মিথুন রাশিফল মার্চ ২০২২ Mithun Rashifal March 2022 in Bangla

মিথুন রাশিফল মার্চ ২০২২ Mithun Rashifal March 2022 in Bangla

মিথুন রাশিফল মার্চ ২০২২ আপনার কেমন যাবে জেনে নিন

মিথুন রাশিফল মার্চ ২০২২ সৌভাগ্যের বন্ধু জ্যোতিষ পত্রিকায় পড়ুন। মার্চ মাস ২০২২ মিথুন রাশির কেমন যাবেMithun Rashifal March 2022, মিথুন রাশির রাশিফল মার্চ 2022 আপনার কেমন যাবে। মিথুন রাশি রাশিফল মার্চ ২০২২ অনুযায়ী জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী Mithun Horoscope March 2022 in Bangla মিথুন রাশির চাকরি, ব্যবসা, বিবাহিত জীবন, প্রেম ভালোবাসা, আর্থিক পরিস্থিতি, লেখাপড়া, স্বাস্থ্য ইত্যাদির আগাম আভাস এবং সাথে আছে বিনামূল্যে মিথুন রাশির প্রতিকার

মিথুন রাশিফল মার্চ ২০২২ Mithun Rashifal March 2022 in Bangla

মিথুন রাশিফল মার্চ ২০২২

Mithun Rashifal March 2022 in Bangla

মার্চ মাস 2022 মিথুন রাশির সাপেক্ষে গোচর

মাসিক রাশিফল আলোচনা করার আগে, জানিয়ে রাখি আপনার জন্ম রাশি অনুযায়ী কোন গ্রহ আপনার জন্মরাশির সাপেক্ষে কোথায় অবস্থান করছে। মার্চ মাস 2022 এ আপনার জন্ম রাশির সাপেক্ষে কোথায় কোন গ্রহ অবস্থান করছে। আপনার জন্ম রাশি অর্থাৎ মিথুন রাশির সাপেক্ষে দ্বাদশে রাহু, ষষ্ঠে কেতু, অষ্টমে মঙ্গল, শনি, রবি, বুধ, শুক্র এবং চন্দ্র অবস্থান করছে। নবমে আছে রবি ও বৃহস্পতি। এই মার্চ মাসে সারা সময় মঙ্গল মকর রাশিতে অবস্থান করবে। অর্থাৎ মঙ্গল উচ্চস্থ অবস্থায় থাকবে। তবে 15ই মার্চ রবি রাশি পরিবর্তন করে কুম্ভ রাশি থেকে মীন রাশিতে গমন করবে। এবং 6ই মার্চ বুধ মকর রাশি থেকে কুম্ভ রাশিতে গমন করবে। 

মার্চ মাসের আপনার জন্ম রাশির সাপেক্ষে গ্রহের এই অবস্থান তথা রাশি পরিবর্তন আপনার জীবনযাত্রাকে কতটা প্রভাবিত করবে জেনে নিন।

মিথুন রাশিফল মার্চ ২০২২ Mithun Rashifal March 2022 in Bangla

Mithun Rashifal Health March 2022

Gemini Health Horoscope March 2022 in Bangla

মিথুন রাশির স্বাস্থ্য মার্চ মাস রাশিফল

আপনার জন্মরাশির অধিপতি বুধ বসে আছে আপনার জন্মরাশির সাপেক্ষে অষ্টমে। আর 6ই মার্চ পর্যন্ত বুধ ( আপনার রাশির অধিপতি ) অষ্টমেই অবস্থান করছে। আপনি স্কিন বাত ত্বকের সমস্যা কষ্ট পাবেন। আপনার পেট, স্নায়ু বা শিরা ঘটিত কোনো সমস্যা হতে পারে। তবে 6ই মার্চ বুধের রাশি পরিবর্তন আপনার শারিরীক উন্নতি ঘটাবে। তাই 6ই মার্চের আগে নিজের শরীর নিয়ে সচেতন থাকুন।

Mithun Rashifal Education March 2022

Gemini Education Horoscope March 2022 in Bangla

মিথুন রাশির লেখাপড়া মার্চ মাস 2022

মিথুন রাশির লেখাপড়া কেমন থাকবে মার্চ 2022 – আপনার কোনো মানুষের লেখাপড়া সম্বন্ধীয় বিচার করে থাকি প্রধানত পঞ্চম ভাব এবং পঞ্চম ভাবের অধিপতির বিচার করে। এই ক্ষেত্রে মিথুন রাশির পঞ্চম পতি হল তুলা রাশি। আর তুলা রাশির অধিপতি গ্রহ শুক্র। এই শুক্র গ্রহের কাধেই আছে মিথুন রাশির লেখাপড়ার দায়িত্ব। মার্চ মাসে শুক্র অবস্থান করছে আপনার জন্ম রাশির সাপেক্ষে অষ্টমে।

লেখাপড়া নিয়ে এই মাসে সমস্যা এবং বাধা বিপত্তি থাকবে। বিশেষ করে স্কুলের বিদ্যার্থীদের মন চঞ্চল হওয়ার কারনে লেখাপড়ায় পিছিয়ে পড়তে পারে। বাড়ে বাড়ে মন বিচলিত হবে। লেখাপড়ায় একাগ্রতা কম হবে।

তাই যে ভাবেই হোক লেখাপড়ায় ফোকাস রাখুন। সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে এই সময় দূরে রাখুন। অপ্রয়োজনীয় সময় নষ্ট করবেন না। পরীক্ষায় এবং পরীক্ষাড় প্রস্তুতিতে প্রতিযোগিতা বাড়বে। পরিশ্রমের চেয়ে ফলাফক ও সফলতা কম হবে।

আপনাদের জন্য কিছু প্রতিকার নিয়ে আলোচনা করেছি।

Mithun Rashifal Love March 2022

Gemini Love Horoscope March 2022 in Bangla

মিথুন রাশির প্রেম মার্চ মাস 2022

মিথুন রাশির প্রেম ভালোবাসার সম্পর্ক কেমন থাকবে – প্রেমে সফলতা বা প্রেম সম্বন্ধীয় বিচার ও গননার ক্ষেত্রে একই নিয়মে পঞ্চমভাব এবং পঞ্চমভাবের অধিপতিকে নিয়ে বিচার করা হয়ে থাকে। মিথুন রাশির ক্ষেত্রে পঞ্চম ভাব হল তুলা রাশি এবং তুলা রাশির অধিপতি হল শুক্র। অবস্থান করছে মকর রাশিতে আপনার অষ্টম ভাবে। সাথে আছে শনি, মঙ্গল ও বুধ।

অহেতুক বির্তক এড়িয়ে চলুন। কারন গ্রহের অবস্থান গত গোচর ফল মার্চ মাসে আপনার প্রেম সম্পর্কের জন্য ভালো নয়। নিজেদের মধ্যে অকারনেই সামান্য সামান্য বিষয় নিয়ে সমস্যা তৈরী হবে। যার কোনো সঠিক কারন থাকবে না। দুজনের মধ্যে রাগ, ভুল বোঝাবুঝি নিয়ে চলতে থাকবে এই মাস। এমনকি দেখে যাবে দুজন দুজনকে ইগনোর করছেন। 12 থেকে 13ই মার্চের পরে পরিস্থিতির শুভ পরিবর্তন হবে।

২০২২ সাল মিথুন রাশির কেমন যাবে জেনে নিন এই লিঙ্কটি ওপেন করে ( মিথুন রাশিফল ২০২২ সাল )

Mithun Rashifal Marriage March 2022

Gemini Marriage Horoscope March 2022 in Bangla

মিথুন রাশির বিবাহিত জীবন

আসুন জেনে নিন মিথুন রাশির জাতক / জাতিকাদের বিবাহিত জীবন কেমন থাকবে এই মাসে। 

বিবাহের ক্ষেত্রে জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী সপ্তম ভাব ও সপ্তম ভাবের অধিপতির বিচার করা হয়। এই ক্ষেত্রে মিথুন রাশির সপ্তমপতি হল ধনু রাশি। ধনু রাশির অধিপতি হল বৃহস্পতি গ্রহ। মিথুন রাশির সাপেক্ষে বৃহস্পতি গ্রহ অবস্থান করছে নবমে কুম্ভ রাশিতে। 6ই মার্চের পরে বুধ আপনার রাশির অধিপতিও আপনার নবম ভবে কুম্ভ রাশিতে অবস্থান করবে।

বলা যেতে পারে বৈবাহিক জীবন সার্বিক গণণায় ভালোই থাকবে। নিজেদের মধ্যে আগের সমস্যা গুলো অনেকাংশেই সমাধান হবে। তবে কতটা শুভ ফলাফল পাবেন তা নির্ভর করবে আপনার জন্মছক অনুযায়ী গ্রহের ডিগ্রীগত ফলাফল অনুপাতে। তবুও আগের থেকে বিবাহিত জীবন ভালোই থাকবে।

এই সময় নিজেরা বিভিন্ন বিষয় নিজেদের সাথে আলোচনা করে, পরামর্শ করে সিন্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। এতে আপনাদের পারিবারিক ও বিবাহিত জীবনে সার্বিক ভাবে উন্নতি হবে।

আরো পড়ুন আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা 

মিথুন রাশিফল মার্চ ২০২২ Mithun Rashifal March 2022 in Bangla

Mithun Rashifal Career March 2022

Gemini Career Horoscope March 2022 in Bangla

মিথুন রাশির কেরিয়ার রাশিফল 

মিথুন রাশির ক্ষেত্রে ভাগ্যপতি এবং কর্মপতি। অর্থাৎ কুম্ভ রাশি ও মীন রাশি। কুম্ভ রাশির অধিপতি শনি অবস্থান করছে মকর রাশিতে ( মনে রাখবেন মকর রাশি কিন্তু আপনার অষ্টম ভাব )। এবং সাথে মঙ্গল আছে। মীন রাশির অধিপতি বৃহস্পতি আছে কর্মপতি অবস্থান করছে আপনার ভাগ্যস্থানে। বৃহস্পতির অবস্থান শুভ হলেও যতক্ষণনা পর্যন্ত শনিদেব কুম্ভ রাশিতে অবস্থান করবে ততক্ষণ ভাগ্যে এবং আপনার কর্মক্ষেত্রে ওঠানামা লেগেই থাকবে।

পরিশ্রমের তুলনায় ফল এই মাসে কমই পাবেন। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। এই মাসে চাকরিজীবিরা বেশ চাপের মধ্যেই থাকবেন। ভাগ্য সাথে থাকলেও মাঝেমাঝে বাধার সম্মুখীন হবেন আপনি।

যারা বেসরকারি কাজে যুক্ত আছেন তাদের কিন্তু ভালো সময়। যারা ব্যাঙ্কিং, ম্যানেজমেন্ট সেক্টরে কাজ করছেন তাদের জন্য এই মাসটি ভালোই কাটবে। আপনাদের উন্নতি হবে।  

Mithun Rashifal Business March 2022 Bangla

Gemini Business Horoscope March 2022 in Bangla

মিথুন রাশির ব্যবসা রাশিফল

মিথুন রাশির ব্যবসায়ীদের পরিশ্রম বাড়বে। অংশীদারি ব্যবসায়ীদের এই মাসটি খুব একটা শুভ নয়। 6ই মার্চের পর থেকে কিছুটা হলেও শুভ পরিবর্তন হবে। নতুন ব্যবসা বা নতুন বিনিয়োগ 16ই মার্চের পরেই করাই আপনার জন্য শুভ হবে।

Mithun Rashifal Finance March 2022 Bangla

Gemini Finance Horoscope March 2022 in Bangla

মিথুন রাশির আর্থিক পরিস্থিতি

মার্চ মাসে মিথুন রাশির আর্থিক পরিস্থিতি কেমন থাকবে। আপনার ধনপতি কর্কট রাশির অধিপতি চন্দ্র, আর লাভ বা আয়পতি মেষ রাশির অধিপতি মঙ্গল। মঙ্গল উচ্চস্থ হয়ে মকর রাশিতে অবস্থথান করছে। আয় বাড়বে। তবে খরচও হবে। জমি সংক্রান্ত ব্যবসায় বা বিনিয়োগে আপনার আয় বাড়বে। হাতে অর্থ আসবে। কিন্তু খরচকে ও নিয়ন্ত্রন করতে হবে।

আরো পড়ুন শুকনো লঙ্কার ঘরোয়া টোটকা অর্থ সমস্যা থেকে মুক্তি

মিথুন রাশির প্রতিকার

প্রতি শনিবার সূর্যাস্তের পরে কালি মন্দিরে বা শনিদেবের মন্দিরে সরষের তেলের প্রদীপ জ্বালান। নিজের বয়স যত তত পরিমান এবং তার সাথে 250 গ্রাম যোগ করে মোট তত গ্রামের কালো তিল শনি মন্দিরে দান করুন। আর প্রতিদিন হনুমান চল্লীশা পাঠ করুন।  

Leave a Comment

Your email address will not be published.

x