Shiv তন্ত্র প্রয়োগ করে নববর্ষে সৌভাগ্য লাভ

Shiv তন্ত্র প্রয়োগ করে নববর্ষে সৌভাগ্য লাভ

Shiv তন্ত্র প্রয়োগ দ্বারা বিশেষ ক্রিয়া দ্বারা সৌভাগ্য লাভ করুন নতুন বছরে।

Shiv তন্ত্র প্রয়োগ কি ভাবে করবেন তা  নিয়ে বিস্তারিত এবং সম্পূর্ণ বিনামূল্যে প্রতিকার নিয়ে আলোচনা করা হবে। প্রয়োগ গুলি অতি সহজ।

এইখানে কিল্ক করুন বিনামূল্যে আপনার কোষ্ঠী পেতে আজই যোগাযোগ করুন

যাদের বিবাহ হচ্ছে না ঃ তারা Shiv তন্ত্র প্রয়োগের দ্বারা বিবাহে বাধা দূর করতে পারেন।কি করবেন ? একটু গোলাপ জল, অগুরু, মিঠা আতর ও মেহেন্দী একত্রিত করে সাদা কাগজে ঐ মিশ্রণ দিয়ে নিজের নাম গোত্র লিখে একটি ছোট এলাচ ঐ সাদা কাগজে মুড়ে একটি মধু শিশিতে ভোরে ভালো করে মুখ বন্ধ করে সোমবার Shiv লিঙ্গে অর্পণ করুন এবং মহাদেবের কাছে প্রার্থণা করবেন যাতে আপনাদের বিবাহে বাধা দূর হয়।

Shiv তন্ত্র প্রয়োগ করে নববর্ষে সৌভাগ্য লাভ

আরো পড়ুন জন্ম তারিখ অনুযায়ী আপনি কেমন মানুষ ? Numerology

 

যাদের লেখাপড়ায় বাধা ঃ তারা যে কোন সোমবার বা চর্তুদশীতে বা শিব রাত্রিতে 21 টি দুর্বা নিয়ে সবুজ সুতোয় বেধে রাতে একটি অশ্বত্থ গাছে বেছে আসতে হবে। ঐ সময় লক্ষ্য করবেন যেন কেউ আপনাকে না দেখতে পায়। অশ্বত্থ গাছে দুর্বা গুলি বাধার সময় মনে মনে বিদ্যা লাভের প্রার্থনা করতে হবে।

 

আরো পড়ুন নিজের গ্রহদোষ নিজেই কাটান

যাদের গোপন শত্রু আছে ঃ গুপ্ত শত্রু বা শত্রুনাশের জন্য নিমফলের রস দিয়ে বেলপাতায় শত্রুর নাম লিখে শিব পূজা করে নিজের মনোস্কামনা জানিয়ে একটি বটগাছে ঐ পাতা ঝুলিয়ে দেবেন। এই ক্রিয়াটি শনিবার বা মঙ্গলবার করতে হবে।

অর্থলাভের জন্য ঃ অর্থলাভের জন্য এক ছরা ধান, পাঁচটি লক্ষ্মী কড়ি, দুটি হরিতকী, পাঁচটি সুপারী যথাযথ শিব পূজা করিয়ে নিজের ক্যাশ বাক্সে বা লকারে রেখে দিন। অর্থলাভ হবে। তবে এই ক্রিয়াটি পূর্ণিমার দিন বা বৃহস্পতির বার করবেন।

Shiv তন্ত্র প্রয়োগ করে নববর্ষে সৌভাগ্য লাভ

শরীর যাদের ভালো যাচ্ছে না ঃ যারা দীর্ঘদিন শারীরিক রোগে ভুগছেন তারা নয়টি পানপাতায় রোগীর নাম গোত্র লাল পেন দিয়ে লিখে মনোস্কামনা জানিয়ে শিব পূজা করে প্রবাহমান জলে অর্থাৎ নদীতে ভাসিয়ে দিন।ক্রিয়াটি খুবই গোপনে করতে হবে।

প্রেম সম্পর্কে উন্নতির জন্য ঃ বার বার প্রেমে ব্যর্থ হচ্ছেন। প্রেমে সফলতা পেতে পান পাতায় কামদেব ও কামরতির নাম লিখে ঠিক তার নিচে নিজেদের নাম ও গোত্র লিখে শিব পূজা করে মনোস্কামনা জানিয়ে নদীর জলে ভাসিয়ে দিন। এই ক্রিয়াটি পর পর নয়টি সোমবার করতে হবে।

অবাধ্য সন্তান যাদের তারা কি করবেন ঃ কনিষ্ঠা আঙুলে জল নিয়ে শনি ও মঙ্গলবার সামান্য একটু শ্বেত অপাং রাত্রিবেলায় একটি পাত্রে ভিজিয়ে রাখুন। সকালে খালি পেটে অবাধ্য সন্তানের মাথায় ছড়িয়ে দিন বা স্নান করার সময় স্নানের জলে মিশিয়ে দিন।

Shiv তন্ত্র প্রয়োগ করে নববর্ষে সৌভাগ্য লাভ

চাকুরী লাভে বাধা ঃ চাকুরীতে সাফল্য পেতে পা[চটি কলকে -ুল ও পা[চটি কাঁটা ফল এবং পাঁচটি বেলপাতা অল্প সাদা চন্দন মাখিয়ে লাল কাপড়ে রাখতে হবে। তারপর অশ্বত্থ গাছের পাতায় সাদা চন্দন দিয়ে নাম, গোত্র লিখে লাল কাপড়ে বেধে নিজের কাছে রাখুন ও বাকীগুলি মনোস্কামনা জানিয়ে নদীর জলে ভাসিয়ে দিন। চাকুরীতে সফলতা আসবে।

ব্যবসায়ে উন্নতি ঃ ব্যবসাতে সাফল্য পেতে অল্প সিদ্ধি, অল্প কর্পূর, অল্প আতপচাল, অল্প পঞ্চশস্য একত্রে লাল কাপড়ে বেধে শিবরাত্রিতে বা সোমবারে বা শিব চতুর্দশীতে শিবের পূজা করিয়ে ক্যাশ বাক্সে রাখুন। প্রতিটি শুক্রবার একই ভাবে পরিবর্তন করবেন।

Shiv তন্ত্র প্রয়োগ নিয়ে আরো লেখা খুব তাড়াতাড়ি প্রকাশিত হবে। পড়ুন এবং অন্যদের শেয়ার করুন সৌভাগ্যের বন্ধু পত্রিকা।

 

x