Parad Shiv Linga পূজায় হবে সমস্যার সমাধান

Parad Shiv Linga পূজায় হবে সমস্যার সমাধান

Parad Shiv Linga বিশেষ কিছু ক্রিয়ায় মানব জীবনে বহু সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। আসুন জেনে নিন কিভাবে Parad Shiv Linga পূজায় হবে সমস্যার সমাধান।

Parad Shiv Linga – শিবের মহিমা অসীম। আমরা থাকে শিবলিঙ্গ জ্ঞানে পূজা করে থাকি। পাথরের শিবলিঙ্গেই দেবাদিদেব মহাদেবের পূজা হয় থাকে। কিন্তু জানেন কি পারদ নির্মিত শিবলিঙ্গের ভূমিকা ? শিবপুরানে উল্লেখ আছে পারদ হল মহাদেবের বীর্য। যা বিজ্ঞান সম্মত একটি তরল ধাতু। পারদের গুণ অসীম। আরো পড়ুন নিজের গ্রহদোষ নিজেই কাটান

আরো পড়ুন Free Astrological Remedy সমস্যা সমাধানের উপায়

প + অ + র + দ = অর্থাৎ প হল বিষ্ণু অ হল কালিকা র হল শিব দ হল ব্রহ্মা। এই চারটি অক্ষর বা বীজ আশ্চর্য সিদ্ধিদায়ক বলে হিন্দু শাস্ত্রগুলিতে উল্লেখ আছে। তাই পারদের ভূমিকা অসীম বলে মনে করা হয়। প্রধানত একটি নিকেল ধাতুর শিবলিঙ্গের উপরের স্তরে পারদ দিয়ে প্রলেপ দেওয়া থাকে এটাই পারদ শিবলিঙ্গ। খুত চকচকে পারদ নিকেলের তৈরী শিবলিঙ্গকে বেষ্টন করে থাকে। পারদ একটি অতি উত্তম তরল ধাতু যা কোনো প্রাণীর পেটের মধ্যে বা শরীরে প্রবেশ করলেই মারা যেতে পারে।

Parad Shiv Linga পূজায় হবে সমস্যার সমাধান

এইখানে কিল্ক করুন বিনামূল্যে আপনার কোষ্ঠী পেতে আজই যোগাযোগ করুন

পারদ শিবলিঙ্গের বিশেষ কিছু তন্ত্রোক্ত প্রয়োগে বা সাধনার দ্বারা মানব জীবনে বহু সমস্যা থেকে মুক্তি মেলে।

দুরারোগ্য ব্যধি থেকে মুক্তির জন্য পারদ শিবলিঙ্গ প্রয়োগ ঃ

সর্বপ্রথম বাড়িতে একটি প্রাণপ্রতিষ্ঠা যুক্ত শিবলিঙ্গ স্থাপন করুন। ( কিভাবে পারদ শিবলিঙ্গ স্থাপন করবেন তা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে , এই লিঙ্কে কিল্ক করে জেনে নিন কি ভাবে পারদ শিবলিঙ্গ প্রাণপ্রতিষ্ঠা করে স্থাপন করবেন। ) এবার গঙ্গাজলে টক দই মিশিয়ে পারদ শিবলিঙ্গকে প্রতিদিন স্নান করান। আর মহামূত্যুঞ্জয় মন্ত্র প্রতিদিন 108 বার জপ করুন রুদ্রাক্ষের মালায়।

Parad Shiv Linga পূজায় হবে সমস্যার সমাধান

শত্রুবিনাশের জন্য পারদ Parad Shiv Linga প্রয়োাগ ঃ

আমি মনে করি শত্রু বিনাশ থেকে শত্রুর শত্রুতা নাশ বেশী প্রয়োজন। প্রাণ প্রতিষ্ঠিত পারদ শিবলিঙ্গ গঙ্গাজলে সরষের তেল ও কালো তিল মিশিয়ে স্নান করান। মাহাদেবের আর্শীবাদে শত্রুর হাত থেকে রক্ষা পাবেন।

মানসিক চিন্তা দূর করতে Parad Shiv Linga প্রয়োাগ ঃ

যারা দীর্ঘদিন বিভিন্ন মানসিক অশান্তিতে ভুগছেন তারা গঙ্গাজলে একটু কাঁচা দুধ ও সিদ্ধি মিশিয়ে পারদ শিবলিঙ্গ কে স্নান করান। আপনার মানসিক অশান্তি দূর হবে।

জটিল সমস্যা থেকে মুক্তি পেতে Parad Shiv Linga প্রয়োাগ ঃ

একটি প্রাণ প্রতিষ্ঠা যুক্ত পারদ শিবলিঙ্গ কে গঙ্গাজলে কুশ রেখে ঐ কুশ সহ যোগে পারদ শিবলিঙ্গ কে নিয়মিত কুশ দ্বারা ঐ জল দিয়ে স্নান করালে আপনি জটিল সমস্যা থেকে মুক্তি পাবেন। ক্রিয়াটি করার সময় মনে মনে মহাদেবকে মনোস্কামনা জানাতে ভুলবেন না। সাথে 108 বার ওঁ নমঃ শিবায় মন্ত্র জপ করবেন রুদ্রাক্ষের মালায়।

Parad Shiv Linga পূজায় হবে সমস্যার সমাধান

ঋণমুক্তি পেতে Parad Shiv Linga প্রয়োাগ ঃ

কিছু মানুষ অভাবের তাড়নায় ঋণ গ্রহণ করেন। কিন্তু কালে কালে সেই ঋণের বোঝা এক গুরুতর আকার ধারণ করে। এক্ষেত্রে গঙ্গাজলে একুশটি ফুল যুক্ত লবঙ্গ নিয়ে পারদ শিবলিঙ্গ কে স্নান করান। মহাদেবের আর্শীবাদে ঋণ মুক্তির উপায় খুজে পাবেন।

এই সমস্ত ক্রিয়া করার জন্য এবং এই ক্রিয়াতে সফলতা লাভ করতে দরকার সঠিক পরিমাপের একটি শিবলিঙ্গ। যাদের আছে বা যারা সংগ্রহ করতে পারবেন তারা অবশ্যই করে দেখুন উপকার পাবেন। যারা সংগ্রহ করতে পারবেন না তারা 8240462156 এই ফোন নম্বরে যোগাযোগ করলে সঠিক পরিমাপের আসল পারদ শিবলিঙ্গ পেতে পারেন। সাথে আপনার নাম ও গোত্র ধরে পূজা করে প্রাণ প্রতিষ্ঠা করে দেওয়া হবে। সাথে 1008 বার মহাদেবের বীজ মন্ত্র জপ করা থাকবে।

 

x