কুম্ভ রাশিফল মার্চ ২০২২ Kumbha Rashifal March 2022 Bangla

কুম্ভ রাশিফল মার্চ ২০২২ Kumbha Rashifal March 2022 Bangla

কুম্ভ রাশিফল মার্চ ২০২২ আপনার কেমন যাবে জেনে নিন

কুম্ভ রাশিফল মার্চ ২০২২ সৌভাগ্যের বন্ধু জ্যোতিষ পত্রিকায় পড়ুন। মার্চ মাস ২০২২ কুম্ভ রাশির কেমন যাবেMakar Rashifal March 2022, কুম্ভ রাশির রাশিফল মার্চ 2022 আপনার কেমন যাবে। কুম্ভ রাশি রাশিফল মার্চ ২০২২ অনুযায়ী জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী Makar Horoscope March 2022 in Bangla কুম্ভ রাশির চাকরি, ব্যবসা, বিবাহিত জীবন, প্রেম ভালোবাসা, আর্থিক পরিস্থিতি, লেখাপড়া, স্বাস্থ্য ইত্যাদির আগাম আভাস এবং সাথে আছে বিনামূল্যে কুম্ভ রাশির প্রতিকার

কুম্ভ রাশিফল মার্চ ২০২২

Makar Rashifal March 2022 in Bangla

মার্চ মাস 2022 কুম্ভ রাশিতে গ্রহের গোচর

কুম্ভ রাশির অধিপতি শনিদেব। আপনার জন্মরাশির সাপেক্ষে মার্চ মাসে কোথায় কোন গ্রহ অবস্থান করছে। কুম্ভ রাশির অধিপতি শনিদেব রয়েছে মকর রাশিতে। দ্বাদশ ভাবে। সাথে আছে তূতীয় পতি মেষ রাশির অধিপতি মঙ্গল। এছাড়া আছে বুধ, শুক্র। মঙ্গল মকর রাশিতে উচ্চস্থ অবস্থায় থাকবে। আপনার জন্ম রাশি কুম্ভে রয়েছে একাদশপতি ও ধনপতি বূহস্পতি আর সপ্তমপতি রবি।

চতুর্থ ভাবে রাহু আর দশমে কেতু।

6ই মার্চ বুধ রাশি পরিবর্তন করে মকর থেকে কুম্ভ রাশি তে যাবে। আর 15ই মার্চ রবি রাশি পরিবর্তন করে আপনার ধনস্থান মীন রাশিতে প্রবেশ করবে।

জেনে নিন এই মার্চ মাসে আপনার জন্মরাশির সাপেক্ষে গ্রহের অবস্থান আপনার জীবন যাত্রাকে কতটা প্রভাবিত করবে। কতটা শুভ আর কতটা অশুভ প্রভাব আপনি পেতে পারেন।

কুম্ভ রাশিফল মার্চ ২০২২ Kumbha Rashifal March 2022 Bangla

Makar Rashifal Health March 2022

Capricorn Health Horoscope March 2022 in Bangla

কুম্ভ রাশির স্বাস্থ্য মার্চ মাস রাশিফল

মার্চ মাসে কুম্ভ রাশির স্বাস্থ্য কেমন যাবে –

জন্ম রাশির অধিপতি শনিদেব দ্বাদশে মঙ্গলের সাথে অবস্থান করছে। সারা মার্চ মাস মঙ্গল মকর রাশিতে উচ্চস্থ অবস্থায় থাকবে। 15ই মার্চের আগে পর্যন্ত চোখের সমস্যা। মাথার যন্ত্রনা, পায়ের সমস্যা, জয়েন্ট পেন, ইত্যাদি কষ্ট দেবে। রবি 15ই মার্চের পরে রাশি পরিবর্তন করে ধনু রাশিতে প্রবেশ করলে আপনার শারীরিক উন্নতি হবে।

তাই মার্চ মাসের প্রথম 15দিন নিজের শরীর স্বাাস্থ্য নিয়ে সর্তক থাকুন।

Makar Rashifal Education March 2022

Capricorn Education Horoscope March 2022 in Bangla

কুম্ভ রাশির লেখাপড়া মার্চ মাস 2022

মার্চ মাসে কুম্ভ রাশির লেখাপড়া কেমন যাবে-

কোন জন্ম কুণ্ডলীতে লেখাপড়া লেখাপড়া সফলতা ইত্যাদি বিচার করা হয় সেই জন্মকুণ্ডলীর পঞ্চম ভাব এবং পঞ্চম ভাবের অধিপতির অবস্থানের উপর বিচার করে।

সেই ক্ষেত্রে কুম্ভ রাশির পঞ্চমপতি বুধ অবস্থান করছে আপনার রাশির সাপেক্ষে দ্বাদশ ভাবে। 6ই মার্চের পরে বুধ রাশি পরিবর্তন করে আপনার জন্মরাশিতে অবস্থান করবে।

6ই মার্চের পরে কুম্ভ রাশির বিদ্যার্থীদের লেখাপড়ায় উন্নতি হবে। বিদ্যায় সফলতা ও একাগ্রতা দুটোই বজায় থাকবে। উচ্চ বিদ্যা লাভ, প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতি ইত্যাদি ক্ষেত্রে 6ই মার্চের পরে কুম্ভ রাশির জাতক / জাতিকারা সফলতা পাবে। লেখাপড়ায় উন্নতি হবে।

কুম্ভ রাশিফল মার্চ ২০২২ Kumbha Rashifal March 2022 Bangla

Makar Rashifal Love March 2022

Capricorn Love Horoscope March 2022 in Bangla

কুম্ভ রাশির প্রেম মার্চ মাস 2022

কোনো জন্মছকে প্রেম সম্পর্ক, প্রেমে সফলতা ইত্যাদি বিচার করা হয়, সেই জন্ম ছকে পঞ্চম ভাব ও পঞ্চম ভাবের অধিপতির অবস্থান বিচার করে। আপনার জন্ম রাশির ক্ষেত্রে পঞ্চম ভাব এবং পঞ্চম ভাবের অধিপতির বিচার করার প্রয়োজন।

এই ক্ষেত্রে আপনার পঞ্চমপতি বুধ 6ই মার্চের আগে পর্যন্ত দ্বাদশ ভাবে মকর রাশিতে অবস্থান করছে। 6ই মার্চের পরে রাশি পরিবর্তন করে কুম্ভ রাশিতে অবস্থান করবে। আপনার জন্মরাশির সাপেক্ষে প্রেম কারক গ্রহ হল বুধ। বুধের রাশি পরিবর্তন 6ই মার্চের পরে আপনার প্রেম সম্পর্কের জন্য ভালো। 6ই মার্চ পর্যন্ত প্রেম সম্পর্কে টানাপোড়েন থাকবে।

কিন্তু 6ই মার্চের পরে নিজেদের মধ্যে ভালো সম্পর্ক তৈরী হবে। পুরানো সমস্যার সমাধান হবে। তবে এটা সার্বিক গণণা।

কুম্ভ রাশির অনেক জাতক / জাতিকাদের সাড়েসাতির প্রভাবে প্রেম সম্পর্কে অবনতি হচ্ছে।

Makar Rashifal Marriage March 2022

Capricorn Marriage Horoscope March 2022 in Bangla

কুম্ভ রাশির বিবাহিত জীবন

বিবাহিত জীবন কেমন যাবে, দাম্পত্য সুখ ইত্যাদি বিচার করা হয় জন্মকুণ্ডলীর সপ্তম ভাব ও সপ্তম পতির অবস্থান ইত্যাদি থেকে।

কুম্ভ রাশি সপ্তমপতি হল সিংহ রাশির অধিপতি রবি। অবস্থান করছে আপনার জন্মরাশিতে। সাথে আছে ধনপতি ও একাদশপতি বূহস্পতি।

রবি গ্রহ 15ই মার্চের পরে রাশি পরিবর্তন করে আপনার জন্মরাশি থেকে মীন রাশিতে অবস্থান করবে।

আর জন্মরাশির অধিপতি আপনার দ্বাদশে মকর রাশিতে অবস্থান করছে সাথে আছে উচ্চস্থ মঙ্গল।

বিবাহিত জীবন ভালো থাকবে। আর যে সমস্যা গুলো হচ্ছে বা হবে তার জন্য আপনিই দায়ী থাকবে। তাই অযথা নিজের জীবনসঙ্গীকে দোষারোপ করবেন না। নিজের ব্যবহার, নিজের স্বভাব গুলো পরিবর্তন করুন। এমনিতেই এখন আপনি সাড়েসাতির প্রভাবে প্রভাবিত।

ছোটো ছোটো বিষয় নিয়ে নিজেদের মধ্যে তর্ক বির্তক না করাই ভালো।  

আরো পড়ুন আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা 

কুম্ভ রাশিফল মার্চ ২০২২ Kumbha Rashifal March 2022 Bangla

Makar Rashifal Career March 2022

Capricorn Career Horoscope March 2022 in Bangla

কুম্ভ রাশির কেরিয়ার রাশিফল 

আপনার ভাগ্যপতি শুক্র অবস্থান করছে আপনার জন্মরাশির সাপেক্ষে দ্বাদশ ভাবে। কর্মপতি মঙ্গল দ্বাদশ ভাবে উচ্চস্থ। সাথে অবস্থান করছে শনিদেব। যে আপনার রাশির অধিপতি।

বিদেশ যাত্রা, বিদেশী কোম্পানি, বিদেশে চাকরি এই সুযোগ গুলো আপনি পাবেন। যারা প্রোমোশনের চেষ্টা করছিলেন তাদের জন্যও সময়টা ভালো। বিশেষ করে যারা নিজেদের বাড়িতে বা জন্মস্থান থেকে দূরে থেকে চাকরি করছেন। তাদের জন্য ভালো সময়। যারা নতুন চাকরি খুজছেন বা যা রা অনেকদিন ধরে কর্মহীন হয়ে আছেন তারাও এই মাসে ভালো সুযোগ পাবেন।

চাকরিজীবিদের প্রোমোশন, অফিসে আপনার মান সম্মান, কর্মদক্ষতা দুটোর বারবে। মেনেজমেন্ট সহ যারা উচ্চপদে কর্মরত আছেন তাদের জন্য ভালো সময়। যারা বিদেশী সংস্থার সাথে কাজ করছেন তাদের উন্নতির যোগ রয়েছে।

Makar Rashifal Business March 2022 Bangla

Capricorn Business Horoscope March 2022 in Bangla

কুম্ভ রাশির ব্যবসা রাশিফল

কুম্ভ রাশির ক্ষেত্রে চাকরিজীবিদের তুলনায় ব্যবসায়ীদের পরিস্থিতি মার্চ মাসে খুব একটা ভালো নয়। বিশেষ করে বিনিয়োগ সংক্রান্ত ব্যবসা এই সময় আপনার ভালো হবে না। শেয়ার মার্কেট ইত্যাদি ক্ষেত্রে এই সময় বিনিয়োগ না করাই ভালোা। যারা নতুন ব্যবসা শুরু করতে চাইছেন তাদের জন্য এই সময় টি ভালো নয়। এপ্রিল মাস পর্যন্ত অপেক্ষা করুন।

Makar Rashifal Finance March 2022 Bangla

Capricorn Finance Horoscope March 2022 in Bangla

কুম্ভ রাশির আর্থিক পরিস্থিতি

তবে অর্থনৈতিক পরিস্থিতি খারাপ হবে না। পরিবারের চাহিদা মেটাতে পারবেন। হাতে অর্থ টাকা পয়সা আসবে।  

আরো পড়ুন শুকনো লঙ্কার ঘরোয়া টোটকা অর্থ সমস্যা থেকে মুক্তি

কুম্ভ রাশির প্রতিকার

কুম্ভ রাশির এখন সাড়ে সাতি চলছে। সেই ক্ষেত্রে শনিবার নিরামিষ আহার করুন। প্রতিদিন শনিদেবের বীজ মন্ত্র 108 বার জপ করুন। শনিবার অথবা আপনি যেদিন জন্মেছেন সেই জন্মবারে কোন অসহায় ব্যক্তি বা অসহায় মানুষকে সেবা করুন। আহার প্রদান করুন। শনি মন্দিরে কালো তিল দান করতে পারেন উপকার পাবেন। লাভ হবে। 

Leave a Comment

Your email address will not be published.

x