Rashifal

September Brisha Rashifal Bangla 2024 তারানাথ তান্ত্রিক

যদি এমন হতো, আপনি জীবনে যা চাইছেন! আপনার মনের সব ইচ্ছা গুলো পূরণ হয়ে যাচ্ছে! বাড়ি গাড়ি টাকা পয়সা মোটা অঙ্কের ব্যাঙ্ক ব্যালেন্স আরো অনেক কিছু! তাহলে কেমন হতো! খুব কম মানুষ আছেন যাদের মনের ইচ্ছা গুলো পূরণ হয়ে যায়। আপনার ক্ষেত্রে কি ঘটতে চলেছে! আলোচনা করছি সেপ্টেম্বর মাসের রাশিফলের এই প্রবন্ধে।

September Brisha Rashifal Bangla 2024 সেপ্টেম্বর মাসের বৃষ রাশির রাশিফল। সেপ্টেম্বর মাস বৃষ রাশির কেমন যাবে। জানতে পারবেন এই ভিডিও থেকে। সেপ্টেম্বর মাসে বৃষ রাশির কোন কোন ক্ষেত্রে শুভ পরিবর্তন আসবে ? সেপ্টেম্বর মাসে আপনার মনের ইচ্ছা গুলো কতটা পূরণ হবে! কোন কোন ক্ষেত্রে আপনাকে সাবধান থাকতে হবে। আপনি যে প্রশ্নের উত্তর গুলো খুঁজছেন আশা করি এই ভিডিওতে পেয়ে যাবেন। আপনার চাকরি ব্যবসা আর্থিক পরিস্থিতি সেপ্টেম্বর মাসে কেমন থাকবে। আপনার বিবাহিত জীবন প্রেম ভালোবাসা আপনার শরীর স্বাস্থ্য প্রতিটি বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা।আপনার শুভ রং আপনার লাকি নম্বর ইত্যাদি।

শুধু রাশিফল নয়, থাকছে বৃষ রাশির জন্য কয়েকটি বিশেষ উপায়, টোটকা, প্রতিকার, টিপস্। আপনার জন্য সেপ্টেম্বর মাসের যে প্রতিকার ও টোটকা নিয়ে আলোচনা করবো। যদি সঠিক ভাবে নিজের কাজে লাগাতে পারেন। তাহলে সেপ্টেম্বর মাস আপনার আরো একটু ভালো কাটবে।

September Brisha Rashifal Bangla 2024

September Brisha Rashifal Bangla 2024 তারানাথ তান্ত্রিক

বৃষ রাশির সেপ্টেম্বর মাসের রাশিফল

সেপ্টেম্বর মাসের বৃষ রাশির রাশিফল

প্রথমে আলোচনা করবো আপনারা শরীর স্বাস্থ্য নিয়ে। বৃষ রাশির মানুষদের সেপ্টেম্বর মাসে শরীর স্বাস্থ্য কেমন থাকবে?

বৃষ রাশির অধিপতি শুক্র। 18 তারিখ পর্যন্ত অবস্থান করবে কন্যা রাশিতে অপনার পঞ্চম ভাবে। 18 তারিখের পরে রাশি পরিবর্তন করে চলে যাবে তুলা রাশিতে ষষ্ঠ ভাবে। 18 তারিখের আগে এবং 18 তারিখের পরে শুক্রের কোনো অবস্থানই আপনার শরীর স্বাস্থ্যের জন্য শুভ নয়। কারন 18 তারিখের আগে শুক্র কন্যা রাশি নীচস্থ অবস্থায় থাকবে। তারপরে চলে আসবে ষষ্ঠ ভাবে। অনেকে বলবেন, শুক্র তো 18 তারিখের পরে নিজের রাশিতেই অবস্থান করবে। কথা টা ঠিক। কিন্তু এই তুলা রাশি বৃষ রাশির সাপেক্ষে ষষ্ঠ ভাব। রোগ, ঋণ, শত্রুতা, প্রতিযোগিতায় পরাজয়ের স্থান।

যদি শুক্র আপনার জন্মছকে শুভ স্থানে আছে। তাহলে 18 তারিখের পরে শারীরিক ভাবে আপনার উন্নতি হবে। কিন্তু যাদের জন্মছকে শুক্র পীড়িত বা অশুভ অবস্থায় আছে। তাদের ক্ষেত্রে সারা মাসই শরীর ও স্বাস্থ্য নিয়ে সচেতন ও সর্তক থাকতে হবে।

September Brisha Rashifal Bangla 2024 তারানাথ তান্ত্রিক

মনে রাখবেন, রাশি বা লগ্ন এক হলেই যে সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক হয়! তা কিন্তু নয়। তাই তুলা রাশির সকলের ভাগ্য ও পরিস্থিতি আলাদা।

আলোচনা করবো আপনারা চাকরি ব্যবসা অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে। সেপ্টেম্বর মাসে আপনার চাকরি, আপনার ব্যবসা কেমন থাকবে? অর্থনৈতিক পরিস্থিতি আপনাকে কতটা মজবুত করবে!

বৃষ রাশির সেপ্টেম্বর মাসের রাশিফল

সেপ্টেম্বর মাসের বৃষ রাশির রাশিফল

September Brisha Rashifal Bangla 2024 তারানাথ তান্ত্রিক

বৃষ রাশির যারা চাকরিজীবীদের সেপ্টেম্বর মাস কেমন যাবে?

বৃষ রাশির চাকরি কেমন হবে, চাকরিতে সফলতা এবং চাকরি সংক্রান্ত নানা প্রশ্নের উত্তর প্রধানত নির্ভর করে কুম্ভ রাশি ও কুম্ভ রাশির অধিপতি শনিদেবের ওপর। মনে রাখবেন, শনিদেব শুধু মাত্র আপনার কর্মপতি অধিপতি নয়। আপনার ভাগ্যের চাবিকাটিও রয়েছে শনিদেবের হাতে।

আরো পড়ুন নিজের লিঙ্ক গুলো থেকে টোটকা ও টিপস্ জেনে নিন।

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

সমস্যার সমাধান হবেই হবে অব্যর্থ এই তিনটে টোটকায়

অর্থলাভের চমৎকারী টোটকা

শনিদেব বর্তমানে বক্রী অবস্থায় রয়েছে। এই বক্রী অবস্থা আপনার জন্য বৃষ রাশির চাকরিজীবিদের জন্য শুভ। ভাগ্য ও কর্ম আপনার পক্ষেই থাকবে। ভাগ্য ও কর্মের যৌথ সহযোগিতা আপনি পাবেন। কর্মক্ষেত্রে আপনার পরিকল্পনা গুলো এই সময় কাজে আসবে। আপনার দক্ষতা, আপনার অভিজ্ঞতা আপনাকে কর্মক্ষেত্রে সফলতার দিকে অনেকটাই এগিয়ে নিয়ে যাবে। হঠাৎ করে কর্মক্ষেত্রে প্রোমোশন আসতে পারে। রাহু আপনাকে হঠাৎ করে আর্থিক উন্নতিও দেবে। ভালো চাকরি মনের মতো চাকরির জন্য যারা অপেক্ষায় ছিলেন। তারাও নিরাশ হবেন না। তবে মনে রাখবেন এই সময় কোনো কিছু তাড়াহুরো করে করার দরকার নেই। ধীরে পদক্ষেপ ফেলুন। এতে লাভ আপনারই হবে। আর একটা কথা কর্মক্ষেত্রে আগে যে সকল চ্যালঞ্জ আপনার সামনে আসছিল। তারও অবসান হবে।

বৃষ রাশির সেপ্টেম্বর মাসের রাশিফল

সেপ্টেম্বর মাসের বৃষ রাশির রাশিফল

বৃষ রাশির যারা ব্যবসায়ীদের সেপ্টেম্বর মাস কেমন যাবে?

ব্যবসায় কতটা সফলতা লাভ হবে, ব্যবসা কেমন চলবে ইত্যাদি না না প্রশ্নের উত্তর নির্ভর করছে বৃশ্চিক রাশি এবং বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গলের হাতে। দেখবেন বৃষ রাশির মানুষদের যারা ব্যবসা করছেন তাদের যদি জন্ম ছকে মঙ্গল যদি শুভ অবস্থায় থাকে এবং বৃশ্চিক রাশিতে যদি কোনো অশুভ গ্রহের প্রভাব না থাকো। তাদের ব্যবসা খুব ভালো চলে। কিন্তু জন্ম ছকে যদি মঙ্গল অশুভ বা পীড়িত বা নীচস্থ অবস্থায় থাকে। এবং বৃশ্চিক রাশিতে যদি কোনো অশুভ গ্রহের প্রভাব থাকে। তাহলে সেই সব বৃষ রাশির মানুষদের ব্যবসা ভালো চলে না।

September Brisha Rashifal Bangla 2024 তারানাথ তান্ত্রিক

বৃষ রাশির সেপ্টেম্বর মাসের রাশিফল কি বলছে?

প্রথমত যারা শেয়ার বা বিনিয়োগ সংক্রান্ত ব্যবসা করছেন, তাদের জন্য সেপ্টেম্বর খারাপ নয়। ব্যবসায়ীদের জন্য এই মাসটা অনেক ভালো এবং তাৎপর্য পূর্ণ। অনেক ব্যবসায়ীদের কাছে সারা বছরের ব্যবসা এবং পূজোর একটা মার্কেট বা ব্যবসা অনেক গুরুত্বপূর্ণ। এই সময় আপনি নিজের পরিকল্পনা গুলো কে নিজের ব্যবসার কাজে লাগাতে পারেন। ব্যবসায়ীক পরিস্থিতি আপনার জন্য শুভ। শুধু একটা কথা মাথায় রাখবেন, সঠিক সিন্ধান্তই আপনাকে এই সময় এবং আগামী সময় গুলোতে ব্যবসায় এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। গ্রহের যা অবস্থান এবং ভাগ্যের সহযোহিতায় আপনি ব্যবসায় অগ্রগতি লাভ করবেন। সাথ আয় ও উন্নতি বাড়বে। মনে রাখবেন, কাথাবার্তা বলার সময় নিজের বাণী কে নিয়ন্ত্রন করুন। আর একটা কথা যারা বৈদেশিক সংস্থায় যুক্ত হয়ে, ব্যবসা করছেন, তাদের জন্য ভালো সময়। সময়টা কে নষ্ট হতে দেবেন না।

বৃষ রাশির সেপ্টেম্বর মাসের রাশিফল

সেপ্টেম্বর মাসের বৃষ রাশির রাশিফল

আলোচনা করবো বৃষ রাশির প্রেম ভালোবাসা বিবাহিত জীবন পরিবার এই সকল গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে।

মনে রাখবেন, বৃষ রাশির প্রেম সম্পর্ক প্রেম সম্পর্কের সফলতা কেমন হবে প্রধানত নির্ভর করে কন্যা রাশি এবং কন্যা রাশির অধিপতি গ্রহ বুধের হাতে। সুতরাং প্রেম সম্পর্ক ভালো হতে গেলে বুধের অবস্থান শুভ হওয়া উচিত এবং দেখতে হবে কন্যা রাশিতে যেন কোনে অশুভ গ্রহের প্রভাব না থাকে। দেখবেন যাদের জন্ম ছকে বুধ পীড়িত বা অশুভ বা নীচস্থ এবং যদি কন্যা রাশিতে কোনো অশুভ গ্রহের প্রভাব থাকে। তাহলে তাদের প্রেম সম্পর্ক ভালো হয় না। মিলিয়ে নেবেন।

September Brisha Rashifal Bangla 2024 তারানাথ তান্ত্রিক

বৃষ রাশির সেপ্টেম্বর মাসের রাশিফল কি বলছে?

সেপ্টেম্বর মাস বৃষ রাশির প্রেম সম্পর্কের জন্য ভালো নয়। কারন একটি দিকে বুধের অবস্থান কর্কট রাশিতে আর শুক্রের নীচস্থ অবস্থান কন্যা রাশিতে। প্রধানত আপনার প্রেম সম্পর্কের মধ্যে সমস্যা তৈরী করবে। আপনাদের প্রেম সম্পর্ক ওঠা নামার মধ্য দিয়ে যাবে। কখনো ভালো আবার কখনো মন্দ। মনে রাখবেন, ভালোর থেকে মন্দটাই বেশি হবে। প্রথমত, আপনার প্রিয়জনের শরীর স্বাস্থ্য নিয়ে আপনাকে সচেতন থাকতে হবে। আবার ওপর দিকে সম্পর্কের মধ্যে টানাপোড়েন, ভুল বোঝাবুঝি আপনার সম্পর্ককে খারাপ করবে। এই সময় আপনি আপনার প্রিয়জনের ব্যবহার আচরনের মধ্যে একটি পরিবর্তন লক্ষ্য করবে। আপনাকে আপনার প্রিয়জনের কিছু চাপ সহ্য করতে হবে। ভাবছেন কবে থেকে পরিস্থিতির শুভ পরিবর্তন হবে। তারিখটা লিখেনিন, 23 শে সেপ্টেম্বর। এই সময় থেকে পরিস্থিতির সার্বিক উন্নতি ও পরিবর্তন ঘটবে।

 

আলোচনা করছি, বৃষ রাশির বিবাহিত জীবন, পরিবার, পারিবারিক সম্পর্ক নিয়ে। বৃষ রাশির বিবাহিত জীবন কেমন হবে? বিবাহিত জীবনের সফলতা ইত্যাদি না না প্রশ্নের উত্তর নির্ভর করে প্রধানত, বৃশ্চিক রাশি এবং মঙ্গল গ্রহের হাতে। সুতরাং দেখবেন যাদের জন্ম ছকে মঙ্গল শুভ অবস্থায় আছে এবং বৃশ্চিক রাশিতে কোনো অশুভ গ্রহের প্রভাব নেই। সার্বিক ভাবে তাদের বিবাহিত জীবন ভালো যায়। এবং যাদের জন্ম ছকে মঙ্গল পীড়িত বা অশুভ বা নীচস্থ অবস্থায় আছে তাদের বৈবাহিক জীবন ভালো যায় না। মিলিয়ে নেবেন অবশ্যই।

September Brisha Rashifal Bangla 2024 তারানাথ তান্ত্রিক

বৃষ রাশির সেপ্টেম্বর মাসের রাশিফল কি বলছে?

সেপ্টেম্বর মাসে বৃষ রাশির বৈবাহিক জীবন মিশ্র অবস্থায় থাকবে। ভালো মন্দ মিশিয়ে চলবে। তবে এটা বলা যেতে পারে, মন্দের থেকে ভালোর পরিমান বেশীই থাকবে। নিজেদের মধ্যে সুন্দর একটা বোঝপড়া বৈবাহিক জীবন বা পারিবারিক জীবনকে অন্য মাত্রা এনে দেবে। স্বামী স্ত্রীর মধ্যে নিজেদের সম্পর্ক নিয়ে, পরিবার নিয় দায়িত্ব বোধ বজায় থাকবে। জীবন সাথীর সহযোগিতা আপনি পাবেন। তবে পারিবারিক ক্ষেত্রে গুলো আপনার স্ত্রীর হাতেই ছেড়ে দিন। মাসের শেষের দিকে পরিবারের জন্য খরচ বাড়বে।

September Brisha Rashifal Bangla 2024 তারানাথ তান্ত্রিক

আলোচনা করবো, এই রাশিফলের সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে। যার জন্য আপনি অপেক্ষা করে বসে আছেন। কি টোটক করবেন! । যদি সঠিক ভাবে করতে পারেন। তাহলে এই মাস কিছুটা হলেও আপনার জন্য ভালো যাবে।

প্রতি সোমবার শিব লিঙ্গে কপূর যুক্ত কাঁচা দূধ নিবেদন করুন। ওঁ নমঃ শিবায় মন্ত্র প্রতিদিন 108 মালা জপ করুন। রবিবার একটা কাচের গ্লাস বা বাটিতে তিন চামচ চিনি দিয়ে তাদের জল দিয়ে গুলে দিন। তারপর একটা পাতি লেবুকে পাতলা পাতলা করে কেটে ওই জলে দিয়ে দিন। এবার সেটা আপনার খাটের নিচে রেখে দিন।পর পর পাঁচ রবিবার ওটা একই নিয়মে চেঞ্জ করুন। দেখবেন খুব তাড়াতাড়ি আপনার অর্থ কষ্ট কেটে গিয়ে সফলতা আসতে শুরু করেছে।

বৃষ রাশির রাশিফল

বৃষ রাশির সেপ্টেম্বর মাসের রাশিফল September Brisha Rashifal Bangla 2024 তারানাথ তান্ত্রিক 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *