a

Solve Your Problem অশ্বত্থ গাছের দ্বারা ইচ্ছাপূরণ টোটকা

Solve Your Problem অশ্বত্থ গাছের দ্বারা ইচ্ছাপূরণ টোটকা

Solve Your Problem – ভারতীয় সনাতন ধর্মে অশ্বত্থ গাছকে খুবই পবিত্র বলে মনে করা হয়। এবংবৈজ্ঞানিক দিক থেকে দেখতে গেলেও এই গাছের গূণ বা ক্ষমতা অপরিসীম। 

আসুন বন্ধুরা জেনে নিন, বহু প্রাচীন পদ্ধতিতে অশ্বত্থ গাছে ব্যবহারে মানব জীবনে বহু সমস্যা থেকে মুক্তি পাওয়া যেতে পারে। এই টোটকা গুলি খুবই সহজ এবং খরচও অনেক কম।

a

a

আরো পড়ুন Home Remedy of Rahu রাহুর প্রতিকার কি ভাবে করবেন জেনে নিন

a

a

ইচ্ছাপূরণ টোটকা বা টিপস্ ঃ Solve Your Problem

যে সকল জাতক/জাতিকারা শনির দশায় বিভিন্ন ভাবে নানা ধরনের সমস্যায় কষ্ট পাচ্ছে। তাদের জন্য একটি কালো কাপড়ে অল্প পরিমানে কালো তিল, অল্প পরিমানে সরষের তেল ভালো ভাবে মিশিয়ে শনিবার সন্ধ্যা বেলায় কোন একটি অশ্বত্থ গাছের তলায় খুব গোপনে রেখে নিজের বাধা বিপত্তি থেকে মুক্তির প্রার্থনা জানিয়ে ( শনিদেব কে) আসুন। ফিরে আসারা সময় পিছনে ফিরে তাকাবেন না। সাতটি শনিবার এই ক্রিয়াটি করুন শনিদেবের কূপা লাভ হবে। শনিবার নিরামিষ আহার করুন এবং ঐ দিনে কোন নেশাজাতীয় বা মাদক জাতীয় কো দ্রব্য গ্রহণ করবেন না।

Solve Your Problem অশ্বত্থ গাছের দ্বারা ইচ্ছাপূরণ টোটকা

a

আরাে পড়ুন Vastu Tips For Your Home

যে সকল জাতক/জাতিকারা আর্থিক দিক থেকে বারবার ক্ষতি গ্রস্ত হচ্ছেন, তারা প্রতি শনিবার সকালে খুবই গোপনে কোন একটি ছোট অশ্বত্থ গাছের পাতা নিয়ে ভালো করে পরিষ্কার করে তাতে লাল চন্দন বা অষ্টগন্ধার তিলক ভালো দিয়ে আপনার ইষ্টদেবের চরণে রেখে আর্থিক উন্নতির কামনা জানিয়ে ঐ পাতাটি নিজের মানি ব্যাগে বা আলমারিতে বা ব্যবসার স্থানে রেখে দিন। প্রতি শনিবার এই ভাবে একই পদ্ধতিতে ক্রিয়াটি করুন। পুরানো পাতা গুলি কোন অশ্বত্থ গাছের গোড়ায় ফেলে দেবেন। মোট 11টি শনিবার এই ক্রিয়াটি করতে হবে।

আরো পড়ুন ঋণ থেকে মুক্তির টোটকা

যাদের প্রচন্ড শত্রু আছে গুপ্ত শত্রু দ্বারা আক্রান্ত হচ্ছেন বা তারা ক্ষতি করার চেষ্ঠা করছে, আপনাকে বার বার তাদের কাছে পরাস্ত হতে হচ্ছেন, তারা প্রতি শনিবার একটি অশ্বত্থ পাতায় কালো কালি দিয়ে শত্রুর নাম লিখে সাথে একটি গোপন মন্ত্র আছে সেটি 108 বার সঠিক নিয়মে জপ করে কোনো অশ্বত্থ গাছের গোড়ায় কোন ইট বা মাটি চাপা দিয়ে অথবা গর্তখুড়ে ঐ পাতাটিকে মাটিতে পুঁতে দিতে পারেন। জপ করার সময় শত্রু মুখটি কল্পনা করতে হবে। 11টি শনিবার করুন একই নিয়মে। মন্ত্রটি জানতে যোগাযোগ করুন এই লিঙ্কে কিল্ক করে মন্ত্রটি জেনে নিন

Solve Your Problem অশ্বত্থ গাছের দ্বারা ইচ্ছাপূরণ টোটকা

যে সকল জাতক/জাতিকারা সব সময় অস্থির থাকেন, রাতে ঘুম আসেনা। বার বার নানা চিন্তায় রাত ভোর হয়ে যায়। তারা প্রতি সোমবার একটি অশ্বত্থ পাতা এনে ভােলা করে পরিষ্কার করে লাল কালি দিয়ে হুং ফট স্বাহা এই মন্ত্রটি লিখে এবং 108 বার জপ করে রাতে বালিশের নিচে রেখে দিন ও প্রতি সোমবার পাতা পরিবর্তন করুন। উপকার পাবেন।

যদি কোন বিশেষ কার্যসিদ্ধি করতে চান, তাহলে 11টি অশ্বত্থ গাছের পাতায় একটি বিশেষ মন্ত্র -লাল কালি দিয়ে লিখে 11টি প্রদীপ ও 11টি ধূপকাঠি জ্বালিয়ে উত্তর মুখে আসনে বসে নিজের ঐ কার্যসিদ্ধির কথা মনে মনে চিন্তা করে ঐ মহামন্ত্রটি জপ করতে হবে 108। জপ করে পাতাগুলি খুবই গোপনে অশ্বত্থ গাছের গোড়া দিয়ে আসতে হবে। ঐ সময় পিছনে ফিরে তাকাবেন না। মন্ত্রটি জেনে নিন এই খানে কিল্ক করে মহামন্ত্র

Solve Your Problem অশ্বত্থ গাছের দ্বারা ইচ্ছাপূরণ টোটকা

যে সকল ছাত্র/ছাত্রীদের পড়ায় মন বসে না তাদের জন্য – তারা প্রতি বুধবার একটি অশ্বত্থ পাতা এনে পাতা গুলিকে পরিষ্কার করে কাচের গ্লাসে জল ভর্তি করে ঐ পাতা গুলি গ্লাসট চাপা দিয়ে রাখুন। পড়ার টেবিলে ইশাণ কোণে এই ক্রিয়াটি করলে খুবই ভালো হবে। প্রতি বুধবার করে পাতা ও গ্লাসের জল পরিবর্তন করুন।

যে সকল জাতক/জাতিকাদের বিবাহ হচ্ছে না তারা প্রতি সোমবার অশ্বত্থ গাছে কাচা দুধ অর্পণ করুন এবং সাত পাক ঘুরুন। সোমবার নিরামিষ আহার করুন। 21টি সোমবার এই সামান্য ক্রিয়াটি করে দেখুন। আর সাথে একটি হলুদ সুতো নিজের মনোস্কামান জানিয়ে অশ্বত্থ গাছের ডালে বেধে দিন। উপকার পাবেন। তবে আগে দেখে নিতে হবে যে আপনার জন্মছক অনুযায়ী বিবাহের যোগ চলছে কিনা !

অর্থ প্রাপ্তির জন্য একটি লাল কাপড়ে একটি অশ্বত্থ গাছের পাতা, অল্প পরিমান কর্পূর, সাতটি কড়ি, সাতটি গোমতি চক্র ভালো করে বেধে নিজের আলমারি বা ব্যবসার ক্যাশ বাক্সে রেখে দিন। উপকার পাবেন।

বিশদ জানতে এই লিঙ্কটি     Solve Your Problem

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x