Rashifal

মেষ রাশিফল নভেম্বর মাস 2023

মেষ রাশির নভেম্বর মাস কেমন যাবে

মেষ রাশিফল নভেম্বর মাস 2023 রাশিফলের এই প্রবন্ধে আপনার চাকরি, ব্যবসা, অর্থনৈতিক পরিস্থিতি, বিবাহিত জীবন, প্রেম ভালোবাসার সম্পর্ক, আপনার শরীর স্বাস্থ্য নিয়ে আলোচনা করবো। খুটিনাটি বিভিন্ন বিষয় তুলে ধরার চেষ্টা করবো। আর যেটা মিস করবেন না। সেটা হল মেষ রাশির নভেম্বর মাসের টোটকা।

মেষ রাশিফল নভেম্বর মাস 2023

মেষ রাশির বিবাহিত জীবন নভেম্বর মাস 2023

মেষ রাশিফল নভেম্বর মাস 2023

মেষ রাশির বিবাহ

মেষ রাশিফল নভেম্বর মাস 2023

আচ্ছা এটা জানেন তো, আপনার রাশির অধিপতি হল মঙ্গল। আর বিবাহিত জীবন, বিবাহিত জীবনের সফলতা, বিবাহিত জীবন কেমন হবে তার প্রধান দায়িত্ব শুক্রের হাতে।

আর শুক্র নভেম্বর মাসের তিন তারিখে কন্যা রাশিতে আসবে। নভেম্বর মাসের 30 তারিখ পর্যন্ত কন্যা রাশিতেই থাকবে। জ্যোতিষ শাস্ত্র মতে শুক্র কন্যা রাশিতে নীচস্থ অবস্থায় থাকে। আর নীচ গ্রহ কখনোই শুভ ফল দেয় না।

এই মাস আপনার বিবাহিত জীবন এবং জীবন সাথীর শরীর স্বাস্থ্যের জন্য ভালো নয়। সার্বিক গণণায় বলা যেতে পারে, এই মাসে বিবাহিত জীবনে বিভিন্ন বিষয় নিয়ে নিজেদের মধ্যে সমস্যা তৈরী হবে। বৈবাহিক জীবনে জটিলতা বাড়বে। ছোটো ছোটো বিষয় নিয়ে মতানৈক্য তর্ক বির্তক এড়িয়ে চলুন। এবং বিশেষ করে আপনার জীবন সাথীর শরীর ও স্বাস্থ্য নিয়ে বিশেষ সর্তক থাকুন। শারীরিক সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

আমি আপনার ব্যক্তিগত জন্মছকে গ্রহদের অবস্থান, ডিগ্রীগত মান জানিনা। যদি আপনি মাঙ্গলিক হন, বা আপনার জন্মছকে শুক্র নীচস্থ অবস্থায় থাকে। তাহলে অবশ্যই একবার জ্যোতিষ পরামর্শ নিতে পারেন। আমি কয়েকটি গুরুত্বপূর্ণ প্রতিকার নিয়েও আলোচনা করছে। হয়তো আপনার কাজে লাগতে পারে।

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলোতে কিক্ল করে – 

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায় জেনে নিন

গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি কি ভাবে জেনে নিন

অর্থ লাভের সহজ মন্ত্র জেনে নিন

ঋণ থেকে মুক্তির টোটকা পড়ুন

নুন এর টোটকায় হবে সঙ্কট মুক্তি বিনামূল্যে প্রতিকার

বাড়ির জন্য বাস্তু টিপস্ Vastu Tips For Home in Bangla

 জন্ম রাশি রঙ জন্ম রাশি অনুযায়ী আপনার কোন রঙ শুভ জেনে নিন

গ্রহ দোষ নিবারণের উপায় অব্যর্থ টোটকা

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

গণেশ আরাধনা তে ব্যবসায় লাভ হবেই। গণেশ মন্ত্র

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

মেষ রাশির ব্যবসায়ী রাশিফল নভেম্বর মাস 2023

মেষ রাশির ব্যবসা

মেষ রাশিফল নভেম্বর মাস 2023

মেষ রাশিফল নভেম্বর মাস 2023

মেষ রাশির যারা ব্যবসায়ীরা আছেন। তাদের জন্য নভেম্বর মাস শুভ নয়। বিশেষ ব্যবসায় দেনা বাড়তে পারে। আপনার ঋণ নেওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বিভিন্ন ভাবে প্রতিযোগিতা বাড়বে। এবং সেই প্রতিযোগিতা আপনাকে অনেকটাই পিছিয়ে দেবে। এছাড়া শত্রুরাও অনেক বেশী সক্রিয় হয়ে উঠবে। সেটা খেয়াল রাখবেন।

আসলে আমি আপনাকে খুশি করার জন্য রাশিফল তৈরী করছি না। যেটা হতে পারে। সেটা আপনাকে জানানোর চেষ্টা করছি। যাতে আপনি সেই বুঝে সিন্ধান্ত নিতে পারেন।

বড় বিনিয়োগ এড়ে চলুন। মার্কেট টাকা ফেলে রাখবেন না। ধার দেবেন না। নতুন ব্যবসা শুরু করার জন্য নভেম্বর মাস আপনার জন্য ভালো নয়। যারা শেয়ার মার্কেটে বিনিয়োগ করেন। তারা সজাগ থাকুন।

মেষ রাশির চাকরি রাশিফল নভেম্বর মাস 2023

মেষ রাশি চাকরি 

মেষ রাশিফল নভেম্বর মাস 2023

মেষ রাশির যারা চাকরিজীবিরা আছেন। ব্যবসায়ীদের থেকে আপনাদের পরিস্থিতি অনেকটাই ভালো থাকবে। তবে কর্মক্ষেত্রে আপনাকে নিয়ে পলিটিকস্ হতে পারে। কাজের চাপ বাড়বে। ফলে পরিশ্রমও বাড়বে।

আপনি জানি না বূহস্পতি আপনার জন্মছকে শুভ স্থানে আছে না কি অশুভ স্থানে। এই মাসে ভাগ্যের সহযোগিতা আপনি পাবেন। ভাগ্য কতটা আপনাকে সাহায্য করবে। সেটা তো আপনার জন্মছকে দেখে বলতে হবে।

এই মাসে আয়ের থেকে ব্যয় বারবে। তাই আর্থিক পরিস্থিতির ভারসাম্য রক্ষা করতে হবে আপনাকে।

মেষ রাশিফল নভেম্বর মাস 2023

মেষ রাশির প্রেম নভেম্বর মাস 2023

মেষ রাশিফল নভেম্বর মাস 2023

যারা প্রেম সম্পর্কে জড়িয়ে আছেন। তাদের জন্য এই মাসের প্রথম ভাগ ভালো নয়। বিভিন্ন কারনে নিজেদের মধ্যে দূরত্ব তৈরী হবে। এই সুযোগটা অন্য কেউ নিয়ে নেবে। মাসের শেষ দিকটা আপনার জন্য ভালো থাকবে। বিশেষ করে প্রেম সম্পর্কের সমস্যাা গুলোর অবসান ঘটবে।

মেষ রাশির টোটকা

মেষ রাশিফল নভেম্বর মাস 2023

মেষ রাশির নভেম্বর মাসের টোটকা। স্নানের পরে সূর্যদেব কে অর্ঘ্য প্রদান করুন। শুক্র গ্রহের বীজ মন্ত্র পাঠ করুন। আর প্রতি শুক্রবার দেবাদিদেব মহাদেবের সামনে সন্ধ্যায় অবশ্যই কর্পূর জ্বলাবেন। মাছদের আহার প্রদান করুন। যদি আপনার জন্মছকে শুক্র নীচস্থ বা আপনি যদি মাঙ্গলিক হন। তাহলে নিজের ব্যক্তিগত জন্মছক বিচার করিয়ে প্রতিকার করিয়ে নেবেন। কারন রাশিফল সার্বিক গণণা। রাশি এক হলেই যে সকলের ভাগ্য ও পরিস্থিতি এক হয়! তা কিন্তু নয়!