September Karkat Rashifal Bangla কর্কট রাশিফল সেপ্টেম্বর

September Karkat Rashifal Bangla কর্কট রাশিফল সেপ্টেম্বর

এই আর্টিক্যাল এ কি কি আছে

September Karkat Rashifal Bangla কর্কট রাশির সেপ্টেম্বর মাস মাস 2022 কেমন যাবে জেনে নিন আর সাথে বিনামূল্যে প্রতিকার

September Karkat Rashifal BanglaKarkat Rashifal September 2022 কর্কট রাশির রাশিফল September 2022 আপনার কেমন যাবে জানতে এই প্রবন্ধটি পড়ুন এবং জেনে নিন রাশিফল সেপ্টেম্বর মাস মাস 2022, Bengali Rashifal, কর্কট রাশি রাশিফল September 2022 অনুযায়ী জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী Monthly Horoscope September 2022 কর্কট রাশির চাকরি, ব্যবসা, বিবাহিত জীবন, প্রেম ভালোবাসা, আর্থিক পরিস্থিতি, লেখাপড়া, স্বাস্থ্য ইত্যাদির আগাম আভাস এবং সাথে আছে বিনামূল্যে কর্কট রাশির প্রতিকার

রাশিফল একটি সার্বিক গণনা। সর্বিক রাশিফলের সাথে নিজের ব্যক্তিগত জন্মছকের বিচার ও বিশ্লেষণ অধিক গুরুত্বপূর্ণ।

আসুনে জেনে নিন, সেপ্টেম্বর মাস মাস 2022 অনুযায়ী আপনার রাশিফল। সেপ্টেম্বর মাস মাস আপনার কেমন যাবে।

September Karkat Rashifal Bangla কর্কট রাশিফল সেপ্টেম্বর

Karkat Rashifal September 2022 Bangla

সেপ্টেম্বর মাসের রাশিফল প্রতিকার

September Karkat Rashifal Bangla

Karkat Rashifal September 2022 এই প্রবন্ধে রয়েছে কর্কট রাশির রাশিফল সেপ্টেম্বর মাস মাস 2022, এই মাস কর্কট রাশির পুরুষ এবং মহিলাদের জন্য কেমন যাবে। জ্যোতিষ

শাস্ত্র মতে কোন কোন গ্রহ আপনাকে শুভ ফল প্রদান করবে, আপনি আপনার কর্মক্ষেত্রে কতটা সফল হবে, আপনার আর্থিক পরিস্থিতি কেমন থাকবে, বিবাহিত জীবন ও প্রেম সম্পর্ক কেমন কাটবে।

এছাড়া, কর্কট রাশির ছাত্র/ ছাত্রীদের পড়াশোনা, আপনার স্বাস্থ্য ইত্যাদি নিয়ে বিস্তারিত আলোচনা কেবলমাত্র সৌভাগ্যের বন্ধু জ্যোতিষ পত্রিকায়। আর থাকছে আপনার জন্য বিনামূল্যে সেপ্টেম্বর মাস মাস অনুযায়ী বিশেষ প্রতিকার। জেনে নিন কর্কট রাশির ভাগ্য।

নিচের এই লিঙ্কটি কিল্ক করে আপনি জেনে নিতে পারেন

আরো পড়ুন – জন্ম রাশি অনুযায়ী কোন রঙ আপনার জন্য শুভ জেনে নিন

আরো পড়ুন – আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

আরো পড়ুন – গ্রহ দোষ নিবারণের অব্যর্থ টোটকা

Karkat Rashi Rashiphal September 2022 Bengali Rashifal

আসুন আপনার জন্ম রাশি কর্কট রাশির নিয়ে একটু বিস্তারিত আলোচনা করা যাক।

সেপ্টেম্বর মাস মাস 2022 অনুযায়ী কর্কট রাশির মানুষদের চাকরি পরিস্থিতি কেমন হতে পারে।

September Karkat Rashifal Bangla

September Karkat Rashifal Bangla কর্কট রাশিফল সেপ্টেম্বর

কর্কট রাশিফল চাকরি সেপ্টেম্বর মাস মাস 2022 Bengali Rashifal

আপনার ভাগ্যের অধিপতি বৃহস্পতি। এবং কর্মক্ষেত্রের অধিপতি মঙ্গল গ্রহ। সার্বিক ভাবে ভাগ্যপতি বৃহস্পতি এবং কর্মপতি মঙ্গলের অবস্থান শুভ।

এই মাসে কর্মক্ষেত্রে আপনি সফলতা পাবেন। বিশেষ করে যারা নতুন চাকরি খুঁজছেন তাদের মনোকামনা পূর্ণ হবে। তবে কাজকর্মে পরিশ্রম থাকবে। নিজের কর্ম দক্ষতাকে কাজে লাগান। অভিজ্ঞতাকে কাজে লাগান। অবশ্যই সফল হবেন।

বিশেষ করে মার্কেটিং, অনলাইন, মেডিসিন, হোটেল, মেকানিকাল ইত্যাদি ক্ষেত্রে যুক্ত কর্মচারীরা সফলতা অর্জন করতে পারবেন। সরকারি চাকরিতে প্রমোশনের সম্ভাবনা রয়েছে।

ওপর দিকে যারা ব্যবসা করছেন। তাদের জন্য সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় যেটা বলবো সেটা হল, তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না।

এই লিঙ্কটি ওপেন করে জেনে নিন, জ্যোতিষ বিচার অনুযায়ী কোন পেশায় আপনার সাফল্য 

আসছি কর্কট রাশির যে সকল মানুষেরা ব্যবসা করছেন তাদের কেমন যেতে পারে সেপ্টেম্বর মাস মাস 2022 জেনে নিন।

কর্কট রাশিফল ব্যবসা সেপ্টেম্বর মাস 2022 Bengali Rashifal

ব্যবসায়ীদের এই মাসে একটু ধীরে চলতে হবে। ব্যবসা বাণিজ্য একটু ধীর গতিতে চলবে। তবে অভিজ্ঞ ব্যক্তির সহযোগিতা লাভ হবে। কোনো বিনিয়োগের ক্ষেত্রে পরিকল্পনা যদি করে থাকেন। তাহলে সেটা মাসের শেষ ১৫ দিনের মধ্যে করতে পারেন। নতুন ব্যবসা শুরু করার জন্য মাসটি ভালো তবে মাসের শেষের ১৫ দিনের মধ্যে করার চেষ্টা করুন।

আরো পড়ুন – ব্যবসায় আর্থিক উন্নতির জন্য গণেশজীর মন্ত্র জেনে নিন

সেপ্টেম্বর মাস মাস কর্কট রাশির জন্য কেমন অর্থিক পরিস্থিতি নিয়ে আসতে পারে জেনে নিন।

কর্কট রাশিফল আর্থিক পরিস্থিতি সেপ্টেম্বর মাস 2022 Bengali Rashifal

কর্কট রাশির আর্থিক পরিস্থিতি সেপ্টেম্বর মাসে যথেষ্ট শুভ থাকবে। আগের থেকে আর্থিক পরিস্থিতি অনেক বেশি মজবুত থাকবে। হাতে টাকা আসবে আর্থিক লেনদেন হবে। পরিবারের চাহিদা মেটাতে পারবেন।   

আরো পড়ুন – আর্থিক উন্নতির বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা গুলো জানতে এই লিঙ্কটি ওপেন করুন

আসছি, কর্কট রাশির বিবাহিত জীবন ও প্রেম ভালোবাসার সেপ্টেম্বর মাস মাসের আগাম পূর্বাভাস নিয়ে। কেমন থাকবে আপনার বিবাহিত জীবন ও প্রেম সম্পর্ক জেনে নিন।

Astrology Remedy for Money Read More

September Karkat Rashifal Bangla কর্কট রাশিফল সেপ্টেম্বর

কর্কট রাশিফল বিবাহিত জীবন প্রেম ভালোবাসার সম্পর্ক সেপ্টেম্বর মাস 2022 Bengali Rashifal

আরো পড়ুন – এই লিঙ্কে কিক্ল করুন বিবাহে বাধা দূর করার জ্যোতিষ উপায়

কর্কট রাশির সেপ্টেম্বর মাসে বিবাহিত জীবন কেমন যাবে?

বিবাহিত জীবন বিবাহিত জীবনে সফলতা ইত্যাদি নির্ভর করে প্রধানত জন্মছকের সপ্তম ভাব ও সপ্তম ভাবের অধিপতির ওপর।

কর্কট রাশি সাপেক্ষে সপ্তম ভাব হল মকর রাশি। এবং সপ্তম ভাবের অধিপতি হল শনিদেব। শনিদেব বর্তমানে বক্রী অবস্থায় আছে এবং শনিদেবের সপ্তম দৃষ্টি আপনার জন্মরাশিকে প্রভাবিত করছে।

আপনার বৈবাহিক জীবনকে খুব একটা শুভ ফল দিতে পারবে না। পারিবারিক জীবনে সব কিছু স্বাভাবিক থাকলেও। আপনার জীবন সঙ্গী হঠাৎ করে রেগে যাবে।

তার মধ্যে বিভিন্ন কারণ নিয়ে জেদ তৈরি হবে। পরিবারের বা সংসারের বিভিন্ন বিষয়গুলো নিয়ে তার মনের মধ্যে ইগো তৈরি হবে। ফলে মাঝে মাঝেই আপনার সাথে মতনৈক্য তৈরি হবে।

এই সবের মধ্যে কি বিবাহিত সম্পর্ক ভালো থাকে! না ভালো থাকেনা। আসলে আমি আপনাকে খুশি করার জন্য এই রাশিফলের ভিডিওটা তৈরি করছি না।

যে আমি আপনার মনের মত কথা বলব আপনাকে সন্তুষ্ট করব তার জন্য নয়। গ্রহের পরিস্থিতিতে যেটা ঘটাতে চলেছে! সেটাই আমি আপনার জন্য তুলে ধরার চেষ্টা করছি।

যাতে আপনি সেই সমস্ত বিষয়গুলোকে আগাম বুঝতে পারেন। আগাম আভাস পেতে পারেন। সেই অনুপাতে এগিয়ে চলতে পারেন।

কর্কট রাশির প্রেম ভাগ্য

কর্কট রাশির যারা প্রেম সম্পর্কে জরিয়ে আছেন তাদের সেপ্টেম্বর মাস কেমন যাবে।

কোনো প্রেম সম্পর্ক, প্রেম সম্পর্কের সফলতা কেমন হবে ইত্যাদি নানা প্রশ্নের উত্তর নির্ভর করছে জন্মছকের পঞ্চমভাব ও পঞ্চমভাবের অধিপতির ওপর।

আপনার জন্মের সাপেক্ষে পঞ্চম ভাব হলো বৃশ্চিক রাশি। বৃশ্চিক রাশির অধিপতি গ্রহণ মঙ্গল। অবস্থান করছে আপনার একাদশ ভাবে বৃষ রাশিতে। মঙ্গলের সপ্তম দৃষ্টি আপনার পঞ্চম ভাবকে প্রভাবিত করছে।

সার্বিক গননার ভিত্তিতে বলা যেতে পারে। কর্কট রাশির জন্য প্রেম সম্পর্ক মিশ্র ফলাফল দেবে। কারণ মঙ্গলের দৃষ্টি আপনার প্রেম সম্পর্ককে ভালো প্রভাব দিলেও।

যেহেতু মঙ্গল শত্রু ভাবে অবস্থান করছে। সেহেতু আপনার প্রিয়জনের ব্যবহার, হঠাৎ করে রেগে যাওয়ার মানসিকতা, কথা বলার ধরন আপনার মনে আঘাত দেবে। এর ফলে মাঝে মাঝে আপনার মানসিকতার পরিবর্তে হতে পারে। এই সম্পর্কের মধ্যে আপনি জড়িত থাকবেন কিনা তা নিয়ে বারে বারে আপনার মনের মধ্যে সংশয় তৈরি হবে।

যদি সব কিছু মানিয়ে নিতে পারেন তাহলে পরিস্থিতি শুভ। তা না হলে কিন্তু মঙ্গল আপনার পঞ্চম ভাবে দৃষ্টি দিলেও সম্পর্কের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এবং এটা সম্পূর্ণ নির্ভর করছে আপনার জন্ম চোখের সাপেক্ষে মঙ্গলের অবস্থান এবং ডিগ্রীগত মানের উপর। যদি মঙ্গল আপনার জন্ম সখের শুভ স্থানে থাকে, শুভ ভাবে থাকে বলবান থাকে। তাহলে ফলাফল অনেকটাই শুভ হবে।

আরো পড়ুন – মোহিনী গণেশ মন্ত্র দ্বারা কার্য সিদ্ধি করুন জেনে নিন বিস্তারিত

আরো পড়ুন – বিবাহে বাধা দূর করার জ্যোতিষ উপায়

কর্কট রাশিফল পড়াশুনা সেপ্টেম্বর মাস 2022 Bengali Rashifal

আপনার জন্মের সাপেক্ষে পঞ্চম ভাব হল বৃশ্চিক রাশি। বৃশ্চিক রাশির অধিপতি গ্রহ মঙ্গল হলো আপনার পঞ্চম পতি। প্রধানত কর্কট রাশি সাপেক্ষে লেখাপড়ার কারক গ্রহ হল এই মঙ্গল। আর মঙ্গল অবস্থান করছে আপনার জন্মরাশির সাপেক্ষে একাদশ ভাবে বৃষ রাশিতে। এবং মঙ্গলের সপ্তম দূষ্টি আপনার পঞ্চম ভাবকে প্রভাবিত করছে।

সুতরাং এই মাসে কর্কট রাশির বিদ্যার্থীদের জন্য লেখাপড়ায় সফলতা বজায় থাকবে। লেখাপড়ায় আগ্রহ বাড়বে। কর্কট রাশির জন্য সেপ্টেম্বর মাস খুবই শুভ সময়। এই সময় কোন পরীক্ষার প্রস্তুতি, পরীক্ষা, পরীক্ষার রেজাল্ট তুলনামূলকভাবে ভালই হবে। পরীক্ষার ক্ষেত্রে সফলতা বজায় থাকবে।

তবে যেহেতু মঙ্গল শত্রু ভাবে অবস্থান করছে। সে ক্ষেত্রে মাঝে মাঝে কিন্তু মানসিক চাঞ্চল দেখা দিতে পারে। মাইন্ড ড্রাইভাট হয়ে যেতে পারে। যদি নিজের মনকে নিয়ন্ত্রণ করতে পারেন তাহলে এই মাসে অবশ্যই লেখাপড়ার সফলতা হবে। তাই সময়টাকে নিজের পড়াশোনার কাজে ব্যবহার করুন। লক্ষ্য স্থির রেখে এগিয়ে চলুন সফলতা নিশ্চিত।

আরো পড়ুন – লেখাপড়ায় সফলতার টিপস্ পড়ুন এই লিঙ্কটি ওপেন করে

আরো পড়ুন – লেখাপড়ায় উন্নতির জন্য বাস্তু টিপস্

আসছি সেপ্টেম্বর মাস মাসে আপনার শরীর স্বাস্থ্য কেমন থাকতে পারে বা নিয়ে কিছু আগাম আভাস।

কর্কট রাশিফল স্বাস্থ্য সেপ্টেম্বর মাস 2022 Bengali Rashifal

কর্কট রাশির অধিপতি গ্রহ চন্দ্র সোয়া দুই দিন অন্তর অন্তর রাশি পরিবর্তন করে। এবং সপ্তম স্থানে মকর রাশিতে অবস্থান করছে শনিদেব। শনিদেবের সপ্তম দৃষ্টি আপনার জন্ম রাশিকে প্রভাবিত করে।

১৭ ই সেপ্টেম্বর থেকে আগামী ২৫শে সেপ্টেম্বর পর্যন্ত আপনি আপনার শরীর স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। প্রধানত সর্দি-কাশির রিলেটেড সমস্যা আপনি ভুগতে পারেন। এছাড়া সার্বিকভাবে শরীর স্বাস্থ্য আপনার ভালো থাকবে। সেই ভাবে কোন বড় রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা নেই।

আর যদি আপনার জন্মছকে চন্দ্র দুর্বল অবস্থায় থাকে। যদি চন্দ্র নীচস্থ অবস্থায় থাকে তাহলে কিন্তু ফলাফলের তারতম্য ঘটবে।

আরো পড়ুন – কোন গ্রহের প্রভাবে কোন রোগ হয় জেনে নিন

প্রতি মাসের মতো এই মাসের কর্কট রাশির জন্য রয়েছে বিশেষ প্রতিকার।

কর্কট রাশি প্রতিকার সেপ্টেম্বর মাস 2022

আরো পড়ুন – নুন টোটকার সমস্যার সমাধান করবেন কি ভাবে জানুন এই লিঙ্কটি ওপেন করে

কর্কট রাশির উপায়

আরো পড়ুন – জানুন গ্রহদোষ নিবারণের অব্যর্থ উপায়

আরো পড়ুন – এই লিঙ্কটি ওপেন করে জেনে নিন নব গ্রহের শান্তি মন্ত্র ও উপায়

আরো টোটকা ও টিপস্ জানতে নিচের লিঙ্কটি ওপেন করুন

আরো পড়ুন – অশ্বত্থ গাছের দ্বারা ইচ্ছাপূরণ টোটকা

প্রতিকার –

কর্কট রাশি প্রতিকার সেপ্টেম্বর মাস

প্রতিকার – কর্কট রাশির সেপ্টেম্বর মাসের টোটকা

এই মাসে আপনার শুভ রঙ সাদা ও নীল। লাকি নম্বর পাঁচ এবং আট।

সোমবার কোনো শিব মন্দিরে গিয়ে নিজের বয়স যত বছর, ঠিক তত গ্রাম কপূর্র জ্বালাবেন। আর সাদা বাতাসা দান করুন। সোমবার দিন অবশ্যই নিরামিষ আহার করতে ভুলবেন না।

September Karkat Rashifal Bangla

Karkat Rashifal September 2022 বাংলা ভাষায় প্রকাশিত সেপ্টেম্বর মাসের রাশিফল একটি সার্বিক গণণা। যা জ্যোতিষ বিচার পদ্ধতি অনুযায়ী রাশিচক্রে কর্কট রাশি অনুযায়ী গ্রহের গোচর অবস্থান ও প্রভাব নিয়ে তৈরী। আপনি যদি কর্কট রাশির জাতক বা জাতিকা হন। তাহলে নিজের সেপ্টেম্বর মাসের রাশিফল জানতে যোগাযোগ করতে পারেন।

 

Leave a Comment

Your email address will not be published.