কর্কট রাশিফল মার্চ ২০২২ Karkat Rashifal March 2022 in Bangla

কর্কট রাশিফল মার্চ ২০২২ Karkat Rashifal March 2022 in Bangla

কর্কট রাশিফল মার্চ ২০২২ আপনার কেমন যাবে জেনে নিন

কর্কট রাশিফল মার্চ ২০২২ সৌভাগ্যের বন্ধু জ্যোতিষ পত্রিকায় পড়ুন। মার্চ মাস ২০২২ কর্কট রাশির কেমন যাবেKarkat Rashifal March 2022, কর্কট রাশির রাশিফল মার্চ 2022 আপনার কেমন যাবে। কর্কট রাশি রাশিফল মার্চ ২০২২ অনুযায়ী জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী Karkat Horoscope March 2022 in Bangla কর্কট রাশির চাকরি, ব্যবসা, বিবাহিত জীবন, প্রেম ভালোবাসা, আর্থিক পরিস্থিতি, লেখাপড়া, স্বাস্থ্য ইত্যাদির আগাম আভাস এবং সাথে আছে বিনামূল্যে কর্কট রাশির প্রতিকার

কর্কট রাশিফল মার্চ ২০২২ Karkat Rashifal March 2022 in Bangla

কর্কট রাশিফল মার্চ ২০২২

Karkat Rashifal March 2022 in Bangla

মার্চ মাস 2022 কর্কট রাশিতে গ্রহের গোচর

মাসিক রাশিফল আলোচনা করার আগে, জানিয়ে রাখি আপনার জন্মরাশি অনুযায়ী কোন গ্রহ আপনার জন্মরাশির সাপেক্ষে কোথায় অবস্থান করছে। মার্চ মাস 2022 এ আপনার জন্ম রাশির সাপেক্ষে কোথায় কোন গ্রহ অবস্থান করছে। আপনার জন্ম রাশি অর্থাৎ কর্কট রাশির সাপেক্ষে একাদশে রাহু, পঞ্চমে কেতু, সপ্তমে মঙ্গল, শনি, রবি, বুধ, শুক্র এবং চন্দ্র অবস্থান করছে। অষ্টমে আছে রবি ও বৃহস্পতি। এই মার্চ মাসে সারা সময় মঙ্গল মকর রাশিতে অবস্থান করবে। অর্থাৎ মঙ্গল উচ্চস্থ অবস্থায় থাকবে। তবে 15ই মার্চ রবি রাশি পরিবর্তন করে কুম্ভ রাশি থেকে মীন রাশিতে গমন করবে। এবং 6ই মার্চ বুধ মকর রাশি থেকে কুম্ভ রাশিতে গমন করবে। 

মার্চ মাসের আপনার জন্ম রাশির সাপেক্ষে গ্রহের এই অবস্থান তথা রাশি পরিবর্তন আপনার জীবনযাত্রাকে কতটা প্রভাবিত করবে জেনে নিন।

কর্কট রাশিফল মার্চ ২০২২ Karkat Rashifal March 2022 in Bangla

Karkat Rashifal Health March 2022

Cancer Health Horoscope March 2022 in Bangla

কর্কট রাশির স্বাস্থ্য মার্চ মাস রাশিফল

কর্কট রাশির সাপেক্ষে দ্বাদশপতি বুধ সপ্তমে অবস্থান করছে এবং আপনার জন্ম রাশিতে দূষ্টি প্রদান করছে। এবং ষষ্ঠপতি বূহস্থতি অষ্টমে অবস্থিত। এবং সপ্তমপতি শনিদেবের সপ্তম দূষ্টি আপনার জন্ম রাশিকে প্রভাবিত করছে। এই সময় আপনার শরীর স্বাস্থ্য নিয়ে আপনাকে অনেক বেশী সচেতন থাকতে হবে। জয়েন্ট পেন, বাতের ব্যাথা, চোখের সমস্যা, পেটের সমস্যা, ইরিটেশন ইত্যাদি আপনাকে শারিরিক কষ্ট দেবে। এমনকি এই মাসে আপনি সর্দি কাশিতেও কষ্ট পাবেন। তবে 15ই মার্চের পর থেকে পরিস্থিতির পরিবর্তন হবে। তাই মাসের প্রথম 15 দিন নিজের শরীর নিয়ে সচেতন থাকুন।

Karkat Rashifal Education March 2022

Cancer Education Horoscope March 2022 in Bangla

কর্কট রাশির লেখাপড়া মার্চ মাস 2022

কর্কট রাশির লেখাপড়া কেমন থাকবে মার্চ 2022 – কোনো জন্মকুন্ডলীর পঞ্চমভাব ও পঞ্চম ভাবের অধিপতির বিচার থেকে সেই জাতক বা জাতিকারা লেখাপড়া ইত্যাদি বিচার করা হয়।

এই ক্ষেত্রে আপনার পঞ্চমপতি মঙ্গল মকর রাশিতে সপ্তম ভাবে উচ্চস্থ অবস্থায় আছে। এবং উচ্চস্থ মঙ্গলের সপ্তম দূষ্টি আপনার জন্মরাশিকে প্রভাবিত করছে।

বিদ্যার্থীদের জন্য মার্চ মাস যথেষ্ট শুভ থাকবে। প্রতিযোগিতায় সফলতা এবং মানসিক চাপ মুক্ত থাকবে আপনার। কিন্তু আপনাকে অনেকেই বিভিন্ন কারনে ডাইভ্রাট করার চেষ্টা করেব। কনফিউসড করার চেষ্টা করবে। কোনো ভাবেই নিজের লেখাপড়া থেকে লক্ষ্য ভ্রষ্ট হবেন না।

যারা মেনেজমেন্ট, সরকারি চাকরির পরীক্ষার প্রস্তুতি, প্রযুক্তিগত বিদ্যা, টেকনিক্যাল ফিল্ডে লেখাপড়া করছেন সেই সকল কর্কট রাশির বিদ্যার্থীদের জন্য মার্চ মাস ভালো সময়।

Karkat Rashifal Love March 2022

Cancer Love Horoscope March 2022 in Bangla

কর্কট রাশির প্রেম মার্চ মাস 2022

কর্কট রাশির প্রেম সম্পর্ক কেমন থাকবে – কোনো জাতক বা জাতিকার প্রেম সফলতা বিচার করতে গেলে সেই জাতক বা জাতিকার জন্মছকের পঞ্চমপতি এবং পঞ্চমপতির অবস্থান বিচার করা হয়।

এই ক্ষেত্রে কর্কট রাশির পঞ্চমপতি মঙ্গল মকর রাশিতে সপ্তম ভাবে উচ্চস্থ অবস্থায় আছে। এবং উচ্চস্থ মঙ্গলের সপ্তম দূষ্টি আপনার জন্মরাশিকে প্রভাবিত করছে।

মঙ্গল আছে শনির সাথে। শনি ও মঙ্গলের একত্রিত দূষ্টি আপনার জন্মরাশিকে প্রভাবিত করছে।

এই সময় নিজের রাগকে নিয়ন্ত্রন করুন। ধৈর্য হারালেই কিন্তু প্রেম সম্পর্কে সমস্যা তৈরী হবে। আপনার প্রিয়জনকে সময় দিন। তার কথা শোনার চেষ্টা করুন। তাকে বোঝার চেষ্টা করুন। নাহলে কিন্তু আপনাদের সম্পর্কে অবনিত হবেই হবে। দুইজনের রাগ, অভিমান দুইজনের মধ্যে মানসিক দূরত্ব তৈরী করবে। যার প্রভাব আপনাদের সম্পর্কেও মধ্যে পড়বে।

২০২২ সাল কর্কট রাশির কেমন যাবে জেনে নিন এই লিঙ্কটি ওপেন করে ( কর্কট রাশিফল ২০২২ সাল )

কর্কট রাশিফল মার্চ ২০২২ Karkat Rashifal March 2022 in Bangla

Karkat Rashifal Marriage March 2022

Cancer Marriage Horoscope March 2022 in Bangla

কর্কট রাশির বিবাহিত জীবন

আসুন জেনে নিন কর্কট রাশির জাতক / জাতিকাদের বিবাহিত জীবন কেমন থাকবে এই মাসে। 

সপ্তম স্থান  থেকে বিবাহ, বিবাহিত জীবন, দাম্পত্য সুখ ইত্যাদি বিচার করে হয়। এই ক্ষেত্রে আপনার জন্ম রাশির সাপেক্ষে সপ্তমপতি শনিদেব ষষ্ঠে মকর রাশিতে অবস্থান করছে। সাথে আছে মঙ্গল, শুক্র এবং বুধ।

বিবাহিত জীবন ভালোই থাকবে। তবে নিজের জীবনসঙ্গীকে একটু খুশি করার চেষ্টা করুন। নিজেদের মধ্যে ভালো Understanding গড়ে তুলুন। আর একটা কথা। কোনো ভাবেই নিজেরে মধ্যে অন্য কোনো ব্যক্তির মতামত সে যেই হোক না কেন ( পরিবারের সদস্য, কোনো প্রতিবেশী, কোনো আত্মীয় )। তাদের ইন্টারফেয়ারেন্স করতে দেবে না। মোটের ওপর বিবাহিত জীবন আপনাদের মার্চ মাসে ভালোই যাবে।

আরো পড়ুন আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা 

Karkat Rashifal Career March 2022

Cancer Career Horoscope March 2022 in Bangla

কর্কট রাশির কেরিয়ার রাশিফল 

আপনার ভাগ্যের অধিপতি, আপনার ভাগ্য যার হাতে তিনি হলেন মীন রাশির অধিপতি বূহস্পতি। তিনি আপনার তিনি অবস্থান করছে কুম্ভ রাশিতে অষ্টম স্থানে।

এই আপনাকে বিভিন্ন কারনে, বিভিন্ন ক্ষেত্রে নিরাশ হতে হবে। যতক্ষণনা পর্যন্ত বূহস্থতি গ্রহ আপনার ভাগ্য স্থান মীন রাশিতে না আসছে।

আপনি যে ফিল্ডেই থাকুন না কেন, এই সময় আপনার কর্মক্ষেত্রে সফলতা নিয়ে আপনাকে অসন্তুষ্ট থাকতেই হবে। কিছু বাধা বিপত্তি থাকবে। তবে এই জন্য নিরাশ হয়ে লাভ। নিজের কর্ম করে যান। আর সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। বূহস্থতি গ্রহ আপনার ভাগ্যস্থান মীন রাশিতে আসলেই আপনার উন্নতি অবধারিত। তাই 13ই এপ্রিল পর্যন্ত আপনাকে অপেক্ষা করতে হবে। নিজের কাজকর্মে মন দিন।

মঙ্গলের সপ্তমে উচ্চস্থ অবস্থান আপনার উচ্চ আধিকারিকদের প্রভাবিত করবে। আপনার দক্ষতা, আপনার কাজকর্ম দেখে তারা আপনার প্রশংসা করবে। আপনার সাথে তাদের একটা ভালো সম্পর্ক বজায় থাকবে। যা পরবর্তিকালে আপনাকে লাভ দেবে।

Karkat Rashifal Business March 2022 Bangla

Cancer Business Horoscope March 2022 in Bangla

কর্কট রাশির ব্যবসা রাশিফল

ব্যবসায়ীদের জন্য মার্চ মাস ভালো সময়। আপনাদের এই মাসে আয় উন্নতি বাড়বে। কর্কট রাশির ব্যবসায়ীরা মার্চ মাসে ভালো আর্থিক লাভ করতে পারবেন।

তবে 15ই মার্চের আগে কোনো বড় বিনিয়োগ আপনার জন্য বুদ্ধিমানে কাজ হবে না। বিশেষ করে যারা শেয়ার মার্কেট, মিউচুয়্যাল ফান্ড, বা কোনো বিনিয়োগের ব্যবসা করেন। তাদের জন্য 15ই মার্চের আগে বিনিয়োগ না করাই ভালো। কারন আপনার ধনপতি সিংহ রাশির অধিপতি রবি বর্তমানে আপনার জন্মরাশির সাপেক্ষে অষ্টম ভাব কুম্ভ রাশিতে অবস্থান করবে।

Karkat Rashifal Finance March 2022 Bangla

Cancer Finance Horoscope March 2022 in Bangla

কর্কট রাশির আর্থিক পরিস্থিতি

আর্থিক পরিস্থিতি মোটামুটি থাকবে। আয়ের থেকে খরচ বেশী হওয়ার সম্ভাবনা আছে। তাই বুঝে খরচ করুন।

আরো পড়ুন শুকনো লঙ্কার ঘরোয়া টোটকা অর্থ সমস্যা থেকে মুক্তি

কর্কট রাশির প্রতিকার

সূর্যঅস্ত হওয়ার পরে চন্দ্র গ্রহের বীজ মন্ত্র জপ করুন। রাতে দুধ জাতীয় খাবার বা দুধ থেকে তৈরী খাবার আহার করবেন না। সোমবার কোনো শিব মন্দিরে 270 গ্রাম চিনি দান করুন।  

 

Leave a Comment

Your email address will not be published.

x