ভ্যালেন্টাইন্স ডে 2022 আপনার কেমন কাটবে ?

ভ্যালেন্টাইন্স ডে 2022 আপনার কেমন কাটবে ?

আপনার জন্ম রাশি অনুযায়ী জেনে নিন ভ্যালেন্টাইন্স ডে 2022 আপনার কেমন কাটবে 

বাঙালীর ভ্যালেন্টাইন্স ডে 2022  ( valentine day ) বলতে সাধারন ভাবে স্বরসতী পূজার দিনকে আমরা মনে করি। কিন্তু সারা বাংলা জুড়ে বাঙালী প্রেমিক প্রেমিকারাও সারা বিশ্বের সাথে যুগের সাথে তাল মিলিয়ে ভ্যালেন্টাইন্স ডে পালন করা হয়। এই বছর 2022 সালের ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষ্যে এই বিশেষ প্রতিবেদন কেবলমাত্র প্রেমিক ও প্রেমিকাদের জন্য। 

valentine day 2022 Love Horoscope in Bangla
আমি বিশেষ ভাবে মনে করি ভালোবাসার কোনো বয়স হয় না। প্রেম করার কোনো বয়স হয় না। যে কোনো বয়সেই যে কোনো ব্যক্তির প্রেম হতে পারে। 

আজকের এই বিশেষ প্রবন্ধে আলোচনা করবো প্রতি রাশির ক্ষেত্রে ভ্যালেন্টাইন্স ডে 2022 কোনো রাশির মানুষদের কেমন কাটতে পারে। 

জেনে নিন আপনার জন্ম রাশি অনুযায়ী ভ্যালেন্টাইন্স ডে 2022 কেমন কাটবে।

ভ্যালেন্টাইন্স ডে প্রেমের উৎসব প্রায় একমাস ধরেই শুরু হয়। রোজ ডে, প্রোপজ ডে, চকোলেট ডে, টেডি ডে, প্রমিস ডে,হাগ ডে, কিস ডে এবং 14 ই ফেব্রুয়ারী ভ্যালেন্টাইন্স ডে পালিত করে থাকেত প্রেমিক ও প্রেমিকারা। এককথায় বলা যায়, এই সময় প্রেমের উৎসব। 

ভ্যালেন্টাইন্স ডে 2022 আপনার কেমন কাটবে ?

জন্ম রাশি অনুযায়ী 2022 সালের ভ্যালেন্টাইন্স ডে আপনার কেমন কাটবে জেনে নিন 

মেষ রাশি valentine day 2022 কেমন কাটবে (14 ই ফেব্রুয়ারী মেষ রাশির প্রেমের রাশিফল )

যে সকল প্রেমিক / প্রেমিকার মেষ রাশি, তাদের জন্য 2022 সালের ভ্যালেন্টাইন্স ডে খুবই ভালো কাটবে। যারা এখনো প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েনি তারাও এই ভ্যালেন্টাইন্স ডে তে মনের মতো জীবন সঙ্গী খুজে পাবেন। যারা আগের থেকেই প্রেম সম্পর্কে জড়িয়ে আছেন তারাও এই সময়টিকে ভালো ভাবে উপভোগ করতে পারবেন।

বৃষ রাশি valentine day 2022 কেমন কাটবে (14 ই ফেব্রুয়ারী বৃষ রাশির প্রেমের রাশিফল )

বৃষ রাশির প্রেমিক ও প্রেমিকারাও ভ্যালেন্টাইন্স ডে 2022 ভালো ভাবে উপভোগ করতে পারবেন। যারা এখনো নিজের মনের কথা আপনার প্রিয়জন কে বলতে পারেন নি। তারা এই সময় বলে ফেলুন। আর অপেক্ষা করে কি হবে? এই সময় অনেকের প্রেম সম্পর্ক বিবাহে পরিণত হবে। আপনি এই সময় আপনার প্রিয়জনের কাছ থেকে একটি দারুন উপহার পেতে পারেন। 

মিথুন রাশি valentine day 2022 কেমন কাটবে (14 ই ফেব্রুয়ারী মিথুন রাশির প্রেমের রাশিফল )

মিথুন রাশির প্রেমিক ও প্রেমিকা 2022 ভ্যালেন্টাইন্স ডে খুবই ভালো ভাবে কাটাতে পারবেন। এই সময় আপনি আপনার প্রিয়জনকে বিবাহের প্রস্তাব দিতে পারেন। এমনকি এই সময় অনেকেরই প্রেম সম্পর্ক বিবাহের পরিণত হবে। আপনি আপনার জীবন সঙ্গীকে মনমুগ্ধ করা উপহার দিন। 

কর্কট রাশি valentine day 2022 কেমন কাটবে (14 ই ফেব্রুয়ারী কর্কট রাশির প্রেমের রাশিফল )

কর্কট রাশির প্রেমিক ও প্রেমিকাদের জন্য 2022 ভ্যালেন্টাইন্স ডে একটু মজাদার সারপ্রাইজে ভরা থাকবে। নিজেদের কে এই সময় আরো বেশি করে সময় দিন। যারা মনে করছেন নিজেদের সম্পর্ককে এবার বিবাহের রূপান্তরিত করবেন তারাও সময়টি কে সঠিক ভাবে কাজে লাগাতে পারবেন। 

ভ্যালেন্টাইন্স ডে 2022 আপনার কেমন কাটবে ?

সিংহ রাশি valentine day 2022 কেমন কাটবে (14 ই ফেব্রুয়ারী সিংহ রাশির প্রেমের রাশিফল )

সিংহ রাশি প্রেমিক ও প্রমিকারা নিজেদের প্রেম সম্পর্ক নিয়ে পরিবারের সাথে আলোচনা করার জন্য ভালো সুযোগ পাবেন। এবং তারা আপনাদের প্রেম সম্পর্কে অনুমোদন করবেন। মেনে নেবেন আপনাদের প্রেম সম্পর্ক কে। তাই বলা যেতে পারে এই বছর 2022 ভ্যালেন্টাইন্স ডে আপনার কাছে বিশেষ ভাবে স্মরণীয় হয়ে থাকবে। এই সময় আপনার প্রিয়জনকে আপনার পরিবারের সাথে পরিচয় করিয়ে দিন। বিবাহিতরাও এই বিশেষ দিন বা সময় গুলো ব্যবহার করে নিজেদের সম্পর্কে আরো মজবুত করতে পারবেন।

কন্যা রাশি valentine day 2022 কেমন কাটবে (14 ই ফেব্রুয়ারী কন্যা রাশির প্রেমের রাশিফল )

কন্যা রাশির প্রেমিক ও প্রেমিকাদের জন্য 2022 ভ্যালেন্টাইন্স ডে একটু অন্যরকম কাটবে। নিজেরা  নিজেদের সম্পর্কের বোঝাবুঝি গুলো ভালো  ভাবে করে ফেলতে পারবেন। অবিবাহিতরা বিবাহের সিন্ধান্ত নেবেন। এমনকি নিজেদের পুরানো কোনো প্রেম পুনরায় ফিরে আসতে পারে। বিবাহিতদের জন্য ভ্যালেন্টাইন্স ডে বেশ রোমান্টিক ভাবেই কাটবে। 

তুলা রাশি valentine day 2022 কেমন কাটবে (14 ই ফেব্রুয়ারী তুলা রাশির প্রেমের রাশিফল )

তুলা রাশির প্রেমিক ও প্রেমিকারা নিজেদের প্রিয়জনের সাথে 2022 ভ্যালেন্টাইন্স ডে নিয়ে বিশেষ পরিকল্পনা করতে পারেন। এই সময়টি কে কাজে লাগিয়ে নিজেদের সম্পর্কে আরো মজবুত করতে পারেন। অনেকেই এই সময় প্রেম ও বিবাহের প্রস্তাব পেতে পারেন। এই সময় নিজেদের প্রিয়জনকে খুশি করার চেষ্টা করুন। আপনাদের সম্পর্ক আরো মজবুত হবে।

বৃশ্চিক রাশি valentine day 2022 কেমন কাটবে (14 ই ফেব্রুয়ারী বৃশ্চিক রাশির প্রেমের রাশিফল )

বৃশ্চিক রাশির প্রেমিক ও প্রেমিকারা নিজেদের মধ্যে পুরানো সমস্যা গুলিকে মেটাতে সক্ষম হবেন। নিজেদের কে সময় দিন। পুরানো ভুল বোঝাবুঝি ভুলে নিজেরা মানসিক ও শারীরিক আনন্দ উপভোগ করুন।

ভ্যালেন্টাইন্স ডে 2022 আপনার কেমন কাটবে ?

ধনু রাশি valentine day 2022 কেমন কাটবে  (14 ই ফেব্রুয়ারী  ধনু রাশির প্রেমের রাশিফল )

ধনু রাশির প্রেমিক ও প্রেমিকারা এই বছরের ভ্যালেন্টাইন্স ডে নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা করতে পারেন। 2022 ভ্যালেন্টাইন্স ডে আপনাদের ভালোই কাটবে। আপনাদের পুরানো সমস্যার সমাধান হবে। বিবাহের কর্তাবার্তা এগোতে পারে। নিজের প্রিয়জনকে সময় দিন। যারা অনেক দিন ধরে নিজের মনের কথা কাউকে বলতে চান, তাহলে আর সময় নষ্ট না করে বলে ফেলুন। বিবাহিতরাও এই দিনটি ভালো ভাবে কাটাতে পারবেন। 

ফেব্রুয়ারী রাশিফল 2022 জেনে নিন আপনার এই মাসের রাশিফল

মকর রাশি valentine day 2022 কেমন কাটবে (14 ই ফেব্রুয়ারী মকর রাশির প্রেমের রাশিফল )

মকর রাশির প্রেমিক ও প্রেমিকারা এই সময়টি ভালো ভাবে কাটানোর চেষ্টা করুন। এই সময়টা আপনাদের জন্য খুব একটা ভালো অভিজ্ঞতা তৈরী করবে না। নিজেদের মধ্যে মতানৈক্য এড়িয়ে চলুন। ভ্যালেন্টাইন্স ডে দিনটি নিজেরা নিজেদের মধ্যে মানসিক দূরত্বের অবসান করার চেষ্টা করুন। বিবাহিতরাও বিভিন্ন পুরানো সমস্যা গুলো ভুলে আবার নতুন করে সম্পর্ককে আরো মজবুত করে তোলার প্রয়াস করুন। 

Valentine week 2022 list Bengal

Valentine week 2022 list in Bangla 

দিন  তারিখ ইভেন্ট
সোমবার  7 ফেব্রুয়ারী 2022 রোজ ডে
মঙ্গলবার 8 ফেব্রুয়ারী 2022 প্রোপোজ ডে
বুধবার  9 ফেব্রুয়ারী 2022 চকোলেট ডে
বূহস্পতিবার  10 ফেব্রুয়ারী 2022 টেডি ডে
শুক্রবার  11 ফেব্রুয়ারী 2022 প্রোমিস ডে
শনিবার  12 ফেব্রুয়ারী 2022 হাগ ডে
রবিবার  13 ফেব্রুয়ারী 2022 কিস ডে
সোমবার  14 ফেব্রুয়ারী 2022 ভ্যালেন্টাইন্স ডে

কুম্ভ রাশি valentine day 2022 কেমন কাটবে  (14 ই ফেব্রুয়ারী কুম্ভ রাশির প্রেমের রাশিফল )

কুম্ভ রাশির প্রেমিক ও প্রেমিকারা ভালোবাসার দিনের জন্য কিছ মজাদার পরিকল্পনা করতে পারেন। এই সময় আপনার প্রিয়জনের প্রতি আপনার আস্থা বাড়বে। আপনি মহিলা হলে এই সময় প্রেমের প্রস্তাব পেতে পারেন। এই কুম্ভ রাশির প্রেম সম্পর্ক বিবাহে পরিণত হবে। 

মীন রাশি valentine day 2022 কেমন কাটবে (14 ই ফেব্রুয়ারী  মীন রাশির প্রেমের রাশিফল )

মীন রাশির প্রেমিক ও প্রেমিকারাও এই সময়টিকে ভালো ভাবে উপভোগ করতে পারেন। তবে বিবাহিতদের জন্য বলবো এই সময় অন্য কোনো ব্যক্তির বুদ্ধিতে নিজেদের মধ্যে অহেতুক ঝগড়া করবেন না। আপনার জীবন সঙ্গীর সাথে প্রতারনা করার ভুল করবেন না। 

 ভ্যালেন্টাইন্স ডে 2022 নিয়ে তৈরী বিভিন্ন জন্ম রাশি অনুযায়ী প্রভাব ও ফলাফল একটি সার্বিক গননা। আপনাদের প্রত্যেকের এই দিনটি ভালো কাটুন। সকলের জন্য এই কামনা থাকলো। 

Leave a Comment

Your email address will not be published.

x