মেষ রাশিফল মার্চ ২০২২ Mesh Rashifal March 2022 in Bangla

মেষ রাশিফল মার্চ ২০২২ Mesh Rashifal March 2022 in Bangla

মেষ রাশিফল মার্চ ২০২২ আপনার কেমন যাবে জেনে নিন

মেষ রাশিফল মার্চ ২০২২ সৌভাগ্যের বন্ধু জ্যোতিষ পত্রিকায় পড়ুন। মার্চ মাস ২০২২ মেষ রাশির কেমন যাবেMesh Rashifal March 2022, মেষ রাশির রাশিফল মার্চ 2022 আপনার কেমন যাবে। মেষ রাশি রাশিফল মার্চ ২০২২ অনুযায়ী জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী Mesh Horoscope March 2022 in Bangla মেষ রাশির চাকরি, ব্যবসা, বিবাহিত জীবন, প্রেম ভালোবাসা, আর্থিক পরিস্থিতি, লেখাপড়া, স্বাস্থ্য ইত্যাদির আগাম আভাস এবং সাথে আছে বিনামূল্যে মেষ রাশির প্রতিকার

মেষ রাশিফল মার্চ ২০২২

মেষ রাশিফল মার্চ ২০২২ Mesh Rashifal March 2022 in Bangla

Mesh Rashifal March 2022 in Bangla

মার্চ মাস 2022 মেষ রাশির সাপেক্ষে গোচর

মাসিক রাশিফল আলোচনা করার আগে, জানিয়ে রাখি আপনার জন্ম রাশি অনুযায়ী কোন গ্রহ আপনার জন্মরাশির সাপেক্ষে কোথায় অবস্থান করছে। মার্চ মাস 2022 এ  আপনার জন্ম রাশির সাপেক্ষে কোথায় কোন গ্রহ অবস্থান করছে। আপনার জন্ম রাশি অর্থাৎ মেষ রাশির সাপেক্ষে দ্বিতীয়ে রাহু, অষ্টমে কেতু, দশমে মঙ্গল, শনি, রবি, বুধ, শুক্র এবং চন্দ্র অবস্থান করছে। একাদশে আছে রবি ও বৃহস্পতি। এই মার্ই মাসে সারা সময় মঙ্গল মকর রাশিতে অবস্থান করবে। অর্থাৎ মঙ্গল যে কিনা আপনার রাশির অধিপতি। মঙ্গল উচ্চস্থ অবস্থায় থাকবে। তবে 15ই মার্চ রবি রাশি পরিবর্তন করে কুম্ভ রাশি থেকে মীন রাশিতে গমন করবে। এবং 6ই মার্চ বুধ মকর রাশি থেকে কুম্ভ রাশিতে গমন করবে। 

মেষ রাশিফল মার্চ ২০২২ Mesh Rashifal March 2022 in Bangla

মার্চ মাসের আপনার জন্গ্রম রাশির সাপেক্ষে গ্রহের এই অবস্থান তথা রাশি পরিবর্তন  আপনার জীবনযাত্রাকে কতটা প্রভাবিত করবে জেনে নিন।

Mesh Rashifal Health March 2022

Aries Health Horoscope March 2022 in Bangla

মেষ রাশির স্বাস্থ্য মার্চ মাস রাশিফল

সারা মাস ধরে আপনার জন্মরাশির অধিপতি মঙ্গল মকর রাশিতে উচ্চস্থ অবস্থায় থাকবে। মার্চ মাসে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। পুরানো কোনো রোগ যেমন রক্তজনিত কোনো সমস্যা, থাইরয়েডের সমস্যা, ত্বকের সমস্যা থেকে আপনি নিরাময় পাবেন। আগের থেকে এই সকল সমস্যার সমাধান ঘটবে। শারীরিক ও মানসিক বিকাশ ঘটবে। তবে কেতুর অবস্থান এখনো বিভিন্ন ভাবে আপনার পেটের সমস্যা এগিয়ে নিয়ে যাবে। প্রচুর কল পান করুন। রাস্তারা খাবার বর্জন করুন। 

Mesh Rashifal Education March 2022

Aries Education Horoscope March 2022 in Bangla

মেষ রাশির লেখাপড়া মার্চ মাস 2022

আপনার কোনো মানুষের লেখাপড়া সম্বন্ধীয় বিচার করে থাকি প্রধানত পঞ্চম ভাব এবং পঞ্চম ভাবের অধিপতির বিচার করে। এই ক্ষেত্রে মেষ রাশির পঞ্চম পতি হল সিংহ রাশি। আর সিংহ রাশির অধিপতি গ্রহ রবি। এই রবি গ্রহের কাধেই আছে মেষ রাশির লেখাপড়ার দায়িত্ব। মার্চ মাসে রবি গ্রহ আপনার রাশির সাপেক্ষে একাদশে কুম্ভ  রাশিতে অবস্থান করছে। আর দৃষ্টি থাকছে পঞ্চম ভাবে সিংহ রাশিতে। 

সেই ক্ষেত্রে বিচার করে বলা যায়, মার্চ মাসের প্রথম ভাগে মেষ রাশির বিদ্যার্থীদের এই মাসে লেখাপড়ায় উন্নতি হবে। পরীক্ষা, প্রতিযোগিতা মূলক পরীক্ষা, উচ্চ বিদ্যা লাভ, লেখাপড়ায় প্রস্তুতি খুবই ভালোই হবে। কিন্তু 15ই মার্চের পরে রবি গ্রহের রাশি পরিবর্তন ঘটার ফলে বিভিন্ন কারনে লেখাপড়ায় বাধা তৈরী হবে। কারন রবি কুম্ভ রাশি থেকে মীন রাশি অর্থাৎ দ্বাদশে অবস্থান করবে। সেই সাথে মীন রাশিতে রবির ওপর থাকবে শনির দৃষ্টি।

সেই ক্ষেত্রে এই সময় ( মাসের শেষের দিকে ) মেষ রাশির ছাত্রছাত্রীদের লেখাপড়ায় খুব একটা ভালো সময় বা পরিস্থিতি থাকবে না। বিভিন্ন ভাবে নানা বাধা তৈরী হবে। বিশেষ করে প্রতিযোগিতা মূলক পরীক্ষা ক্ষেত্রে ও লেখাপরায় প্রস্তুতির ক্ষেত্রে তেমন সফলতা আসবে না। প্রতিযোগিতা বাড়বে। বিদ্যার্থীদের বেশ কিছু বাধার সম্মুখীন হতে হবে। সুতরাং মাসের প্রথম 15 দিন লেখাপড়া সফলতা এবং শেষের 15 দিন লেখাপড়ায় বাধা তৈরী হবে। সেই বুঝে মেষ রাশির বিদ্যার্থীদের প্রস্তুতি নেওয়া উচিত। 

Mesh Rashifal Love March 2022

Aries Love Horoscope March 2022 in Bangla

মেষ রাশির প্রেম মার্চ মাস 2022

প্রেমে সফলতা বা প্রেম সম্বন্ধীয় বিচার ও গননার ক্ষেত্রে একই নিয়মে পঞ্চমভাব এবং  পঞ্চমভাবের অধিপতিকে নিয়ে বিচার করা হয়ে থাকে। মেষ রাশির ক্ষেত্রে পঞ্চম ভাব হল সিংহ রাশি এবং সিংহ রাশির অধিপতি হল রবি। যে কিনা প্রথম 15দিন একাদশ ভাবে ( কুম্ভ রাশিতে ) অবস্থান করবে। আর শেষের 15 দিন চলে যাবে দ্বাদশ ভাবে মীন রাশিতে। এবং দ্বাদশ ভাবে অবস্থান করার সময় শনির দৃষ্টি থাকবে রবি গ্রহের ওপর। ওপর দিকে দ্বিতীয়ে রাহুর অবস্থান ও মঙ্গল উচ্চস্থতা। মেষ রাশির জাতক বা জাতিকা অনেকটা অহংকারি করে তুলবে। মাসের প্রথম 15 দিন পরিস্থিতি মোটামুটি থাকলেও। মাঝামাঝি সময় থেকে প্রেম সম্পর্কে অবনতি ঘটবে। তবে এরজন্য আপনি এবং আপনার গ্রহের অবস্থান দায়ী। আপনার কথা বলার ধরন ( Way of Talking ), হঠাৎ করে রেগে যাওয়া, নিজের প্রতি বেশী আত্মবিশ্বাস (over confident) ইত্যাদি প্রেম সম্পর্কে সমস্যার কারন হবে।

নিজের রাগকে নিয়ন্ত্রন করুন। জীবন সাথীর সাথে ভালো সম্পর্ক বজায় রাখুন। মনে রাখবেন অতি আত্মবিশ্বাস আপনার জন্যে ভালো নয়। 

মেষ রাশির প্রেম সম্পর্ক মার্চ মাসের শুরুটা যতটা ভালো থাকবে। মাসের মাঝামাঝি সময় থেকে সম্পর্ক খুব একটা ভালো থাকবে না। যার ফলে আপনাদের সম্পর্কের মধ্যে মানসিক ও শারিরিক দূরত্ব তৈরী হবে। গ্রহের এই অবস্থানগত ফলাফল বিবাহিতদের জীবনকেও প্রভাবিত করবে।

মেষ রাশিফল মার্চ ২০২২ Mesh Rashifal March 2022 in Bangla

Mesh Rashifal Marrige March 2022

Aries Marrige Horoscope March 2022 in Bangla

মেষ রাশির বিবাহিত জীবন

বিবাহের ক্ষেত্রে জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী সপ্তম ভাব ও সপ্তম ভাবের অধিপতির বিচার করা হয়। এই ক্ষেত্রে মেষ রাশির সপ্তমপতি হল তুলা রাশি। তুলা রাশির অধিপতি হল শুক্র গ্রহ। মেষ রাশির সাপেক্ষে শুক্র গ্রহ অবস্থান করছে দশমে। সাথে আছে মঙ্গল। এই সময় আপনি বিভিন্ন ভাবে আপনার জীবনসাথীর দ্বারা উপকূত হবেন। আপনার জীবন সাথী আপনাকে বিভিন্ন ভাবে সাহায্য করবে। যা আপনাকে আগামী দিনে এগিয়ে যেতে সাহায্য করবে। এই সময় আপনি পারিবারিক ও অন্যান্য গুরুত্বপূর্ণ সিন্ধান্ত গুলো নেওয়ার আগে অবশ্যই জীবনসাথীর সাথে আলোচনা করে নেওয়ার চেষ্টা করুন। এই মাসে আপনার জীবনসাথীর সমর্থন, পরামর্শ, মতামত গ্রহণ করার চেষ্টা করুন। যা আপনাকে আগামী দিনে লাভবান করবে।

আরো পড়ুন আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা

এর মাঝেই কিন্তু নিজের ভুলে আপনাদের সম্পর্কের অবনতি ঘটতে পারে। যার জন্য আপনি এবং আপনার গ্রহের অবস্থানগত ফলাফল দায়ী। নিজের রাগ, কথার বলার ধরনকে নিয়ন্ত্রন করুন। সুন্দর বিবাহিত জীবন অতিবাহিত করুন।দুজনে দুজনের সাথে থাকুন। পাশে থাকুন। এগিয়ে চলুন। 

Mesh Rashifal Career March 2022

Aries Career Horoscope March 2022 in Bangla

মেষ রাশির কেরিয়ার রাশিফল 

আপনার ভাগ্যপতি ধনু রাশির অধিপতি বৃহস্পতির অবস্থান করছে একাদশে। কর্মপতি শনিদেব নিজের ঘর মকর রাশিতে রয়েছে। কেরিয়া বা কর্মক্ষেত্র নিয়ে আলোচনার শুরুতে বলা যায়, যারা অনেক দিন ধরে মনের মতো চাকরি খুঁজছিলেন, যারা  বিভিন্ন কারনে কর্মহীন হয়ে পরেছিলেন, তাদের জন্য এই মাসটি বেশ ভালো বলা যেতে পারে। গ্রহের প্রভাবে আপনার এই মাসে নতুন চাকরি পাবেন। এবং কর্মক্ষেত্রে উন্নতি ঘটবে। 

চাকরিজীবিদের কর্মক্ষেত্রে যশ ও প্রতিপত্তি বাড়বে। আপনার অফিসে উচ্চ আধিকারিকরা আপনার কাজ ও দক্ষতার প্রশংসা করবে। আপনি তাদের মনজয় করতে পারবেন। সহকর্মীদের সাথে সুসম্পর্ক বজায় থাকবে। 

মেষ রাশিফল মার্চ ২০২২ Mesh Rashifal March 2022 in Bangla

Mesh Rashifal Business March 2022

Aries Business Horoscope March 2022 in Bangla

মেষ রাশির ব্যবসা রাশিফল

যারা প্রধানত বিনিয়োগ সংক্রান্ত ব্যবসা করেন। যেমন শেয়ার মার্কেট, মিউচুয়্যাল ফান্ড ইত্যাদি। তাদের জন্য ভালো সময়। এই মাসে মেষ রাশির জন্য বিনিয়োগ সংক্রান্ত ব্যবসা বেশ লাভদায়ক হবে। তাই মানে এই নয়  যে আপনি না বুঝেই বিনিয়োগ করবেন। অবশ্যই মার্কেট বুঝে বিনিয়োগ করুন। আপনার লাভ হবেই।  গ্রহের অবস্থান বলছে এই মাসে ব্যবসায়ে বিনিয়োগ ( Invest) আপনার জন্য শুভ। 

এছাড়া যারা নতুন ব্যবসা শুরু করতে চাইছেন তারা মাসের প্রথমেই শুরু করতে পারেন। ব্যবসায় আপনাদের লেনদেন ভালোই হবে।

Mesh Rashifal Finance March 2022

Aries Finance Horoscope March 2022 in Bangla

মেষ রাশির আর্থিক পরিস্থিতি

মার্চ মাসে মেষ রাশির আর্থিক পরিস্থিতি ভালোই থাকবে। আর্থিক লাভ হবে। হাতে অর্থ আসবে। ঋণ পরিশোধ করতে পারবেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। তবে মাসের মাঝামাঝি সময় খরচও বাড়বে। তাই আয় ও ব্যয়ের মাঝখানে আপনাকে বুঝে চলতে হবে। 

আরো পড়ুন শুকনো লঙ্কার ঘরোয়া টোটকা অর্থ সমস্যা থেকে মুক্তি

মেষ রাশির প্রতিকার

প্রথম প্রতিকার হল নিজের মনকে নিয়ন্ত্রন করুন। প্রতিদিন স্নান করে হনুমা চল্লীশা পাঠ করুন। প্রতি সোমবার বা প্রতিদিন চন্দ্র গ্রহের বীজ মন্ত্র 108 মালা জপ করুন। সোমবার রাতে দুধ বা দুধ জাতীয় কোনো দ্রব্য আহার করবেন না। প্রতিদিন স্নানের সময় সূর্যদেব কে অর্ঘ্য প্রদান করুন। 

Leave a Comment

Your email address will not be published.

x