Rashifal

মেষ রাশিফল ডিসেম্বর 2023

মেষ রাশিফল ডিসেম্বর মাস কেমন যাবে জেনে নিন বিস্তারিত 

মেষ রাশিফল ডিসেম্বর 2023 – মেষ রাশির ডিসেম্বর মাসের রাশিফল। মেষ রাশির মাসিক রাশিফল পড়ুন। যার শেষ ভালো তার সব ভালো! 2023 এর একদম শেষে চলে এসেছি। আর একটা মাস। তারপরেই 2024 নতুন বছর। 2023 ডিসেম্বর মাস মেষ রাশির কেমন যাবে! Mesh rashir kemon jabe!

মেষ রাশিফল ডিসেম্বর 2023

Mesh Rashifal December 2023 Bangla

ডিসেম্বর মাসের গ্রহের পরিস্থিতি মেষ রাশির  চাকরি ক্ষেত্রে কতটা সফলতা নিয়ে আসবে। ব্যবসায় কতটা উন্নতি হবে। ডিসেম্বর মাসে মেষ রাশির আর্থিক পরিস্থিতি কেমন থাকবে। আপনার বৈবাহিক জীবন, পারিবারিক পরিস্থিতি কেমন কাটবে! মেষ রাশির শরীর স্বাস্থ্য কেমন থাকবে! প্রেম সম্পর্ক ইত্যাদি বিষয় নিয়ে এই প্রবন্ধে আলোচনা করা হয়েছে। জেনে নিন ডিসেম্বর মাসে ভাগ্য আপনাকে কতটা সহযোগিতা করবে। ডিসেম্বর মাস মেষ রাশির কেমন যাবেন

বি. দ্র. – রাশিফলের এই প্রবন্ধে থাকছে মেষ রাশির ডিসেম্বর মাসের টোটকা। যদি এই টোটকা বা প্রতিকার সঠিক ভাবে নিজের কাজে ব্যবহার করতে পারেন। তাহলে ডিসেম্বর মাস আপনার আরো একটু ভালো কাটবে। 

Mesh rashir kemon jabe

মেষ রাশিফল ডিসেম্বর 2023

মেষ রাশিফল ডিসেম্বর 2023

 

মেষ রাশির শরীর স্বাস্থ্য ডিসেম্বর মাসে কেমন থাকবে ?

সার্বিক গণণার ভিত্তিতে বলা যেতে পারে, ডিসেম্বর মাসের 16 তারিখ পর্যন্ত প্রধানত পেটের সমস্যা, হজমের সমস্যায় কষ্ট থাকতে পারে। 

মেষ রাশির প্রেম সম্পর্ক ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

মেষ রাশিফল ডিসেম্বর 2023

Mesh Rashifal December 2023 Bangla

মেষ রাশির প্রেম সম্পর্ক এবং প্রেম সম্পর্কের সফলতা ইত্যাদি নির্ভর করছে রবির হাতে। রবি মেষ রাশির ক্ষেত্রে পঞ্চম ভাবের অধিপতি। রবির অবস্থান বিগত কয়েকমাস ধরে মেষ রাশির জাতক জাতিকাদের, বিশেষ করে যারা প্রেম সম্পর্কে জড়িয়ে আছেন।তাদের জন্য ভালো ফল বা শুভ প্রভাব দিতে পারছে না। 

বিভিন্ন কারনে নিজেদের মধ্যে মতানৈক্য, নিজেদের মধ্যে মতবিরোধ তৈরী হচ্ছে। যার ফলে প্রেম সম্পর্কে জটিলতা বাড়ছে। এখন প্রশ্ন হল আরো কতদিন এই ভাবে চলবে ? এই উত্তর হলো, ডিসেম্বর মাসের 16 তারিখের পরে রবির রাশি পরিবর্তন ধনু রাশিতে হবে। যা সার্বিক ভাবে মেষ রাশির প্রেম সম্পর্ককে শুভ প্রভাব দেবে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আসবে।

মেষ রাশির বিবাহিত জীবন ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

Mesh rashir kemon jabe

মেষ রাশির ক্ষেত্রে বিবাহিত জীবন, বিবাহিত জীবনের প্রেম সফলতা ইত্যাদি নির্ভর করছে, শুক্রের হাতে। শুক্র মেষ রাশির সাপেক্ষে সপ্তম ভাবের অধিপতি। মেষ রাশির বিবাহ এবং বিবাহিত জীবনের কারক গ্রহ হল শুক্র। 

25 শে ডিসেম্বর পর্যন্ত আপনাদের বৈবাহিক জীবন ভালো থাকবে। নিজেদের মধ্যে সুন্দর বোঝাপড়া তৈরী হবে। একে অন্যের প্রতি কেয়ারিং, দায়িত্ব ইত্যাদি বজায় থাকবে। আপনাদের বৈবাহিক জীবনের এই মেল বন্ধন আপনাদের মানসিক ও শারীরিক সুখ প্রদান করবে। 

মেষ রাশিফল ডিসেম্বর 2023 মাসিক রাশিফল

তবে মাসের শেষের দিকটা অর্থাৎ 25 তারিখের পর থেকে শুক্রের রাশি পরিবর্তন আপনাদের বৈবাহিক জীবনের জন্য ভালো নয়।

প্রবন্ধটির শেষে মেষ রাশির প্রতিকার নিয়ে আলোচনা করা হয়েছে। একবার দেখে নিন। জেনে নিন

আলোচনা করছি আরো কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে। আপনার চাকরি, আপনার ব্যবসা, আপনার আর্থিক পরিস্থিতি ডিসেম্বর মাসে কেমন থাকবে।

মেষ রাশির চাকরি পরিস্থিতি ডিসেম্বর মাসে কেমন থাকবে ?

মেষ রাশিফল ডিসেম্বর 2023

চাকরি, চাকরিতে সফলতা ইত্যাদি রয়েছে শনিদেবের হাতে। শনিদেব মেষ রাশির জন্য ( আপনার জন্য ) কর্মক্ষেত্রের অধিপতি। শনিদেবের অবস্থান শুভ। শনিদেব নিজের রাশিতে ( কুম্ভ – মূলত্রিকোণ ) অবস্থান করছে। মার্গী অবস্থায় আছে। আর আপনার ভাগ্যপতি বৃহস্পতি রয়েছে আপনার জন্ম রাশিতে ( মেষ রাশি )। সার্বিক যাবে গ্রহদের অবস্থান শুভ। ভাগ্যপতি ও কর্মপতির অবস্থান শুভ থাকায় আপনি সার্বিক ভাবে কর্মক্ষেত্রে শুভ ফল পাবেন। 

মেষ রাশির কর্মক্ষেত্রে সফলতা, কর্মক্ষেত্রে উন্নতি, কর্মক্ষেত্রে পদোন্নতি হবে। যারা নতুন চাকরি খুঁজছিলেন। তাদের জন্য এই সময় ভালো চকারি পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলোতে কিক্ল করে – 

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায় জেনে নিন

গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি কি ভাবে জেনে নিন

অর্থ লাভের সহজ মন্ত্র জেনে নিন

ঋণ থেকে মুক্তির টোটকা পড়ুন

নুন এর টোটকায় হবে সঙ্কট মুক্তি বিনামূল্যে প্রতিকার

বাড়ির জন্য বাস্তু টিপস্ Vastu Tips For Home in Bangla

 জন্ম রাশি ও রঙ । জন্ম রাশি অনুযায়ী আপনার কোন রঙ শুভ জেনে নিন

গ্রহ দোষ নিবারণের উপায় অব্যর্থ টোটকা

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

গণেশ আরাধনা তে ব্যবসায় লাভ হবেই। গণেশ মন্ত্র

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

তবে এই শুভ ফল আপনি কতটা পাবেন তা নির্ভর করছে, আপনার জন্মছকে গ্রহদের অবস্থান ও ডিগ্রীগত মানের ওপর। মনে রাখবেন রাশি এক হলেই যে সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক হয়। তা কিন্ত না ! তাই মেষ রাশির সকলের ভাগ্য ও পরিস্থিতি সমান থাকে না। আমি তো আপনার ব্যক্তিগত জন্মছকে গ্রহদের অবস্থান জানিনা। যদি ভাগ্যপতি বৃহস্পতি ও কর্মপতি শনিদেব শুভ স্থানে থাকে। তাহলে, অবশ্যই এই মাসে আপনি আপনার কর্মক্ষেত্রে শুভ ফল পাবেন।

Mesh rashir kemon jabe

মেষ রাশির ব্যবসায়ীদের ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

মেষ রাশিফল ডিসেম্বর 2023 মাসিক রাশিফল

যারা ব্যবসা করছেন। তাদের জন্য ভালো সময়। এই সময় ব্যবসায় উন্নতি হবে। এবং যারা নতুন ব্যবসা শুরু করতে চান। তাদের জন্য অতি শুভ সময়। তবে আমি বলবো, একবার নিজের জন্মছকে গ্রহদের অবস্থান ইত্যাদি দেখে নেবেন। আর্থিক পরিস্থিতি আপনার ভালো থাকবে। ব্যবসায়ীদের জন্য ডিসেম্বর মাস শুভ। কিন্তু আপনার ক্ষেত্রে কতটা শুভ কতটা অশুভ তা তো আপনার জন্মছকের ওপর নির্ভরশীল। 

মেষ রাশির ডিসেম্বর মাসের প্রতিকার

Mesh rashir kemon jabe

এই মাসে রাহু গ্রহের বীজ মন্ত্র জপ করুন। নিজের কাছে লাল রূমাল রাখুন। প্রতি মঙ্গলবার নিরামিষ আহার করুন। প্রতিদিন স্নান করে সূর্যদেব কে অর্ঘপ্রদান করুন। পুরুষেরা ডান হাতে এবং মহিলারা বাম হাতে লাল সূতো বা তাগা বাধতে পারেন। 

মেষ রাশিফল ডিসেম্বর 2023

Mesh Rashifal December 2023 Bangla

মনে রাখবেন, রাশিফল একটি সার্বিক গণণা। ভারতীয় বৈদিক জ্যোতিষ শাস্ত্র নির্ভর গ্রহদের গোচর অবস্থান গণণা দ্বারা এই রাশিফল উল্লেখ করা হয়েছে। রাশিফল একটি সার্বিক গণণা। রাশি একহলেও সকলের জন্মছকে গ্রহের অবস্থান এবং গ্রহের ডিগ্রীগত মান এক হয় না। তাইতো, সকলের রাশি এক হলেও ভাগ্য ও পরিস্থিতি এক হয় না। আপনার ব্যক্তিগত রাশিফল জানতে 70444 52555 এই নম্বরে যোগাযোগ করুন। তারানাথ তান্ত্রিক আপনাকে জ্যোতিষ পরামর্শ প্রদান করবেন। মেষ রাশিফল ডিসেম্বর 2023