Karkat Rashi 2022 Rashifal Bangla কর্কট রাশিফল ২০২২

Karkat Rashi 2022 Rashifal Bangla কর্কট রাশিফল ২০২২

Karkat Rashifal 2022 in Bengali কর্কট রাশি 2022 সাল কেমন যাবে জেনে নিন

Karkat Rashi 2022 Rashifal কর্কট রাশির ভাগ্য ইংরাজী নতুন বছর ২০২২ কেমন যাবে এই প্রবন্ধে বিস্তারিত আলোচনা করা হয়েছে। কর্কট রাশির বিবাহিত জীবন, কর্কট রাশির চাকরি, কর্কট রাশির ব্যবসা, কর্কট রাশির অর্থনৈতিক পরিস্থিতি, কর্কট রাশির লেখাপড়া, কর্কট রাশির স্বাস্থ্য ইত্যাদি নিয়ে নতুন বছর 2022 কর্কট রাশির ফলাফল উল্লেখ করা হয়েছে এই প্রবন্ধে।

কর্কট রাশির বার্ষিক রাশিফল 2022 এর সাথে থাকছে কর্কট রাশির শুভ রং, কর্কট রাশির শুভ সংখ্যা সহ কর্কট রাশি প্রতিকার। কেমন হতে পারে কর্কট রাশির ভবিষ্যত জানতে অবশ্যই পড়তে হবে Karkat Rashi 2022 Rashifal.

কর্কট রাশির ভবিষ্যৎ বানী Karkat Rashifal 2022 in Bengali

Karkat Rashi 2022 Rashifal Bangla কর্কট রাশিফল ২০২২

কর্কট রাশির বৈশিষ্ট্য

কর্কট রাশির অধিপতি গ্রহ চন্দ্র। কর্কট রাশির 2022 সাল অনুযায়ী যোগকারক গ্রহ বৃহস্পতি অবস্থান করছে কুম্ভ রাশিতে। রাহু রয়েছে বৃষ রাশিতে। শনি গ্রহ থাকছে মকর রাশিতে। এবং কেতু গ্রহ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। অন্য গ্রহরা নির্দিষ্ট সময় নির্দিষ্ট রাশি গুলো পরিবর্তন করবে।

জন্মরাশি অনুযায়ী কোন রঙ আপনার জন্য শুভ জেনে নিন এই লিঙ্কটি ওপেন করে

কর্কট রাশির ব্যক্তিরা অনেকটাই সংবেদনশীল ও আত্মকেন্দ্রিক হয়ে থাকেন। জীবনের বেশির ভাগ সময়টা কল্পনার জগতেই কাটিয়ে দেন। প্রধানত নিজের মতো করেই জীবন কাটাতে ভালোবাসেন। কর্কট রাশির শুভ রঙ সাদা এবং কর্কট রাশির শুভ সংখ্যা পাঁচ।

আসুন জেনে নিন, 2022 সাল কর্কট রাশির রাশিফল অনুযায়ী কর্কট রাশির জীবনে কি ঘটতে চলেছে।

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

2022 Karkat Rashifal Bangla

কর্কট রাশির মানুষদের জন্য 2022 সাল খুব একটা ভালো যাবে না। কয়েকটি ক্ষেত্রে বাধা তৈরী হবে। একমাত্র আত্মবিশ্বাস,কর্মক্ষমতা ও দক্ষতাই একমাত্র আপনার নতুন বছরের সাফল্য পাওয়ার চাবিকাঠি।

আসুন জেনে নিন কর্কট রাশির নতুন বছর ২০২২ সাল কেমন যাবে

২০২২ কর্কট রাশির চাকরি

কর্কট রাশির চাকরিজীবিদের নতুন বছরে কর্মক্ষেত্রে অনেক গুলো চ্যালেন্জ এবং প্রতিযোগিতার মুখোমুখি হতে হবে। নিজের আত্মবিশ্বাস,কর্মক্ষমতা এবং দক্ষতার ওপর ভরসা রাখুন। সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। এই সময় তাড়াহুরো করে সিন্ধান্ত নেওয়া আপনার জন্য সঠিক হবে না।

কর্মক্ষেত্রের পরিবেশ আপনার বিরুদ্ধে যেতে পারে। তাই আগে থেকে নিজেকে সেই ভাবে তৈরী করে রাখুন। কোনো কিছুতেই হার মানার দরকার নেই। শুধু নিজের কাজে মন দিন।

চাকরিজীবিদের উদ্দেশ্যে বলছি, নতুন বছর ২০২২ সালে কর্মক্ষেত্রে প্রতিটি পদক্ষেপ অনেক ভেবে চিন্তে ফেলুন।

যারা ইংরাজী নতুন বছর ২০২২ সালে প্রথম কর্মজীবনে প্রবেশ করছেন তাদের জন্য সময়টা ভালো। কাজের সাথে সাথে নিজের অভিজ্ঞতাকেও উপলব্ধি করুন। সহজ ভাবে সকলের সাথে মেলামেশার দরকার নেই।

যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তারা প্রচেষ্টা চালিয়ে যান। সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। আর নিজেকে সেই ভাবে প্রস্তুত রাখুন।

বৃহস্পতির গোচর কর্কট রাশিফল 2022 Astrology in Bangla

২০২২ কর্কট রাশির ব্যবসা

নতুন বছরের শুরুটা কর্কট রাশির ব্যবসায়ীদের জন্য সমস্যা ও বাধা নিয়েই শুরু হবে। তবে জুলাই মাসের পর থেকে কর্কট রাশির ব্যবসায়ীদের পরিস্থিতির শুভ পরিবর্তন হবে। ব্যবসায় উন্নতি হবে। তবে গুপ্ত শত্রুতার জন্য আপনাকে মাঝে মাঝেই আর্থিক ক্ষতির মুখোমুখি হতে হবে।

বিভিন্ন প্রতিযোগিতার জন্য ব্যবসা সেই ভাবে প্রসারিত হবে না। বা ব্যবসা প্রসারিত করার জন্য অনেক পরিশ্রম করতে হবে। তাই নিজেকে মানসিক ও শারীরিক ভাবে প্রস্তুত রাখুন। আর্থিক লেনদেনে বিষয় গুলো নিজের হাতই রাখুন।

অংশীদারি ব্যবসায় এই বছর আর্থিক লেনদেন ভালো হলেও নিজেদের মধ্যে চুক্তিপত্র নিয়ে সমস্যা তৈরী হবে।

শেয়ার মার্কেট বা বিনিয়োগ সংক্রান্ত ব্যবসায় বিনিয়োগের জন্য এপ্রিল মাসের পর থেকে ভালো সময়। যারা নতুন ব্যবসা শুরু করতে চাইছেন তাদের কেমার্চ মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে। পাইকারি ব্যবসায়ীদের থেকে খুচরা ব্যবসায়ীদের আয় এবং উন্নতি ভালো হবে।

Karkat Rashi 2022 Rashifal Bangla কর্কট রাশিফল ২০২২

কর্কট রাশির অর্থনৈতিক পরিস্থিতি ২০২২ সাল

বিভিন্ন সমস্যার মধ্যেও আপনি আপনার অর্থনৈতিক পরিস্থিতিকে সামলে রাখতে পারবেন। বছরের মাঝামাঝি সময় থেকে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। জুলাই মাসের পর থেকে ক্রমশ ব্যবসায়ীদের মুনাফা অর্জনের পরিমান বাড়বে। ভালো রোজগারও হবে।

এই সময় সঞ্চয়ের দিকে আপনাকে আরো মনযোগী হতে হবে। আয়ের জন্য নতুন কয়েকটি পথ খুলে যাবে।

২০২২ সালে কর্কট রাশির বিবাহিত ও প্রেম ভালোবাসা

বছরের প্রথম দিকটা প্রেম সম্পর্কে এবং বিবাহিত জীবনে কিছু সমস্যা তৈরী করবে। পরে সমস্যা গুলোর সমাধান হবে। অবিবাহিতদের বিবাহের যোগ আছে।

যাদের বিভিন্ন কারনে বিবাহে বারবার বাধা তৈরী হচ্ছে তাদের সমস্যার অবসান ঘটবে।

বিবাহিতদের নিজেদের মধ্যে ভালো সম্পর্ক থাকলেও। কিছু কথাবার্তার জন্য সমস্যা তৈরী হবে। নিজের রাগকে নিয়ন্ত্রন করুন।

এই বছর পরিবারের জন্য কিছু দায়িত্ব বাড়বে।

সব দিক থেকে বিবেচনা করলে বিবাহিত জীবন। এবং প্রেম ভালোবাসার সম্পর্কে মিশ্র প্রভাব থাকবে।

২০২২ সালে কর্কট রাশির লেখাপড়া

ইংরাজী নতুন বছর কর্কট রাশির বিদ্যার্থীদের জন্য ভালো সময়। স্কুলের বিদ্যার্থীদের নিজেদের লেখাপড়ায় আরো মনযোগ দিতে হবে। উচ্চ বিদ্যা এবং প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতির জন্য নতুন বছর 2022 ভালো সময়। আপনি এই বছর অবশ্যই সফলতা পাবেন। অভিজ্ঞ শিক্ষকের পরামর্শ এবং আপনার একাগ্রত সাথে আপনার পরিশ্রম আপনাকে অবশ্যই সাফল্য এনে দেবে।

তবে যারা রাত জেগে পড়াশুনো করেন তাদের জন্য শরীরিক সমস্যা তৈরী হতে পারে। আর এর কারনে আপনাকে লেখাপড়ায় পিছিয়ে পড়তে হয়।

২০২২ সালে কর্কট রাশির স্বাস্থ্য

Karkat Rashi 2022 Rashifal Bangla কর্কট রাশিফল ২০২২

আবহাওয়া পরিবর্তনের কারনে মাঝে মাঝে সর্দি, কাশি, জ্বর ইত্যাদিতে আপনাকে ভুগতে হবে। নিজের খাদ্য অভ্যাস এবং নিজের জীবন যাত্রাকে আরো স্বাস্থ্যবান করে তুলুন।

বয়স্কদের বাতের সমস্যা,হাটুর ব্যাথা এবং হাড়ের ব্যাথায় কষ্ট পেতে পারেন। কর্কট রাশির মানুষদের নতুন বছর 2022 এ চোখের সমস্যায় কষ্ট পেতে হবে।

২০২২ সাল কর্কট রাশির প্রতিকার

বৃহস্পতি গ্রহের বীজ মন্ত্র জপ করুন। বৃহস্পতি গ্রহের দেবী মা তাঁরার উপাসনা করুন। প্রতি বৃহস্পতিবার নিরামিষ আহার করুন। অসহায় ব্যক্তিকে খাদ্য দান করুন।অবশ্যই হলুদ রঙের রূমাল ব্যববাহর করুন। অথবা হলুদ রঙের পোষাক পরিধান করুন।

কর্কট রাশির শুভ রং হল সাদা। সাদা রঙের পোষাক পরিধান করুন। কর্কট রাশির শুভ সংখ্যা হল পাঁচ। শিবের উপাসনা করুন।

নতুন বছর আপনার ভালো কাটুক। সৌভাগ্যের বন্ধু পত্রিকা থেকে এটাই কামনা করি। সৌভাগ্যের বন্ধু জ্যোতিষ পত্রিকা বাংলা ভাষা প্রকাশিত সর্ব প্রথম পূর্ণাঙ্গ অনলাইন জ্যোতিষ পত্রিকা।

কর্কট রাশির ২০২২ সালে রাশিফল অনুযায়ী এই প্রবন্ধে কর্কট রাশির চাকরি, ব্যবসা, আর্থিক পরিস্থিতি, বিবাহিজীবন-প্রেম ভালোবাসা, লেখাপড়া এবং স্বাস্থ্য নিয়ে জ্যোতিষ বিচার দ্বারা কর্কট রাশির ভাগ্য এবং সার্বিক রাশিফল নিয়ে আলোচনা করা হল Karkat Rashi 2022 Rashifal Bangla.

Leave a Comment

Your email address will not be published.

x