বৃহস্পতির গোচর কর্কট রাশিফল 2022 Astrology in Bangla

বৃহস্পতির গোচর কর্কট রাশিফল 2022 Astrology in Bangla

বৃহস্পতির রাশি পরিবর্তন কর্কট রাশিফল 2022 Astrology in Bangla

বৃহস্পতির গোচর কর্কট রাশিফল – বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে কর্কট রাশিতে কেমন প্রভাব বিস্তার করবে জেনে নিন। কর্কট রাশিফল 2022 Astrology in Bangla

বৃহস্পতির রাশি পরিবর্তন। দেবগুরু বৃহস্পতি মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে । ভারতীয় সময় 20 শে নভেম্বর রাত 2টো বেজে 6 মিনিট। সুতরাং রাত বরোটার পর যেহেত[ হচ্ছে অনেকে 21 শে নভেম্বর বলতে পারেন। থাকবে 13ই এপ্রিল 2022 পর্যন্ত।

বৃহস্পতির এই রাশি পরিবর্তন অর্থাৎ বৃহস্পতির গোচর  আমাদের জীবন যাত্রাকে কতটা প্রভাবিত করবে তা নিয়ে এই প্রবন্ধ তৈরী করা হয়েছে।

আমি প্রতিটি রাশি অনুযায়ী বৃহস্পতির রাশি পরিবর্তন ও রাশিফল নিয়ে আলাদা আলাদা রাশির জন্য আলাদা আলাদা করে আর্টিকেল তৈরী করলাম। যাতে প্রত্যেকের বুঝতে সুবিধা।

বৃহস্পতির গোচর এবং কর্কট রাশির রাশিফল নিয়ে আলোচনা করেছি।

বৃহস্পতির গোচর কর্কটরাশিফল 2022 Astrology in Bangla

একটি ভিডিওতে একসাথে বারোটা রাশি নিয়ে আলোচনা করা হচপচ হয়ে যাবে। আপনারা বলেছিলেন প্রতিটি রাশির জন্য আলাদা আলাদা করে ডিডিকেটেড লেখা বানাতে।

এই ভিডিওতে বৃহস্পতির গোচর কর্কটরাশির জন্য কি প্রভাব বিস্তার করবে তা নিয়ে আলোচনা করলাম।

বিশেষ করে করোনা মহামারি এবং লকডাউন পরিস্থিতিতে বৃহস্পতির গোচর কয়েকটি রাশির জন্য আশার আলো হয়ে আসবে।

তার আগে কিছু বিষয় জেনে রাখা প্রয়োজন।

  • জ্যোতিষ শাস্ত্র মতে, বৃহস্পতি একটি নৈসর্গিক শুভ গ্রহ। যাকে বলা হয় দেব গুরু।
  • অনেকে জন্মছক অনুযায়ী বৃহস্পতির অবস্থান ( জন্মকালীন জন্মছকে) মারক বলেই বিবেচিত হয়।
  • একটি গ্রহ আপনার জন্মছকে অর্থাৎ জন্মকুন্ডলী কোথায় কত ডিগ্রীতে অবস্থান করছে এবং বর্তমানে কোন স্থানে ( অর্থাৎ গোচর অনুযায় ) কোন রাশিতে অবস্থান করছে সেই অনুযায়ী সেই গ্রহের প্রভাব বা ফলাফল নির্ভর করে।
  • সেই ক্ষেত্রে বৃহস্পতি অবস্থান বিবেচনা করে দেখা উচিত। যে আপনার জন্মছক অনুযায়ী বৃহস্পতির অবস্থান ডিগ্রীগত মান কত। এবং বর্তমানে আপনার জন্মছকের সাপেক্ষে কোথায় অবস্থান করবে এবং কি ফল দেবে।
  • বৃহস্পতি কোথায় কোথায় দূষ্টি দেবে এবং বৃহস্পতির ওপর কোন কোন গ্রহের দূষ্টি পড়ছে। সেই গ্রহ গুলো কি আপনার জন্ম রাশি অনুযায়ী শুভ না কি অশুভ।
  • বৃহস্পতি গ্রহের সাথে তাদের সম্পর্ক ইত্যাদি।

বৃহস্পতি মকর রাশিতে ছিল। মকর রাশিতে বৃহস্পতির অবস্থান নীচস্থ। আর শনিদেবও তার নিজের রাশি মকরে উপস্থতি। কর্কটরাশি থেকে রাহুর দূষ্টিও বৃহস্পতির ওপর ছিল।

বৃহস্পতির গোচর কর্কটরাশিফল 2022 Astrology in Bangla

আরোা পড়ুন –  কর্কট রাশির ডিসেম্বর মাসের রাশিফল

21 শে নভেম্বর থেকে বৃহস্পতি অবস্থান করবে কুম্ভ রাশিতে। বৃহস্পতির রাশি পরিবর্তন বারো রাশিতে কি কি প্রভাব বিস্তার করবে

আপনার জন্ম রাশি অনুযায়ী আপনি কতটা শুভ আর কতটা অশুভ ফল বা প্রভাব পেতে পারেন।

এটি একটি সার্বিক গণনা। আপনার জন্মছক অনুযায়ী অবশ্যই বৃহস্পতির অবস্থান ও ডিগ্রীগত মান দেখে নেবেন।

আরো পড়ুন –  কর্কট রাশির ইংরাজী নতুন বছর কেমন যাবে জেনে নিন

বৃহস্পতির রাশি পরিবর্তন কর্কট রাশির রাশিফল –

কর্কট রাশির সাপেক্ষে বৃহস্পতি ষষ্ঠ এবং নবম পতি। অবস্থান করবে অষ্টম ভাবে যা কিনা কুম্ভ রাশি। সার্বিক ভাবে বলা যেতে পারে বৃহস্পতির রাশি পরিবর্তন কর্কট রাশির জন্য মিশ্র প্রভাব দেবে। অষ্টম স্থানের বিভিন্ন প্রভাব সক্রিয় হবে।

তবে অবশ্যই নিজের জন্মছকে বৃহস্পতির অবস্থান ও ডিগ্রীগত মান দেখে নেবেন।

কর্কট রাশির অধিপতি বুধ এবং বৃহস্পতি পরষ্পর মিত্র।

তবে বৃহস্পতি অবস্থান গত ভাবে অশুভ স্থানে অবস্থান করছে।

আপনার কাজের চাপ এবং পরিশ্রম বাড়বে। তবে সেই তুলনায় বিশেষ কিছু লাভ হবে না। কাজের চাপের ফলে পরিবারকে সময় দিতে পারবে না। অথবা পরিবার থেকে দূরে কোথায় যেতে হবে। বিভিন্ন তর্ক বির্তক এড়িয়ে চলুন। অহেতুক কোনো ঝামেলায় জড়াবেন না। এই সময় আপনি কিছু অপ্রয়োজনী পিরস্থিতির সম্মুখীন হতে পারেন।

বিভিন্ন সময় আপনি মানসিক অবসাদ ভোগ করবেন। মানসিক ভাবে শান্ত থাকার চেষ্টা করুন। নিজের মেজাজকে নিয়ন্ত্রনে রাখুন। বিবাহিত জীবন সুখের হবে। নিজেদের মধ্যে ভালো সম্পর্ক বজায় থাকবে।

আর্থিক পরিস্থিতি এই সময় মিশ্র ফল দেবে। অর্থ রোজগার হলেও খরচ বাড়বে। তবে আপনি যদি অভিনয়, লেখালেখি বা চারুকলার ক্ষেত্রে থাকেন তবে আপনি ভাল অর্থ উপার্জনের অবস্থানে থাকতে পারেন। যারা বৈদেশিক বাণিজ্য করছেন তাদেরও উল্লেখযোগ্য উপার্জন হতে পারে। বাড়ি, জমি বা যানবাহনে বিনিয়োগ করার জন্য এটি একটি অনুকূল সময় হতে পারে। তবে আপনি যদি খুব কঠোর পরিশ্রম করেন তবেই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন।

কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে বিভিন্ন সমস্যা তৈরী হতে পারে। সতর্কতা অবলম্বন করুন এবং আপনার সহকর্মী এবং বসদের প্রতি বন্ধুত্বপূর্ণ এবং নম্র আচরণ করার চেষ্টা করুন।

কিছু কর্কট রাশির জাতক বা জাতিকারা কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। ব্যবসার ক্ষেত্রে, যারা সরকারের সাথে লেনদেন করে তাদের জন্য ভাল অগ্রগতি হবে। যারা ব্যঙ্ক থেকে লোন নেওয়ার পরিকল্পনা করছেন তাদের জন্য সময়টা ভালো।

বৃহস্পতির গোচর কর্কটরাশিফল 2022 Astrology in Bangla

আপনি এই সময় নতুন ব্যবসা শুরু করতে পারেন। ব্যবসায় বিনিয়োগ করার জন্যেও আপনি পরিকল্পনা করতে পারেন।

স্কুলের শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় ভালো করতে পারে, কিন্তু যারা উচ্চ বিদ্যা লাভ করছেন তাদের সাফল্য অর্জনের জন্য পড়াশোনায় আরও বেশি সময় ব্যয় করতে হবে। এই বৃহস্পতি ট্রানজিটের সময়, কেউ কেউ পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন। যারা গবেষণা মূলক লেখাপড়া করছেন তারাও তাদের কাজে ভালো করার সুযোগ পাবেন। আপনাদের উন্নতি হবে।

কর্কট রাশির যাদের ক্ষেত্রে বৃহস্পতি জন্মছকে অশুভ তাদের জন্য কিছু প্রতিকার

বৃহস্পতি গ্রহের বীজ মন্ত্র জপ করুন। বৃহস্পতি গ্রহের দেবী মা তাঁরার উপাসনা করুন। প্রতি বৃহস্পতিবার নিরামিষ আহার করুন। অসহায় ব্যক্তিকে খাদ্য দান করুন।অবশ্যই হলুদ রঙের রূমাল ব্যববাহর করুন। অথবা হলুদ রঙের পোষাক পরিধান করুন।

Leave a Comment

Your email address will not be published.

x