গণেশ মন্ত্র - মোহিনী গণেশ মন্ত্র দ্বারা কার্য সিদ্ধি করুন

গণেশ মন্ত্র মোহিনী গণেশ মন্ত্র দ্বারা কার্য সিদ্ধি করুন

মোহিনী গণেশ মন্ত্রসৌভাগ্যের বন্ধু পত্রিকার অতিথি লেখক তথা মধ্যমগ্রাম একান্নকালী বাড়ির প্রতিষ্ঠাতা আচার্য্য শ্রীজয়দেব শাস্ত্রী মহাশয়ের লেখা মোহিনী গণেশ মন্ত্র দ্বারা ইচ্ছাপূরণ ও নিজের কার্য সিদ্ধির প্রয়োাগ ও পদ্ধতি

মোহিনী গণেশ মন্ত্র কিভাবে নিজের কার্যসিদ্ধির জন্য প্রয়োগ করবেন জেনে নিন। গণেশ মন্ত্র দ্বারা নিজের কার্যসিদ্ধি করুন। ইচ্ছাপূরন করুন।

গণেশ মন্ত্র - মোহিনী গণেশ মন্ত্র দ্বারা কার্য সিদ্ধি করুন

 

আরো পড়ুন Vashikaran Mantra

মোহিনী গণেশ মন্ত্রে কার্যসিদ্ধি এটি একটি তান্ত্রিক প্রয়োগ বা তন্ত্র বিদ্যায় প্রয়োগ বলা যেতে পারে। তন্ত্র সাধনা কেবলমাত্র মানুষের কল্যানের জন্যই হওয়া উচিত। শাস্ত্র অনুসারে গণেশজী কে সিদ্ধিদাতা বলা হয়ে থাকে। সকল শুভ কাজের শুরুতে গণেশজীর আরাধনা করা হয়। তিনি আমাদের সিদ্ধিদাতা।

আরো পড়ুন Free Astrology Tips বিবাহে বাধা কাটানো টোটকা

তন্ত্র প্রয়োগ বা তন্ত্র সাধনার ক্ষেত্রেও গণেশজীর বিশেষ ভূমিকা আছে। তার বিশেষ মন্ত্র ইত্যাদির নিয়ম রীতি মেনে সাধনায় কার্যসিদ্ধি ঘটে থাকে।

আসুন জেনে নিন মোহিনী গণেশ মন্ত্রে কার্যসিদ্ধি প্রয়োগ।

মন্ত্র সাধনার নিয়ম ঃ কোন একটি নির্দিষ্ট দিন থেকে এই মন্ত্রটি সাধনা করে নিজের কার্যসিদ্ধি করা হয়। যে কোন শুক্লপক্ষের বুধবার সকাল বেলা থেকে এই মন্ত্রের সাধনা করতে হয়।

গণেশ মন্ত্র - মোহিনী গণেশ মন্ত্র দ্বারা কার্য সিদ্ধি করুন

আরো পড়ুন Financial Tips on Astrology অর্থ লাভের চমৎকারী টোটকা

মন্ত্রটি সিদ্ধি প্রাপ্ত করতে প্রয়োজনীয় উপকরণ ঃ মন্ত্রটি সিদ্ধি প্রাপ্ত করতে হলে প্রয়োজন সঠিক মানসিকতা, একটি গণেশজীর মূর্তি বা চিত্র, সবুজ কাপড়ের আসন, সবুজ বস্ত্র, সবুজ হকীক পাথরের মালা বা মন্ত্র সিদ্ধ রূদ্রাক্ষের মালা, 11 টি করে 21টি দুর্বার আঁটি, ঘিয়ের প্রদীপ, হরিতকী, ধূপ, গণেশজীর প্রসাদ লাড্ডু, আতপ চাল, ফুল, বেলপাতা, একটি তামার পাত্র। মনে রাখবেন, গণেশজীর পূজায় তুলসী পাতা ব্যবহার করা হয় না,শাস্ত্রমতে নিষিদ্ধ।

গণেশ মন্ত্র - মোহিনী গণেশ মন্ত্র দ্বারা কার্য সিদ্ধি করুন

মন্ত্রের প্রয়োগ বিধি ঃ শুক্লপক্ষের বুধবার শুদ্ধ চিত্তে পরিষ্কার কাপড় পড়ে ( যদি সবুজ কাপড় পরিধান করতে পারলে অতিউত্তম ) গণেশজীর মূর্তির সামনে সবুজ আসনে উত্তর মুখে করে বসে বিধি মতো নৈবিদ্য লাড্ডু ভোগ সাজিয়ে ঘিয়ের প্রদীপ, ধূপ জ্বালিয়ে নিজের যে উদ্দেশ্যে ঐ মন্ত্রটিকে সিদ্ধ করে প্রয়োগ করবেন ( সৎ উদ্দেশ্যেই এর প্রয়োগ করা বাঞ্ছনীয় ) সেই উদ্দেশ্য শাস্ত্রমতে সংকল্প করে 21টি দূর্বা গণেশজীরকে অর্পণ করে বিধি মতো পঞ্চউপাচারে তার পূজা অর্চনা করে মন্ত্রটি তার সামনে বসে কমপক্ষে 108 বার করে 21 বার জপ করতে হবে।

 

তারপর প্রতিদিন নিজের সময় মতো ( সকাল বা রাত্রি ) মন্ত্রটি 108 বার করে মোট 21 বার করে জপ করতে হবে। এই ভাবে মোট 10000 বার সঠিক ভাবে জপ করলে মন্ত্রটি সিদ্ধ হয়। তারপর, কোনো সঠিক উদ্দেশ্যে এর প্রয়োগ করা উচিত। তন্ত্র শাস্ত্র কে অপব্যবহার না করে মান জীবনের কল্যানের কাজে ব্যবহার করাই উচিত। নাহলে নিজের ক্ষতি অবধারিত।

Astrology Remedy for Money Read More 

আপনারা ভাবছেন মন্ত্রটি তো এখানে দেওয়া নেই। ঠিকই ধরেছেন, আজ মানুষ লোভে প্রলোভনে নিজের কার্যসিদ্ধি করার জন্য ভালো মন্দের বিভেদ ভুলে যাচ্ছে। তাই এইরূপ কথা চিন্তা করে এবং যাতে এই মন্ত্রটি র কোনো অপব্যবহার না হয় সেই কথা মাথায় রেখে এই প্রচ্ছদে মন্ত্রটি উল্লেখ করলাম না।

যার সঠিক প্রয়োজন হবে, তিনি আমাকে ফোন করে জেনে নেবেন এই নম্বরে 9830873691

x