জন্মতারিখ এবং সংখ্যাতত্ব । আপনি কেমন মানুষ জেনে নিন

জন্মতারিখ এবং সংখ্যাতত্ব । আপনি কেমন মানুষ জেনে নিন

জন্মতারিখ এবং সংখ্যাতত্ব অনুযায়ী আপনি কেমন মানুষ ? জেনে নিন

জন্মতারিখ এবং সংখ্যাতত্ব – প্রত্যেকের আচার ব্যবহার আলাদা আলাদা হয়ে থাকে আবার অনেকের মধ্যে চারিত্রিক কিছু মিলও দেখা যায়। জ্যোতিষ শাস্ত্রে Numerology বিচারে জন্ম তারিখ আমাদের ঐ বৈশিষ্ট বহন করে। জন্ম তারিখ অনুযায়ী মানুষদের মধ্যে নানা ধরণের আচার- আচরন ও বৈশিষ্ট্য লক্ষ্য করা যায়। আসুন দেখে নিন আপনার জন্মতারিখ এবং Numerology অনুযায়ী আপনি কেমন মানুষ ?

জন্মতারিখ এবং সংখ্যাতত্ব । আপনি কেমন মানুষ জেনে নিন

এইখানে কিল্ক করুন বিনামূল্যে আপনার কোষ্ঠী পেতে আজই যোগাযোগ করুন

আরো পড়ুন নিজের গ্রহদোষ নিজেই কাটান

আপনার জন্মতারিখ 1/10/19/28 Numerology

যদি আপনার জন্মতারিখ যে কোন মাসের 1 / 10 / 19 অথবা 28 তারিখ হয় তাহলে যোঢ় ফল হয় 1, সংখ্যাতত্ত্ব বা Numerology মতে আপনি তাহলে খুব উচ্চাভিলাষী এবং জেদি ধরণের একজন মানুষ। নিজেকে প্রতিনিয়ত উন্নতির শিখরে নিয়ে যাবার জন্য আপনি অনেক কঠোর পরিশ্রম করে চেলেছন। বর্তমানে যদি বেশী সফলতা নাও পান তবে আপনার হাতে সফলতা নিশ্চিত ভাবেই আসবে। আপনি মোটেই স্বার্থ পর নন। কিন্তু মানুষ আপনাকে অনেক গম্ভীর ভেবে আপনার সাথে বেশ কম মেলামেশা করেন এবং আপনাকে স্বার্থপর ভেবে থাকেন। আপনি মানুষজনকে ভালো বাসতে জানেন। এই বিশ্বে আপনাকে বোঝার মানুষ বা লোকজন খুব কম।

 

আপনার জন্মতারিখ 2/11/20/29 Numerology

আপনার অত্যন্ত সৎ একজন মানুষ। মাঝে মাঝে আপনি সততার জন্য অনেক বিপদেও পরে থাকেন তারপরও আপনি সৎ থাকার চেষ্ঠা করে থাকেন। আপনি নিজেরই দায়িত্ব জ্ঞান সম্পর্কে বিশেষ সচেতন। মানুষজন আপনাকে একজন বিশ্বাসযোগ্য বন্ধু মনে করেন। সকলেই আপনাকে খুব সহজে বিশ্বাস করে এবং আপনি সেই বিশ্বাসের মর্যাদা রাখেন। আপনি কিন্তু বেশ মজার মানুষ। আপনার চিন্তাধারা আর দশজন মানুষের থেকে আলাদা।

আপনার জন্মতারিখ 3/12/21/30 Numerology

আপনি অনেক আত্মকেন্দ্রিক একজন মানুষ। নিজের নতুন নতুন চিন্তা ও তত্ত্ব আপনার কাছে খুব বেশী গুরুত্বপূর্ণ। আপনি নিজের এইসকল চিন্তাভাবনা নিয়ে অনেকটা সময় পার করে দেন। তেব সব চাইতে ভালো কথা হচ্ছে চিন্তা ভাবনা করে আপনি সঠিক সিন্ধান্তে আসেন। এক্ষেত্রে অপনাকে অনেকে স্মার্ট চিন্তাশীল মানুষ বলে মনে করেন। তবে আপনার আপনার সিন্ধান্ত আনেক মানুষের কাছে গ্রহণযোগ্য নাও হতে পারে।

 

আপনার জন্মতারিখ 4/13/22/31 Numerology

আপনি একজন বাস্তববাদী মানুষ। আপনি যথেষ্ট আবেগ প্রবণ মানুষ। আপনারচিন্তাভাবনা আপনার বন্ধু বান্ধব এবং অন্য সবার থেকে সম্পূর্ণ আলাদা। অনেক ধরণের ঘটনা ঘটার আগে থেকেই আঁচ করে ফেলার একটা বিশেষ ক্ষমতা আপনার মধ্যে আছে। অনেকেই আপনাকে ভুল বুঝে দূরে সরে যায়। আপনি কোন ধরণের মানুষ তা অনেকেই বোঝে না। এমনকি পরিবারে অনেক আপনজন আপনাকে আপনার প্রাপ্য সম্মান দিতে পারে না।

জন্মতারিখ এবং সংখ্যাতত্ব । আপনি কেমন মানুষ জেনে নিন

আপনার জন্মতারিখ 5/14/23 Numerology

আপনি বেশ গমিনেটিং স্বভাবের মানুষ। আপনি আত্ম নির্ভরশীলতা এবং স্বাধীনত মনের মানুষদের বেশী পছন্দ করেন। আপনি অনেক ক্ষেত্রেই সব কিছু নিজের মতো করে পেতে চান। আপনি নিজে বেশী স্বাবলম্বী। আপনি চান সকলেই আপনার কথা মতা চলুক।

 

আপনার জন্মতারিখ 6/15/24 Numerology

আপনি অনেক বেশী হাসি খুশী এবং সেনসেটিভ স্বভাবের মানুষ। সকলে আপনাকে অনেক বেশী পছন্দ করে থাকেজ্ঞ আপনি প্রায় সকলের কাছে বেশ জনপ্রিয় একজন মানুষ। আপনার আন্তরিকতা ও ভালোবাসাময় আচরণের কারনেই সবাই আপনার সঙ্গ পছন্দ করেন। তবে একটা সময় আপনার সেনসেটিভ স্বভাবের কারণে মানুষজন কিছুটা দূরে দূরে থাকে। আপনি প্রতিনিয়ত আরও বেশী চিন্তা ভাবনা করতে চান। আপনি ভালোবাসা দিয়ে সব কিছু জয় করতে চান। আপনি মানুষকে অনেক বেশীই ভালোবাসেন।

জন্মতারিখ এবং সংখ্যাতত্ব । আপনি কেমন মানুষ জেনে নিন

আপনার জন্মতারিখ 7/16/25 Numerology

আপনি একজন হাসিখুশী ও উদ্বেগহীন মানুষ। আপনি একই সাথে সমঝোতার বিশ্বাসী একজন মানুষ। আপনি একজনের ভালো করলেও সেও আপনার ভালো করবে এই ধরণের চিন্তা বা পাওনার আশা আপনি করেন না। আপনি একজন খুব ভালো শ্রোতা। আপনি আপনার সকল আপনজনের কাছে ঞুবই জনপ্রিয়। অনেক বেশি দুশ্চিন্তা ও সমস্যা আপনবি বেড়ে ফেলে তা সমাধানের চেষ্টা করতে পারেন। আপনাকে কোনো ধরনের চিন্তা ও উদ্বেগ স্পর্শ করতে পারেনা। সবকিছু ঠান্ডা মাথার করার অসাধারণ ক্ষমতা আপনার মধ্যে রয়েছে।

আপনার জন্মতারিখ 8/17/26 Numerology

আপনি অনেক চার্মিং ও এনার্জিটিক ব্যক্তি সম্পন্ন একজন মানুষ। আপনি খুব ঘুরে বেড়ানো পছন্দ করেন। আপনি যেমন মানুষ তেমনই নিজেকে সকলের সামনে উপস্থাপিত করেন। মানুষজন বেশীর ভাগ সময় আপনার সোজাসাপটা কথা বলার ধরণ অপছন্দ করে থাকে। কিন্তু আপনি নিজের চিন্তাটাকে বেশী প্রাধান্য দিয়ে থাকেন। Numerology অনুযায়ী আপনাকে নিয়ে যত কিছু বিশ্লেষণ করা যায় ততই কম হবে। আপনার মস্তিক ও চিন্তাধারা একবারেই সকলের থেকে আলাদাা। আপনি প্রচুর দূর পর্যন্ত চিন্তা করতে পারেন।

 

আপনার জন্মতারিখ 9/18/27 Numerology

আপনি খুব ভাগ। বিশ্বাসী মানুষ। আপনি জীবনকে ভগবানের উপহার বলেই মনে করেন। আপনি একজন আশাবাদী মানুষ। আপনি জীবনে যা চেয়েছেন তার থেকে বেশীর ভাগই পেয়েছেন এবং পাবেন। আপনি নিজের ভাগ্য কে নির্ভর করে চলতে ভালোবাসেন। আপনার দেখানো পথ অনেকেই অনুসরণ করবে।

Numerology অনুযায়ী এটি একটি সাধারণ বিচার যা অনেক ক্ষেত্রে আপনার সাথে নাও মিলতে পারে। জন্মতারিখ এবং সংখ্যাতত্ব অনুযায়ী আরো বিচার বিশ্লেষণ করতে হলে আপনার জন্ম তারিখ, মাস ও জন্ম সালের মোট অঙ্কের বিচার প্রয়োজন।

সৌভাগ্যের বন্ধু জ্যোতিষ পত্রিকায় এই জন্মতারিখ এবং সংখ্যাতত্ব নিয়ে আগামী সময় আরো বিস্তারিত লেখা প্রকাশিত হবে। 

আমাদের জানাবেন কেমন লাগলো জন্মতারিখ এবং সংখ্যাতত্ব নিয়ে এই প্রবন্ধটি।

 

x