Mesh Rashifal 2023 Bangla মেষ রাশিফল 2023

Mesh Rashifal 2023 Bangla মেষ রাশিফল 2023 কেমন যাবে

Mesh Rashifal 2023 মেষ রাশিফল 2023 মেষ রাশির ইংরাজী নতুন বছর 2023 কেমন যাবে

Mesh Rashifal 2023 Bangla  – যদি আপনার মেষ রাশি হয়। তাহলে এই আর্টিক্যালটি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ।মেষ রাশির রাশিফলের সাথে আমি এই আর্টিক্যালে মেষ রাশির নতুন বছরের জন্য একটি বিশেষ প্রতিকার নিয়ে আলোচনা করবো। যা আপনি একদম বিনামূল্যেই পেয়ে যাবেন। একদম বিনামূল্যেই প্রতিকারটি সহজেই করতে পারবেন।

আর এই প্রতিকারটি যদি সঠিক ভাবে করতে পারেন। তাহলে 2023 সাল নতুন বছর মেষ রাশির আরো একটু ভালো কাটতে পারে।

Mesh Rashifal 2023 in bangla

Mesh Rashifal 2023 Bangla মেষ রাশিফল 2023

মেষ রাশির যারা চাকরি করছেন, যারা ব্যবসা করছেন,যারা প্রেম সম্পর্কে জড়িয়ে আছে, আপনাদের বিবাহিত জীবন, পারিবারিক পরিস্থিতি, আর্থিক অবস্থা, বিদ্যার্থীদের লেখাপড়া, আপনার শরির স্বাস্থ্য সব বিষয় নিয়েই আলোচনা করবো। এছাড়া আপনার নতুন বছর অনুযায়ী থাকছে শুভ রঙ শুভ সংখ্যা

মেষ রাশিফল 2023  মেষ রাশির ইংরাজী নতুন বছর 2023 কেমন যাবে।

Mesh Rashifal 2023 Bangla

আর একটা জিনিস মনে রাখবেন। রাশি এক হলেই যে সকলের জন্মছকে গ্রহের অবস্থান এক হবে না কিন্তু নয়। তাই মেষ রাশির সকলেরই ভাগ্য কিন্তু এক হয় না। তাই না।

প্রথমত, মেষ রাশির মানুষদের জন্য ইংরাজী নতুন বছর আশার আলো নিয়ে আসছে। আর এই আশার আলোই আপনাকে সফলতার পথ দেখাবে। যেমন আলো আর অন্ধকার দুজন দুজনের বিপরীতে থাকে। ঠিক তেমনই আপনার ক্ষেত্রেও বছরের প্রথম ভাগ যেমন সফলতা নিয়ে আসবে, ঠিক তেমনই বছরের দ্বিতীয় ভাগ আপনাকে ব্যর্থতা দিয়ে যাবে। কি করবেন কি করবেন না। কোনটা ভালো হবে। কোনটা খারাপ সব নিয়েই আলোচনা করবো।

Mesh Rashifal 2023 Bangla

মেষ রাশির নতুন বছরের রাশিফল শুরু করবো। আর্থিক পরিস্থিতি নিয়ে।

মেষ রাশিফল 2023 আর্থিক পরিস্থিতি কেমন থাকবে ?

মেষ রাশিফল সার্বিক গণণার ভিত্তিতে বলা যেতে পারে, মেষ রাশির জাতক/জাতিকাদের ইংরাজী নতুন বছর 2023 সালে আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। আগের থেকে অনেক বেশী মজবুত থাকবে। জমি জমা সংক্রান্তি ক্ষেত্রে আপনি আর্থিক লাভ করতে পারবেন। যারা অংশীদারি ব্যবসায় যুক্ত আছেন। তাদের 2023 নতুন বছরে ভালো আর্থিক লাভ হবে। তবে এই অর্থই নষ্টের মূল। যার যত টাকা তার জীবনে ততই সমস্যা। আর এই আর্থিক বিষয় নিয়ে পরিবারের সদস্য এবং আত্মীয়দের সাথে সমস্যা তৈরী হবে। হঠাৎ করে আর্থিক পরিস্থিতির শুভ পরিবর্তন আপনার মানসিকতা, আপনার ব্যবহার, আপনার জীবন যাত্রার মানকে পরিবর্তন করে দেবে। আপনার মধ্যে বিলাসিতা দেখা যাবে। আপনি বিলাস বহুল জীবন কাটাতে চাইবেন। আর্থিক ভাগ্য আপনার সাথে আছে। 2023 নতুন বছর আর্থিক পরিস্থিতি। মেষ রাশির আর্থিক ভাগ্য শুভ।

আর্থিক ভাগ্যতো হল। এবার চাকরি আছে, ব্যবসা আছে, প্রেম আছে। বিবাহ আছে ইত্যাদি। সকল বিষয় নিয়ে আলোচনা করবো। প্রতিকার নিয়েও আলোচনা করবো।

তার আগে বিদ্যার্থীদের জন্য 2023 সাল নতুন বছর কেমন যাবে জানিয়ে রাখি।

Mesh Rashifal 2023 Bangla

Mesh Rashifal 2023 Bangla মেষ রাশিফল 2023

বিদ্যার্থীদের জন্য 2023 সাল নতুন বছর ভালো সময়। তবে স্কুলের ছাত্র/ছাত্রীদের মানসিক চঞ্চলতা, একগুঁয়ে স্বভাব লেখাপড়ায় ক্ষতি করতে পারে। এই ভালো সময় কে নিজেদের বিদ্যার কাজে লাগাতে পারবে না। যারা উচ্চ বিদ্যা লাভের পরিকল্পনা করছেন। তাদের জন্য বছরটি শুভ। যারা লেখাপড়ার সাথে সাথে নিজেদের কেরিয়ার নিয়ে প্ল্যানিং করছেন। তাদের জন্য সময়টা ভালো। যারা প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন। তাদের ইংরাজী নতুন 2023 ভালো সফলতা এনে দেবে।

যে সকল মেষ রাশির জাতক / জাতিকারা ব্যবসা করছেন তাদের ইংরাজী নতুন বছর 2023 সাল কেমন যাবে ?

নতুন বছর 2023 সাল মেষ রাশির ব্যবসায়ীদের জন্য শুভ। আপনাদের ব্যবসায় অগ্রগতি হবে। ব্যবসাকে দ্রুত বৃদ্ধি করা সুযোগ পাবেন। মেষ রাশির অংশীদারী ব্যবসায়ীদের জন্য সারা বছর ভালোই কাটবে। আর্থিক লাভ বজায় থাকবে। যারা নতুন ব্যবসা শুরু করতে চাইছেন।

তারা এই বছর পরিকল্পনা করতে পারেন। যারা বৈদেশিক কোনো সংস্থার সাথে ব্যবসা করছেন। তাদের ব্যবসা ভালোই চলবে। যারা ট্রেডিশ্যানাল ব্যবসায় যুক্ত আছেন। তাদের জন্য ইংরাজী নতুন বছর মিশ্র ফলাফল দেবে। লেনদেন বাড়বে। তবে প্রতিযোগিতা ও পরিশ্রম আপনাকে কিছু পিছিয়ে দিতে পারে।

মেষ রাশিফল চাকরি 2023

Mesh Rashifal 2023 Bangla মেষ রাশিফল 2023

যারা চাকরিজীবিরা আছেন। সেই সকল মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য বছরটি ভালোই কাটবে। চাকরিতে প্রোমোশন হবে। তবে আপনাকে পেশাগত আর ব্যক্তিগত জীবনের ভারসাম্য রেখে চলতে হবে। নতুন বছরে আপনার কাজের চাপ বাড়বে। অফিসে সহকর্মী ও উচ্চ আধিকারিকদের সাথে আপনার সুসম্পর্ক বজায় থাকবে। আপনি তাদের কাছ থেকে সহযোগিতা পাবেন।

আপনার কর্মদক্ষতা, অভিজ্ঞতা আপনাকে কর্মক্ষেত্রে সফলতা এনে দেবে। বেসরকারি চাকরিজীবিরাও ভালো পারফর্ম করতে পারবেন। তবে কর্মক্ষেত্রে কাউকে সহযোগিতা করা সময় অবশ্যই ভেবে চিন্তে সিন্ধান্ত নেবেন।

যারা চাকরি খুজছেন বা চাকরি পরিবর্তন করতে চাইছেন। ইংরাজী নতুন বছর 2023 আপনাকে নিরাশ করবে না।

চাকরি হল, ব্যবসা হল, আর্থিক পরিস্থিতি হল। এবার বিবাহ ও প্রেম নিয়ে আলোচনা করবো। আগে প্রেম তার পরে বিবাহ।

মেষ রাশিফল 2023 প্রেম 

তো যারা মেষ রাশির মানুষেরা প্রেম সম্পর্কে জড়িয়ে আছেন তাদের ইংরাজী 2023 নতুন বছরের রাশিফল।

এককথায় মেষ রাশির প্রেম সম্পর্ক নতুন বছর 2023 সালে খুব একটা ভালো যাবে না। তাই নিজের বাক্য অর্থাৎ কথা বলার ধরন নিয়ন্ত্রন করুন। আপনার ব্যবহারে আপনার প্রিয়জন মাঝে মাঝে বিরক্ত হবেন। এবং নিরাশ হয়ে পড়বেন। এবছর আপনি কোনো নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। ফলে পুরানো সম্পর্ক গুলো আর কনটিনিউ নাও হতে পারে। প্রেম সম্পর্ক মানে শুধু শরীর নয়। তার সাথে মনেরও একটা বিশাল ভূমিকা আছে। প্রতিকার নিয়েও আলোচনা করবো।

তার আগে জেনে নিন যারা 2023 সাল বিবাহিত জীবন মেষ রাশিফল কেমন যাবে ?

বিবাহিত জীবন ইংরাজী নতুন বছর 2023 এ আগের থেকে একটু ভালো ভাবেই কাটবে। কিন্তু আপনার রাশির অধিপতি গ্রহ হল মঙ্গল। সেই ক্ষেত্রে বিবাহিত জীবনে উত্তেজনা বজায় থাকবে। মাঝে মাঝেই বিবাহিত জীবনে উত্তেজনাময় পরিস্থিতি তৈরী হবে। ফলে দাম্পত্য জীবনে বিবাদের সম্ভাবনা তৈরী হবে। এই গুলো হল বছরের শুরুর দিকের পরিস্থিতি। এবং ক্রমশ বিবাহিত জীবনের পরিস্থিতি আগের থেকে ভালো হতে থাকবে। হারিয়ে যাওয়া প্রেম ভালোবাসা ইত্যাদি আপনি ফিরে পাবেন। দুজন দুজনকে সময় দিতে পারবেন।

আসলে বিবাহিত জীবন শুরু হওয়ার পর থেকেই একট নতুন ধারাবাহিক গন্ডীর মধ্যে আমরা সকলে আটকে যাই। আর দায়িত্ব, অর্থ, চাহিদা এই সবকে কেন্দ্র করে ঘুরতে থাকে। তাই এই বছর সেই একঘেয়েমি কক্ষপথ থেকে বেড়িয়ে আসার সুযোগ পাবেন। বেড়িয়ে আসতে পারবেন। কোথায় কাছে দূরে ঘুরে আসার পরিকল্পনা করতে শুরু করে দিন।

আর একটা কথা। নিজেদের সম্পর্কের মধ্যে অন্য ব্যক্তির উপস্থিতি, মতামত এগুলোকে যত দূরে রাখবেন ততই আপনাদের বিবাহিত জীবন ভালো কাটবে।

যদি পরিবারের অন্যদিকটা নিয়ে আলোচনা করি,সেক্ষেত্রে পারিবারিক পরিস্থিতি নতুন বছর 2023 খুব একটা ভালো যাবে না। পরিবারেরর মধ্যে বিবাদ, বিভিন্ন বিষয় নিয়ে মতানৈক্য এই গুলো চলতেই থাকবে। বছরের মাঝামাঝি সময় পরিস্থিতির শুভ পরিবর্তন ঘটার সম্ভাবনা রয়েছে।

এই বছর আপনার জীবন সাথীর স্বাস্থ্য নিয়ে খরচ বাড়তে পারে। আপনি শ্বাসকষ্ট জনিত সমস্যা, ত্বকের সমস্যায় কষ্ট পেতে পারেন। বিশেষ করে ডায়াবেটিক রোগে যারা কষ্ট পাচ্ছেন। তারা বিশেষ ভাবে সর্তক থাকুন। স্বাস্থ্য নিয়ে অবহেলা করবেন না। নিজের শরীর ও স্বাস্থ্যের যত্ন নিন।

আসছি প্রতিকার নিয়ে –

মেষ রাশিফল 2023 প্রতিকার ও টোটকা

 

নিজের কাছে সর্বদা লাল রূমাল রাখুন। এবং সেই রূমালটি ব্যবহার করুন।

বৃহস্পতিবার দিন নিরামিষ আহার করুন। কোনো মন্দির নিজের সাধ্য মতো কলা দান করুন।

প্রতি মঙ্গলবার হনুমানজীর পূজা করুন। চামেলির তেল ও মেটে সিন্দুর নিয়ে হনুমানজীর পায়ে অর্পন করুন। আর সেই সিন্দুর নিয়ে আসুন। আর প্রতিদিন স্নান করে এই সিন্দুর কপালে তিলকের মতো পড়ুন। মঙ্গলবার নিরামিষ আহার করতে ভুলবেন।

আর প্রতিদিন স্নানের পরে হনুমান চল্লীশা পাঠ অবশ্যই করবেন।

 

Leave a Comment

Your email address will not be published.