বৃষ রাশিফল মার্চ ২০২২ Brisha Rashifal March 2022 in Bangla

বৃষ রাশিফল মার্চ ২০২২ Brisha Rashifal March 2022 in Bangla

বৃষ রাশিফল মার্চ ২০২২ আপনার কেমন যাবে জেনে নিন

বৃষ রাশিফল মার্চ ২০২২ সৌভাগ্যের বন্ধু জ্যোতিষ পত্রিকায় পড়ুন। মার্চ মাস ২০২২ বৃষ রাশির কেমন যাবেBrish Rashifal March 2022, বৃষ রাশির রাশিফল মার্চ 2022 আপনার কেমন যাবে। বৃষ রাশি রাশিফল মার্চ ২০২২ অনুযায়ী জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী Brish Horoscope March 2022 in Bangla বৃষ রাশির চাকরি, ব্যবসা, বিবাহিত জীবন, প্রেম ভালোবাসা, আর্থিক পরিস্থিতি, লেখাপড়া, স্বাস্থ্য ইত্যাদির আগাম আভাস এবং সাথে আছে বিনামূল্যে বৃষ রাশির প্রতিকার

বৃষ রাশিফল মার্চ ২০২২ Brisha Rashifal March 2022 in Bangla

বৃষ রাশিফল মার্চ ২০২২

Brish Rashifal March 2022 in Bangla

মার্চ মাস 2022 বৃষ রাশির সাপেক্ষে গোচর

মাসিক রাশিফল আলোচনা করার আগে, জানিয়ে রাখি আপনার জন্ম রাশি অনুযায়ী কোন গ্রহ আপনার জন্মরাশির সাপেক্ষে কোথায় অবস্থান করছে। মার্চ মাস 2022 এ  আপনার জন্ম রাশির সাপেক্ষে কোথায় কোন গ্রহ অবস্থান করছে। আপনার জন্ম রাশি অর্থাৎ বৃষ রাশির সাপেক্ষে জন্মরাশিতেই রাহু, সপ্তমে কেতু, নবমে মঙ্গল, শনি, রবি, বুধ, শুক্র এবং চন্দ্র অবস্থান করছে। দশমে আছে রবি ও বৃহস্পতি। এই মার্চ মাসে সারা সময় মঙ্গল মকর রাশিতে অবস্থান করবে। অর্থাৎ মঙ্গল উচ্চস্থ অবস্থায় থাকবে। তবে 15ই মার্চ রবি রাশি পরিবর্তন করে কুম্ভ রাশি থেকে মীন রাশিতে গমন করবে। এবং 6ই মার্চ বুধ মকর রাশি থেকে কুম্ভ রাশিতে গমন করবে। 

মার্চ মাসের আপনার জন্ম রাশির সাপেক্ষে গ্রহের এই অবস্থান তথা রাশি পরিবর্তন আপনার জীবনযাত্রাকে কতটা প্রভাবিত করবে জেনে নিন।

বৃষ রাশিফল মার্চ ২০২২ Brisha Rashifal March 2022 in Bangla

Brish Rashifal Health March 2022

Taurus Health Horoscope March 2022 in Bangla

বৃষ রাশির স্বাস্থ্য মার্চ মাস রাশিফল

আপনার জন্মরাশির অধিপতি শুক্র বসে আছে আপনার জন্মরাশির সাপেক্ষে নবম ঘরে ( নবম ঘর মকর রাশি শুক্র গ্রহের মিত্রের ঘর)। সুতরাং শুক্র অবস্থান করছেন তার মিত্র ঘরে মিত্রের সাথে। মার্চ মাসে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। তবে কাজের চাপের দরুন। আপনার মানসিক চাপ বাড়বে। মনের মধ্যে অস্থিরতা তৈরী হতে পারে। তাই বেশি মানসিক চাপ নেওয়ার প্রয়োজন নেই। এছাড়া শরীর স্বাস্থ্য ভালোই থাকবে। 

Brish Rashifal Education March 2022

Taurus Education Horoscope March 2022 in Bangla

বৃষ রাশির লেখাপড়া মার্চ মাস 2022

বৃষ রাশির লেখাপড়া কেমন থাকবে মার্চ 2022 –  আপনার কোনো মানুষের লেখাপড়া সম্বন্ধীয় বিচার করে থাকি প্রধানত পঞ্চম ভাব এবং পঞ্চম ভাবের অধিপতির বিচার করে। এই ক্ষেত্রে বৃষ রাশির পঞ্চম পতি হল কন্যা রাশি। আর কন্যা রাশির অধিপতি গ্রহ বুধ। এই বুধ গ্রহের কাধেই আছে বৃষ রাশির লেখাপড়ার দায়িত্ব। মার্চ মাসে বুধ গ্রহ আপনার রাশির সাপেক্ষে দশমে কুম্ভ রাশিতে অবস্থান করছে। আর দৃষ্টি থাকছে চতুর্থ ভাবে সিংহ রাশিতে। 

সেই ক্ষেত্রে বিচার করে বলা যায়, এই মাসে বৃষ রাশির বিদ্যার্থীদের লেখাপড়া ভালোই হবে।তবে মাঝে মাঝে মানসিক চঞ্চলের জন্য কিছু ব্যাঘাত ঘটতে পারে আপনাার লেখাপড়ায়। উচ্চ বিদ্যা লাভের জন্যএই মাস খুবই ভালো থাকবে। যারা সরকারি চাকরির পরীক্ষা প্রস্তুতি নিচ্ছেন। এবং অন্য যে কোনো প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য ভালো সময়। এই মাসে বৃষ রাশির বিদ্যার্থীদের প্রতিযোগিতায় সফলতা পাওয়ার সম্ভাবনা প্রবল। 

আরো পড়ুন

২০২২ সাল বৃষ রাশির কেমন যাবে জেনে নিন এই লিঙ্কটি ওপেন করে ( বৃষ রাশিফল ২০২২ সাল )

Brish Rashifal Love March 2022

Taurus Love Horoscope March 2022 in Bangla

বৃষ রাশির প্রেম মার্চ মাস 2022

বৃষরাশির প্রেম ভালোবাসার সম্পর্ক কেমন থাকবে –  প্রেমে সফলতা বা প্রেম সম্বন্ধীয় বিচার ও গননার ক্ষেত্রে একই নিয়মে পঞ্চমভাব এবং পঞ্চমভাবের অধিপতিকে নিয়ে বিচার করা হয়ে থাকে। বৃষ রাশির ক্ষেত্রে পঞ্চম ভাব হল কন্যা রাশি এবং কন্যা রাশির অধিপতি হল বুধ। অবস্থান করছে মকর রাশিতে আপনার ভাগ্য স্থান ( নবম ভাবে )। সাথে আছে শুক্র, মঙ্গল এবং বুধের মিত্র গ্রহ শনি। মকর রাশি হল বুধের মিত্র ভাব। 

মার্চ মাসে গ্রহের অবস্থান বৃষ রাশির প্রেম সম্পর্কে মিশ্র ফলাফল দেবে। কখনো সম্পর্ক ভালো থাকবে। আবার কখনো সম্পর্কে অবনতি হবে। প্রধানত আপনাদের নিজেদের মধ্যে চিন্তাধারা ও মত পার্থক্য দেখা দিতে পারে। আর 15 ই মার্চের পরে এই মতপার্থক্য আপনাদের নিজেদের মধ্যে মতানৈক্য তৈরী করবে। 15 ই মার্চের পরে রবির গোচর মীন রাশিতে হওয়ার ফলে আপনার প্রিয়জনের মধ্যে কিছু মানসিকতার পরিবর্তন দেখা যাবে। 

বৃষ রাশিফল মার্চ ২০২২ Brisha Rashifal March 2022 in Bangla

Brish Rashifal Marriage March 2022

Taurus Marriage Horoscope March 2022 in Bangla

বৃষ রাশির বিবাহিত জীবন

আসুন জেনে নিন বৃষ রাশির জাতক / জাতিকাদের বিবাহিত জীবন কেমন থাকবে এই মাসে। 

বিবাহের ক্ষেত্রে জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী সপ্তম ভাব ও সপ্তম ভাবের অধিপতির বিচার করা হয়। এই ক্ষেত্রে বৃষ রাশির সপ্তমপতি হল বৃশ্চিক রাশি। বৃশ্চিক রাশির অধিপতি হল মঙ্গল গ্রহ। বৃষ রাশির সাপেক্ষে মঙ্গল গ্রহ অবস্থান করছে নবমে। এবং আছে উচ্চস্থ অবস্থায়। এবং আপনার সপ্তম ভাবে কেতুর অবস্থান। রাহুর সপ্তম দৃষ্টিও থাকছে আপনার সপ্তম ভাবে বৃশ্চিক রাশিতে। 

এই সময় আপনার পারিবারিক জীবনে কিছু সমস্যা থাকবে। নিজেদের মধ্যে বেশীর ভাগ ক্ষেত্রে কিছু কিছু বিষয় নিয়ে সন্তুষ্টির অভাব দেখা যাবে। এক কথায় বলা যায় মার্চ মাস 2022 বৃষ রাশির জন্য খুব একটা ভালো ফলাফল দেবে না। মতানৈক্য, বিভিন্ন বিষয় নিয়ে নিজেদের মধ্যে তর্ক বির্তক চলছে। আর এই মাসে চলতে থাকবে। 12ই এপ্রিলের পরে পরিস্থিতির উন্নতি ঘটবে। 

আরো পড়ুন আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা 

Brish Rashifal Career March 2022

Taurus Career Horoscope March 2022 in Bangla

বৃষ রাশির কেরিয়ার রাশিফল 

বৃষ রাশির ক্ষেত্রে ভাগ্যপতি এবং কর্মপতি। অর্থাৎ মকর রাশি ও কুম্ভ রাশির অধিপতি শনি অবস্থান করছে আপনার জন্ম রাশির সাপেক্ষে ভাগ্যস্থানে ( মকর রাশিতে )। 

আপনার মনে যে সমস্ত পরিকল্পনা রয়েছে সে গুলো এবার বাস্তবে রূপান্তরিত করার চেষ্টা করুন। ভাগ্যপতি আপনার সাথে আছে। অফিসে আপনি উচ্চ আধিকারিকদের কাছ থেকে সহযোগিতা এবং সমর্থন দুটোই পাবেন। এমনকি কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আপনার কাজকর্মে উন্নতির যোগ রয়েছে। 

যারা অনেক দিন ধরে প্রোমোশনের অপেক্ষা করছিলেন। তাদের মনের ইচ্ছা পূরণ হবে। যারা ভালো চাকরি খুঁজছিলেন তাদেরও মনের ইচ্ছা পূরণ হবে। বলা যেতে পারে বৃষ রাশির রাজনৈতিক ব্যক্তিদের জন্য ভালো সময়। 

বৃষ রাশির যে সকল মানুষেরা ব্যক্তিগত ব্যবসায় আছেন, যেমন ইনঞ্জিনিয়ারিং, কনস্টাকসান রিলেটেড কাজকর্ম। তাদেরও ভালো উন্নতির যোগ রয়েছে। 

Brish Rashifal Business March 2022 Bangla

Taurus Business Horoscope March 2022 in Bangla

বৃষ রাশির ব্যবসা রাশিফল

বৃষ রাশির যে সকল ব্যবসায়ীরা বিনিয়োগ করতে চান। তাদের জন্য মার্চ মাস ভালো সময়। এই মাসে মূলত বিনিয়োগ সংক্রান্ত ব্যবসা যেমন জমি, শেয়ার মার্কেট বা সোনায় বিনিয়োগ আপনার জন্য লাভদায়ক প্রমানিত হবে। 

যারা নতুন কোনো ব্যবসা শুরু করতে চাইছেন তাদের জন্য এই মাস ভালো সময়। আপনাদের ব্যবসায়ে লেনদেন বাড়বে। ব্যবসা প্রসারিত হবে। বিশেষ করে জমি সংক্রান্ত ব্যবসা, জমি সংক্রান্ত ব্যবসায় বিনিয়োগ, প্রোমোটারি ব্যবসা এই মাসে বেশ লাভজনকই থাকবে।  

বৃষ রাশিফল মার্চ ২০২২ Brisha Rashifal March 2022 in Bangla

Brish Rashifal Finance March 2022 Bangla

Taurus Finance Horoscope March 2022 in Bangla

বৃষ রাশির আর্থিক পরিস্থিতি

মার্চ মাসে বৃষ রাশির আর্থিক পরিস্থিতি ভালোই থাকবে। আর্থিক লাভ হবে। হাতে অর্থ আসবে। পরিবারের জন্য অর্থ যোগান দিতে পারবেন। এই সময় কোনো বিনিয়োগ আপনাকে পরবর্তি কালে আর্থিক লাভ এনে দেবে। তাই রোজগারের পাশাপাশি বিনিয়োগের চিন্তা ভাবনাও করতে পারেন।

আরো পড়ুন শুকনো লঙ্কার ঘরোয়া টোটকা অর্থ সমস্যা থেকে মুক্তি

বৃষ রাশির প্রতিকার

প্রতি শুক্রবার 250 গ্রাম এবং নিজের বয়স যতটা ততটা গোবিন্দ ভোগ চাল এবং সেই পরিমারে চিনি একত্রিত করে কোনো দেবী মন্দিরে দান করুন। ছোটো খাটো যে সকল বাধা বিপত্তি থাকবে তা কেটে যাবে। শুক্রবার সাদা পোষাক পরিধান করুন। 

Leave a Comment

Your email address will not be published.

x