Rashifal

মেষ রাশিফল অক্টোবর 2023 Mesh Rashifal October

মেষ রাশিফল অক্টোবর 2023 জেনে নিন মেষ রাশির অক্টোবর মাস কেমন যাবে 

মেষ রাশিফল অক্টোবর 2023 ঢাকের শব্দ বা মাননীয় বিরেন্দ্র কৃষ্ণ ভদ্রের এই কথা গুলো কানে আসলেই মনে হয়। পূজো এসে গেছে। মা আসছেন।আপনাকে এবং আপনার পরিবারের সকলকে জানাই শারদীয়া দূর্গা পূজার অভিনন্দন ও শুভেচ্ছা। অক্টোবরের কুড়ি তারিখ থেকে পূজা শুরু। পূজোর আগেই জেনে নিন মেষ রাশির অক্টোবর মাস কেমন যাবে। মেষ রাশিফল অক্টোবর 2023

মেষ রাশির মাসিক রাশিফল এবং সাথে কি কি থাকছে  !

থাকছে অক্টোবর মাসের বিশেষ টোটকা। থাকছে দুর্গা পূজার ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত প্রতিটি দিনের আলাদা করে টোটকা। কোন রঙের পোষাক আপনার জন্য শুভ ! ইত্যাদি

মেষ রাশির অক্টোবর মাসের রাশিফল। 

মেষ রাশিফল অক্টোবর 2023 Mesh Rashifal October

আগে জেনে নিন, আপনার শরীর স্বাস্থ্য মানে মেষ রাশির শরীর স্বাস্থ্য অক্টোম্বর মাসে কেমন যাবে ?

2023 Mesh Rashifal October – অক্টোবর মাসে মোট 6টা গ্রহ রাশি পরিবর্তন করবে। 1 তারিখে বুধ কন্যা আবার 19 তারিখে তুলায় চলে যাবে।2 তারিখে শুক্র সিংহ রাশিতে।3 তারিখে মঙ্গল তুলা রাশিতে। 18 তারিখে রবি তুলা রাশিতে। এখানে বলে রাখি রবি তুলা রাশিতে নীচস্থ অবস্থায় থাকে। আর জ্যোতিষ শাস্ত্র মতে নীচস্থ গ্রহ কোনো শুভ ফল দেয় না। আর 30 তারিখে রাহু মীনে এবং কেতু কন্যা রাশি চলে যাবে। দেড় বছর পরে রাহু ও কেতু রাশি পরিবর্তন করবে।

রাহু কেতুর রাশি পরিবর্তন মেষ রাাশির জন্য কেমন যাবে তা নিয়ে বিস্তারিত জানতে। নিচের লিঙ্কে কিক্ল করুন। 

রাহুর রাশি পরিবর্তন মেষ রাশির জন্য কতটা শুভ জেনে নিন এই লিঙ্কে কিক্ল করে

আর একটা কথা অক্টোবর মাসে 14 তারিখে হবে সূর্যগ্রহণ আর 29 তারিখে হবে চন্দ্র গ্রহণ।

রাশিফলটা গুরুত্বপূর্ণ। মন দিয়ে পড়ুন।

মেষ রাশির অক্টোবর মাস কেমন যাবে 

2023 Mesh Rashifal October – মেষ রাশির অধিপতি মঙ্গল। অবস্থান করছে ষষ্ঠ ভাবে। তিন তারিখে রাশি পরিবর্তন করে চলে আসবে তুলা রাশিতে। আর 18 তারিখে সাথে থাকবে নীচস্থ রবি। আবার 19 তারিখে বুধও চলে আসবে তুলা রাশিতে। আসলে বুধ মেষ রাশির অধিুতি মঙ্গলের জন্য শুভ নয়। আর শুরুতে বলে ছিলাম। নীচস্থ গ্রহ শুভ ফল দেয় না।

মেষ রাশিফল অক্টোবর 2023 Mesh Rashifal October

মেষ রাশির অক্টোবর মাসের রাশিফল। 

এই মাসে অবশ্যই মেষ রাশির মানুষেরা নিজেদের শরীর ও স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। শরীরের যে কোনো সমস্যাকে হালকা ভাবে নেবেন না।

মেষ রাশির অক্টোবর মাসের রাশিফল। 

এই মাসের 18 তারিখের পর থেকে বিদ্যার্থীদের লেখাপড়ায় সমস্যা আসবে।

যারা প্রেম সম্পর্কে জড়িয়ে আছেন। তাদের জন্য মাসের শেষের দিকটা অর্থাৎ 18 তারিখের পরের সময়টা ভালো নয়। এমনতেই সেপ্টেম্বরের শেষের দিক থেকে খুব একটা ভালো যাচ্ছে না। অক্টোবর মাসের 18 তারিখের পর থেকে সমস্যার মধ্যে আরো জটিলতা বাড়বে। বিভিন্ন কারন নিয়ে নিজেদের মধ্যে মতানৈক্য। Misunderstanding সম্পর্ককে নষ্ট করে দিতে পারে।

মেষ রাশির অক্টোবর মাস কেমন যাবে 

যারা বিবাহিত তাদের জন্য এই মাসের শেষের দিকে টা ভালো যাবে না। এই ক্ষেত্রেও বিভিন্ন বিষয় নিয়ে নিজেদের মধ্যে সমস্যা, Misunderstanding আপনাদের বৈবাহিক জীবন কে সমস্যায় ফেলতে পারে।

আর একটা বলা দরকার আছে। সেটা হল যারা প্রেমকে বিবাহে পরিনত করতে চাইছেন। অক্টোবর মাস আপনাদের জন্য। আপনাদের বৈবাহিক জীবনের ভবিষ্যতের জন্য ভালো নয়। অক্টোবর মাসটা বাদ দিয়ে করুন। আলোচনা করবো মেষ রাশির চাকরি, ব্যবসা, আর্থিক পরিস্থিতি অক্টোবর মাসে কেমন যাবে !

মেষ রাশিফল অক্টোবর 2023 Mesh Rashifal October

2023 Mesh Rashifal October – আপনার ভাগ্যের অধিপতি বৃহস্পতি। এবং কর্মের অধিপতি শনিদেব। আপনার জন্মরাশিতে অবস্থান করছে। এটা শুভ। তবে রাহুর সাথে অবস্থান করছে তো। বৃহস্পতি ও রাহুর একত্রে অবস্থান কে বলা হয় গুরু চন্ডাল দোষ বা যোগ। অক্টোবর মাসের 30 তারিখের পরে গুরু চন্ডাল দোষের অবসান হবে। রাহুর রাশি পরিবর্তন মেষ রাশির জন্য কতটা শুভ বা কতটা অশুভ ফল দেবে। জেনে নিন এই লিঙ্কে কিরে রাহুর রাশি পরিবর্তন মেষ রাশির জন্য কতটা শুভ জেনে নিন এই লিঙ্কে কিক্ল করে

 এই মাসেও ভাগ্য আপনাকে তেমন সহযোগিতা করতে পারবে না। নিজের প্রচেষ্টাকেই বেশি জোর দিতে হবে। কর্মক্ষেত্র এই মাসে স্বাভাবিক থাকবে। আগের থেকে ভালো হবে। কিন্তু একটু ধীর গতি থাকবে।  তবে নতুন চাকরি পাওয়ার ক্ষেত্রে যোগাযোগ তৈরী হবে। আমি বলবো, কর্মক্ষেত্রে নিজের অভিজ্ঞতা ও দক্ষতাকে কাজে লাগানোর চেষ্টা করুন।  ব্যবসায়ীদের জন্য মাসের প্রথমটা ভালোই যাবে। লেনদেন। কেনাকাটা ভালোই হবে। ব্যবসায় আর্থিক লাভ হবে। কিন্তু 18 তারিখের পর থেকে ব্যবসায় মিশ্র ফলাফল থাকবে।

মেষ রাশির অক্টোবর মাস কেমন যাবে 

প্রতিযোগিতায় পিছিয়ে পড়তে হবে। ভালো মন্দ মিশিয়ে চলবে।যদি প্রশ্ন হল কতটা ভালো আর কতটা মন্দ! তা কিন্তু নির্ভর করছে আপনার জন্মছকে গ্রহদের অবস্থান এবং ডিগ্রীগত মানের ওপর। আর আমি তো আপনার জন্মছকে গ্রহের অবস্থান জানিনা। মনে রাখবেন রাশি একহলেও সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক নয়। তাই মেষ রাশির সকলের ভাগ্য ও পরিস্থিতি এক হয় না!

আলোচনা করবো, মেষ রাশিফল অক্টোবর 2023 এর সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে।

মেষ রাশির অক্টোবর মাসের টোটকা।

কি করবেন কি করবেন না আর মেষ রাশির দুর্গা পূজার বিশেষ টিপস্।  মঙ্গল মেষ রাশির অধিপতি। লাল রঙ মেষ রাশির জন্য শুভ।

মেষ রাশির অক্টোবর মাসের রাশিফল। 

মেষ রাশির জাতক-জাতিকারা যদি মা দুর্গার উদ্দেশে লাল রঙের ফুল অর্পণ করেন তাহলে বিশেষ উপকার পাবেন।  লাল ফুল আতপ চাল সহ ( গুণে গুণে তিনটি আতপ চাল )। ফুলের মধ্যে দিয়ে তাতে রক্ত চন্দন মিশিয়ে নেবেন। তারপরে ওঁ হ্রীং দুং দুর্গা মাতা সহায় এই মন্ত্র মনে মনে পাঠ করবেন। যত বেশি এই মন্ত্র মনে মনে পাঠ করবেন। তত আপনারই ভালো।

2023 Mesh Rashifal October

তারপরে মা দুর্গার শ্রীচরণে বা ঘটে নিবেদন করবেন।  দুর্গায় পূজায় প্রতিদিন নিয়ম করে দুর্গা চল্লিশা পাঠ করতে ভুলবেন না। আর একটি সাদা কাগজে 108 বা 1008 বার ওঁ হ্রীং দুং দুর্গা মাতা সহায় বা ওঁ হ্রীং দুং দুর্গায়ৈ নমঃ এই মন্ত্র লাল কালি দিয়ে লিখে দশমীতে মা দুর্গায় শ্রীচরণে নিবেদন করুন। মনে মনে মনোকামনা জানাতে ভুলবেন না। অক্টোবর মাসে মঙ্গল বার নিরামিষ আহার করুন। লাল ফুল দিয়ে মা দুর্গার পূজা করুন। হনুমান চল্লিশা প্রতিদিন স্নান করে পাঠ করতে ভুলবেন না।