Mithun Rashi 2022 Rashifal Bangla মিথুন রাশিফল ২০২২

Mithun Rashi 2022 Rashifal Bangla মিথুন রাশিফল ২০২২

Mithun Rashifal 2022 in Bengali মিথুন রাশি 2022 সাল কেমন যাবে জেনে নিন

Mithun Rashi 2022 Rashifal মিথুন রাশির ভাগ্য ইংরাজী নতুন বছর ২০২২ কেমন যাবে এই প্রবন্ধে বিস্তারিত আলোচনা করা হয়েছে। মিথুন রাশির বিবাহিত জীবন, মিথুন রাশির চাকরি, মিথুন রাশির ব্যবসা, মিথুন রাশির অর্থনৈতিক পরিস্থিতি, মিথুন রাশির লেখাপড়া, মিথুন রাশির স্বাস্থ্য ইত্যাদি নিয়ে নতুন বছর 2022 মিথুন রাশির ফলাফল উল্লেখ করা হয়েছে এই প্রবন্ধে।

মিথুন রাশির বার্ষিক রাশিফল 2022 এর সাথে থাকছে মিথুন রাশির শুভ রং, মিথুন রাশির শুভ সংখ্যা সহ মিথুন রাশি প্রতিকার। কেমন হতে পারে মিথুন রাশির ভবিষ্যত জানতে অবশ্যই পড়তে হবে Mithun Rashi 2022 Rashifal.

Mithun Rashi 2022 Rashifal Bangla মিথুন রাশিফল ২০২২

মিথুন রাশির ভবিষ্যৎ বানী Mithun Rashifal 2022 in Bengali

মিথুন রাশির বৈশিষ্ট্য

মিথুন রাশির অধিপতি গ্রহ বুধ। মিথুন রাশির 2022 সাল অনুযায়ী যোগকারক গ্রহ বৃহস্পতি অবস্থান করছে কুম্ভ রাশিতে। রাহু রয়েছে বৃষ রাশিতে। শনি গ্রহ থাকছে মকর রাশিতে। এবং কেতু গ্রহ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। অন্য গ্রহরা নির্দিষ্ট সময় নির্দিষ্ট রাশি গুলো পরিবর্তন করবে।

বৃহস্পতির গোচর মিথুন রাশিফল 2022 Astrology in Bangla

মিথুন রাশির মানুষদের মধ্যে দুই রকমের চরিত্র পাওয়া যায়। মুখে একরমক কথা এবং কাজে অন্যরকম। বা মনের মধ্যে একধরনের কথা আবার মুখে অন্য রকম। তবে মানুষের সাথে সহজে মিশিয়ে যাওয়ার ক্ষমতা আছে মিথুন রাশির মানুষদের। কথা বলার স্বভাব খুবই সুন্দর। তাড়াতাড়ি রেগে যায় আবার দ্রুত মাথা ঠান্ডা হয়ে যাওয়ার প্রবনতা আছে।

আসুন জেনে নিন, 2022 সাল মিথুন রাশির রাশিফল অনুযায়ী মিথুন রাশির জীবনে কি ঘটতে চলেছে।

2022 Mithun Rashifal Bangla

মিথুন রাশির জন্য নতুন বছর 2022 একদিকে থাকেব প্রতিযোগিতা আর একদিকে থাকবে উন্নতি। প্রতিযোগিতা আর উন্নতি পাশাপাশি চলবে, অনেকটা রেল লাইনের লাইন গুলোর মতো। থাকে পাশাপাশি। কিন্তু একটি নির্দিষ্ট দূরত্ব রেখে চলতেই থাকে। মিথুন রাশির মানুষেরা প্রতিযোগিতাকে ভয় পায় কি ? জ্যোতিষ বিচার বলছে, না। মিথুন রাশির মানুষেরা জীবনে প্রতিযোগিতাকে ভয় পায় না।

মিথুন রাশির চাকরি রাশিফল ২০২২ সাল

Mithun Rashi 2022 Rashifal Bangla মিথুন রাশিফল ২০২২

মিথুন রাশি চাকরিজীবিদের ক্ষেত্রে সেই একই রকম পরিস্থিতি চলতে থাকবে। প্রতিযোগিতা আর উন্নতি। আপনার কাজের ধরন, বোঝার ক্ষমতা, নিজের কর্মদক্ষতা ইত্যাদি তো আবার অনেকে পছন্দ করে না। বিশেষ করে যারা আপনার সহকর্মীরা আছেন তারা আপনাকে হিংসাই করে। সেই নিয়ে আশা করি আপনার কোনো সন্দেহ থাকা উচিত নয়।

জন্মরাশি অনুযায়ী কোন রঙ আপনার জন্য শুভ জেনে নিন এই লিঙ্কটি ওপেন করে

নতুন বছরে আপনার কাজের চাপ গুলো ক্রমশ বাড়বে। পরিস্থিতি কখনো আপনাকে সাহায্য করবে। আবার কখনো আপনার বিরুদ্ধে যাবে।

বলা যেতে এপ্রিলের পর থেকে সময় আরো উন্নতত্বর হবে। উচ্চ আধিকারিকদের দ্বারা আপনি প্রংশসা পাবেন। বর্তমানে এই বাজারে তো আর শুধু প্রংশসা দিয়ে পেট ভরবে না। সাথে প্রয়োজন আর্থিক উন্নতি। এবং কর্মক্ষেত্রে আপনার প্রোমোশন ইত্যাদি। তাই তো ?

এর জন্য জুলাই মাস পর্যন্ত অপেক্ষা করুন। তবে কাজের গতি যেন কম না হয়। আরো পরিশ্রম করতে হবে। চাকরিতে নতুন বছর 2022 উন্নতি নিয়ে আসবে। সরকারি চাকরিজীবিদের প্রোমোশন এবং কর্ম সূত্রে ট্রান্সফার হতে পারে।

যারা নতুন চাকরি খুজছিলেন তাদের জন্য 2022 সাল নতুন বছর খুবই ভালো সময়। যারা অনেক দিন ধরে কর্মহীন ছিলেন তারা চাকরি পাবেন।

এই বছর যারা নতুন কর্মজীবনে প্রবেশ করবেন তাদের জন্য সময়টা ভালো।

মিথুন রাশির ব্যবসা রাশিফল ২০২২ সাল

বেশীর ভাগ ক্ষেত্রে মিথুন রাশির মানুষদের জন্মছক অনুযায়ী দেখা যায়, তারা চাকরি অপেক্ষা ব্যবসা এবং ব্যক্তিগত পেশায় বেশী সফলতা পেয়েছেন। সেই অনুযায়ী দেখা যাক 2022 সাল মিথুন রাশি রাশিফল ব্যবসায়ীদের জন্য কে পরিবর্তন নিয়ে আসছে।

2022 সাল অনুযায়ী বলা যেতে পারে, মিথুন রাশির ব্যবসায়ীদের জন্য নতুন বছর ২০২২ ভালো সময়। এই বছরে আগের থেকেও ভালো উন্নতি হওয়ার যোগ রয়েছে।

জমি সংক্রান্ত ব্যবসা, তথ্য প্রযুক্তি, এক্সপোর্ট – ইমপোর্ট, ট্রাভেল, ইনঞ্জিনিয়ার, ব্যারেস্টারি ইত্যাদি সহ খুচরা ব্যবসায়ীরা ২০২২ সালে ভালোই উন্নতি করবে। আপনাদের ব্যবসা প্রসারিত হবে।

অংশীদারি ব্যবসায় যে সমস্ত চুক্তি গুলো আটকে পরে আছে জুলাই মাসের পর থেকে সেই সকল কাজ কর্ম গুলো ক্রমশ শুরু হবে। শুধু আর্থিক লেনদেন গুলো ক্ষেত্রে যথেষ্ট সর্তক থাকতে হবে।

নতুন ব্যবসা শুরু করার ক্ষেত্রে আগে কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ গ্রহন করতে ভুলবেন না। শেয়ার মার্কেট বা বিনিয়োগ সংক্রান্ত ব্যবসায় জুলাই মাসের পরে অবস্থার উন্নতি হবে।

আর্থিক পরিস্থিতি মিথুন রাশির ২০২২ সাল

Mithun Rashi 2022 Rashifal Bangla মিথুন রাশিফল ২০২২

মিথুন রাশির ইংরাজী নতুন বছরে আর্থিক পরিস্থিতি ভালোই থাকবে। হাতে অর্থ আসবে। বিভিন্ন দিক থেকে আপনার রোজগার বাড়বে। সেই বিষয় কোনো সন্দেহ নেই। তবে চাহিদা তো বাড়তেই থাকে। এটাতো মানুষের একটি প্রধান বৈশিষ্ট্য বলা যেতে পারে।

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

২০২২ সালে আপনি নতুন বাড়ি, গাড়ি, জমি ইত্যাদি কেনার পরিকল্পনা করতে পারেন। সঠিক ভাবে পরিকল্পনা করে বিনিয়োগ করতে পারলে এই বছর আপনার ভালো আর্থিক উন্নতি হবেই। পরিবারের চাহিদা পূরণ করতে পারবেন।

মিথুন রাশির ২০২২ সাল বিবাহিত ও প্রেম সম্পর্ক

বছরের প্রথম দিকটায় প্রেম সম্পর্কে বিভিন্ন সমস্যা তৈরী হতে পারে। বছরের মাঝামাঝি সময় এই সমস্যার সমাধান হবে। এই বছর অবিবাহিতদের বিবাহের যোগ আছে। দম্পত্যিদের সন্তান প্রাপ্তি ঘটবে। বাবা মায়ের সাথে অহেতুক তর্ক বির্তক না করাই ভালো। বিবাহিত জীবন নিজেদের সম্পর্ক গুলো নিয়ে ওঠানামা লেগেই থাকবে।

নিজেদের কে সময় দিন। কাছে দূরে কোথাও পরিবারেকে নিয়ে ঘুরে আসার পরিকল্পনা করতে পারেন।

ছোটো বড় সিন্ধান্ত গুলো নেওয়ার সময় অবশ্যই জীবন সঙ্গীর সাথে আলোচনা করে নিতে পারে। এরফলে আপনার লাভই হবে।

মিথুন রাশি ২০২২ সালে লেখাপড়া

২০২২ সাল মিথুন রাশির জন্য লেখাপড়ায় উন্নতির একটি ভালো সুযোগ বলা যেতে পারে। এই বছর মিথুন রাশি যারা উচ্চ বিদ্যা লাভ করার পরিকল্পনা করছেন তাদের জন্য বেশ ভালো সময়। যারা বিদেশে গিয়ে লেখাপড়া করছেন বা করতে চাইছেন তারা সময়টাকে সুন্দর করে কাজে লাগাতে পারবেন। প্রতিযোগিতা মূলক পরীক্ষা প্রস্তুতি সহ বিভিন্ন গবেষণা মূলক কাজে ছাত্র/ছাত্রীরা যথেষ্ট উন্নতি করবে।

২০২২ সালে মিথুন রাশির স্বাস্থ্য

সারা বছরই কম বেশী শারিরীক সমস্যা লেগেই থাকবে। পেটের সমস্যা সহ বিভিন্ন রোগের দ্বারা আপনি এই বছরে কষ্ট পাবেন। সঠিক সময় সঠিক চিকিৎসকের পরামর্শ নেওয়াই বুদ্ধিমানের কাজ হবে। শরীর চর্চা এবং যোগ ব্যায়ামের দ্বারা নিজের শরীর কে সতেজ এবং সংক্রিয় রাখার চেষ্টা করুন।

২০২২ সালে মিথুন রাশির প্রতিকার

প্রতিদিন স্নানের পরে সূর্যদেব কে জল অর্পন করুন। অথবা বট গাছ বা অশ্বত্থ গাছের মূলে জল অর্পন করুন। বুধবার কোনো অসহায় মানুষের সেবা করুন।

মিথুন রাশির শুভ রং হল সবুজ। সবুজ রঙের পোষাক পরিধান করুন। মিথুন রাশির শুভ সংখ্যা হল আট। মা দক্ষিণাকালীর উপাসনা করুন।

নতুন বছর আপনার ভালো কাটুক। সৌভাগ্যের বন্ধু পত্রিকা থেকে এটাই কামনা করি। সৌভাগ্যের বন্ধু জ্যোতিষ পত্রিকা বাংলা ভাষা প্রকাশিত সর্ব প্রথম পূর্ণাঙ্গ অনলাইন জ্যোতিষ পত্রিকা

মিথুন রাশির ২০২২ সালে রাশিফল অনুযায়ী এই প্রবন্ধে মিথুন রাশির চাকরি, ব্যবসা, আর্থিক পরিস্থিতি, বিবাহি জীবন-প্রেম ভালোবাসা, লেখাপড়া এবং স্বাস্থ্য নিয়ে জ্যোতিষ বিচার দ্বারা মিথুন রাশির ভাগ্য এবং সার্বিক রাশিফল নিয়ে আলোচনা করা হল Mithun Rashi 2022 Rashifal Bangla.

Leave a Comment

Your email address will not be published.

x