Astrology

কুম্ভ রাশিফল ডিসেম্বর 2023

কুম্ভ রাশিফল ডিসেম্বর মাস কেমন যাবে জেনে নিন বিস্তারিত

কুম্ভ রাশিফল ডিসেম্বর 2023 – কুম্ভ রাশির ডিসেম্বর মাসের রাশিফল। কুম্ভ রাশির মাসিক রাশিফল পড়ুন। যার শেষ ভালো তার সব ভালো! 2023 এর একদম শেষে চলে এসেছি। আর একটা মাস। তারপরেই 2024 নতুন বছর। 2023 ডিসেম্বর মাস কুম্ভ রাশির কেমন যাবে! Kumbha rashir kemon jabe!

কুম্ভ রাশিফল ডিসেম্বর 2023

Kumbha Rashifal December 2023 Bangla

ডিসেম্বর মাসের গ্রহের পরিস্থিতি কুম্ভ রাশির  চাকরি ক্ষেত্রে কতটা সফলতা নিয়ে আসবে। ব্যবসায় কতটা উন্নতি হবে। ডিসেম্বর মাসে কুম্ভ রাশির আর্থিক পরিস্থিতি কেমন থাকবে। আপনার বৈবাহিক জীবন, পারিবারিক পরিস্থিতি কেমন কাটবে! কুম্ভ রাশির শরীর স্বাস্থ্য কেমন থাকবে! প্রেম সম্পর্ক ইত্যাদি বিষয় নিয়ে এই প্রবন্ধে আলোচনা করা হয়েছে। জেনে নিন ডিসেম্বর মাসে ভাগ্য আপনাকে কতটা সহযোগিতা করবে। ডিসেম্বর মাস কুম্ভ রাশির কেমন যাবেন

বি. দ্র. – রাশিফলের এই প্রবন্ধে থাকছে কুম্ভ রাশির ডিসেম্বর মাসের টোটকা। যদি এই টোটকা বা প্রতিকার সঠিক ভাবে নিজের কাজে ব্যবহার করতে পারেন। তাহলে ডিসেম্বর মাস আপনার আরো একটু ভালো কাটবে। 

Kumbha rashir kemon jabe

কুম্ভ রাশিফল ডিসেম্বর 2023

কুম্ভ রাশির শরীর স্বাস্থ্য ডিসেম্বর মাসে কেমন থাকবে ?

কুম্ভ রাশিফল ডিসেম্বর 2023

আপনার জন্ম রাশির অধিপতি শনিদেব। বর্তমানে শনিদেব অবস্থান করছে কুম্ভ রাশিতে নিজের রাশিতে। আপনার জন্ম রাশিতে। 30 বছর পরে শনিদেবের এই অবস্থান আপনার জন্য শুভ। তবে যেহেতু রাহু আপনার দ্বিতীয় ভাবে অবস্থান করছে তাই দাঁত সম্বন্ধীয় কোনো সমস্যায় আপনি কষ্ট পেতে পারেন।

কুম্ভ রাশির প্রেম সম্পর্ক ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

কুম্ভ রাশিফল ডিসেম্বর 2023

Kumbha Rashifal December 2023 Bangla

প্রেম সম্পর্ক, প্রেম সম্পর্কের সফলতা কেমন হবে ইত্যাদি নির্ভর করছে জন্মছকের পঞ্চম ভাব এবং পঞ্চম ভাবের অধিপতির হাতে।

কুম্ভ রাশির প্রেম সম্পর্ক এবং প্রেম সম্পর্কের সফলতা ইত্যাদি রয়েছে মিথুন রাশি এবং বুধ গ্রহের অধিপতি শুক্রের হাতে।

বুধের অবস্থান এই মাসে শুভ। আপনার একাদশ স্থানে অবস্থান করছে। এবং আপনার পঞ্চম ভাব কে প্রভাবিত করছে। এই মাসে আপনার প্রেম সম্পর্ক ভালো যাবে। এক দিকে সাড়ে সাতি চলছে। বিগত মাস গুলোতে আপনাদের প্রেম সম্পর্ক নিয়ে যে সকল সমস্যা ছিল তার সমাধান হবে। বলা যেতে পারে বছরের সেটায় আপনাদের প্রেম সম্পর্ক ভালো থাকবে। জটিলতা কমবে। একে অপরকে নিয়ে কেয়ারিং থাকবে। নিজেদের সম্পর্ককে এই সময় আরো মজবুত করার চেষ্টা করুন।

কুম্ভ রাশির বিবাহিত জীবন ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

Kumbha rashir kemon jabe

বিবাহ এবংবিবাহিত জীবন নির্ভর করে সপ্তম ভাব এবং সপ্তম ভাবের অধিপতির ওপর।

আপনার ক্ষেত্রে বিবাহ এবং বিবাহিত জীবনের সফলতা রয়েছে সিংহ রাশি এবং সিংহ রাশির অধিপতি রবির হাতে। আর এই সময় আপনি শনিদেবের সাড়ে সাতি দ্বারা পীড়িত।

আপনার জীবন সাথী এই মাসে কাজ নিয়ে ব্যস্ত থাকবে। কাজের জন্য সেই ভাবে হয়তো পরিবারকে খুব একটা সময় দিতে পারবে না। এই নিয়ে আপনাদের মধ্যে মতানৈক্য তৈরী হবে। জটিলতা তৈরী হবে। নিজেদের মধ্যে জেদ বাড়বে। মতভেদ তৈরী হবে। তবে সব কিছুর মধ্যে পরিস্থিতি স্বাভাবিক রাখার চেষ্টা করুন।

আর যদি আপনাদের জন্মছকে রবি নীচস্থ থাকে তাহলে বৈবাহিক জীবনে জটিলতা বাড়বে। একবার জন্মছকে রবির অবস্থান দেখে নেবেন।

মনে রাখবেন রাশি এক হলেই যে সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক হয় তা নয় কিন্ত। তাই কুম্ভ রাশির সকলের ভাগ্য ও পরিস্থিতি সমান হয় না।

প্রবন্ধটির শেষে কুম্ভ রাশির প্রতিকার নিয়ে আলোচনা করা হয়েছে। একবার দেখে নিন। জেনে নিন

কুম্ভ রাশিফল ডিসেম্বর 2023

আলোচনা করছি আরো কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে। আপনার চাকরি, আপনার ব্যবসা, আপনার আর্থিক পরিস্থিতি ডিসেম্বর মাসে কেমন থাকবে।

কুম্ভ রাশির চাকরি পরিস্থিতি ডিসেম্বর মাসে কেমন থাকবে ?

কুম্ভ রাশিফল ডিসেম্বর 2023

আপনার ভাগ্যের অধিপতি শুক্র এবং কর্মের অধিপতি মঙ্গল। ভাগ্য এই মাসে আপনাকে সহযোগিতা করবে। কারন ভাগ্যপতি নিজের ঘরেই অবস্থান করছে।

আর কর্মপতিও নিজের ঘরেই আছে।

সুতরাং বছরের সেটায় ভাগ্য এবং কর্মের সহযোগিতা আপনি পাবেন।

তবে আমি যে দুটো গ্রহের কথা বলালাম। অর্থাৎ শুক্র এবং মঙ্গল যদি আপনার জন্মছকে শুভ স্থানে থাকে। তাহলে এই মাসে আপনি চুরান্ত সফলতা পাবেন।

চাকরি – যারা চাকরজীবিরা আছেন তাদের কর্মক্ষেত্রে সফলতা তৈরী হবে। প্রমোশনের সম্ভাবনা তৈরী হবে। টার্গেট এ্যাচিভ হবে। কাজ কর্মে গতি আসবে। আটকে থাকা কাজ গুলো এগোবে। এবং আপনি আপনার কর্ম দক্ষতা দিয়ে উচ্চ আধিকারিকদের মন জয় করবেন। যারা নতুন চাকরি বা ভালো চাকরির সন্ধান করছিলেন। তাদের মনের ইচ্ছাপূরণ হবে।

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলোতে কিক্ল করে – 

Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায় জেনে নিন

গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি কি ভাবে জেনে নিন

অর্থ লাভের সহজ মন্ত্র জেনে নিন

ঋণ থেকে মুক্তির টোটকা পড়ুন

নুন এর টোটকায় হবে সঙ্কট মুক্তি বিনামূল্যে প্রতিকার

বাড়ির জন্য বাস্তু টিপস্ Vastu Tips For Home in Bangla

 জন্ম রাশি ও রঙ । জন্ম রাশি অনুযায়ী আপনার কোন রঙ শুভ জেনে নিন

গ্রহ দোষ নিবারণের উপায় অব্যর্থ টোটকা

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

গণেশ আরাধনা তে ব্যবসায় লাভ হবেই। গণেশ মন্ত্র

Vashikaran Tips সাতটি বশীকরণের টোটকা

Kumbha rashir kemon jabe

কুম্ভ রাশির ব্যবসায়ীদের ডিসেম্বর মাসে কেমন কাটবে ?

কুম্ভ রাশিফল ডিসেম্বর 2023

চাকরিজীবিদের মতো ব্যবসায়ীদের পরিস্থিতি শুভ থাকবে। তবে এই মাসে আপনার ব্যবসায় প্রতিযোগিতা বাড়বে। কোনো পরিকল্পনা ব্যবসায় নিযুক্ত করতে চাইলে। কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে নেবেন।

ব্যবসায় আরো বেশি মনযোগী হতে হবে। মনে রাখবেন, সঠিক সিন্ধান্ত এবং পরিশ্রম আপনার সফলতার মূল চাবি কাঠি।

কুম্ভ রাশির ডিসেম্বর মাসের প্রতিকার

Kumbha rashir kemon jabe

শনিদেবের বীজ মন্ত্র জপ করুন। প্রতিদিন স্নানের পরে হনুমান চল্লীশা পাঠ করুন। এবং পাখিদের উদ্দেশ্যে আহার দান করুন। শনিদেবের মন্দিরে প্রতি শনিদেব সরষের তেলে কালো তিল মিশিয়ে দান করুন।

মকর রাশিফল ডিসেম্বর 2023

Kumbha Rashifal December 2023 Bangla

মনে রাখবেন, রাশিফল একটি সার্বিক গণণা। ভারতীয় বৈদিক জ্যোতিষ শাস্ত্র নির্ভর গ্রহদের গোচর অবস্থান গণণা দ্বারা এই রাশিফল উল্লেখ করা হয়েছে। রাশিফল একটি সার্বিক গণণা। রাশি একহলেও সকলের জন্মছকে গ্রহের অবস্থান এবং গ্রহের ডিগ্রীগত মান এক হয় না। তাইতো, সকলের রাশি এক হলেও ভাগ্য ও পরিস্থিতি এক হয় না। আপনার ব্যক্তিগত রাশিফল জানতে 70444 52555 এই নম্বরে যোগাযোগ করুন। তারানাথ তান্ত্রিক আপনাকে জ্যোতিষ পরামর্শ প্রদান করবেন। কুম্ভ রাশিফল ডিসেম্বর 2023