান থাকে। তাহলে এই মাসে আপনি আপনার ভাগ্যের সহযোগিতা পাবেন। এবং কর্মস্থানে অবশ্যই সফলতা বজায় থাকবে।

মনে রাখবেন, রাশি এক হলেই সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক হয় না। তাই কর্কট রাশির সকলের ভাগ্য এবং পরিস্থিতি এক নয়।

আমি আপনার জন্মছকে গ্রহের অবস্থান জানি না। একবার আপনার জন্মছকে অবশ্যই গ্রহের অবস্থান দেখে নেবেন।

সার্বিক গণণা এবং কর্কট রাশির সাপেক্ষে গ্রহের অবস্থান অনুযায়ী, ভাগ্য ও কর্ম ডিসেম্বর মাসে ভালো থাকবে। তবে যেহেতু রাহু আপনার ভাগ্যস্থানে অবস্থান করছে, সেই ক্ষেত্রে কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন হতে পারে। কিছুটা ওঠা নামা লক্ষ্য করা যাবে। এবার সেটা ভালো না খারাপ তা নির্ভর করছে আপনার গ্রহের অবস্থানের ওপর।

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলোতে কিক্ল করে – 

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায় জেনে নিন

গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি কি ভাবে জেনে নিন

অর্থ লাভের সহজ মন্ত্র জেনে নিন

ঋণ থেকে মুক্তির টোটকা পড়ুন

নুন এর টোটকায় হবে সঙ্কট মুক্তি বিনামূল্যে প্রতিকার

বাড়ির জন্য বাস্তু টিপস্ Vastu Tips For Home in Bangla

 জন্ম রাশি ও রঙ । জন্ম রাশি অনুযায়ী আপনার কোন রঙ শুভ জেনে নিন

গ্রহ দোষ নিবারণের উপায় অব্যর্থ টোটকা

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

গণেশ আরাধনা তে ব্যবসায় লাভ হবেই। গণেশ মন্ত্র

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

কর্কট রাশির ব্যবসায়ীদের ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

যারা ব্যবসা করছেন তাদের ডিসেম্বর মাস কেমন যাবে ?

কর্কট রাশির ব্যবসা, ব্যবসায় সফলতা প্রধানত শনিদেবের হাতে। আর যদি শনিদেব আপনার জন্মছকে শুভ অবস্থান থাকে। তাহলে এই মাসে আপনার ব্যবসায় গতি আসবে। ব্যবসায় উন্নতি হবে। ব্যবসায় সফলতা পাবেন।

যারা বড় কোনো বিনিয়োগ করতে চাইছেন তারা ডিসেম্বর মাসের 17 তারিখের আগে করতে পারেন। এই মাসে অংশিদারী ব্যবসা আপনার জন্য খুবই একটা ভালো ফল দেবে না।

আর্থিক পরিস্থিতি মাসের প্রথম ভাগে ভালোই থাকবে। 17 তারিখে পর থেকে একটু খরচকে নিয়ন্ত্রন করুন।

কর্কট রাশিফল ডিসেম্বর 2023

যারা অনালাইনে, ডিজিটাল মার্কেটিং বা বৈদেশিক সংস্থার সাথে যুক্ত হয়ে কাজ করছেন। ব্যবসা করছেন। তাদের জন্য ভালো সময়।

আর্থিক পরিস্থিতি এই মাসে খারাপ যাবে না। একটু খরচকে নিয়ন্ত্রন করুন।

কর্কট রাশির ডিসেম্বর মাসের প্রতিকার

আলোচনা করবো ডিসেম্বরের রাশিফলের সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে। কর্কট রাশির টোটকা। ডিসেম্বর মাসের কয়েকটি উপায় বা টোটকা। এই প্রতিকার গুলো যদি সঠিক ভাবে করতে পারেন। তাহলে কর্কট রাশির ডিসেম্বর মাস আরো একটু ভালো কাটবে।

প্রতিদিন স্নান করে হনুমান চল্লিশা পাঠ করুন। প্রতি সোমবার বা প্রতিদিন শিব লিঙ্গে কর্পূর দ্বারা আরতি করবেন। শনিবার নিরামিষ আহার করবেন। শনিবার শনিদেবের মন্দিরে কালো তিল দান করুন। এবং শনিবার ভুল করেও মদ্যপান করবেন না। যদি মনে করছেন, পরিস্থিতি ক্রমশ নিয়ন্ত্রনের বাইরে তাহলে আপনার জন্য জন্মছক বিচার করিয়ে প্রতিকার করিয়ে নেবেন।

কর্কট রাশিফল ডিসেম্বর 2023

Karkat Rashifal December 2023 Bangla

মনে রাখবেন, রাশিফল একটি সার্বিক গণণা। ভারতীয় বৈদিক জ্যোতিষ শাস্ত্র নির্ভর গ্রহদের গোচর অবস্থান গণণা দ্বারা এই রাশিফল উল্লেখ করা হয়েছে। রাশিফল একটি সার্বিক গণণা। রাশি একহলেও সকলের জন্মছকে গ্রহের অবস্থান এবং গ্রহের ডিগ্রীগত মান এক হয় না। তাইতো, সকলের রাশি এক হলেও ভাগ্য ও পরিস্থিতি এক হয় না। আপনার ব্যক্তিগত রাশিফল জানতে 70444 52555 এই নম্বরে যোগাযোগ করুন। তারানাথ তান্ত্রিক আপনাকে জ্যোতিষ পরামর্শ প্রদান করবেন। কর্কট রাশিফল ডিসেম্বর 2023