বৃষ রাশি ২০২২ রাশিফল । বৃষ রাশির ২০২২ কেমন যাবে

বৃষ রাশি ২০২২ রাশিফল । বৃষ রাশির ২০২২ কেমন যাবে

বৃষ রাশির ২০২২ কেমন যাবে জেনে নিন সাথে আছে নতুন বছরের প্রতিকার

বৃষ রাশি ২০২২ রাশিফল নিয়ে এই প্রবন্ধে আলোচনা করা হয়েছে বার্ষিক রাশিফল নিয়ে। ইংরাজী নতুন বছর 2022 বৃষ রাশির কেমন হতে পারে ? আপনি যদি বৃষ রাশির মানুষ হন, তাহলে এই ভিডিওটা আপনার জন্য। 

বৃষ রাশির বার্ষিক রাশিফল 2022 এর সাথে আছে নতুন বছরের প্রতিকার। বৃষ রাশির 2022 সালের রাশিফল অনুযায়ী চাকরি কেমন যেতে পারে। বৃষ রাশির ব্যবসা কেমন হবে। বৃষ রাশির আর্থিক পরিস্থিতি কতটা উন্নত হতে পারে। আপনার বৈবাহিক সর্ম্পক, প্রেম ভালোবাসা সহ বিদ্যার্থীদের লেখাপড়া ও বৃষ রাশির স্বাস্থ্য কেমন যেতে পারে তার আগাম আভাস। জেনে নিন বৃষ রাশি ২০২২ রাশিফল এবং সাথে আছে প্রতিকার।

বৃষ রাশি ২০২২ রাশিফল । বৃষ রাশির ২০২২ কেমন যাবে

বৃষ রাশির জন্য 2022 সাল একটি দারুন সময় হতে চলেছে। নতুন বছর 2022 সাল বৃষ রাশিরা মানুষেটা ভালো ভাবা উপভোগ করতে পারবে। বিশেষ করে 2022 সাল বৃষ রাশির কেরিয়ারের পক্ষে একটি আশাপদ বছর রূপে বিবেচিত হবে। এবং রোজগার করার জন্য বহু রাস্তা খুলে যাবে। পারিবারিক জীবন শান্তি থাকবে। পরিবারের সদস্যদের কাছ থেকে সহযোগীতা ও সমর্থন পাবেন।

যারা ব্যবসা করছেন তারা পরিবার থেকে ভালোই সহযোগীতা পাবেন। এই বছর আপনার পরিবারে কয়েকটি মাঙ্গলিক কাজ সুসম্পন্ন হতে পারে। যারা বিদ্যার্থীরা আছেন তারা নিজেদের  লেখাপড়ায় বিশেষ উন্নতি করতে সফল হবেন। যারা বিবাহিত তাদের সন্তান জন্মগ্রহণ করতে পারে।যারা নতুন করে কেরিয়ার শুরু করতে চাইছিলেন এবং যারা কর্মজীবনে প্রথম প্রবেশ করবেন, তাদের জন্য এই বছর প্রচুর সুযোগ আসবে।

আপনার এবং আপনার পরিবারের সদস্যদের শরীর স্বাস্থ্য ভালোই থাকবে। তবে ছোটো খাটো রোগ ভোগ লেগে থাকবে। এই বছর অর্থনৈতিক উন্নতির দিক থেকেও একটি ভালো সময় মনে করা হচ্ছে। 

মেষ রাশির 2022 সাল কেমন যাবে জেনে নিন এই লিঙ্কটি ওপেন করে 

বৃষ রাশির রাশিফল 2022 সাল কেমন যাবে তা নিয়ে আসুন একটু বিস্তারিত আলোচনা করা যাক। 

2022 সাল অনুযায়ী বৃষ রাশির কেরিয়ার 

কর্মজীবনে উন্নতির জন্য 2022 সাল একটি আশাপ্রদ সময় বলে বিবেচিত হয়েছে। জ্যোতিষ বিচার অনুযায়ী বৃষ রাশির সার্বিক রাশিচক্রে গ্রহের অবস্থান, দশা এবং তাদের প্রভাব শুভ থাকবে। এই বছর চাকরিজীবিদের জন্য প্রচুর সুযোগ আসব। যার ফলে আপনি নিজের কেরিয়ার নিয়ে আগামী সময় উন্নতি করতে সফল হবেন।

যে সকল বৃষ রাশির মানুষেরা তাদের প্রমোশন নিয়ে চিন্তিত ছিলেন, তাদের এই বছর মনের আশা পূরণ হবে। আপনার কর্মক্ষেত্রে আপনি আপনার সহকর্মীদের এবং উচ্চপদস্থ আধিকারিকদের সাথে ভালো সম্পর্ক বজায় থাকবে।

যারা অনেকদিন ধরে কোনো ভালো চাকরি খুঁজছিলেন তারা এই বছর ভালো সুযোগ পাবেন। এমনকি করোনা পরিস্থিতিতে যারা নিজেদের চাকরি হারিয়ে ছিলেন তারা এই  বছর কোনো ভালো চাকরি খুঁজে পাবেন।

আসলে, চাকরিজীবিদের যে সমস্যাটা সাধারণ ভাবে থাকে তাহল নিজেদের যোগ্যতা অনুযায়ী তাদের কর্মক্ষেত্র কেমন হবে ? অথবা তিনি অর্থ রোজগার করতে পারবেন কিনা ইত্যাদি। এই সব দিক থেকে 2022 সাল নতুন বছর আপনাকে নিরাশ করবেন না।

2022 সাল ব্যবসায়ীদের কেমন যাবে 

বৃষ রাশি ২০২২ রাশিফল । বৃষ রাশির ২০২২ কেমন যাবে

আসুন জেনে নিন, বৃষ রাশির যারা ব্যবসায়ীরা আছেন, তাদের নতুন বছর 2022 কতটা ভালো খবর নিয়ে আছে!

যারা নিজস্ব বা ব্যক্তিগত ব্যবসায় নিযুক্ত আছেন, তাদের জন্য এই বছর খারাপ যাবে না। নতুন সুযোগ সৌভাগ্য নিয়ে 2022 সাল বৃষ রাশির ব্যবসায়ীদের উন্নতি করার সুযোগ এনে দেবে। যারা পাইকেরি এবং খুচরা ব্যবসায়ীরা আছেন তাদের জন্য 2022 সাল একটি আশাপ্রদ সময়। আপনি এই বছর ব্যবসায় ভালোই আর্থিক লাভ করতে সক্ষম হবে। ব্যবসায় লেনদেন বাড়বে।

যে সকল ব্যবসায়ীরা বৈদেশিক কোনে সংস্থার সাথে ব্যবসা করছেন। এবং এক্সোপোর্ট – ইমপোর্ট ব্যবসার সাথে যুক্ত হয়েছে। তাদের জন্য বছরটা ভালো। যদি ঠিক ভাবে পরিকল্পনা করতে পারেন, তাহলে 2022 সালে আপনাকে ব্যবসায় উন্নতির সাথে সাথে ভালো অর্থ এনে দেবে।

ব্যবসায়ীদের রোজগার বাড়বে। তবে যারা অংশদারী ব্যবসায়ী যুক্ত আছেন। তাদের ক্ষেত্রে শুরুটা বিভিন্ন জটিলতার মধ্য দিয়ে হলেও ক্রমশ সমস্যার সমাধান হবে। গ্রহের অবস্থান ও প্রভাব তো সেটাই বলছে।

যারা নতুন ব্যবসা শুরু করার জন্য ভাবছেন। নিজেদের ব্যবসাকে আরো প্রসারিত করার জন্য চেষ্টা করছেন। নিজের ব্যবসা প্রসারিত করতে চান। তারা 2022 সালটিকে নিজেদের কাজে লাগান। তবে বিনিয়োগের ক্ষেত্রে অবশ্যই পরিস্থিতি বুঝে এগোতে হবে।

জন্ম রাশি ও রঙ । আপনার কোন রঙ শুভ জেনে নিন

যারা শেয়ার মার্কেট বা ফটকা ব্যবসারস াথে যুক্ত আছেন। বছরের শুরুটা রাহু আপনাদের নিরাশ করবে না। তবে এটা মনে রাখবেন, রাহু যেমন হঠাৎ হঠাৎ করে উপার্জন এনে দেয়, ঠিক তেমনই আবার নিয়েও নেয়। বুঝে পথ চলা উচিত। আর্থিক লেনদেনের ক্ষেত্রে বিশেষ সর্তক থাকুন।

2022 সালে আপনার অর্থনৈতিক পরিস্থিতি কেমন থাকবে।

বৃষ রাশি ২০২২ রাশিফল । বৃষ রাশির ২০২২ কেমন যাবে

বৃষ রাশির মানুষদের 2022 সাল অনুসারে অর্থনৈতিক পরিস্থিতি কেমন থাকবে। জ্যোতিষ বিচার অনুযায়ী বলা যেতে পারে নতুন বছর 2022 সাল আপনাকে অর্থনৈতিক দিক থেকে নিরাস করবে না। আপনি আপনার পারিবারিক চাহিদা মেটাতে সক্ষম হবেন। 

আপনার রোজগারের মাত্রা বাড়বে। তবে নিজের লাক্সারি জীবন যাপন মেইনটেন কারর জন্য খরচ বাড়বে।আমি আগেই উল্লেখ করেছিকাম, রাহুর কথা। যেমন আপনাকে হঠাৎ দেবে ঠিক তেমনই হঠাৎ নিয়ে নেবে।

নতুন সম্পত্তি, বাড়ি,গাড়ি বা ফ্ল্যাট, সোনার গহনা ইত্যাদি এই বছর আপনি কিনতে পারেন। ব্যবসায়ে কিছু পাওনা টাকা আদায় হতে পারে। গত বছরের তুলনায় এই বছর বৃষ রাশির আর্থিক পরিস্থিতির ভালোই উন্নতি হবে। এই সুযোগে আপনি ভবিষ্যতের জন্য কিছু বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন। 

2022 সাল প্রেম ভালোবাসা ও বিবাহিত জীবন কেমন যাবে ?

বৃষ রাশির জন্য নতুন বছর 2022 সাল বৈবাহিক জীবনের কি পরিবর্তন নিয়ে আসবে জেনে নিন। বৃষ রাশির জন্য 2022 প্রেম সম্পর্কে কোনো পরিবর্তন আনবে কি ? কি মনে হয় আপনার !

জ্যোতিষ বিচার অনুযায়ী, 2022 সালের মে মাসের পর থেকে বিবাহিতদের জন্য ভালো সময়। যারা অবিবাহিত তারা এই বছর কোনে সম্পর্কে জড়িয়ে পরতে পারেন। মানে এই বছর আপনি প্রেমে পরতে পারেন। যারা বিবাহের পরিকল্পনা করছেন, তাদের জন্য এই বছর বেশ ভালো। বৃষ রাশির জন্য অবিবাহিতদের এই বছর বিবাহের যোগ আছে। তবে রাহুর উপস্থিতি জন্ম রাশিতে বিবাহিতদের অন্য কোনে বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়ে দিতে পারে। যাকে বলা হয় Extra marital affair.

তবে এটা সবার ক্ষেত্রে প্রযোজ্য নয়। নির্ভর করছে আপনার জন্মকালীন জন্মছকে রাহুর অবস্থান। বর্তমানে আপনি কতটা রাহু দ্বারা প্রভাবিত বা নিয়ন্ত্রিত ইত্যাদির ওপর।

কালো সুতোর চমৎকার ভাগ্য উন্নতি কালো সুতোর ব্যবহার কি ভাবে করবেন

নিজেদের মধ্যে তর্কবির্তক এড়িয়ে চলুন। ছোটে খাটো সমস্যা গুলোকে কখনোই বড় আকার দেবেন না। 

যারা প্রেম সম্পর্কে আছেন

তাদের জন্য দীর্ঘস্থায়ী সম্পর্ক বজায় রাখার চেষ্টা করা উচিত। মনে রাখবেন, সম্পর্ক গড়তে সময় লাগে। কিন্তু ভেঙে ফেলতে সময় লাগে না। হঠাৎ হঠাৎ করে মাথা গরম করে ফেলা আপনার জীবন সঙ্গীর ভালো নাও লাগতে পারে। 

2022 সাল অনুযায়ী বৃষ রাশির লেখাপড়া 

নতুন বছর বিদ্যার্থীদের বিদ্যা অর্জন করার ক্ষেত্রে কতটা প্রভাব বিস্তার করতে পারবে জেনে নিন। 

বৃষ রাশির বিদ্যার্থীদের জন্য 2022 সাল বিদ্যা অর্জন জন্য ভালো সময়। মানসিক চাঞ্চল্যতার জন্য মাঝে মাঝে সমস্যা তৈরী হবে। তবে নিজেদের ইচ্ছাশক্তির প্রভাবে এই সকল সমস্যা গুলো কাটিয়ে উঠতে সক্ষম হবেন। 

প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সফলতা আসবে। যারা উচ্চ বিদ্যা লাভের জন্য ভাবছেন ? যারা গবেষণার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছেন ? তাদের এই বছর মনের ইচ্ছাপূরণ হতে হবে।

যাারা কোনো প্রফেশনাল ট্রেনিং নিচ্ছেন বা হাতের কাজ শিখে স্বনির্ভর হওয়ার পরিকল্পনা করছেন তাদের জন্য 2022 মতুনকিছু সুযোগ নিয়ে আসবে।

বৃষ রাশির 2022 সাল অনুযায়ী স্বাস্থ্য কেমন যাবে জেনে নিন

বছরের শুরুটা বৃষ রাশির মানুষদের শারীরিক বিষয় বেশ সর্তক থাকা উচিত। রোগ সংক্রামনের ইঙ্গিত আছে।আপনি যেন কোনো ভাবেই নিজের শরীর কে অবহেলা করবেন না। এই বছর বৃষ রাশির জন্য খুবই ভালো সময়। তবে এক কথায় স্বাস্থ্য নিয়ে আপনাকে ভুগতে হবে। তাই নিজেকে সুস্থ রাখতে হবে। এবং 2022 সালের সুযোগ গুলোকে উপভোগ করতে হবে।

পেটের সমস্যা, হজমের সমসফা ইত্যাদি লেগেই থাকবে। এমনকি কিছু ভাইরাল ইনফেকশান হওয়ার সম্ভাবনাও আছে। সঠিক সময় আহার, সঠিক সময় বিশ্রাম এবং শরীরে পর্যাপ্ত পরিমান জলের যোগান ইত্যাদি যথেষ্ট প্রয়োজন। 

2022 নতুন বছরে বৃষ রাশির জন্য কিছু প্রতিকার

2022 সাল অনুযায়ী বৃষ রাশির  লাকি নম্বর 7 লাকি। কালার সাদা, গোলাপী এবং হালকা নীল বা আকাশী রঙ আপনার জন্য নতুন বছরে শুভ।

নতুন বছরে জরুরি টিপস্

  1. এই বছর কাউকে টাকা ধার দেওয়ার বিষয় সর্তক থাকুন।
  2. খরচ নিয়ন্ত্রন করুন।
  3. প্রতি সোমবার আতর বা কোনো সুগন্ধী দ্রব্য জলে মিশিয়ে শিবলিঙ্গে অর্পন করুন।
  4. প্রতিদিন পরিষ্কার কাপড় জামা পরিধান করুন। অবশ্যই গোলাপী, সাদা, আকাশী বা হালকা নীল রঙের পোষাক ব্যবহার করুন।
  5. রাতে দুধ বা দুধ জাতীয় খাবার আহার করবেন না।

দেখুন রাশিফল তো একটি সার্বিক গণনা। রাশি এক হলেই সকলের জন্মছকে গ্রহের অবস্থান বা দশা সকলের এক হবে তা কিন্তু নয়। তাই নিজেদের ব্যক্তিগত জন্মছক বিচার করিয়ে নিতে পারেন। কোনো ভাবেই 2022 সালের সুযোগ গুলো হাত ছাড়া করবেন না। বৃষ রাশি ২০২২ রাশিফল জ্যোতিষ বিচার এবং একটি সার্বক গননা। নিজে পড়ুন এবং অন্য বন্ধুদের শেয়ার করুন। আর বৃষ রাশি ২০২২ রাশিফল কেমন লাগলো আমাদের জানাবেন।

x