Astrology

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024 কেমন যাবে?

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024 – কুম্ভ রাশির ফেব্রুয়ারী মাস 2024 কেমন যাবে জেনে নিন বিস্তারিত। আপনার চাকরি, ব্যবসা, অর্থনৈতিক পরিস্থিতি, প্রেম ভালোবাসা। আপনার বিবাহিত জীবন। কুম্ভ রাশির শরীর স্বাস্থ্য ফেব্রুয়ারী মাসে কেমন থাকবে। 2024 ফেব্রুয়ারী মাস মাসিক রাশিফল। আর সাথে থাকছে কুম্ভ রাশির টোটকা। জেনে নিন কুম্ভ রাশির ফেব্রুয়ারী মাসের প্রতিকার। কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024, কুম্ভ 2024 ফেব্রুয়ারী রাশিফল, ফেব্রুয়ারী 2024 কুম্ভ রাশিফল, কুম্ভ রাশিফল।

বাড়িতে বসে কাজ করে করে টাকা রোজগার করতে আরো বিস্তারিত জানুন এই লিঙ্কে কিক্ল করে 

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024

ফেব্রুয়ারী মাস কুম্ভ রাশিফল চাকরিজীবিদের জন্য কতটা সফলতা নিয়ে আসবে?

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী মাস ব্যবসায় কতটা উন্নতি আয়?

ফেব্রুয়ারী মাস কুম্ভ রাশিফল আর্থিক পরিস্থিতি কেমন থাকবে?

কুম্ভ রাশিফল প্রেম সম্পর্ক ফেব্রুয়ারী মাসের রাশিফল?

ফেব্রুয়ারী মাস কুম্ভ রাশিফল বৈবাহিক জীবন কেমন থাকবে?

ফেব্রুয়ারী মাস কুম্ভ রাশিফল শরীর স্বাস্থ্য কেমন থাকবে?

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024

মাসিক রাশিফল ​​2024 অনুসারে, এই ফেব্রুয়ারি মাস কুম্ভ রাশিতে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য মিশ্র ফল বয়ে আনতে চলেছে। সর্বোত্তম জিনিসটি হবে যে আপনার রাশির অধিপতি শনি মহারাজ পুরো মাস আপনার রাশিতে থাকবেন, যাতে আপনাকে যতই চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয় না কেন। আপনি তাদের মধ্যে বড় হবে. আপনি আপনার জীবনে শৃঙ্খলাকে গুরুত্ব দেবেন এবং আপনার ভাল দৈনন্দিন রুটিনের সাথে আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করার চেষ্টা করবেন, এটি আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনকে ভারসাম্য বজায় রাখবে। এই মাসে ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজের চিন্তা মাথায় আসবে। স্বাস্থ্যের প্রতি কিছু যত্ন নিতে হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। আয় বৃদ্ধির পাশাপাশি ব্যয়ও বাড়বে। ক্যারিয়ারের জন্য সময় ভালো যাচ্ছে। আপনার স্বভাব উন্নত করার চেষ্টা করা এবং আপনার রাগ নিয়ন্ত্রণ করা সাহায্য করবে।

ফেব্রুয়ারী 2024 কুম্ভ রাশিফল

কুম্ভ রাশির চাকরি রাশিফল ফেব্রুয়ারী মাস 2024

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024 – কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে, মাসিক রাশিফল ​​2024 ভবিষ্যদ্বাণী করে যে এই মাসটি মিশ্র ফলাফল আনতে চলেছে। মাসের শুরুতে দশম ঘরের অধিপতি মঙ্গল আপনার নবম বাড়ির অধিপতি শুক্রের সাথে একাদশ ঘরে অবস্থান করবেন, এইভাবে রাজ্যগুলির অবস্থা থাকবে, যার কারণে আপনি চাকরিতে ভালো পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। আপনার ঊর্ধ্বতনদের সাথে আপনার সুসম্পর্ক থাকবে, যা আপনার কর্মজীবনে উপকৃত হবে। আপনি বেতন বৃদ্ধির উপহারও পেতে পারেন, তবে 5 তারিখে মঙ্গল আপনার দ্বাদশ ঘরে প্রবেশ করবে, তাই আপনাকে কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। বিদেশ ভ্রমনের সম্ভাবনা রয়েছে, এর বাইরে সূর্য ও মঙ্গল গ্রহের প্রভাব এবং বছরের প্রথমার্ধে বুধ ও শুক্র গ্রহের প্রভাবও আপনার ষষ্ঠ ঘরে পড়তে শুরু করবে, যার কারণে কাজের চাপ থাকবে।

কুম্ভ রাশির ব্যবসায় ফেব্রুয়ারী মাসে কেমন যাবে 2024

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024 – যারা ব্যবসা করছেন তাদের সম্পর্কে বলতে গেলে, শনিদেবের পূর্ণ দৃষ্টি আপনার সপ্তম ঘরে থাকবে, যার কারণে ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে, তবে প্রচুর পরিশ্রমও করতে হবে। 13 তারিখে শুক্র শনির সাথে আপনার প্রথম ঘরে প্রবেশ করবে, এই সময়ে আপনাকে ব্যবসায় কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে এবং 5 তারিখ থেকে মঙ্গলও আপনার দ্বাদশ ঘরে প্রবেশ করবে এবং সপ্তম ঘরে দেখবে, তাই ব্যবসায়ের সাথে ভাল সম্পর্ক বজায় রাখুন। অংশীদার। অন্যথায় সমস্যা হতে পারে, তবে আপনার ব্যবসা থেকে ভাল আর্থিক লাভের সম্ভাবনা থাকবে।

কুম্ভ রাশির আর্থিক পরিস্থিতি ফেব্রুয়ারী মাসে কেমন থাকবে 2024

এই লিঙ্কে কিক্ল করে জেনে নিন আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024 – আমরা যদি আপনার আর্থিক অবস্থার দিকে তাকাই, তাহলে মাসের শুরুটা অনুকূল হবে। দ্বিতীয় ঘরে রাহু এবং একাদশ ঘরে মঙ্গল ও শুক্রের অবস্থানের কারণে আপনার আর্থিক অবস্থা বৃদ্ধি পাবে। আপনার আয় বাড়বে। দেব গুরু বৃহস্পতি মাস জুড়ে তৃতীয় ঘরে বসে আপনার নবম এবং একাদশ ঘরে দেখবেন, যার কারণে আপনি মাস জুড়ে ভাল আয় পেতে থাকবেন এবং আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। সপ্তম ঘরেও দেব গুরু বৃহস্পতি ও শনি মহারাজের প্রভাব থাকবে এবং মাসের দ্বিতীয়ার্ধে মঙ্গলের দৃষ্টিও সপ্তম ঘরে পড়বে, যার কারণে ব্যবসায় উন্নতি হবে।তবে শুরুতে মাস, সূর্য ও বুধ দ্বাদশ ঘরে, রাহু ও কেতু যথাক্রমে দ্বিতীয় ঘরে থাকবে এবং অষ্টম ঘরে থাকার কারণে খরচও থাকবে। মাসের দ্বিতীয়ার্ধে, মঙ্গল এবং শুক্রও আপনার দ্বাদশ ঘরে প্রবেশ করবে, যার কারণে আপনি আয় কিছুটা হ্রাস অনুভব করবেন তবে ব্যয় দ্রুত বাড়বে, তাই আপনাকে একটু মনোযোগ দিতে হবে। পুঁজিবাজারে বিনিয়োগের জন্য মাসের শেষার্ধ বেশি অনুকূল হবে।

কুম্ভ রাশির প্রেম বৈবাহিক জীবন ফেব্রুয়ারী মাসে কেমন যাবে 2024

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024 – প্রেমের সম্পর্কে থাকলে মাসের শুরুটা ভালো যাবে। আপনার পঞ্চম ঘরে মঙ্গল এবং শুক্র উভয়ের সম্মিলিত প্রভাব আপনাকে খুব রোমান্টিক করে তুলবে। আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে ভালবাসা বৃদ্ধি পাবে। আপনার রোমান্টিকতা চূড়ান্ত পর্যায়ে থাকবে এবং আপনি কাউকে পাত্তা দেবেন না। এই সময়ের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কের বৃদ্ধি হতে পারে। মাসের দ্বিতীয়ার্ধ কিছুটা দুর্বল থাকবে। যেকোনো ধরনের তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। অবিবাহিতরা বিবাহের সুযোগ পেতে পারেন। ইতিমধ্যে বিবাহিতদের কথা বলছি, শনি মহারাজ সপ্তম ঘর দেখে আপনার বিবাহিত জীবন পরীক্ষা করবেন, তবে মাসের প্রথমার্ধটিও অনুকূল থাকবে, কারণ তখন শনি মহারাজের আশীর্বাদ থাকবে, তবে দ্বিতীয়ার্ধে। মাসে সূর্য মহারাজও থাকবেন।শনি প্রথম ঘরে বসে থাকলে আপনি সপ্তম ঘরে এবং মঙ্গল মহারাজের সাথে দ্বাদশ ঘরে বসে থাকলে আপনি দেখতে পাবেন, এই গুণের প্রভাবে পারস্পরিক বিবাদ ও টানাপোড়েন। বৃদ্ধি হতে পারে। আপনাকে ধৈর্যের সাথে আপনার সম্পর্ক পরিচালনা করতে হবে।

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024 – এই মাসটি পরিবারের জন্য ভালো যাচ্ছে। দেব গুরু বৃহস্পতি মাস জুড়ে তৃতীয় ঘরে থাকবেন, যার কারণে ভাই-বোনের সাথে আপনার সম্পর্ক অনুকূল থাকবে, আপনি তাদের কাছ থেকে ভালবাসা পাবেন এবং আপনাকে ধর্মীয় কাজে সাহায্য করবেন। তাদের কাছ থেকে ভালোবাসা পাবেন। মাসের শুরুতে আপনি তাদের মাধ্যমে আর্থিক সুবিধাও পেতে পারেন। পিতামাতার স্বাস্থ্যের উন্নতি হবে। পারস্পরিক সমস্যার সমাধান হবে। যাইহোক, দ্বিতীয় ঘরে রাহু মহারাজের উপস্থিতি ইঙ্গিত দেয় যে কোনও বিষয়ে পরিবারে বিবাদ হতে পারে, আপনি যদি এটি সম্পর্কে কিছুটা যত্ন নেন তবে সবকিছু ঠিক হয়ে যাবে এবং আপনার পারিবারিক জীবন ভাল কাটবে। পরিবারের সদস্যদের সঙ্গে তীর্থযাত্রায় যেতে পারেন।

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024

কুম্ভ রাশির শরীর স্বাস্থ্য ফেব্রুয়ারী মাসে কেমন থাকবে 2024

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024 – মাসিক রাশিফল ​​2024 ভবিষ্যদ্বাণী করে যে এই মাসটি স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। শনি মহারাজ, আপনার রাশির অধিপতি, আপনার নিজের রাশিতে অবস্থান করবেন, যা আপনাকে সুস্বাস্থ্য প্রদান করবে। আপনাকে সুশৃঙ্খল হতে শেখাবে এবং ভাল দৈনন্দিন রুটিনের কারণে আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি করতে সক্ষম হবেন, তবে অষ্টম ঘরে কেতুর উপস্থিতি আপনাকে কিছু গুণ সংক্রান্ত সমস্যা দিতে পারে, এর বাইরে সূর্য, বুধের শুরুতে। শুক্র আপনার দ্বাদশ ঘরে গমনের কারণে মাস এবং পরে মঙ্গল এবং শারীরিক সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে। চোখে জ্বালাপোড়া, চোখে পানি পড়া, ব্যথা, পায়ে জ্বালাপোড়া জয়েন্টের ব্যথার সমস্যাকে বিরক্ত করতে পারে, তাই একটু সতর্ক থাকুন এবং প্রয়োজনে চিকিৎসা নিন।

কুম্ভ রাশির ফেব্রুয়ারী মাসের প্রতিকার টোটকা  

শনিবার দশরথকৃত শনি স্তোত্র পাঠ করা উচিত।

এছাড়া মঙ্গল ও শনিবার জুঁই তেলের প্রদীপ জ্বালিয়ে সাতবার হনুমান চালিসা পাঠ করতে হবে।

আপনি একটি ভাল মানের নীল নীলকান্তমণি বা যমুনিয়া রত্নপাথর অষ্টধাতুর তৈরি একটি আংটিতে রাখুন এবং শনিবার আপনার মধ্যমা আঙুলে পরুন।

মঙ্গলবার রক্তদান আপনার জন্য উপকারী হবে।

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024

মনে রাখবেন রাশিফল একটি সার্বিক গণণা। এবং রাশি এক হলেও সকলের জন্মছকে গ্রহের অবস্থান আলাদা। তাই সকলের রাশি এক হলেও ভাগ্য ও পরিস্থিতি এক হয় না। আপনার ব্যক্তিগত রাশিফল সম্বন্ধে জানতে ফোন করুন 70444 52555 তারানাথ তান্ত্রিক। জ্যোতিষ শাস্ত্রে হবে বিচার। এবং তন্ত্র মতে হবে প্রতিকার।

কুম্ভ রাশিফল ফেব্রুয়ারী 2024 কুম্ভ 2024 ফেব্রুয়ারী রাশিফল ফেব্রুয়ারী 2024 কুম্ভ রাশিফল 2024 ফেব্রুয়ারী কুম্ভ রাশিফল জেনে নিন বিস্তারিত