Rashifal

কর্কট রাশিফল নভেম্বর মাস 2023

কর্কট রাশির নভেম্বর মাস কেমন যাবে

কর্কট রাশিফল নভেম্বর মাস 2023 রাশিফলের এই প্রবন্ধে আপনার চাকরি, ব্যবসা, অর্থনৈতিক পরিস্থিতি, বিবাহিত জীবন, প্রেম ভালোবাসার সম্পর্ক, আপনার শরীর স্বাস্থ্য নিয়ে আলোচনা করবো। খুটিনাটি বিভিন্ন বিষয় তুলে ধরার চেষ্টা করবো। আর যেটা মিস করবেন না। সেটা হল কর্কট রাশির নভেম্বর মাসের টোটকা।

কর্কট রাশিফল নভেম্বর মাস 2023

কর্কট রাশির বিবাহিত জীবন নভেম্বর মাস 2023

কর্কট রাশির বিবাহ

কর্কট রাশিফল নভেম্বর মাস 2023

কর্কট রাশিফল নভেম্বর মাস 2023

আচ্ছা এটা জানেন তো,আপনার রাশির অধিপতি হল বুধ। এবং বৃহস্পতি হাতে আছে আপনার বৈবাহিক জীবন, বৈবাহিক জীবনের সফলতা।

রাশিফলের সার্বিক গণণা এবং গ্রহদের বর্তমান পরিস্থিতি অনুযায়ী এই মাসে আপনার বৈবাহিক জীবন ভালো মন্দ মিশিয়ে চলবে। বৈবাহিক জীবনে মিশ্র ফলাফল থাকবে।

নভেম্বর মাসের প্রথম দিকটা সমস্যা দিয়ে শুরু হলেও মাসের শেষ ভাগটা আপনাদের বৈবাহিক জীবনকে ভালো ফল দেবে। আপনার রাশির অধিপতি বুধ এবং আপনার বৈবাহিক জীবনের কারক গ্রহ বৃহস্পতির অবস্থান শুভ। রাশি চক্রে গ্রহের অবস্থান অনুযায়ী বৈবাহিক জীবনে নিজেদের মধ্যে সম্পর্কের উন্নতি হবে।পুরানো সমস্যা গুলোর অবসান হবে। আগের থেকে ভালো হবে।

কতটা ভালো তাতো নির্ভর করছে, আপনার জন্মছকে বুধ ও বৃহস্পতির অবস্থান ও ডিগ্রীগত মানের ওপর। একবার আপনার জন্মছকে গ্রহের অবস্থান ইত্যাদি দেখে নেবেন।

যারা অবিবাহিতরা রয়েছে তাদের বিবাহের কথাবার্তা এগোতে পারে।

কর্কট রাশিফল নভেম্বর মাস 2023

কর্কট রাশির নভেম্বর মাস শরীর স্বাস্থ্য কেমন থাকবে

এটা জানেন তো আপনার রাশির অধিপতি গ্রহ হল  চন্দ্র। এবং আপনি বর্তমানে শনিদেবের ঢাইয়ার দ্বারা প্রভাবিত। নভেম্বরের ৪ তারিখের  শনিদের বক্রী থেকে মার্গী হবেন। যে সমস্ত কর্কট রাশির জাতক এবং জাতিকারা কয়েক সময় ধরে পায়ের ব্যাথা বা  বিভিন্ন কারণে শারীরিক ব্যাথা বেদনায় কষ্ট পাচ্ছিলেন তাদের ক্ষেত্রে ক্রমশ এই ধরনের সমস্যার সমাধান ঘটবে। সার্বিকভাবে মানসিক অস্থিরতা চলতে থাকবে। 

কিন্তু দেখুন আমি তো জানিনা, আপনার জন্মছকে শনিদেবের অবস্থান এবং ডিগ্রীগত মান। যদি শনিদেব আপনার জন্মছকে নীচস্থ বা অশুভ স্থানে আছে। তাদের ক্ষেত্রে বিষয়টা আরো একটু জটিল। আমি প্রতিকার নিয়ে আলোচনা করেছি। একবার শুনে নেবেন জেনে নেবেন হয়তো আপনার কাজে আসতে।

 

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলোতে কিক্ল করে – 

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায় জেনে নিন

গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি কি ভাবে জেনে নিন

অর্থ লাভের সহজ মন্ত্র জেনে নিন

ঋণ থেকে মুক্তির টোটকা পড়ুন

নুন এর টোটকায় হবে সঙ্কট মুক্তি বিনামূল্যে প্রতিকার

বাড়ির জন্য বাস্তু টিপস্ Vastu Tips For Home in Bangla

জন্ম রাশি ও রঙ । জন্ম রাশি অনুযায়ী আপনার কোন রঙ শুভ জেনে নিন

গ্রহ দোষ নিবারণের উপায় অব্যর্থ টোটকা

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

গণেশ আরাধনা তে ব্যবসায় লাভ হবেই। গণেশ মন্ত্র

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

কর্কট রাশির ব্যবসায়ী রাশিফল নভেম্বর মাস 2023

কর্কট রাশির ব্যবসা

কর্কট রাশিফল নভেম্বর মাস 2023

যারা ব্যবসা করছেন, তাদের জন্য নভেম্বর মাস মিশ্র সময়। ভালো মন্দ মিশিয়ে চলবে। তবে আগের থেকে পরিস্থিতির উন্নতি হবে। যদি নতুন ব্যবসা বা নতুন কোনো পরিকল্পনা নিজের কাজে লাগাতে চান। তাহলে সেই ক্ষেত্রে একবার নিজের জন্মছক বিচার করিয়ে নিয়ে। তবেই সিন্ধান্ত গ্রহণ করবেন। কর্কট রাশির ব্যবসায়ীদের জন্য পরিস্থিতি এবং সময় ওতোটা ভালো নয়। পরিশ্রমের সাথে সাথে মানসিক অস্থিরতাও বাড়বে। 

কর্কট রাশিফল নভেম্বর মাস 2023

কর্কট রাশির চাকরি রাশিফল নভেম্বর মাস 2023

কর্কট রাশি চাকরি 

কর্কট রাশিফল নভেম্বর মাস 2023

এখন একটা প্রশ্ন মনে আসতেই পারে, যে এই মাসে ভাগ্য আপনাকে কতটা সহযোগিতা করবে। আপনার ভাগ্যপতি হলেন বূহস্পতি। বূহস্পতি নভেম্বর মাস থেকে রাহুর কবল থেকে মুক্ত। তবে আপনার ব্যক্তিগত জন্মছক নিয়ে বলতে পারবো না। কারন, আপনার ব্যক্তিগত জন্মছক আমার জানা নেই। 

সার্বিক ভাবে কর্কট রাশি অনুযায়ী, বূহস্পতির অবস্থান শুভ। কিন্তু রাহু বূহস্পতি গুরুচন্ডাল যোগের অবসান নভেম্বর মাসে শেষ হলেও। রাহু অবস্থান থাকবে আপনার ভাগ্যস্থানে মীন রাশিতে।

 

সার্বিক ভাবে ভাগ্য এবং ভাগ্যপতি বূহস্পতি আপনাকে সহযোগিতা করবে। আর্থিক দিক থেকে উন্নতি করবে। দৈনন্দিন জীবন যাত্রা আগের থেকে ভালো করার চেষ্টা করবে। 

বিশেষ করে কর্মক্ষেত্রে চাকরি ক্ষেত্রে অনেকটাই শুভ পরিবর্তন আসবে। বিভিন্ন কারনে যদি আপনার কর্মক্ষেত্রে সমস্যা বা জটিলতা তৈরী হয় থাকে। তাহলে নভেম্বর মাস আপনার জন্য এই সমস্যা গুলো কে সমাধান করবে। গ্রহের অবস্থান সেই অর্থে কর্মক্ষেত্রে শুভ প্রভাব দেবে। মনের মতো চাকরি, চাকরিতে উন্নতি, চাকরিতে সফলতা তৈরী হবে। নিজের কর্ম দক্ষতা ও অভিজ্ঞতাকে সাথে নিয়ে এগিয়ে চলুন। পরিস্থিতির শুভ পরিবর্তন হবে। প্রোমোশন হওয়ার সম্ভাবনা তৈরী হবে।

কর্কট রাশির প্রেম নভেম্বর মাস 2023

কর্কট রাশিফল নভেম্বর মাস 2023

প্রেম সম্পর্ক এই মাসেও বিভিন্ন সময় ভালো মন্দ মিশিয়ে চলবে। এবার যদি প্রশ্ন করেন। কখন ভালো আর কখন মন্দ। তাহলে বলবো, মাসের প্রথম ভাগটা ভালোর থেকে মন্দটা বেশী হবে। বিভিন্ন ভাবে নিজেদের মধ্যে বোঝাপড়া নিয়ে একটা সমস্যা বা মনোমালিন্য তৈরী হবে। আর 16ই নভেম্বরের পরে অর্থাৎ মঙ্গলের রাশি পরিবর্তন বূশ্চিক রাশিতে মঙ্গল গ্রহের প্রবেশ এবং অবস্থান। আপনার প্রেম সম্পর্ককে অনেকটাই ভালো করবে। আসলে শনিদেবের ঢাইয়া চলছে তো, মানসিক অস্থিরতার যার প্রধান কারন। সেই ক্ষেত্রে ভালোর ফলাফলটা অনেকের ক্ষেত্রে কম বেশি থাকবে। আর একটা কথা। যাদের প্রেম সম্পর্কের মধ্যে দীর্ঘদিনের একটা ব্যবধান বা দূরত্ব তৈরী হয়েছিল। তাদের ক্ষেত্রে সম্পর্কে পুর্ণগঠন হওয়ার সম্ভাবনা বাড়িয়ে দেবে।

কর্কট রাশির টোটকা

কর্কট রাশিফল নভেম্বর মাস 2023

কর্কট রাশির নভেম্বর মাসের টোটকা। চন্দ্র, রাহু ও শনিদেবের বীজ মন্ত্র জপ করবেন। শনিদেব ও চন্দ্র গ্রহের বীজ মন্ত্র রাতে জপ করবেন। দিনের বেলায় নয়। আর প্রতি বূহস্পতি বার নিজের সাধ্য মতো মা তারার পূজা নিবেদন করবেন। মন্দিরে লাল জবার ফুল, লাল জবা ফুলের মালা তারা মা কে অর্পন করবেন। পাখিদের উদ্দেশ্যে অবশ্যই আহার প্রদান করতে ভুলবেন না।