Rashifal

বৃষ রাশিফল ডিসেম্বর 2023 মাসিক রাশিফল

বৃষ রাশিফল ডিসেম্বর মাস কেমন যাবে জেনে নিন বিস্তারিত

বৃষ রাশিফল ডিসেম্বর 2023বৃষ রাশির ডিসেম্বর মাসের রাশিফল। বৃষ রাশির মাসিক রাশিফল পড়ুন। যার শেষ ভালো তার সব ভালো! 2023 এর একদম শেষে চলে এসেছি। আর একটা মাস। তারপরেই 2024 নতুন বছর। 2023 ডিসেম্বর মাস বৃষ রাশির কেমন যাবে!

বৃষ রাশিফল ডিসেম্বর 2023

Brish Rashifal December 2023 Bangla

ডিসেম্বর মাসের গ্রহের পরিস্থিতি বৃষ রাশির  চাকরি ক্ষেত্রে কতটা সফলতা নিয়ে আসবে। ব্যবসায় কতটা উন্নতি হবে। ডিসেম্বর মাসে বৃষ রাশির আর্থিক পরিস্থিতি কেমন থাকবে। আপনার বৈবাহিক জীবন, পারিবারিক পরিস্থিতি কেমন কাটবে! বৃষ রাশির শরীর স্বাস্থ্য কেমন থাকবে! প্রেম সম্পর্ক ইত্যাদি বিষয় নিয়ে এই প্রবন্ধে আলোচনা করা হয়েছে। জেনে নিন ডিসেম্বর মাসে ভাগ্য আপনাকে কতটা সহযোগিতা করবে। ডিসেম্বর মাস বৃষ রাশির কেমন যাবেন

বি. দ্র. – রাশিফলের এই প্রবন্ধে থাকছে বৃষ রাশির ডিসেম্বর মাসের টোটকা। যদি এই টোটকা বা প্রতিকার সঠিক ভাবে নিজের কাজে ব্যবহার করতে পারেন। তাহলে ডিসেম্বর মাস আপনার আরো একটু ভালো কাটবে। 

বৃষ রাশিফল ডিসেম্বর 2023

 

বৃষ রাশিফল ডিসেম্বর 2023 মাসিক রাশিফল

বৃষ রাশির শরীর স্বাস্থ্য ডিসেম্বর মাসে কেমন থাকবে ?

Brish Rashifal December 2023 Bangla

সার্বিক গণণার ভিত্তিতে বলা যেতে পারে, আপনার রাশির অধিপতি শুক্র। নিজের রাশিতে তুলা রাাশিতেই অবস্থান করবে। জ্যোতিষ মতে শুক্র বৃষ ও তুলা রাশির অধিপতি। ডিসেম্বর মাসে শুক্রের অবস্থান শুভ। তবে যেহেতু বুধ অষ্টমে ধনু রাশিতে অবস্থান করছে। তাই এই মাসে পেটের সমস্যা, পেট সম্বন্ধীয় কোনো সমস্যা, হজমের সমস্যা ইত্যাদিতে কষ্ট পেতে পারেন। প্রচুর পরিমানে জল পান করুন। তৈলাক্ত আহার এবং বিশেষ করে বাইরের জাঙ্ক ফুড Avoid করুন।

বৃষ রাশির প্রেম সম্পর্ক ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

Brish Rashifal December 2023 Bangla

বৃষ রাশিফল ডিসেম্বর 2023

বৃষ রাশির প্রেম সম্পর্ক এবং প্রেম সম্পর্কের সফলতা ইত্যাদি নির্ভর করছে বুধের হাতে। আর বুধ এই মাসে অষ্টম ভাবে ধনু রাশিতে অবস্থান করছে। জ্যোতিষ শাস্ত্র মতে, ষষ্ট, অষ্টম এবং দ্বাদশ ভাব জন্মছকে শুভ নয়। তাই বুধের অবস্থান। আপনার প্রেম সম্পর্কে অহেতুক সমস্যা তৈরী করবে। নিজেদের মধ্যে বিভিন্ন কারনে মতানৈক্য, মতোবিরোধ তৈরী হবে। ছোটো ছোটো বিষয় আপনাদের সম্পর্কের মধ্যে সমস্যা তৈরী করবে। যার ফলে নিজেদের মধ্যে মানসিক ও শারীরিক দুরত্ব বাড়বে।

বৃষ রাশির বিবাহিত জীবন ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

বৃষ রাশির ক্ষেত্রে বিবাহিত জীবন, বিবাহিত জীবনের সফলতা ইত্যাদি নির্ভর করছে মঙ্গলের হাতে। ডিসেম্বর মাসে মঙ্গলের অবস্থান শুভ। সার্বিক ভাবে বৈবাহিক জীবন এই মাসে ভালোই কাটবে। নিজেদের মতে সুন্দর বোঝাপরা তৈরী হবে। একে অন্যকে সময় দেবেন।

বৃষ রাশিফল ডিসেম্বর 2023 মাসিক রাশিফল

বৈবাহিক জীবনে পুরানো সমস্যার সমাধান হবে। এই মাসে পারিবারিক কিছু গুরুত্বপূর্ণ সিন্ধান্ত গ্রহণ করতে পারেন। তবে সন্তান নেওয়ার পরিকল্পনার জন্য এই মাস আপনাদের জন্য শুভ হবে না। বিশেষ করে যারা গর্ভবতী মায়েরা আছেন। তাদের জন্যেও ডিসেম্বর মাস বিশেষ ভাবে সর্তক থাকা প্রয়োজন।  

যারা বৃষ রাশির জাতক / জাতিকারা বিবাহের পরিকল্পনা করছেন। তাদের জন্য ডিসেম্বর মাস ভালো সময়। বিবাহের যোগাযোগব তৈরী হবে।

 

প্রবন্ধটির শেষে বৃষ রাশির প্রতিকার নিয়ে আলোচনা করা হয়েছে। একবার দেখে নিন। জেনে নিন

আলোচনা করছি আরো কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে। আপনার চাকরি, আপনার ব্যবসা, আপনার আর্থিক পরিস্থিতি ডিসেম্বর মাসে কেমন থাকবে।

বৃষ রাশির চাকরি পরিস্থিতি ডিসেম্বর মাসে কেমন থাকবে ?

বৃষ রাশিফল ডিসেম্বর 2023

Brish Rashifal December 2023 Bangla

আপনার ভাগ্যের অধিপতি শনিদেব এবং কর্মের অধিপতিও শনিদেব। এই মাসে শনিদেবের অবস্থান শুভ। এবং আগামী 2025 সালের মার্চ মাাস পর্যন্ত শনিদেব আপনার কর্মস্থানে নিজের রাশিতেই অবস্থান করবে।

গ্রহের অবস্থান অনুযায়ী বৃষ রাশির চাকরিজীবিদের কর্মক্ষেত্র নিয়ে ভালো সময়। আপনাদের এই মাসে চাকরিক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। তাছাড়া নিজের কর্মদক্ষতা এবং অভিজ্ঞতা দ্বারা আপনি অফিসে উচ্চ আধিকারিকদের মন জয় করতে পারবেন। এবং সফলতার দিকে এগিয়ে যাবেন। যারা  নতুন চাকরি বা একটু বেটার চাকরি চাইছিলেন। তারা এই মাসে চেষ্টা করতে পারেন। নিরাশ হবেন না। এককথায় বৃষ রাশির কর্মক্ষেত্র চাকরি ক্ষেত্র ডিসেম্বর মাসে ভালো থাকবে।

বৃষ রাশিফল ডিসেম্বর 2023 মাসিক রাশিফল

এটা কিন্তু সার্বিক গণণা। মনে রাখবেন রাশি একহলেই যে সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক নয়। তাই বৃষ রাশির সকলের ভাগ্য ও পরিস্থিতি সময় হয় না। আমি আপনার ব্যক্তিগত জন্মছকে গ্রহের অবস্থান জানিনা।

তবে এটা নিশ্চিত বৃষ রাশির ডিসেম্বর মাসে কর্মক্ষেত্র ভালোই থাকবে। একবার আপনার জন্য ছকে শনিদেবের অবস্থান দেখে নিন। যদি শনিদেব নীচস্থ বা অশুভ থাকে। তাহলে আপনার জন্য এই শুভ ফলের তারতম্য ঘটতে পারে।

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলোতে কিক্ল করে – 

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায় জেনে নিন

গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি কি ভাবে জেনে নিন

অর্থ লাভের সহজ মন্ত্র জেনে নিন

ঋণ থেকে মুক্তির টোটকা পড়ুন

নুন এর টোটকায় হবে সঙ্কট মুক্তি বিনামূল্যে প্রতিকার

বাড়ির জন্য বাস্তু টিপস্ Vastu Tips For Home in Bangla

 জন্ম রাশি ও রঙ । জন্ম রাশি অনুযায়ী আপনার কোন রঙ শুভ জেনে নিন

গ্রহ দোষ নিবারণের উপায় অব্যর্থ টোটকা

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

গণেশ আরাধনা তে ব্যবসায় লাভ হবেই। গণেশ মন্ত্র

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

বৃষ রাশির ব্যবসায়ীদের ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

যারা ব্যবসা করছেন তাদের জন্য ডিসেম্বর মাস ভালো সময়। নতুন ব্যবসার যদি পরিকল্পনা করে থাকেন। তাহলে ডিসেম্বর মাসকে কাজে লাগাতে পারেন। এক কথায় বলতে গেলে, ডিসেম্বর মাসে বৃষ রাশির ব্যবসায়ীদের ব্যবসা ভালো চলবে। আর্থিক উন্নতি হবে। ব্যবসায় যোগাযোগ বাড়বে। ব্যবসায় সফলতা পাবেন।

আপনি কি কোনো বড় বিনিয়োগ করতে চাইছেন? তাহলে একবার নিজের জন্মছক বিচার করে নেবেন। একটু আগেই বলছিলাম, রাশি এক হলেই সকলের ভাগ্য ও পরিস্থিতি সমান হয়। প্রত্যেকের জন্মছকে গ্রহদের অবস্থান আলাদা। তাই জন্মছক বিচারা করে। সেই ভাবে পরামর্শ নিয়ে সফলতার দিকে এগিয়ে চলুন।

বৃষ রাশির ডিসেম্বর মাসের প্রতিকার

এই মাসে গণেশজীকে প্রতি বুধবার দুর্বা অর্পণ করুন। প্রতিদিন বুধ ও শুক্রের বীজ মন্ত্র  জপ করুন।  

বৃষ রাশিফল ডিসেম্বর 2023

Brish Rashifal December 2023 Bangla

মনে রাখবেন, রাশিফল একটি সার্বিক গণণা। ভারতীয় বৈদিক জ্যোতিষ শাস্ত্র নির্ভর গ্রহদের গোচর অবস্থান গণণা দ্বারা এই রাশিফল উল্লেখ করা হয়েছে। রাশিফল একটি সার্বিক গণণা। রাশি একহলেও সকলের জন্মছকে গ্রহের অবস্থান এবং গ্রহের ডিগ্রীগত মান এক হয় না। তাইতো, সকলের রাশি এক হলেও ভাগ্য ও পরিস্থিতি এক হয় না। আপনার ব্যক্তিগত রাশিফল জানতে 70444 52555 এই নম্বরে যোগাযোগ করুন। তারানাথ তান্ত্রিক আপনাকে জ্যোতিষ পরামর্শ প্রদান করবেন। বৃষ রাশিফল ডিসেম্বর 2023