Free Astrology Remedy

শনিদেবের বক্রীর অবস্থার ফলাফল আপনার জন্য কেমন হবে

শনিদেবের বক্রীর অবস্থার ফলাফল 140 দিন আপনার রাশি অনুযায়ী কেমন ফল দেবে জেনে নিন

শনিদেবের বক্রীর অবস্থার ফলাফল – ( Saturn Retrograde 2023 Effect to All Moon Sign Result ) জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী শনিদেব সব থেকে ধীর গতির গ্রহ। আড়াই বছর পর রাশি পরিবর্তন করে। 17 জুন 2023 থেকে আগামী নভেম্বর মাসের চার তাররিখ পর্যন্ত শনিদেব কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় থাকছে। আপনার রাশি অনুযায়ী কেমন হবে জেনে নিন। কি কি পরিবর্তন আসতে চলেছে ? 

কি উপায় করলে নষ্ট হবে অশুভ প্রভাব জেনে নিন এই লিঙ্কটি ওপেন করে

Hanuman Jayanti কি উপায় করলে নষ্ট হবে অশুভ প্রভাব

বক্রী অবস্থা বলতে উল্টো চলা। গতি পথের বিপরীতে চলা।

মেষ রাশিফল শনিদেব আপনাকে কেমন ফল দেবে 

Saturn Retrograde 2023 Effect to Mesh 

শনিদেবের বক্রীর অবস্থার ফলাফল

শনিদেবের বক্রী অবস্থা মেষ রাশির জন্য কি কি প্রভাব দেবে। আপনার জন্য শনিদেবের বক্রী অবস্থা কতটা শুভ কতটা অশুভ! আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ? আর সাথে থাকছে বিশেষ কিছু উপায় টিপস্।

শনিদেবের বক্রীর অবস্থার ফলাফল আপনার জন্য কেমন হবে

শনিদেব আপনার কর্ম ও লাভের কারকগ্রহ। শনিদেবের হাতেই রয়েছে আপনার কর্ম, আয়, উন্নতি, সফলতা, প্রাপ্তি ইত্যাদি। আর শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে আপনার লাভের স্থানে অবস্থান করছে। কিন্তু 17ই জুন শনিদেব বক্রী হচ্ছে। শনিদেব কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় থাকবে নভেম্বর মাসের চার তারিখ পর্যন্ত। 140 দিন এই বক্রী অবস্থা চলবে।

শনিদেবের এই প্রভাব মেষ রাশির জাতকদের কর্মজীবনকে প্রভাবিত করতে চলেছে। আপনাকে আপনার কাজের জন্য অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। এবং আপনাকে স্বাভাবিকের চেয়ে বেশি অনেক বেশী পরিশ্রম করতে হবে। অনেক সময় এর ফলে আপনার মনের মধ্যে রোগ তৈরী হবে। সব থেকে গুরুত্বপূর্ণ হল, আপনার শরীর ও স্বাস্থ্য কে ঠিক রাখা। শারীরিক ক্লান্তি। মাানসিক উত্তেজনা আপনাকে সমস্যায় ফেলবে। আপনার কাজের পথে বাধা তৈরী করবে।

শনিদেব আপনার পরীক্ষা নেবে। ব্যবসায়িদের জন্য একটু ভালো ফল আসবে। আর্থিক উন্নতি হবে। ব্যবসায়ীর সমস্যার গুলোা কমবে। যারা বিবাহিত এবং প্রেম সম্পর্কে আছেন। তারা প্রিয়জনকে মনে আঘাত দিয়ে কোনো কথা বলবেন না।

মেষ রাশির মানুষদের জন্য প্রতিকার 

প্রতি মঙ্গলবার এবং শনিবার প্রবাহ মান জলে অথবা শিব লিঙ্গে অথবা শনিদেবের মন্দিরে কালো তিল দান করুন। শনিবার নিরামিষ আহার করুন। শনিবার ভুল করেও মদ্যপান করবেন না।

বৃষ রাশিফল শনিদেব আপনাকে কেমন ফল দেবে 

Saturn Retrograde 2023 Effect to Brisha

শনিদেবের বক্রীর অবস্থার ফলাফল

শনিদেবের বক্রী অবস্থা বৃষ রাশির জন্য কি কি প্রভাব দেবে। আপনার জন্য বক্রী অবস্থা কতটা শুভ কতটা অশুভ! আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ? আর সাথে থাকছে বিশেষ কিছু উপায় টিপস্।

শনিদেব আপনার ভাগ্য ও কর্মের কারকগ্রহ। আর শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে আপনার কর্মের স্থানে অবস্থান করছে। আপনার দশম স্থানে কুম্ভ রাশিতে। শনিদেবের হাতেই রয়েছে আপনার ভাগ্য ও কর্ম।

আপনার ক্ষেত্রে শনিদেব আপনার দশম ভাবে আপনার কর্ম ভাবে বক্রী হচ্ছে। আগামী 17ই জুন শনিদেব বক্রী হচ্ছে। শনিদেব কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় থাকবে নভেম্বর মাসের চার তারিখ পর্যন্ত। 140 দিন এই বক্রী অবস্থা চলবে।

Free Astrology Remedies Click Here 

আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ?

শনিদেবের এই প্রভাব বূষ রাশির জাতকদের কর্মজীবনকে প্রভাবিত করতে চলেছে। কাজ কর্মে পরিশ্রম বাড়বে। তারাহুরো বাড়বে। কাজের চাপ ও উত্তেজনা বাড়বে।

এই সময় চাকরি পরিবর্তন করার সিন্ধান্ত আপনার জন্য সঠিক হবে না। কাজ কর্ম কিছুটা বিলম্বিত হতে পাারে। আপনাকে এই  সময় আপনার পিতামাতার বিশেষ যত্ন নিতে হবে। আপনার দাম্পত্য জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে। তবে আর্থিক পরিস্থিতি ভালো থাকবে।

বৃষ রাশির মানুষদের জন্য প্রতিকার

প্রতি শনিবার সন্ধ্যায় অশ্বত্থ বা বট গাছের নিচে সরিষার তেলের প্রদীপ জ্বালাবেন। এবং ঐ গাছটি সাতবার প্রদক্ষিণ করবেন। শনিদেবের বীজ মন্ত্র জপ করুন সঠিক নিয়ম মেনে। মনে রাখবেন শনিদেবের বীজ মন্ত্র জপ করা উচিত সুর্যাস্তের পরে। দিনের বেলায় নয়। যারা অশ্বত্থ বা বট গাছের ক্রিয়াাটি করতে পারবেন না। তারা কি করবে ? তারা শনিবার নিরামিষ আহার করে শিবলিঙ্গে কালো তিল গঙ্গাজল সহযোগে অর্পন করবেন। শনিবার মদ্যপান নয়।

শনিদেবের বক্রীর অবস্থার ফলাফল আপনার জন্য কেমন হবে

মিথুন রাশিফল শনিদেব আপনাকে কেমন ফল দেবে 

Saturn Retrograde 2023 Effect to Mithun

শনিদেবের বক্রীর অবস্থার ফলাফল

শনিদেবের বক্রী অবস্থা মিথুন রাশির জন্য কি কি প্রভাব দেবে। আপনার জন্য বক্রী অবস্থা কতটা শুভ কতটা অশুভ! আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ? আর সাথে থাকছে বিশেষ কিছু উপায় টিপস্।

শনিদেব আপনার অষ্টম ও নবমভাবের কারকগ্রহ। আর শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে আপনার ভাগ্যস্থানে নবম ভাবে স্থানে অবস্থান করছে। এই শনিদেবের হাতে আছে আপনার ভাগ্য এবং বাধা বিপত্তি।

সুতরাং আপনার ক্ষেত্রে শনিদেব আপনার নবম ভাবে আপনার ভাগ্যস্থানে বক্রী হচ্ছে। আগামী 17ই জুন শনিদেব বক্রী হচ্ছে। শনিদেব কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় থাকবে নভেম্বর মাসের চার তারিখ পর্যন্ত। 140 দিন এই বক্রী অবস্থা চলবে।

আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ?

শনিদেবর আপনার মনের ইচ্ছাপূরণ করবে। কাছে বা দূরে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কাজকর্মের জন্য ভ্রমণ হবে। আর আপনার কাজকর্মের সফলতা শনিদেব আপনাকে এনে দেবে। এই বছর আপনি শনিদেবের ঢাইয়া থেকে মুক্ত হয়েছেন। আপনি নিজের কাজকর্মে অনেক বেশী অগ্রহী,সক্রিয় ও সিরিয়াস থাকবেন। এই সময় আপনার পরিকল্পনা গুলোকে বাস্তবে রূপান্তরিত করতে হবে।

আপনি আপনার কঠোর পরিশ্রম ও পরিকল্পনা দিয়ে আপনার ভবিষ্যৎ তৈরী করার সুযোগ পাবেন। মনে রাখবেন আপনি যত বেশি পরিশ্রম করবেন, তত বেশি সফলতা আপনি অর্জন করতে সক্ষম হবেন। যারা চাকরিতে বদলির জন্য অপেক্ষা করছিলেন তাদের জন্য ভালো সময়। আয় ও রোজগার বাড়বে। ব্যবসায়ীদের জন্য ভালো সময়। যদি আপনি ঋণ শোধ করার পরিকল্পনা করছেন। তাহলে আগামী সময়টা আপনার জন্য শুভ। তবে এই সময় আপনার বাবার শরীরে যত্ন নিন। কারন  এই সময় ওনার শারীর স্বাস্থ্য খারাপ হতে পারে।

মিথুন রাশির মানুষদের জন্য প্রতিকার 

প্রতিদিন বা শনিবার সূর্যাস্তের পরে শনিদেবের বীজমন্ত্র জপ করুন। মহাদেবের আরাধনা করুন। আর সফলতার দিকে এগিয়ে চলুন। জয় ভোলেনাথ।

কর্কট রাশিফল শনিদেব আপনাকে কেমন ফল দেবে 

Saturn Retrograde 2023 Effect to Karkat 

শনিদেবের বক্রীর অবস্থার ফলাফল

শনিদেবের বক্রী অবস্থা কর্কট রাশির জন্য কি কি প্রভাব দেবে। আপনার জন্য বক্রী অবস্থা কতটা শুভ কতটা অশুভ! আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ? আর সাথে থাকছে বিশেষ কিছু উপায় টিপস্।

 

শনিদেব আপনার সপ্তম ও অষ্টম ভাবের কারক গ্রহ। আর শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে আপনার অষ্টম ভাবে স্থানে অবস্থান করছে। এই শনিদেবের হাতে আছে আপনার বাধা বিপত্তি ও বিবাহিত জীবন।

আশা করি আপনি মানে কর্কট রাশির মানুষেরা জানেন যে বর্তমানে আপনি শনিদেবের ঢাইয়া দ্বারা প্রভাবিত।  

আপনার ক্ষেত্রে শনিদেব আপনার অষ্টম ভাবে বক্রী হচ্ছে।  17ই জুন শনিদেব বক্রী হচ্ছে। শনিদেব কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় থাকবে নভেম্বর মাসের চার তারিখ পর্যন্ত। 140 দিন এই বক্রী অবস্থা চলবে।

আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ?

কর্মক্ষেত্রে কর্কট রাশির মানুষদের প্রতিযোগিতা বাড়বে। কেবলমাত্র আপনার পরিশ্রম ও একাগ্রতা আপনাকে সফলতা এনে দেবে। কোনো ভাবেই নিজের লক্ষ্য থেকে বিচলিত হবেন না। এই সময় আপনি অনেক ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। মনে রাখবেন মানসিক চাপ ও কঠোর পরিশ্রম এই সময় আপনার ছায়া সঙ্গী। একদিকে মানসিক চাপ ও অপর দিকে কঠোর পরিশ্রম। কেবলমাত্র পজেটিভ অনুঘটক হল আপনার ইচ্ছা ও একাগ্রতা। তাহলেই সমস্যা গুলো থেকে মুক্তি পাবেন। হঠাৎ আর্থিক লাভ হবে। প্রেম ভালোবাসার সম্পর্ক, বিবাহিত জীবন,লেখাপড়া এই বিষয় গুলো ওঠানামার মধ্যে দিয়ে অতিবাহিত হবে।

চাকরিজীবিরা অফিস পলিটিকস্ এড়িয়ে চলুন। শুভ পরিবর্তন আসতে চলেছে।

কর্কট রাশির মানুষদের জন্য শনিদেবের প্রতিকার 

প্রতিদিন বা শনিবার সূর্যাস্তের পরে শনিদেবের বীজমন্ত্র জপ করুন। সোমবার ও শনিবার মহাদেবের আরাধনা করুন। আর সফলতার দিকে এগিয়ে চলুন। সারা দিন মনে মনে ওঁ নমঃ শিবায় মন্ত্র জপ করুন।

সিংহ রাশিফল শনিদেব আপনাকে কেমন ফল দেবে 

Saturn Retrograde 2023 Effect to Singh

শনিদেবের বক্রীর অবস্থার ফলাফল

শনিদেবের বক্রী অবস্থা সিংহ রাশির জন্য কি কি প্রভাব দেবে। আপনার জন্য বক্রী অবস্থা কতটা শুভ কতটা অশুভ! আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ? আর সাথে থাকছে বিশেষ কিছু উপায় টিপস্।

শনিদেব আপনার ষষ্ঠ ও সপ্তম ভাবের কারক গ্রহ। আর শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে আপনার সপ্তম ভাবে স্থানে অবস্থান করছে। এই শনিদেবের হাতে আছে আপনার বিবাহিত জীবন, ব্যবসা ও রোগ ঋণ শত্রু প্রতিযোগিতা।

আপনার ক্ষেত্রে শনিদেব আপনার সপ্তম ভাবে বক্রী হচ্ছে। আগামী 17ই জুন শনিদেব বক্রী হচ্ছে। শনিদেব কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় থাকবে নভেম্বর মাসের চার তারিখ পর্যন্ত। 140 দিন এই বক্রী অবস্থা চলবে।

আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ?

সিংহ রাশির মানুষদের বিবাহাতি জীবন আগের থেকে ভালো কাটবে। জীবন সাথীর সমর্থন ও সহযোগিতা আপনি পাবেন। যারা নতুন ব্যবসা শুরু করতে চাইছেন তারা এই সময়টাকে কাজে লাগাতে পারেন। আপনার কাজের দক্ষতা আপনাকে সাফল্য এনে দেবে। যারা অংশীদারি ব্যবসা করছেন তাদের জন্য ভালো সময়। ব্যবসায় নতুন পরিকল্পনা আপনাকে এই সময় সফলতা এনে দেবে। তবে শরীর স্বাস্থ্য নিয়ে একটু সর্তক থাকুন। সংসারে খরচ বাড়বে। পরিবারের সদস্যরা আপনার বা আপনার জীবনসাথীর বিরুদ্ধে যেতে পারে।

সিংহ রাশির মানুষদের জন্য শনিদেবের প্রতিকার 

প্রতিদিন বা শনিবার সূর্যাস্তের পরে শনিদেবের বীজমন্ত্র জপ করুন। রবিবার ও শনিবার মহাদেবের আরাধনা করুন। শিবলিঙ্গে গঙ্গাজল সহযোগে কালো তিল দান করুন।

শনিদেবের বক্রীর অবস্থার ফলাফল আপনার জন্য কেমন হবে

কন্যা রাশিফল শনিদেব আপনাকে কেমন ফল দেবে 

Saturn Retrograde 2023 Effect to Kanya 

শনিদেবের বক্রী অবস্থা কন্যা রাশির জন্য কি কি প্রভাব দেবে। আপনার জন্য বক্রী অবস্থা কতটা শুভ কতটা অশুভ! আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ? আর সাথে থাকছে বিশেষ কিছু উপায় টিপস্।

শনিদেব আপনার পঞ্চম ও ষষ্ঠ ভাবের কারক গ্রহ। আর শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে আপনার ষষ্ঠ ভাবে স্থানে অবস্থান করছে। এই শনিদেবের হাতে আছে আপনার লেখাাপড়া প্রেম ভালোবাসা সন্তান ও রোগ ঋণ শত্রু প্রতিযোগিতা।

আপনার ক্ষেত্রে শনিদেব আপনার ষষ্ঠ ভাবে 17ই জুন শনিদেব বক্রী হচ্ছে। শনিদেব কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় থাকবে নভেম্বর মাসের চার তারিখ পর্যন্ত। 140 দিন ।

আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ?

আপনি এই সময় প্রতিযোগিতায় সফল হবেন। আপনার শত্রু পরাজয় লাভ করতে। যারা বিভিন্ন ভাবে আপনাকে সমস্যা ফেল ছিল। আপনার সেই সকল শত্রুরা পরাজয় স্বীকার করবে। আপনি আপনার শত্রুদের পরাজিত করতে সক্ষম হবেন। যারা প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন। বা প্রতিযোগিতা মূলক পরীক্ষায় অংশগ্রহণ করবেন। তাদের জন্য আগামী 140 দিন ভালো সময়। এই সময় অর্থ অপচয় বন্ধ করুন। শনি দেব বক্রী চলা কালীন ঋণ গ্রহণ করা আপনাার জন্য বুদ্ধিমানের কাজ হবে না। বরং এই সময়ে আপনার ঋণ পরিশোধের দিকে মনোনিবেশ করা উচিত।

চাকরিজীবি ও ব্যবসায়ীদের জন্য শনিদেবের বক্রী অবস্থায় যথেষ্ঠ  শুভ ফল প্রদান করবে। চাকরিজীবিদের পরিস্থিতি আগের থেকে অনেক বেশী মজবুত হবে। আয় যেমন বাড়বে। তেমনই ব্যয় বাড়বে। ভাইবোনদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কাছে দূরে ভ্রমণের যোগ রয়েছে।  

কন্যা রাশির মানুষদের জন্য শনিদেবের প্রতিকার 

প্রতিদিন বা শনিবার সূর্যাস্তের পরে শনিদেবের বীজমন্ত্র জপ করুন। বুধবার ও শনিবার মহাদেবের আরাধনা করুন। শিবলিঙ্গে গঙ্গাজল সহযোগে কালো তিল দান করুন।

তুলা রাশিফল শনিদেব আপনাকে কেমন ফল দেবে 

Saturn Retrograde 2023 Effect to Tula

শনিদেবের বক্রী অবস্থা তুলা রাশির জন্য কি কি প্রভাব দেবে। আপনার জন্য বক্রী অবস্থা কতটা শুভ কতটা অশুভ! আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ? আর সাথে থাকছে বিশেষ কিছু উপায় টিপস্।

শনিদেব আপনার চতুর্থ এবং পঞ্চম ভাবের কারক গ্রহ। আর শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে আপনার পঞ্চম ভাবে অবস্থান করছে। এই শনিদেবের হাতে আছে আপনার লেখাাপড়া প্রেম ভালোবাসা সন্তান ও বাড়ি গাড়ি মা।

আপনার ক্ষেত্রে শনিদেব আপনার পঞ্চম ভাবে 17ই জুন শনিদেব বক্রী হচ্ছে। বক্রী অবস্থায় থাকবে নভেম্বর মাসের চার তারিখ পর্যন্ত 140 দিন ।

আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ?

বর্তমানে তুলা রাশির জাতক / জাতিকারা শনিদেবের ঢাইয়া থেকে মুক্ত। এই সময়টা তুলা রাশির বিদ্যার্থীদের লেখাপড়ার জন্য খুবই উল্লেখযোগ্য। পেখাপড়ায় প্রতিযোগিতা বাড়বে। যারা প্রেম সম্পর্কে জড়িয়ে আছেন। তাদের ক্ষেত্রে সফলতা আসবে। আপনারা ভালো সময় কাাটাতে পারবেন। নিজেদের মধ্যে সুন্দর বোঝাপড়া তৈরী হবে। সন্তানের ক্ষেত্রে ভালো সময়। মায়েরা যারা সন্তান সম্ভবা তাদের জন্য ভালো সময়। বৈবাহিক জীবন ভালোই কাটবে। শনিদেবের আর্শীবাদ আপনার বিবাহিত জীবনে থাকবে।

যারা বিবাহের পরিকল্পনা করছেন। তাদের জন্য আগামী 140 দিন ভালো সময়। এমনকি এই সময় Love Marriage এর যোগ রয়েছে। বিবাহিত জীবনেও প্রেম ভালোবাসা বূদ্ধি পাবে। আর্থিক লাভের পরিস্থিতি তৈরি হবে। হেতু আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে এবং আপনার ইচ্ছা পূরণের কারণে আপনি খুশি হবেন।

তুলা রাশির মানুষদের জন্য শনিদেবের প্রতিকার 

প্রতিদিন বা শনিবার সূর্যাস্তের পরে শনিদেবের বীজমন্ত্র জপ করুন। শুক্রবার ও শনিবার মহাদেবের আরাধনা করুন। শিবলিঙ্গে গঙ্গাজল সহযোগে কালো তিল দান করুন।

বৃশ্চিক রাশিফল শনিদেব আপনাকে কেমন ফল দেবে 

Saturn Retrograde 2023 Effect to Brischik 

শনিদেবের বক্রী অবস্থা বৃশ্চিক রাশির জন্য কি কি প্রভাব দেবে। আপনার জন্য বক্রী অবস্থা কতটা শুভ কতটা অশুভ! আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ? আর সাথে থাকছে বিশেষ কিছু উপায় টিপস্।

শনিদেব আপনার তৃতীয় এবং চতুর্থ ভাবের কারক গ্রহ। আর শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে আপনার চতুর্থ ভাবে অবস্থান করছে। আশা করি আপনি জানেন, বর্তমানে আপনি শনিদেবের ঢাইয়া দ্বারা পীড়িত।

আপনার ক্ষেত্রে শনিদেব আপনার চতুর্থ ভাবে 17ই জুন শনিদেব বক্রী হচ্ছে। বক্রী অবস্থায় থাকবে নভেম্বর মাসের চার তারিখ পর্যন্ত 140 দিন ।

আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ?

এই সময় বৃশ্চিক রাশির জাতক / জাতিকারাদের সাথে পারিবারিক দূরত্ব বাড়বে। বাড়িতে থেকে দূরে বা বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা তৈরী হবে। মায়ের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা থাকবে, তাই তার স্বাস্থ্যের যত্ন নিন।

ওপর দিকে এই সময়টি আপনাকে আপনার কর্মজীবনে সাফল্য দেবে এবং আপনি খুব কঠোর পরিশ্রম করবেন। কঠোর পরিশ্রম করেই আপনি কর্মজীবনে সফলতা অর্জন করতে পারবেন। তবে এই সময় নিজের শরীরের যত্ন গ্রহণ করুন। সম্পত্তি কেনা বেচার আগে ভালো করে দেখে নেবেন। গাড়ি নিয়ে বেশী দূরে যাওয়ার দরকার নেই।

বৃশ্চিক রাশির মানুষদের জন্য শনিদেবের প্রতিকার

প্রতিদিন বা শনিবার সূর্যাস্তের পরে শনিদেবের বীজমন্ত্র জপ করুন। মঙ্গল ও শনিবার মহাদেবের আরাধনা করুন। শিবলিঙ্গে গঙ্গাজল সহযোগে কালো তিল দান করুন।

শনিদেবের বক্রীর অবস্থার ফলাফল আপনার জন্য কেমন হবে

ধনু রাশিফল শনিদেব আপনাকে কেমন ফল দেবে

Saturn Retrograde 2023 Effect to Dhanu 

শনিদেবের বক্রী অবস্থা ধনু রাশির জন্য কি কি প্রভাব দেবে। আপনার জন্য বক্রী অবস্থা কতটা শুভ কতটা অশুভ! আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ? আর সাথে থাকছে বিশেষ কিছু উপায় টিপস্।

শনিদেব আপনার দ্বিতীয় এবং তৃতীয় ভাবের কারক গ্রহ। আর শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে আপনার তৃতীয় ভাবে অবস্থান করছে।  

আপনার ক্ষেত্রে শনিদেব আপনার তৃতীয় ভাবে 17ই জুন শনিদেব বক্রী হচ্ছে। বক্রী অবস্থায় থাকবে নভেম্বর মাসের চার তারিখ পর্যন্ত 140 দিন।

আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ?

এই সময় আপনার বন্ধু, প্রতিবেশী, আত্মীয় বা ভাইবোনই হোক না কেন, সবাই আপনাকে আপনার কাজে সাহায্য করবে। ঢাইয়া চলাকালীন শনিদেব আনাকে কিছু বাড়তি সুবিধা এনে দেবে। অফিসে আপনার সহকর্মীরাও আপনাকে পূর্ণ সমর্থন দেবে এবং তাদের কারণে বা তাদের সহযোগিতায় আপনি আপনার কর্মক্ষেত্রে একটি ভাল অবস্থান পেতে সক্ষম হবেন। শিক্ষার্থীরাও পড়াশোনায় ভালো ফলাফল করবে এবং তাদের কঠোর পরিশ্রম ভালো ফলাফলে পরিণত হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য আসবে। ব্যবসায় লাভ হবে। আপনার সন্তানের উন্নতির জন্য ভালো সময়।

ধনু রাশির মানুষদের জন্য শনিদেবের প্রতিকার

প্রতিদিন বা শনিবার সূর্যাস্তের পরে শনিদেবের বীজমন্ত্র জপ করুন। বূহস্পতির ও শনিবার মহাদেবের আরাধনা করুন। শিবলিঙ্গে গঙ্গাজল সহযোগে কালো তিল দান করুন।

মকর রাশিফল শনিদেব আপনাকে কেমন ফল দেবে

Saturn Retrograde 2023 Effect to Makar

শনিদেবের বক্রী অবস্থা মকর রাশির জন্য কি কি প্রভাব দেবে। আপনার জন্য বক্রী অবস্থা কতটা শুভ কতটা অশুভ! আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ? আর সাথে থাকছে বিশেষ কিছু উপায় টিপস্।

শনিদেব আপনার রাশি ও দ্বিতীয় ভাবের কারক গ্রহ। আর শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে আপনার দ্বিতীয় ভাবে অবস্থান করছে। আশা করি আপনি জানেন, বর্তমানে আপনি শনিদেবের সাড়েসাতি দ্বারা পীড়িত।

আপনার ক্ষেত্রে শনিদেব আপনার দ্বিতীয় ভাবে 17ই জুন শনিদেব বক্রী হচ্ছে। বক্রী অবস্থায় থাকবে নভেম্বর মাসের চার তারিখ পর্যন্ত 140 দিন।

শনিদেবের বক্রীর অবস্থার ফলাফল আপনার জন্য কেমন হবে

আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ?

এই সময়টি আপনার জন্য মিশ্র ফলাফল প্রদান করবে। পারিবারিক সমস্যা বা উত্তেজনা তৈরী হতে পারে। আপনি নিজের চেষ্টায় পারিবারিক সমস্যার সমাধান করবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। এতদিন ধরে আপনি যে পরিশ্রম করেছেন তার ফল আপনি এই সময় পাবেন। শনিদেব আপনাকে বঞ্চিত করবে না। যারা জমি, বাড়ি ইত্যাদি বেচা কেনার সাথে যুক্ত আছেন তাদের জন্য ভালো সময়। রাজনৈতিক ব্যক্তিদের জন্য শুভ সময়। যারা ব্যবসা করছেন তারা নিজেদের অভিজ্ঞতা কে কাজে লাগিয়ে বিনিয়োগ করুন। আর চাকরিজীবিদের কর্মক্ষেত্র ভালোই থাকবে। তবে পারিবারিক  ও বৈবাহিক পরিস্থিতি আপনাকে ঠান্ডা মাথায় নিয়ন্ত্রন করতে হবে।

মকর রাশির মানুষদের জন্য শনিদেবের প্রতিকার

প্রতিদিন বা শনিবার সূর্যাস্তের পরে শনিদেবের বীজমন্ত্র জপ করুন। শনিবার মহাদেবের আরাধনা করুন। শিবলিঙ্গে গঙ্গাজল সহযোগে কালো তিল দান করুন।

কুম্ভ রাশিফল শনিদেব আপনাকে কেমন ফল দেবে

Saturn Retrograde 2023 Effect to Kumbha

শনিদেবের বক্রী অবস্থা কুম্ভ রাশির জন্য কি কি প্রভাব দেবে। আপনার জন্য বক্রী অবস্থা কতটা শুভ কতটা অশুভ! আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ? আর সাথে থাকছে বিশেষ কিছু উপায় টিপস্।

শনিদেব আপনার প্রথম ও দ্বাদশ ভাবের কারক গ্রহ। আর শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে আপনার প্রথম ভাবে অবস্থান করছে। আশা করি আপনি জানেন, বর্তমানে আপনি শনিদেবের সাড়েসাতি দ্বারা পীড়িত।

আপনার ক্ষেত্রে শনিদেব আপনার প্রথম ভাবে 17ই জুন শনিদেব বক্রী হচ্ছে। বক্রী অবস্থায় থাকবে নভেম্বর মাসের চার তারিখ পর্যন্ত 140 দিন।

আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ?

এই সময় আপনি নিজের কাজে মনোনিবেশ করুন।আপনি এই সময় যত পরিশ্রম করবেন ঠিক ততই বিভিন্ন ক্ষেত্রে সফলতা পাবেন। এই সময়টা আপনার কর্মক্ষেত্রের জন্য ভালো সময়। ব্যবসায় উন্নতি হবে। যারা কোনো বৈদেশিক সংস্থার সাথে ব্যবসা করছেন। তাদের জন্য ভালো সময়। চাকরিতে প্রমোশন হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যে কাজ করবেন বা যে কাজ করছেন তাতে স্থিতিশীলতা বজায় থাকবে। ভাইবোনদের সহযোগিতা আপনার সাথে থাকবে। তবে বৈবাহিক জীবনে সমস্যা থাকবে। বিভিন্ন কারনে বৈবাহিক জীবনে মনোমালিন্য তৈরী হবে।

কুম্ভ রাশির মানুষদের জন্য শনিদেবের প্রতিকার

প্রতিদিন বা শনিবার সূর্যাস্তের পরে শনিদেবের বীজমন্ত্র জপ করুন। শনিবার মহাদেবের আরাধনা করুন। শিবলিঙ্গে গঙ্গাজল সহযোগে কালো তিল দান করুন।

মীন রাশিফল শনিদেব আপনাকে কেমন ফল দেবে

Saturn Retrograde 2023 Effect to Meen 

শনিদেবের বক্রী অবস্থা মীন রাশির জন্য কি কি প্রভাব দেবে। আপনার জন্য বক্রী অবস্থা কতটা শুভ কতটা অশুভ! আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ? আর সাথে থাকছে বিশেষ কিছু উপায় টিপস্।

শনিদেব আপনার দ্বাদশ ও একাদশ ভাবের কারক গ্রহ। আর শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে আপনার দ্বাদশ ভাবে অবস্থান করছে। আশা করি আপনি জানেন, বর্তমানে আপনি শনিদেবের সাড়েসাতি দ্বারা পীড়িত।

আপনার ক্ষেত্রে শনিদেব আপনার দ্বাদশ ভাবে 17ই জুন শনিদেব বক্রী হচ্ছে। বক্রী অবস্থায় থাকবে নভেম্বর মাসের চার তারিখ পর্যন্ত 140 দিন।

আপনার ক্ষেত্রে কি কি পরিবর্তন আসতে চলেছে ?

এই সময় আপনি নিজের শরীর স্বাস্থ্য নিয়ে সর্তক থাকুন। আপনার পায়ে ব্যথা, গোড়ালিতে ব্যথা বা পায়ে কোনো ধরনের আঘাত লাগতে পারে। পা মুচকে যেতে পারে। সর্তক থাকুন। এবং চোখ নিয়ে সর্তক থাকবেন। চোখের কোনো সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে। এবার অলসতা কে ত্যাগ করে কাজে মন দিন। ব্যবসায়ীদের আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা তৈরী হবে। এই সময় আপনার খরচ বাড়বে। মানসিক চাপ এড়িয়ে চলুন।

মীন রাশির মানুষদের জন্য শনিদেবের প্রতিকার

প্রতিদিন বা শনিবার সূর্যাস্তের পরে শনিদেবের বীজমন্ত্র জপ করুন। বূহস্পতিবার ও শনিবার মহাদেবের আরাধনা করুন। শিবলিঙ্গে গঙ্গাজল সহযোগে কালো তিল দান করুন।