Astrology

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024 কেমন যাবে?

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024 – বৃষ রাশির ফেব্রুয়ারী মাস 2024 কেমন যাবে জেনে নিন বিস্তারিত। আপনার চাকরি, ব্যবসা, অর্থনৈতিক পরিস্থিতি, প্রেম ভালোবাসা। আপনার বিবাহিত জীবন। বৃষ রাশির শরীর স্বাস্থ্য ফেব্রুয়ারী মাসে কেমন থাকবে। 2024 ফেব্রুয়ারী মাস মাসিক রাশিফল। আর সাথে থাকছে বৃষ রাশির টোটকা। জেনে নিন বৃষ রাশির ফেব্রুয়ারী মাসের প্রতিকার। বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024, বৃষ 2024 ফেব্রুয়ারী রাশিফল, ফেব্রুয়ারী 2024 বৃষ রাশিফল, বৃষ রাশিফল।

বাড়িতে বসে কাজ করে করে টাকা রোজগার করতে আরো বিস্তারিত জানুন এই লিঙ্কে কিক্ল করে 

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024

ফেব্রুয়ারী মাস বৃষ রাশিফল চাকরিজীবিদের জন্য কতটা সফলতা নিয়ে আসবে?

বৃষ রাশিফল ফেব্রুয়ারী মাস ব্যবসায় কতটা উন্নতি আয়?

ফেব্রুয়ারী মাস বৃষ রাশিফল আর্থিক পরিস্থিতি কেমন থাকবে?

বৃষ রাশিফল প্রেম সম্পর্ক ফেব্রুয়ারী মাসের রাশিফল?

ফেব্রুয়ারী মাস বৃষ রাশিফল বৈবাহিক জীবন কেমন থাকবে?

ফেব্রুয়ারী মাস বৃষ রাশিফল শরীর স্বাস্থ্য কেমন থাকবে?

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024

মাসিক রাশিফল ​​2024 অনুসারে, এই মাসটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হতে পারে। রাশিচক্রের অধিপতি শুক্র, মঙ্গল সহ, মাসের শুরুতে আপনার অষ্টম ঘরে অবস্থান করে স্বাস্থ্য সমস্যার জন্ম দিতে পারে। অতিরিক্ত ভোগের প্রবণতাও আপনাকে অনেক সমস্যার শিকার করে তুলতে পারে। এতে আর্থিক ক্ষতির সম্ভাবনাও তৈরি হবে। তবে, অন্যদিকে, আপনার আর্থিক অবস্থাও ভাল থাকবে কারণ অন্যান্য গ্রহগুলি আপনাকে আর্থিকভাবে শক্তিশালী করবে। কর্মজীবনের জন্য সময় অনুকূল থাকবে তবে ব্যবসায় উত্থান-পতন স্পষ্টভাবে দেখা যাবে। এই মাসটি দাম্পত্য জীবনের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে, যদিও প্রেমের সম্পর্ক কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যেতে পারে।

ফেব্রুয়ারী 2024 বৃষ রাশিফল

বৃষ রাশির চাকরি রাশিফল ফেব্রুয়ারী মাস 2024

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024 – কর্মজীবনের দিক থেকে, এই মাসটি খুব কঠোর পরিশ্রমের হতে চলেছে কারণ দশম ঘরে আপনার নিজের রাশির শনি মহারাজ আপনাকে কঠোর পরিশ্রম করতে বাধ্য করবেন। আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে তবেই আপনি আপনার কর্মক্ষেত্রে ভাল সাফল্য পাবেন তবে এটি নিশ্চিত যে আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। ষষ্ঠ ঘরের অধিপতি শুক্র অষ্টম ঘরে মঙ্গল গ্রহের সাথে বিরাজ করছে যার কারণে আপনার বিরোধীরা আপনাকে কষ্ট দেওয়ার চেষ্টা করবে। কারো কথায় পাত্তা না দিয়ে নিজের কাজ করে যেতে হবে। 12 ফেব্রুয়ারি, শুক্র মকর রাশিতে আপনার নবম ঘরে প্রবেশ করবে এবং তারপরে আপনার জন্য শুভ কাকতালীয় ঘটনা ঘটবে। চাকরিতে আপনার পরিস্থিতি অনুকূল হতে শুরু করবে এবং আপনার কাজ আপনার ঊর্ধ্বতনদের কাছে দৃশ্যমান হবে।

বৃষ রাশির ব্যবসায় ফেব্রুয়ারী মাসে কেমন যাবে 2024

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024 – ব্যবসায়িকদের এই মাসে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। মাসের শুরুতে সপ্তম বাড়ির অধিপতি মঙ্গল অষ্টম ঘরে থাকবে, যার কারণে ব্যবসায়িক অংশীদারদের সাথে কিছু সমস্যা হতে পারে, তবে 5 তারিখে মঙ্গল নবম ঘরে চলে যাবে, যা আপনাকে ব্যবসায়িক ভ্রমণের সুযোগ দিন। দীর্ঘ ভ্রমণ আপনার ব্যবসার উন্নতির দিকে নিয়ে যেতে পারে, তাই সম্পূর্ণ প্রস্তুতি নিয়ে এই ভ্রমণগুলিতে যান। আপনি ভাল মানুষের সংস্পর্শে আসবেন এবং আপনার কাজের প্রতি আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা আপনাকে আপনার ব্যবসায় অগ্রগতি দেবে। আপনি ব্যবসায় কিছু বিশেষ জ্ঞানী ব্যক্তির কাছ থেকে সহায়তা পেতে পারেন।

 

বৃষ রাশির আর্থিক পরিস্থিতি ফেব্রুয়ারী মাসে কেমন থাকবে 2024

এই লিঙ্কে কিক্ল করে জেনে নিন আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024 – আমরা যদি আপনার আর্থিক অবস্থার দিকে তাকাই, তাহলে মাসের শুরুতে রাহু আপনার একাদশ ঘরে থাকবে এবং শনি দশম ঘরে থাকবে। এটি আপনাকে আর্থিকভাবে উন্নত করবে এবং আপনার আয় বৃদ্ধি পাবে। সপ্তম ঘরে মঙ্গল মহারাজের প্রভাবের কারণে চিন্তা না করে বিনিয়োগ করা আপনার জন্য ক্ষতিকর হবে। তবে এই মঙ্গলের কারণে আপনি কিছু গোপন সম্পত্তি পেতে পারেন। পৈতৃক সম্পত্তি কোনো বিবাদে জড়িয়ে পড়ার আশঙ্কাকে ভিত্তিহীন বলা যায় না। এর জন্য আপনাকে সচেষ্ট থাকতে হবে। শনি মহারাজের কৃপায়, আপনি যে কোনও স্থাবর সম্পত্তি তৈরি করতে পারেন বা আপনার পুরানো বাড়িটিকে আরও ভাল করার চেষ্টা করতে পারেন। চাকরিজীবীরা চাকরিতে ভালো আয়ের সুযোগ পাবেন।

বৃষ রাশির প্রেম বৈবাহিক জীবন ফেব্রুয়ারী মাসে কেমন যাবে 2024

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024 – আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন, তবে মাসের শুরু থেকে, কেতু মহারাজ আপনার পঞ্চম ঘরে উপস্থিত থেকে আপনার প্রেমের সম্পর্কে ফাটল তৈরি করতে পারেন। এটি এই কারণে যে আপনি আপনার প্রিয়জনের প্রতি মোহভঙ্গ হতে পারেন। একে অপরের প্রতি সন্দেহের অনুভূতি জাগতে পারে এবং মনে হতে পারে আপনি একে অপরের থেকে কিছু জিনিস লুকিয়ে রাখছেন, যা আপনার এবং ভুল বোঝাবুঝির মধ্যে অপ্রকাশিত দূরত্বের দিকে নিয়ে যেতে পারে। সময়মতো এটি সরিয়ে ফেলুন, অন্যথায় আপনার সম্পর্ক বিপদে পড়তে পারে।

মাসিক রাশিফল ​​2024 অনুসারে, বিবাহিতদের বৈবাহিক জীবন উত্থান-পতনে পূর্ণ হবে। সপ্তম ঘরের অধিপতি মঙ্গল মহারাজের কারণে অষ্টম ঘরে শুক্রের সঙ্গে থাকার কারণে আপনার বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনাকে পরবর্তীতে সমস্যায় পড়তে হতে পারে, তাই চেষ্টা করুন। এই সব জিনিসের বাইরে. 5 তারিখে, মঙ্গল আপনার নবম ঘরে প্রবেশ করবে, তারপর পরিস্থিতি কিছুটা উন্নতি করতে শুরু করবে এবং আপনি সময় বের করে আপনার জীবনসঙ্গীর সাথে কোথাও যেতে পারেন। আপনার মধ্যে রোমান্সও বাড়বে এবং একে অপরের প্রতি আপনার ভুল বোঝাবুঝিও দূর হবে। এটি আপনার সম্পর্কের নতুন অক্সিজেন দেবে এবং আপনার সম্পর্ক আবার ফুলে উঠতে শুরু করবে।

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024 – এই মাসটি পারিবারিক বন্ধুত্বপূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যও অনুকূল থাকবে তবে একটি বিষয় নিশ্চিত যে আপনি আপনার কাজে খুব ব্যস্ত থাকবেন। একজন ওয়ার্কহলিক হওয়া আপনাকে কিছু সময়ের জন্য পারিবারিক জীবন থেকে দূরে নিয়ে যেতে পারে। এই কারণে, আপনার অনুপস্থিতি পরিবারে অনুভূত হবে। আপনার পিতা ও মাতার স্বাস্থ্য অনুকূল থাকবে। ভাইবোনদের কিছু শারীরিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। তাদের সাথে আপনার সম্পর্কও প্রভাবিত হতে পারে এবং আপনার উচিত তাদের কথা শান্তভাবে এবং ধৈর্যের সাথে শোনা এবং তাদের সমস্যাগুলি কাটিয়ে উঠতে তাদের সাহায্য করা। বড় ভাইবোনদের মনোভাব খুব বেশি ব্যবহারিক হবে না, তাই এই মাসে তাদের কাছ থেকে বেশি কিছু আশা করবেন না। আপনার দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করুন। এটি আপনাকে তৃপ্তি দেবে।

বৃষ রাশির শরীর স্বাস্থ্য ফেব্রুয়ারী মাসে কেমন থাকবে 2024

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024 – স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি উত্থান-পতনে পূর্ণ প্রমাণিত হতে পারে। পঞ্চম ঘরে কেতু মহারাজের উপস্থিতি এবং দ্বাদশ ঘরে ভগবান বৃহস্পতির উপস্থিতি স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে অনুকূল নয়। এছাড়াও, মাসের শুরুতে মঙ্গল এবং শুক্র উভয়ই আপনার অষ্টম ঘরে একসাথে থাকার ফলে আপনাকে শারীরিক কষ্ট দিতে পারে। একটা কথা মনে রাখবেন, অতিরিক্ত বস্তুবাদী বা লোভনীয় চিন্তা ও আচরণ থেকে দূরে থাকুন। এই কারণে, গোপন সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনি আপনার গোড়ালিতে ব্যথার অভিযোগ করতে পারেন বা পেট খারাপ আপনাকে কষ্ট দিতে পারে। এসব সমস্যা সম্পর্কে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসা নিতে ভুলবেন না।

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024

বৃষ রাশির ফেব্রুয়ারী মাসের প্রতিকার টোটকা  

মঙ্গলবার ছোট বাচ্চাদের মধ্যে গুড় ও ছোলার প্রসাদ বিতরণ করতে হবে।

প্রতিদিন সূর্য নমস্কার করতে হবে।

সেই সঙ্গে তামার পাত্রে কুমকুম মিশ্রিত জল প্রতিদিন উদীয়মান লাল সূর্যকে দিন।

বৃহস্পতিবার বাদামী বা লাল গরুর পরিবেশন করা আপনার জন্য খুবই উপকারী হবে।

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024

মনে রাখবেন রাশিফল একটি সার্বিক গণণা। এবং রাশি এক হলেও সকলের জন্মছকে গ্রহের অবস্থান আলাদা। তাই সকলের রাশি এক হলেও ভাগ্য ও পরিস্থিতি এক হয় না। আপনার ব্যক্তিগত রাশিফল সম্বন্ধে জানতে ফোন করুন 70444 52555 তারানাথ তান্ত্রিক। জ্যোতিষ শাস্ত্রে হবে বিচার। এবং তন্ত্র মতে হবে প্রতিকার।

বৃষ রাশিফল ফেব্রুয়ারী 2024 বৃষ 2024 ফেব্রুয়ারী রাশিফল ফেব্রুয়ারী 2024 বৃষ রাশিফল 2024 ফেব্রুয়ারী বৃষ রাশিফল জেনে নিন বিস্তারিত