শনিদেবের অস্তমিত প্রভাব আগামী ৩৩ দিন আপনার কেমন যাবে

শনিদেবের অস্তমিত প্রভাব আগামী ৩৩ দিন আপনার কেমন যাবে

শনিদেবের অস্তমিত প্রভাব ৩৩ দিন শনিদেব অস্তমিত থাকবে জেনে নিন আপনার জন্মরাশির অনুযায়ী কেমন প্রভাব দেবে

শনিদেবের অস্তমিত প্রভাব – ৩৩ দিন শনিদেব অস্তমিত এবং আপনার জন্ম রাশি অনুযায়ী ফলাফল জানতে এই জ্যোতিষ প্রবন্ধটি পড়ুন। 22 শে জানুয়ারী থেকে আগামী 24 শে ফেব্রুয়ারী পর্যন্ত শনিদেব অস্তমিত অবস্থায় থাকবে। এই 33 দিন শনিদেব বা শনিগ্রহ আমাদের জন্মরাশিতে কেমন প্রভাব বিস্তার করতে চলেছে জানুন। 

আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

গত 13 ই জানুয়ারী মকর সংক্রান্তির দিনে রবি গ্রহ প্রবেশ করেছে মকর রাশিতে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী রবি 30 দিন অন্তর রাশি পরিবর্তন করে। আর বর্তমানে শনিদেব নিজের রাশি মকরে অবস্থান করছে আড়াই বছর ধরে। কিন্তু আগামী 29শে এপ্রিল শনিদেব তার কুম্ভ রাশিতে গমন করবে। কিন্তু শনিদেবের  রাাশি পরিবর্তন করার আগেই 33 দিন তিনি অস্তমিত হয়ে থাকছেন। 

শিবের মন্ত্র শিবের ইচ্ছাপূরণ মন্ত্র মনোস্কামনা পুরোন হবেই হবে

অস্তমিত কি ? জ্যোতিষ শাস্ত্র মতে যখন কোনো গ্রহ রবি গ্রহের 10 ডিগ্রী থেকে 18 ডিগ্রীর মধ্যে অবস্থান করে, তখন সেই গ্রহটি রবির প্রভাবে অস্তমিত হয়ে যায়। 

শনিদেবের অস্তমিত প্রভাব আগামী ৩৩ দিন আপনার কেমন যাবে

জ্যোতিষ শাস্ত্রের এই সংজ্ঞার ভিত্তি করে 22 শে জানুয়ারী থেকে আগামী 24 শে ফেব্রুয়ারী পর্যন্ত শনিদেব অস্তমিত অবস্থায় থাকবে। জেনে নিন আপনার জন্ম রাশি অনুযায়ী এই 33দিন শনিদেব আপনার জীবনে কেমন প্রভাব বিস্তার করবে। সাথে কিছু প্রতিকার নিয়েও আলোচনা করা হয়েছে। 

কালো সুতোর চমৎকার ভাগ্য উন্নতি কালো সুতোর ব্যবহার কি ভাবে করবেন

শনিদেবের অস্তমিত প্রভাব কোন রাশির ওপর কেমন ফলাফল দেবে জেনে নিন

মেষ রাশি – এই সময় আপনার পরিশ্রম বাড়বে। কিন্তু সেই অনুযায়ী পরিশ্রমের ফল আপনি তেমন পাবেন না। ব্যবসায়ীদের জন্য বলবো এই সময়ে কোনো নতুন ব্যবসা শুরু করা আপনার জন্য সঠিক সিন্ধান্ত হবে না। এছাড়া এই সময় ব্যবসায়ীদের আর্থিক লেনদেনের বিষয় বিশেষ সর্তকতা অবলম্বন করতে হবে। এই সময় ভুলেও কোনো ঋণ দেবেন না   আর ঋণ গ্রহণ করবেন না। জীবনসঙ্গীর সাথে এই সময় অহেতুক বির্তক এড়িয়ে চলুন। 

বৃষ রাশি – কাজের জন্য বাড়ি থেকে কোথাও দূরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবিদের এই সময় প্রোমোশন হতে পারে। ব্যবসায়ীরা কোনো অভিজ্ঞ ব্যক্তির সহায়তা লাভ করবেন। যারা নতুন চাকরি খুজছিলেন তাদের নতুন চাকরির সুযোগ আসবে। যারা বিনিয়োগ করার কথা ভাবছেন বা যারা মূলত বিনিয়োগ সংক্রান্ত ব্যবসা করেন তাদের জন্য এই 33 দিন ভালো সময়। জীবন সঙ্গীর সাথে ভালো সম্পর্ক বজায় থাকবে। এবং বন্ধুদের সহযোগিতা পাবেন। 

মিথুন রাশি – কর্মক্ষেত্রে প্রতিযোগিতা বাড়বে। কিন্তু সকল কাজ সঠিক ভাবে সুসম্পন্ন হবে। এই সময় বাড়ি থেকে কোথাও দূরে যাত্রা করা সঠিক সিন্ধান্ত হবে না। কারন যাত্রার কারনে আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা এই সময় কোনো বড় সিন্ধান্ত গ্রহণ করবেন না। বিশেষ করে কোনো নতুন চুক্তি বা আর্থিক লেনদেন ইত্যাদি থেকে বিরত থাকুন। নিজের স্বাস্থ্যের যত্ন নিতে ভুলবেন না। 

শনিদেবের অস্তমিত প্রভাব আগামী ৩৩ দিন আপনার কেমন যাবে

কর্কট রাশি – বিশেষ করে চাকরিজীবিদের কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। উচ্চ আধিকারিকদের সাথে বিভিন্ন বিষয় মতানৈক্য হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায়ীদের জন্য সময়টি মোটামুটি স্বাভাবিক ভাবেই কাটবে। জীবন সঙ্গীর সাথে বির্তক এড়িয়ে চলার চেষ্টা করুন। তবে যারা অংশীদারী ব্যবসায় যুক্ত আছেন তারা বিশেষ ভাবে আর্থিক লেনেদেনের ক্ষেত্রে সর্তক থাকুন। 

সিংহ রাশি – আপনার প্রতিপক্ষরা আপনার কাছে পরাজয় স্বীকার করবে। আপনি প্রতিযোগিতায় জয় লাভ করবেন। যদি কোনো মামলা মোকদ্দোমায় আপনি জড়িত থাকেন তাহলে সেই মামলার রায় আপনার পক্ষেই যাবে। এই সময় সিংহ রাশির জাতক বা জাতিকারা নতুন কোনো চাকরি পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময়টা ভালোই কাটবে। নতুন ব্যবসা শুরু করার জন্য এই 33 দিন ভালো সময়। শরীর স্বাস্থ্য ভালোই থাকবে। 

কন্যা রাশি – এই সময় আপনি কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। আর্থিক দিক থেকে আপনি লাভবান হবেন। তবে পরিবার ও সন্তান নিয়ে একটু বেশী চিন্তিত থাকবেন। প্রতিপক্ষদের থেকে এই সময় দূরে থাকা বুদ্ধিমানের কাজ হবে। অহেতুক কোনো ঝামেলায় জড়াবেন না। 

শনিদেবের অস্তমিত প্রভাব আগামী ৩৩ দিন আপনার কেমন যাবে

তুলা রাশি – সম্পর্কে কোনো সমস্যা তৈরী হতে পারে। ব্যবসায়ীরা এই সময় কিছু আর্থিক ক্ষতির মুখোমুখি হতে পারেন। পরিবারের জন্য অর্থ ব্যয় হতে পারে। তবে সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হলো, নিজের স্বাস্থ্যের যত্ন নিন। 

বৃশ্চিক রাশি – চাকরিজীবিদের জন্য স্বাভাবিক থাকবে। ব্যবসায় মোটামুটি লাভ হওয়ার সম্ভাবনা আছে। তবে জীবন সঙ্গীর সাথে কোনো সমস্যা হতে পারে। এমনকি  নিজের স্বাস্থ্য নিয়েও সচেতন থাকুন। 

ধনু রাশি – এই সময় নিজের শরীরের বিশেষ যত্ন নিন। গলার কোনো সমস্যায় আপনি এই সময় কষ্ট পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য এই 33 দিন স্বাভাবিক থাকবে। চাকরিজীবিদের কাজের চাপ ও পরিশ্রম বাড়বে।

মকর রাশি – এই সময় আপনি কোনো মানসিক সমস্যায় কষ্ট পেতে পারেন। সঠিক সিন্ধান্ত নেওয়ার ক্ষমতা কমে যাবে। এই সময় ব্যবসায়ীরা কোনো বড় আর্থিক লেনদেন করবেন না। কর্মক্ষেত্রে রাজনৈতিক পরিবেশ থেকে নিজেকে দূরে রাখুন। যারা মকর রাশি কোনো রাজনৈতিক মানুষ আছেন তারা এই সময় বিশেষ সর্তকতা অবলম্বন করুন। পারিবারিক জীবনে পরিবারের সদস্যদের সাথে আলোচনা করে সমস্যার সমাধান করার চেষ্টা করুন। 

কুম্ভ রাশি – এই 33 দিনে  আপনার খরচ বাড়বে। বিশেষ করে কোনো বিনিয়োগ সংক্রান্ত বিষয় সর্তক থাকুন। যারা কোনো বিদেশী সংস্থায় কর্মরত আছেন তারা নিজেদে কাজে মন দিন। কারন এই সময় আপনার বসের কড়া নজর আপনার পারফরম্যান্সের ওপর থাকবে। 

মীন রাশি – এই সময় আপনার ব্যবসায়ীর পরিস্থিতি শুভ থাকবে। চাকরিজীবিদের পরিশ্রম বাড়বে। অবিবাহিতদের বিবাহের যোগ তৈরী হবে। আপনি এই সময় পরিবারের সমর্থন ও সহযোগিতা পাবেন। তবে কোনো আর্থিক লেনদেন করার ক্ষেত্রে বিশেষ সর্তক থাকুন। 

আপনার জন্ম রাশি অনুযায়ী আগামী 33 দিন শনিদেবের অস্তমিত প্রভাব নিয়ে এই প্রবন্ধে বিস্তারিত আলোচনা করা হয়েছে। কেন গ্রহরা অস্তমিত হয় তাও উল্লেখ করা হয়েছে। জ্যোতিষ সংক্রান্ত আরো জানতে নিয়মিত পড়ুন বাংলা ভাষায় প্রকাশিত একমাত্র জ্যোতিষ পত্রিকা সৌভাগ্যের বন্ধু। 

 

 

Leave a Comment

Your email address will not be published.