Karkat Rashifal Bangla July 2022 কর্কট রাশিফল জুলাই মাস

Karkat Rashifal Bangla July 2022 কর্কট রাশিফল জুলাই মাস

Karkat Rashifal July Bangla 2022 জেনে নিন জুলাই মাস আপনার কেমন যাবে

Karkat Rashifal July Bangla 2022: কর্কট রাশি জুলাই মাসের রাশিফল পড়ুন। এর প্রবন্ধে কর্কট রাশির জাতক ও জাতিকাদের জন্য জুলাই 2022 রাশিফল কর্কট রাশি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Karkat Rashifal July Bangla 2022 কি কি থাকছে

  • কর্কট রাশির চাকরিজীবিদের রাশিফল।
  • কর্কট রাশির ব্যবসায়ীদের রাশিফল।
  • কর্কট রাশির জুলাই মাসে কেমন থাকবে আর্থিক পরিস্থিতি।
  • কর্কট রাশির জুলাই মাস রাশিফল বিবাহিত জীবন।
  • কর্কট রাশির প্রেমের রাশিফল
  • কর্কট রাশির লেখাপড়ার রাশিফল
  • কর্কট রাশির স্বাস্থ্য কেমন থাকবে

এছাড়া আরো থাকছে,কর্কট রাশির জুলাই মাসের টোটকা একদম বিনামূল্যে।

বাংলা ভাষায় প্রকাশিত অনলাইন জ্যোতিষ পত্রিকা সৌভাগ্যের বন্ধু। প্রতিদিন পড়ুন। আপনার দৈনিক রাশিফল, মাসিক রাশিফল, এছাড়া আধ্যাত্মিক মূলক লেখা, জ্যোতিষ

শাস্ত্র বিষয় বিভিন্ন আর্টিক্যাল আর টোটকা টিপস্।

কর্কট রাশি মাসিক রাশিফল জুলাই 2022

Karkat Rashifal Bangla July 2022 কর্কট রাশিফল জুলাই মাস

Karkat Rashi 2022 Bangla July (Karkat Rashifal Bangla July)

নীচের এই লিঙ্কটি ওপেন করে জেনে নিন

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

July 2022 Rashifal Karkat Rashi

কর্কট রাশির জুলাই মাস কেমন যাবে জেনে নিন। কর্কট রাশির জাতক / জাতিকাদের জীবনে 2022 সালের জুলাই মাস অনেক পরিবর্তন নিয়ে আসতে চলেছে। জুলাই মাসে কর্কট রাশির চাকরিজীবিদের রাাশিফল, কর্কট রাশির ব্যবসায়ীদের রাশিফল, কর্কট রাশির আর্থিক পরিস্থিতি জুলাই মাসে কেমন থাকবে, কর্কট রাশির বিবাহিত জীবন, কর্কট রাশির লেখাপড়া জুলাই মাসে কেমন হবে, কর্কট রাশির প্রেম সম্পর্ক এবং কর্কট রাশির স্বাস্থ্য কেমন থাকবে। এই সব বিষয় নিয়ে কর্কট রাশিফল জুলাই মাস (Karkat Rashifal July 2022 Bangla) বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Cancer Career Horoscope July 2022 Bangla (Karkat Rashifal Bangla July)

কর্কট রাশির চাকরিজীবিদের রাাশিফল

আপনার ভাগ্য কর্ম চাকরি ব্যবসা আর্থিক পরিস্থিতি জুলাই মাসে কেমন হতে পারে তার আগাম আভাস নিয়ে।

আপনার ভাগ্য পতি হলেন বূহস্পতি। আর কর্মক্ষেত্রের অধিপতি হলেন মঙ্গল গ্রহ। বর্তমানে আপনার জন্মছকের সাপেক্ষে বূহস্পতির অবস্থান শুভ। বূহস্পতি আপনার ভাগ্যস্থানেই অবস্থান করছে। কর্মপতি মঙ্গলও আপনার কর্মস্থানে অবস্থান করছে।

একবার আপনার জন্মছকে বূহস্পতি ও মঙ্গলের অবস্থান দেখে নেবেন। যদি বূহস্পতি ও মঙ্গল গ্রহ আপনার জন্মছকের শুভ অবস্থায় থাকে তাহলে ভাগ্যের সহায়তা লাভ করবেন। কর্ম ক্ষেত্রে আপনার উন্নতি হবে।

চাকরিজীবিদের প্রমোশন ও ট্রান্সফার হওয়ার যোগ রয়েছে। যারা নতুন চাকরি খুজছিলেন বা যারা কর্মহীন হয়ে আছেন তাদের জন্য ভালো সময়। তবে কর্মক্ষেত্রে আপনার সহকর্মীদের সহযোগিতা আশা করবেন না।

 

Cancer Business Horoscope July 2022 Bangla

কর্কট রাশির ব্যবসায়ীদের রাশিফল

যারা ব্যবসা করছেন তাদের জন্য12ই জুলাইয়ের পরের বাকি দিন গুলো ভালো কাটবে। ব্যবসায় উন্নতি হবে। মনে রাখবেন কোনো বড় বিনিয়োগ 12ই জুলাইয়ের আগে করবেন না।

যারা মনে করছেন জুলাই মাসে নতুন ব্যবসা শুরু করবেন। তারা 12ই জুলাই পর্যন্ত অপেক্ষা করুন।

Karkat Rashifal Bangla July 2022 কর্কট রাশিফল জুলাই মাস

Cancer Money Horoscope July 2022 Bangla

কর্কট রাশির আর্থিক পরিস্থিতি জুলাই মাসে কেমন যাবে

16ই জুলাইয়ের পরে আর্থিক উন্নতি হবে। তবে তার আগে পর্যন্ত সময় তে খরচটাই বাড়বে।  

 

 

Cancer Love Horoscope July 2022 Bangla

কর্কট রাশিফল বিবাহিত জীবন ও প্রেম ভালোবাসা

জুলাই মাস 2022 রাশিফলকর্কট রাশির জুলাই মাসের বিবাহিত জীবন

 

কর্কট রাশির বিবাহিতদের জুলাই মাস কেমন যাবে ? যে সকল কর্কট রাশির মানুষেরা দাম্পত্য জড়িয়ে আছেন তাদের বিবাহিত জীবন কেমন যাবে।

কোনো জাতক / জাতিকার বিবাহিত জীবন, বিবাহিত জীবনে সফলতা ইত্যাদি কেমন হবে তার নির্ভর করছে জন্মরাশির সপ্তম ভাব ও সপ্তম ভাবের অধিপতির ওপর।

কর্কট রাশির ক্ষেত্রে সপ্তম ভাব হল মকর রাশির আর মকর রাশির অধিপতি শনিদেব এখন বক্রী অবস্থায় আছে। 12ই জুলাই পুনরায় আপনার সপ্তমভাব মকর রাশিতে ফিরে আসবে। 12ই জুলাইয়ের পর থেকে আপনার বিবাহিত জীবনে শুভ পরিবর্তন দেখা যাবে। আপনার জীবনসাথীর স্বাস্থ্যের উন্নতি ঘটবে। কিন্তু 12ই জুলাইয়ের আগে পর্যন্ত সময়টা আপনার বৈবাহিক সম্পর্কের জন্য ভালো নয়। এবং 12 ই জুলাইয়ের আগে পর্যন্ত সময়টা আপনার জীবন সাথীর স্বাস্থ্যের অবনতি ঘটাবে।

যারা অবিবাহিত আছেন। বিবাহের জন্য পরিকল্পনা করছেন। 12 ই জুলাইয়ের পর থেকে বিবাহের কথাবার্তা শুরু হবে।

একবার নিজের জন্য ছকে শনি ও চন্দ্রের অবস্থান ও ডিগ্রীগত মান দেখে নেবেন।কর্কট রাশির প্রেম সম্পর্ক

কোনো জাতক / জাতিকার প্রেম সম্পর্ক, প্রেমে সফলতা ইত্যাদি নির্ভর করে সেই জাতক/জাতিকার পঞ্চম ভাব ও পঞ্চমভাবের অধিপতির ওপর।

কর্কট রাশির ক্ষেত্রে পঞ্চমভাব হলো বূশ্চিক রাশি এবং বূশ্চিক রাশির অধিপতি হল মঙ্গল। মঙ্গল দেবতা অবস্থান করছেন আপনার কর্মভাবে নিজের রাশি মেষ রাশিতে। সাথে আছে রাহু। রাহু ও মঙ্গলের যুতি জ্যোতিষ শাস্ত্র মতে শুভ নয়। তবুর মঙ্গল নিজের রাশিতে অবস্থান করছে।

এই সময় প্রেম সম্পর্কের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মত পার্থক্য দেখা যাবে। আপনার রাগ কে নিয়ন্ত্রন করুন। অহেতুক সন্দেহ ইত্যাদি আপনাদের সম্পর্ককে খারাপ করবে। মাঝে মাঝে অহেতুক ও অপ্রয়োজনীয় রাগ আপনাকে এই সময় নিয়ন্ত্রন করতে হবে।

  Karkat Rashifal Bangla July 2022 কর্কট রাশিফল জুলাই মাস

Cancer Education Horoscope July 2022 Bangla (Karkat Rashifal Bangla July)

কর্কট রাশির লেখাপড়া জুলাই মাসে কেমন থাকবে

কোনো জাতক / জাতিকার লেখাপড়া কমেন হবে, লেখাপড়ায় সফলতা, লেখাপড়া উন্নতি ইত্যাদি নানা প্রশ্নের উত্তর লুকিয়ে থাকে জন্মরাশির পঞ্চমভাব ও পঞ্চমভাবের অধিপতির ওপর।

 

কর্কট রাশির ক্ষেত্রে পঞ্চমভাব হলো বূশ্চিক রাশি এবং বূশ্চিক রাশির অধিপতি হল মঙ্গল। মঙ্গল দেবতা অবস্থান করছেন আপনার কর্মভাবে নিজের রাশি মেষ রাশিতে। সাথে আছে রাহু। রাহু ও মঙ্গলের যুতি জ্যোতিষ শাস্ত্র মতে শুভ নয়। তবুর মঙ্গল নিজের রাশিতে অবস্থান করছে। ওপর দিকে দেব গুরু বূহস্পতির দূষ্টি আপনার জন্মরাশিতে রয়েছে।

লেখাপড়ায় উন্নতির জন্য এই সময়টা কর্কট রাশির বিদ্যার্থীদের জন্য ভালো। লেখাপড়ায় সফলতা আসবে। উচ্চ বিদ্যা লাভের ক্ষেত্রেও সময়টি শুভ। বিশেষ করে ম্যানেজমেন্ট সহ বিভিন্ন পেশা ভিত্তিক লেখাপড়া যেমন ডাক্তারি, ওকালতি, ইঞ্জিনিয়ারিং ,হোটেল ম্যানেজমেন্ট, কমপিউটার ইত্যাদি বিষয় নিয়ে যারা লেখাপড়া করছেন। তাদের জন্য ভালো সময়।   

 

Cancer Health Horoscope July 2022 Bangla

কর্কট রাশিফল শরীর স্বাস্থ্য জুলাই মাসে কেমন থাকবে

আপনার জন্মরাশির অধিপতি চন্দ্র। 12 জুলাই, 13 জুলাই, 16 জুলাই, 17 জুলাই, 24 জুলাই, 25 জুলাই তারিখ গুলোতে রাশি চক্রে চন্দ্রের অবস্থান ভালো থাকবে না। তাই এই সময় গুলো তে শরীর স্বাস্থ্য নিয়ে সমস্যা তৈরী হবে। চোখের সমস্যা, মানসিক অস্থিরতা সহ মাথার যন্ত্রনা ইত্যাদি সমস্যা হওয়ার সম্ভাবনা আছে।

কর্কট রাশির টোটকা

জুলাই মাসে কর্কট রাশির প্রতিকার

জেনে নিন কর্কট রাশির লাকি নম্বর, কর্কট রাশির লাকি কালার ইত্যাদি।এই মাসে আপনার শুভ রঙ হল, গোলাপী এবং শুভ সংখ্যা হল সাত।

কর্কট রাশির জুলাই মাসের প্রতিকার –কর্কট রাশির জুলাই মাসের প্রতিকার – সূর্যাস্তের পরে শনি গ্রহের বীজ মন্ত্র জপ করুন। আর প্রতিদিন শিব লিঙ্গের অর্চনা করুন।প্রতি সোমবার রাতে দুধ বা দুধ জাতীয় কোনো আহার করবেন না।

Leave a Comment

Your email address will not be published.