Ajker Rashifal 5 August 2022 দৈনিক রাশিফল

Ajker Rashifal 5 August 2022 দৈনিক রাশিফল

Ajker Rashifal 5 August এর প্রতিবেদনে আপনার দৈনিক রাশিফল পড়ুন

Ajker Rashifal 5 August 2022 কেমন যাবে আজকের দিনটা ? আজকের রাশিফল আপনার জন্য কতটা শুভ? আপনার চাকরি,ব্যবসা,আর্থিক পরিস্থিতি,বিবাহিত জীবন, প্রেম,সম্পর্ক,লেখাপড়া, আপনার স্বাস্থ্য ইত্যাদি রয়েছে Ajker Rashifal 5 August 2022 এর প্রতিবেদনে।

Ajker Rashifal 5 August 2022

 

আর্থিক উন্নতির টিপস্ এই লিঙ্কে কিক্ল করে পড়ুন

 

Mesh Rashi Bangla Rashifal

মেষ (Aries) রাশির জাতক জাতিকা আজ ভাগ্যের সহায়তা পাবেন যে কোন কাজে। তাই পরিশ্রম করতে পিছপা হবেন না। ব্যবসার প্রচারের জন্যে ইন্টারনেটের ব্যবহার আজ গুরুত্বপূর্ণ হতে পারে। তবে এর জন্যে আপনার কিছু অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনাও রয়েছে।

অফিসে কাজের জায়গা বা কলিগের পরিবর্তন আজ হতে পারে। আপনার ভবিষ্যতের জন্যে লাভদায়ক হবে এমন কোন প্ল্যান বা কাজের আজ শুভারম্ভ হতে পারে। কর্মক্ষেত্রে কোন জটিল কাজে অন্যদের সহযোগিতা পেতে পারেন। যে কোন পরিস্থিতিতে মানিয়ে নেওয়ার মত ক্ষমতা ও ধৈর্য আজ আপনার মধ্যে দেখা যাবে।

আপনার কাজে নিজের সাথে অন্যদেরও আজ সন্তুষ্ট করতে পারবেন। দাম্পত্য ও প্রেম জীবনে শান্তি বজায় রাখুন। সঙ্গীর প্রতি ব্যবহার নম্র রাখুন। শিক্ষার্থীদের আজ ছোট কোন ভুল আপনার ভবিষ্যতকে বড় প্রশ্নের মুখে ফেলতে পারে। তাই সতর্কতার সাথে কাজ করুন। আপনার স্বাস্থ্য আজ আগের থেকে ভাল থাকবে।

মেষ রাশি – আজ আপনার শুভ রঙ হল ব্রাউন ও আপনার শুভ সংখ্যা হল ৮। আজ আপনার বন্ধু রাশি হল সিংহ এবং শত্রু রাশি হল মিথুন। আজ কোন শুভ কাজের জন্যে পশ্চিম দিকে যাত্রা করলে তা শুভ ফল দেবে।

 

Ajker Rashifal 5 August 2022 দৈনিক রাশিফল

Ajker Rashifal 5 August 2022

Brish Rashi Bangla Rashifal

বৃষ (Taurus) রাশির জাতক জাতিকা আজ চারপাশে আকস্মিক কিছু পজিটিভ পরিবর্তন লক্ষ্য করতে পারেন। ব্যবসায় আর্থিক লাভের অনেক সুযোগ পাবেন। তবে আলস্য, কাজের প্রতি অনীহা বা অন্য কারণে জন্যে আপনি সেই সুযোগ হারাতে পারেন।

পুরোনো গ্রাহক এবং পরিচিতদের সাথে পুনরায় যোগাযোগ স্থাপন আপনার জন্যে অত্যন্ত জরুরি। কর্মক্ষেত্রে বেতন বৃদ্ধি বা অন্য কোন সুবিধার কথা বসকে বলে বিশেষ ফল হবেনা। তাই আজ কোন প্রস্তাব উত্থাপনের চেষ্টা না করাই ঠিক হবে।

অফিসে কলিগদের থেকে কোন সাহায্যের প্রত্যাশা না রাখাই ভাল হবে। চাকরির সন্ধানে থাকা ব্যক্তিরা আজ এমন কাউকে খুঁজে পেতে পারেন যার মাধ্যমে কোন খুশির খবর পেতে পারেন। দাম্পত্য ও প্রেম জীবনে সঙ্গীর সাথে সম্পর্কে ঝামেলা হতে পারে।

শিক্ষার্থীরা নিজেদের যোগ্যতা আজ অনুভব করতে পারবেন। নতুন কিছু জ্ঞান অর্জন করে আজ অত্যন্ত লাভবান হওয়ার সুযোগ পাবেন। বাইরের খাবার আজ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

বৃষ রাশি – আজ আপনার শুভ রঙ হল নীল এবং শুভ সংখ্যা হল ১। আজ আপনার বন্ধু রাশি হল ধনু এবং শত্রু রাশি হল বৃশ্চিক। আজ কোন শুভ কাজের জন্যে উত্তর দিকে যাত্রা করলে তা শুভ ফল দেবে।

 

Ajker Rashifal 5 August 2022

Mithun Rashi Bangla Rashifal

 

মিথুন (Gemini) রাশির জাতক জাতিকা লাভ পার্টনার, লাইফ পার্টনার বা বিজনেস পার্টনার, বিশেষ করে জীবনসঙ্গীর সাথে সম্পর্ক মধুর করে তুলতে আজ চন্দ্রের বিশেষ আশীর্বাদ পাবেন।

ব্যবসায় আজ অর্থ ব্যয়ের সাথে আপনি সঞ্চয়ের প্রতিও বিশেষ সতর্ক থাকবেন। আজ চেষ্টা করুন অকারণ ও বাজে খরচের থেকে দূরে থাকার। কর্মক্ষেত্রে কোন খুশির খবর আপনার সাথে প্রিয়জনদের ও আনন্দ প্রদান করবে। আপনার আজকের ব্যবহার আশপাশের লোকজনদের একটু দ্বিধাগ্রস্ত করতে পারে।

কোনপ্রকার রাজনৈতিক আলোচনা বা মতদান করার থেকে আজ বিরত থাকার চেষ্টা করুন। পেশার সাথে ব্যক্তিগত সম্পর্কেও আপনাকে দায়িত্বশীল থাকতে হবে। বিশেষত, দাম্পত্য ও প্রেম জীবনে সঙ্গীকে প্রয়োজনীয় সময় আজ দিতে হবে।

পরিবারের সাথে ভাল সময় কাটাবেন। উচ্চশিক্ষা বা কোন পরীক্ষার জন্যে প্রস্তুতিতে আজ শিক্ষার্থীদের কোন ঘাটতি দেখা যাবে না। ঠান্ডা কোন খাবার বা পানীয় থেকে আজ গলায় সমস্যা হতে পারে, সতর্ক থাকুন।

 

মিথুন রাশি – আজ আপনার শুভ রঙ সবুজ এবং আজ আপনার শুভ সংখ্যা হল ৩। আজ আপনার বন্ধু রাশি হল মেষ এবং শত্রু রাশি হল বৃশ্চিক।  আজ কোন শুভ কাজের জন্যে পূর্ব দিকে যাত্রা করলে তা শুভ ফল দেবে।

 

Karkat Rashi Bangla Rashifal

কর্কট (Cancer) রাশির জাতক জাতিকা চন্দ্রের প্রভাবে আজ কারোর সাথে ঝগড়া বিবাদে জড়িয়ে বিরোধী তৈরি করতে পারেন। ব্যবসায় আর্থিক অবস্থার উন্নতি হবে। অর্থের আগমনের সাথে সঞ্চয় বাড়ানোর বেশ কিছু সুযোগ আজ পাবেন। তাই সতর্ক থেকে ও চোখ কান খোলা রেখে কাজ করুন।

ভাল কোন স্কিমে বিনিয়োগের ব্যাপারে আজ খোঁজ খবর করা যেতে পারে। এর জন্যে প্রয়োজনে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতেও পারেন। আজ সম্পূর্ণ অচেনা কোন ব্যক্তির থেকেও সদুপদেশ পেতে পারেন। অফিসে বিপরীত জেন্ডার এর কলিগের সাথে সম্পর্ক অন্য লোকের চোখে খারাপ মনে হতে পারে। এর জন্যে আপনার ইমেজের সাথে কাজেরও ক্ষতি হতে পারে।

দাম্পত্য ও প্রেম জীবনে সঙ্গীর সাথে সম্পর্কে ভালবাসা বাড়বে। নিজেদের কাজে সফল হতে গেলে শিক্ষার্থীদের আজ ইন্টারনেট, সোস্যাল মিডিয়া বা বন্ধু বান্ধবদের সাথে দূরে থাকতে হবে। শ্বাস এবং হার্টের রোগীদের আজ খুব সতর্ক থাকতে হবে।

কর্কট রাশি – আজ আপনার শুভ রঙ হল মেরুন এবং শুভ সংখ্যা হল ৪। আজ আপনার বন্ধু রাশি হল কন্যা এবং শত্রু রাশি হল বৃশ্চিক। আজ কোন শুভ কাজের জন্যে দক্ষিণ দিকে যাত্রা করলে তা শুভ ফল দেবে।

 

Ajker Rashifal 5 August 2022 দৈনিক রাশিফল

Singh Rashi Bangla Rashifal

সিংহ রাশির (Leo) জাতক জাতিকা চন্দ্রের আশীর্বাদে আজ নতুন জিনিস শিখতে পারবেন। নিজের ক্ষমতা অনুযায়ী দক্ষতা বাড়ানোর সুযোগ আজ পেতে পারেন। ব্যবসায় আপনার কাজ বা প্রোডাক্টের উন্নতির জন্যে ইন্টারনেটের সাহায্য আজ নিতে পারেন। এর জন্যে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ আজ নিতেও পারেন। তবে ব্যবহার ও ভাষায় সংযত না হলে ক্ষতির সম্মুখীন হতে হবে।

কর্মক্ষেত্র পদোন্নতি, বেতন বৃদ্ধি বা নতুন কাজের দায়িত্বের জন্যে আজ তদ্বির করা ঠিক হবেনা। পরিবর্তে আপনাকে দেওয়া কাজ আজ নিখুঁতভাবে সম্পন্ন করার চেষ্টা করুন। সিনিয়ার, জুনিয়ার বা কলিগদের সাথে সুন্দর ব্যবহারে আজ আপনি সবার মন জয় করতে পারেন। দাম্পত্য ও প্রেম জীবনে সঙ্গীর সাথে কাজ করে সম্পর্ক আরো মজবুত করার সুযোগ পাবেন।

শিক্ষার্থীরা আজ পরিবার বা বন্ধুদের সাথে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন। তবে সতর্কতা না অবলম্বন করলে একটু ভুলেই অনেক বড় ক্ষতির সম্মুখীন হতে পারেন। আজ আপনি শারীরিক ভাবে সুস্থ থাকলেও মানসিক ভাবে দুর্বল বোধ করতে পারেন।

 

সিংহ রাশি – আজ আপনার শুভ রঙ গ্রে এবং আজ আপনার শুভ সংখ্যা হল ১। আজ আপনার বন্ধু রাশি হল কর্কট এবং শত্রু রাশি হল মকর। আজ কোন শুভ কাজের জন্যে পশ্চিম দিকে যাত্রা করলে তা শুভ ফল দেবে।

 

Kanya Rashi Bangla Rashifal

কন্যা (Virgo) রাশির জাতক জাতিকাদের জমি, সম্পত্তির ক্রয় বিক্রয় অথবা এই সংক্রান্ত যে কোন কাজ করার জন্যে আজকের দিন আদর্শ হতে পারে। ব্যবসায় চটজলদি সাফল্য পেতে চাইলে হতাশ হতে হবে। তাই দীর্ঘমেয়াদি পরিকল্পনা আজ আপনি করলে ভবিষ্যতে ভাল ফলের আশা করতে পারেন।

যে কোন কাজ শুরু করার পূর্বে সেই কাজের লাভ এবং ক্ষতির ব্যাপারে সচেতন হয়ে তবেই কাজ শুরু করুন। কর্মক্ষেত্রে সব কাজ আজ সতর্কতার সাথে করুন। কারণ আপনার কাজে ছোট কোন ভুল আপনার আজকের দিন খারাপ করতে পারে।

যে কোন কাজ, কথা বা শত্রুকে আজ হালকা ভাবে নেওয়া ঠিক হবেনা। কাজের আধিক্য ও চাপের কারণে দাম্পত্য ও প্রেম জীবনে সঙ্গীকে সময় বেশি দিতে পারবেন না। শিক্ষার্থীদের আজ মস্তিষ্কের ব্যবহার বেশি লাভদায়ক হতে পারে। খাওয়াদাওয়ার রুটিনের কিছু পরিবর্তন আজ আপনার জন্যে বিশেষ ফলদায়ক হতে পারে।

কন্যা রাশি – আজ আপনার শুভ হলুদ এবং শুভ সংখ্যা হল ৬। আজ আপনার বন্ধু রাশি হল কুম্ভ এবং শত্রু রাশি হল ধনু। আজ কোন শুভ কাজের জন্যে পূর্ব দিকে যাত্রা করলে তা শুভ ফল দেবে।

 

 

Tula Rashi Bangla Rashifal

তুলা (Libra) রাশির জাতক জাতিকা আজ কোন খুশির খবর পেতে পারেন যার কারনে পরিবারে খুশির বাতাবরণ থাকবে। ব্যবসায় মনের মত ফল আশা করলে বেশি পরিশ্রম করার চেষ্টা করুন। আজ ধনলাভের সম্ভাবনা রয়েছে তাই সুযোগ পেলে তা কাজে লাগানোর চেষ্টা করুন।

কাজের যায়গায় আপনার বিরোধীরা আজ সক্রিয় থাকবে তাই আপনি ও সচেতন থাকার চেষ্টা করুন এবং নিজের কাজে ডুবে থাকার চেষ্টা করুন। পারলে আপনার ব্যবহারের মাধ্যমে কাজের যায়গায় সকলের মন জয় করার প্রয়াস আপনাকে করতে হবে।

আজ কাজের চাপ কিছুটা বেশি থাকবে। দাম্পত্য জীবনে ও লাভ লাইফে সময় বেশি দেওয়ার চেষ্টা করুন, তাতে সম্পর্কে মধুরতা আসবে। আজ প্রায় সকল ক্ষেত্রে সহকর্মীদের সহযোগীতা পাবেন। ছাত্র ছাত্রীদের ক্ষেত্রে দিনটিতে মানসিক চাপ বেশি থাকবে। স্বাস্থ্য ঠিক রাখতে আজ শারীরিক পরিশ্রম করার চেষ্টা করুন।

তুলা রাশি – আজ আপনার শুভ রঙ বেগুনী এবং শুভ সংখ্যা হল ৫। আজ আপনার বন্ধু রাশি হল মিথুন এবং শত্রু রাশি হল মীন। আজ কোন শুভ কাজের জন্যে দক্ষিণ দিকে যাত্রা করলে তা শুভ ফল দেবে।

 

Brishchik Rashi Bangla Rashifal

বৃশ্চিক (Scorpio) রাশির জাতক জাতিকা সম্পত্তি সংক্রান্ত কোন সমস্যা থেকে থাকলে তা আজ সমাধানের প্রয়াস করতে পারেন তাতে সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় পার্টনারের সাথে সম্পর্কের উন্নতির জন্য ও ভাল লাভের জন্যে আজ কমিউনিকেশন ভাল করার চেষ্টা করুন। তবে এ ক্ষেত্রে কিছুটা ত্যাগ করতে হতে পারে বা মানিয়ে চলতে হতে পারে।

কাজের ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে কিংবা আপনার মান সম্মানে বৃদ্ধির যোগ রয়েছে। তাই সিনিয়র, জুনিয়র, আধিকারিক সকলের সাথে সুসম্পর্ক ভাল রাখার দায়িত্ব আপনার। দাম্পত্য জীবনে কিংবা লাভ লাইফে আজ পারিবারিক কোন ঝামেলা সমাধান করতে সক্ষম হবেন। মান সম্মানে বৃদ্ধি হবে।

ছাত্র ছাত্রীদের দিনটিতে কোন পুরোনো কথা মনে পড়তে পারে এবং উদাস হতে পারেন। তবে আজ মনে উৎসাহ বজায় থাকবে। পায়ে অথবা কোমরে কোন সমস্যা দেখা দিতে পারে তাই সচেতন থাকার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি – আজ আপনার শুভ রঙ সিলভার এবং শুভ সংখ্যা হল ২। আজ আপনার বন্ধু রাশি হল তুলা এবং শত্রু রাশি হল বৃশ্চিক। আজ কোন শুভ কাজের জন্যে উত্তর দিকে যাত্রা করলে তা শুভ ফল দেবে।

Ajker Rashifal 5 August 2022 দৈনিক রাশিফল

Dhanu Rashi Bangla Rashifal

ধনু (Sagittarius) রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে আজ চন্দ্র আপনার ঘরেই অবস্থান করবে ফলে ধার্মিক কাজে, দান কর্মের প্রতি আকর্ষণ হতে পারেন। ব্যবসায় ইনভেস্ট করার প্ল্যান করতে পারেন তবে ইনভেস্ট করা থেকে দূরে থাকার চেষ্টা করুন।

কাজের যায়গায় কোন অতিরিক্ত কাজের দায়িত্ব পেতে পারেন ও চ্যালেঞ্জ পেতে পারেন এমন হলে তার সম্মুখীন হওয়ার চেষ্টা করুন। আজ কেউ আপনাকে টেনশন দেওয়ার চেষ্টা করবে, কেউ অশান্তি সৃষ্টি করার চেষ্টা করতে পারে এমন হলে তাদের থেকে সাবধান থাকুন।

দাম্পত্য জীবনে ও লাভ লাইফে দিনটি বেশ ভাল কাটার সম্ভাবনা রয়েছে। কোন প্ল্যানিং করতে পারেন আজ। তবে জীবন সাথীর সাথে কোন ভাবেই মতভেদ পরিস্থিতি তৈরী হলে তর্কে যাবেন না কারন পরিস্থিতি প্রতিকূল হতে বেশি সময় লাগবে না।

ছাত্র ছাত্রীদের দিনটি পজেটিভ থাকবে। মরসুমি পরিবর্তন সংক্রান্ত সমস্যা দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে তাই স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন।

 

ধনু রাশি – আজ আপনার শুভ রঙ আকাশী নীল এবং আজকের আপনার শুভ সংখ্যা হল ৭। আজ আপনার বন্ধু রাশি হল কর্কট এবং শত্রু রাশি হল তুলা। আজ কোন শুভ কাজের জন্যে পশ্চিম দিকে যাত্রা করলে তা শুভ ফল দেবে।

 

Makar Rashi Bangla Rashifal

মকর (Capricorn) রাশির জাতক জাতিকা আজ ব্যবসায় কোন বড় ডিল পেতে পারেন। কোন পুরোনো কারোর সাথে দেখা হতে পারে কিংবা সাক্ষাৎ হতে পারে। ব্যবসায় আজ কারোর উপরে ভরসা করতে যাবেন না।

আর্থিক দিক থেকে সচেতন থাকুন, লেনদেন সাবধানে করার চেষ্টা করুন। যেকোনো কাজ ভেবেচিন্তে করার চেষ্টা করুন। কারন ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। ইনভেস্ট করা আজ ঠিক হবে না। কাজের যায়গায় কোন সমস্যার সম্মুখীন হতে পারেন।

কাজের জন্যে কোথাও যেতে হতে পারে এমন হলে সচেতন থাকার চেষ্টা করুন। দাম্পত্য জীবনে ও লাভ লাইফে আজ জীবন সাথীর সাথে কথা বলার সময় সংযত থেকে কথা বলার চেষ্টা করুন। আজ যারা প্রতিযোগিতা মূলক পরীক্ষার জন্যে প্রস্তুতি নিচ্ছেন তাদের দিনটি ভাল থাকবে। স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়তে পারে।

মকর রাশি – আজ আপনার শুভ রঙ গ্রে এবং আপনার শুভ সংখ্যা হল ৩। আজ আপনার বন্ধু রাশি হল বৃষ এবং শত্রু রাশি হল মেষ। আজ কোন শুভ কাজের জন্যে উত্তর দিকে যাত্রা করলে তা শুভ ফল দেবে।

 

Ajker Rashifal 5 August 2022

Kumbha Rashi Bangla Rashifal

কুম্ভ (Aquarius) রাশির জাতক জাতিকা আজ আপনার কর্তব্য পালন করার চেষ্টা করুন। তা বাবা মায়ের প্রতি হোক, পরিবারের প্রতি হোক কিংবা কাজের প্রতিই হোক। সাজ কাউকে সাহায্য করতে হতে পারে।

ব্যবসায় আর্থিক স্থিতি সামাল দেওয়ার ক্ষেত্রে কিংবা চাকরির ক্ষেত্রে আর্থিক স্থিতি পাল্টাতে মনে কোন খেয়াল আসতে পারে এমন হলে তা প্রয়োগ করার চেষ্টা করুন লাভবান হতে পারেন। কাজের যায়গায় ভাল কাজের জন্যে কেউ প্রশংসা করতে পারেন।

দাম্পত্য জীবনে ও লাভ লাইফে প্রায় সকল ক্ষেত্রেই পার্টনারের সহযোগীতা পাবেন এর ফলে সফল হওয়ার সম্ভাবনাও বাড়বে। ছাত্র ছাত্রীদের ক্ষেত্রে দিনটি ভাল থাকবে তবে কোন কারনে মনে কিছুটা অশান্তি বাড়তে পারে। স্বাস্থ্যে উন্নতি হবে।

 

কুম্ভ রাশি – আজ আপনার শুভ রঙ লাল এবং আজকের আপনার শুভ সংখ্যা হল ৯। আজ আপনার বন্ধু রাশি হল সিংহ এবং শত্রু রাশি হল মকর। আজ কোন শুভ কাজের জন্যে পূর্ব দিকে যাত্রা করলে তা শুভ ফল দেবে।

 

Ajker Rashifal 5 August 2022

Meen Rashi Bangla Rashifal

মীন (Pisces) রাশির জাতক জাতিকারা আজ দৈনন্দিন জীবনে উন্নতি আশা করতে পারেন। কোন প্রকার কাজের ক্ষেত্রে সফল হওয়ার সম্ভাবনা বাড়বে। ব্যবসায় বিস্তারের পরিকল্পনা করে থাকলে তা সার্থক হতে পারে আজ।

ব্যবসায় বেশি উৎসাহিত বোধ করবেন। ইনভেস্ট করতে চাইলে করতে পারেন। আজ কাজের ক্ষেত্রে সহকর্মী আপনাকে কিছু পরামর্শ দেওয়ার চেষ্টা করবে এমন হলে তা শুনুন ও নিজের মত সিদ্ধান্ত নিন তবে আপনি নিজে থেকে কাউকে কোন পরামর্শ দিতে যাবেন না।

দাম্পত্য জীবনে ও লাভ লাইফে সম্পর্ক বেশ ভাল থাকবে, কোন সমস্যা থাকলে তা থেকে মুক্তি পেতে পারেন। ছাত্র ছাত্রীদের দিনটি ভাল কাটবে ও পজেটিভ থাকবে। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন কারন পেটের কোন সমস্যা দেখা দিতে পারে।

মীন রাশি – আজ আপনার শুভ রঙ হলুদ এবং আজকের আপনার শুভ সংখ্যা হল ৩। আজ আপনার বন্ধু রাশি হল মীন এবং শত্রু রাশি হল সিংহ। আজ কোন শুভ কাজের জন্যে দক্ষিণ দিকে যাত্রা করলে তা শুভ ফল দেবে।

Ajker Rashifal 5 August 2022

প্রতিদিন পড়ুন Ajker Rashifal 5 August 2022, আজকের রাশিফল।

 

Leave a Comment

Your email address will not be published.