কন্যা রাশিফল মার্চ ২০২২ Singh Rashifal March 2022 in Bangla

কন্যা রাশিফল মার্চ ২০২২ Kanya Rashifal March 2022 in Bangla

কন্যা রাশিফল মার্চ ২০২২ আপনার কেমন যাবে জেনে নিন

কন্যা রাশিফল মার্চ ২০২২ সৌভাগ্যের বন্ধু জ্যোতিষ পত্রিকায় পড়ুন। মার্চ মাস ২০২২ কন্যা রাশির কেমন যাবেKanya Rashifal March 2022, কন্যা রাশির রাশিফল মার্চ 2022 আপনার কেমন যাবে। কন্যা রাশি রাশিফল মার্চ ২০২২ অনুযায়ী জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী Kanya Horoscope March 2022 in Bangla কন্যা রাশির চাকরি, ব্যবসা, বিবাহিত জীবন, প্রেম ভালোবাসা, আর্থিক পরিস্থিতি, লেখাপড়া, স্বাস্থ্য ইত্যাদির আগাম আভাস এবং সাথে আছে বিনামূল্যে কন্যা রাশির প্রতিকার

কন্যা রাশিফল মার্চ ২০২২ Singh Rashifal March 2022 in Bangla

কন্যা রাশিফল মার্চ ২০২২

Kanya Rashifal March 2022 in Bangla

মার্চ মাস 2022 কন্যা রাশিতে গ্রহের গোচর

মাসিক রাশিফল আলোচনা করার আগে, জানিয়ে রাখি আপনার জন্মরাশি অনুযায়ী কোন গ্রহ আপনার জন্মরাশির সাপেক্ষে কোথায় অবস্থান করছে। মার্চ মাস 2022 এ আপনার জন্ম রাশির সাপেক্ষে কোথায় কোন গ্রহ অবস্থান করছে। আপনার জন্ম রাশি অর্থাৎ কন্যা রাশির সাপেক্ষে নবমে রাহু, তূতীয়ে কেতু, পঞ্চমে মঙ্গল, শনি, বুধ, শুক্র অবস্থান করছে। ষষ্ঠে আছে রবি ও বৃহস্পতি। এই মার্চ মাসে সারা সময় মঙ্গল আপনার অষ্টমপতি মেষ রাাশির অধিপতি মকর রাশিতে অবস্থান করবে। অর্থাৎ মঙ্গল উচ্চস্থ অবস্থায় থাকবে। তবে 15ই মার্চ রবি রাশি পরিবর্তন করে কুম্ভ রাশি থেকে মীন রাশিতে গমন করবে। এবং 6ই মার্চ বুধ মকর রাশি থেকে কুম্ভ রাশিতে গমন করবে। 

মার্চ মাসের আপনার জন্ম রাশির সাপেক্ষে গ্রহের এই অবস্থান তথা রাশি পরিবর্তন আপনার জীবনযাত্রাকে কতটা প্রভাবিত করবে জেনে নিন।

কন্যা রাশিফল মার্চ ২০২২ Singh Rashifal March 2022 in Bangla

Kanya Rashifal Health March 2022

Virgo Health Horoscope March 2022 in Bangla

কন্যা রাশির স্বাস্থ্য মার্চ মাস রাশিফল

কন্যা রাশির অধিপতি বুধ 6ই মার্চ রাশি পরিবর্তন করে ষষ্ঠ ভাবে কুম্ভ রাশিতে অবস্থান করবে। আর রবি 15ই মার্চ রাশি পরিবর্তন করে ষষ্ঠ ভাব থেকে সপ্তম ভাবে অবস্থান করবে। কুম্ভ রাশি থেকে মীন রাশিতে প্রবেশ করবে।

এই সময় নিজের স্বাস্থ্যের প্রতি যথেষ্ঠ সর্তক থাকুন। বিশেষ করে ত্বক সম্বন্ধীয় সমস্যা, মানসিক অস্থিরতা, স্নায়ু সম্বন্ধীয় সমস্যা, জয়েন্ট পেন ইত্যাদি কারনে এই সময় আপনি কষ্ট পেতে পারেন।

খাওয়া দেওয়ার বিষয়ও নিজেকে সর্তক রাখুন।

Kanya Rashifal Education March 2022

Virgo Education Horoscope March 2022 in Bangla

কন্যা রাশির লেখাপড়া মার্চ মাস 2022

কোনো জন্মকুন্ডলীতে লেখাপড়া, লেখাপড়ায় সফলতা ইত্যাদি বিচার করার ক্ষেত্রে পঞ্চম ভাব এবং পঞ্চমপতির অবস্থান এবং প্রভাব বিচার করা হয়। আপনার জন্ম রাশি অনুযায়ী পঞ্চমপতি শনিদেব নিজের রাশি মকরেই অবস্থান করছে। সাথে আছে আপনার অষ্টমপতি মেষ রাশির অধিপতি মঙ্গল উচ্চস্থ অবস্থায়। এছাড়া আপনার রাশির অধিপতি বুধও রয়েছে পঞ্চমে। তবে 6ই মার্চের পরে বুধ রাশি পরিবর্তন করে চলে আসবে কুম্ভ রাশিতে আপনার ষষ্ঠ ভাবে। এই সময় আপনার কিছু পরিকল্পনা যা আপনাকে লেখাপড়ায় সাহায্য করবে। কিন্তু এর সাথে সাথে লেখাপড়ার বিষয় পুরানো কিছু কনফিউশনও তৈরী হবে।

বিশেষ করে যারা উচ্চ বিদ্যা লাভ করার পরিকল্পনা করছেন তাদের মধ্যে বিষয় অর্থাৎ সাবজেক্ট নির্বাচন নিয়ে কিছু কনফিউশন তৈরী হবে।

বেশী ওভার থিকিং করার ফলেও কিন্তু এই সময় লেখাপড়ায় একাগ্রতা কমতে পারে। এই যদি নিজের মনকে নিয়ন্ত্রন করতে পারেন তাহলে অবশ্যই লেখাপড়ায় সফলতা আসবে।

Kanya Rashi 2022 Rashifal Bangla কন্যা রাশিফল ২০২২

Kanya Rashifal Love March 2022

Virgo Love Horoscope March 2022 in Bangla

কন্যা রাশির প্রেম মার্চ মাস 2022

কোনো জন্ম কুন্ডলীতে প্রেম সম্পর্ক, প্রেমে সফলতা ইত্যাদি বিচার করা হয় পঞ্চমভাব এবং পঞ্চম ভাবের অধিপতি থেকে। মার্চ মাসে আপনার পঞ্চমপতি শনিদেব নিজের রাশিতেই অবস্থান করছে। সাথে আছে আপনার অষ্টমপতি মেষ রাশির অধিপতি মঙ্গল উচ্চস্থ অবস্থায়। এছাড়া আপনার রাশির অধিপতি বুধও রয়েছে পঞ্চমে। তবে 6ই মার্চের পরে বুধ রাশি পরিবর্তন করে চলে আসবে কুম্ভ রাশিতে আপনার ষষ্ঠ ভাবে। এছাড়া শুক্র গ্রহ যে আপনার ধনপতি ও ভাগ্যপতি বসে আছে পঞ্চমে।

10ই মার্চ পর্যন্ত আপনার প্রেম সম্পর্ক ভালোই থাকবে। তবে 10ই মার্চের পরে আপনার প্রেম সম্পর্কে কিছু সমস্যা তৈরী হবে। মূলত দুজনের Understanding নিয়ে বেশ সমস্যা হবে। অকারনে রাগ, অশান্তি, মনোমালিন্য এই সবই চলতে থাকবে সারা মাস ধরে।

কন্যা রাশিফল মার্চ ২০২২ Singh Rashifal March 2022 in Bangla

Kanya Rashifal Marriage March 2022

Virgo Marriage Horoscope March 2022 in Bangla

কন্যা রাশির বিবাহিত জীবন

কোনো জন্মকুন্ডলীতে সপ্তমপতি ও সপ্তমপতির অবস্থান ইত্যাদি বিচার করা হয় বিবাহিত জীবন, দাম্পত্য সম্পর্ক ইত্যাদি বিচার করার ক্ষেত্রে।

এই ক্ষেত্রে আপনার সপ্তমপতি বূহস্পতি ষষ্ঠ স্থানে কুম্ভ রাশিতে অবস্থান করছে। সাথে আছে সিংহ রাশির অধিপতি রবি ( রবি হল আপনার দ্বাদশ পতি)। বূহস্থতির এই অবস্থান বিবাহিত জীবনে সমস্যা তৈরী করবে। যতক্ষণ না পর্যন্ত বূহস্পতি রাশি পরিবর্তন করে নিজের মীন রাশিতে না আসবে। ততক্ষণ আপনার বিবাহিত জীবন, বিবাহ সম্পর্কে সমস্যা থাকবে। এই সময় আপনার জীবনসাথীর শরীর নিয়েও সমস্যা হবে। তাই এই সময় নিজের জীবন সাথীর শরীর স্বাস্থ্য নিয়েও সচেতন থাকুন।

আরো পড়ুন আর্থিক উন্নতি তে বাধা কাটানোর সহজ উপায় ঘরোয়া টোটকা 

Kanya Rashifal Career March 2022

Virgo Career Horoscope March 2022 in Bangla

কন্যা রাশির কেরিয়ার রাশিফল 

আপনার জন্মরাশির সাপেক্ষে ভাগ্যপতি শুক্র শনিদেবের সাথে পঞ্চমে অবস্থান করছে। ভাগ্য স্থানে রাহু অবস্থান করছে। রাহুর অবস্থান আপনার জন্য ভাগ্য ক্ষেত্রে খুব একটা শুভ ফল দিচ্ছে না বা দেবেও না। তাই রাহুর গোচরের জন্য অপেক্ষা করতে হবে। রাহুর রাশি পরিবর্তন আপনাকে পুনরায় সফলতা এনে দেবে।

এই সময় আপনার কাজকর্মে মাঝে মাঝে বাধা বিপত্তি লেগে থাকবে। পরিশ্রম বেশি করতে হবে। আবার পরিশ্রমের তুলনায় ফলও কমই আসবে।

একটা জিনিস মনে রাখবেন, ছোটো মুখে বড়া করা বলছি, যখন ভাগ্য সাথে না থাকে তখন একমাত্র আপনার পরিশ্রমই আপনাকে শক্তি প্রদান করে।

যারা চাকরি পরিবর্তন করতে চাইছেন। বা ট্রান্সফার করার পরিকল্পনা করছেন তাদের জন্য 10ই মার্চের পরে ভালো সময়। বেসরকারি কর্মচারীরা এই মাসে নিজের কাজে খুব একটা satisfied হবেন না। চাকরি পরিবর্তন করার ইচ্ছা বার বার মাথায় আসবে।

Kanya Rashifal Business March 2022 Bangla

Virgo Business Horoscope March 2022 in Bangla

কন্যা রাশির ব্যবসা রাশিফল

ব্যবসায়ীদের জন্য মার্চ মিশ্র ফল দেবে। খুব একটা ভালোও না। আবার খারাপও হবে না। শুধপ একটু ভালোা সময়ের জন্য অপেক্ষা করুন। পরিস্থিতির শুভ পরিবর্তন হবেই হবে।

Kanya Rashifal Finance March 2022 Bangla

Virgo Finance Horoscope March 2022 in Bangla

কন্যা রাশির আর্থিক পরিস্থিতি

এই সময় আর্থিক পরিস্থিতি এককথায় ভালো থাকবে না। খরচ বাড়বে। আয় কমবে। তবে হঠাৎ করে কিছু অর্থ লাভও হবে।

আরো পড়ুন শুকনো লঙ্কার ঘরোয়া টোটকা অর্থ সমস্যা থেকে মুক্তি

কন্যা রাশির প্রতিকার

প্রতিদিন বুধ ও চন্দ্র গ্রহের বীজ মন্ত্র 108 মালা জপ করুন। সোমবার রাতে শিবলিঙ্গের অর্চনা করুন। রাতের বেলায় দুধ বা দুধ জাত খাবার আহার করবেন না। গণেশজীর উপাসনা করুন। প্রতি বুধবার গণেশজীকে দুর্ব প্রদান করুন। সফলতা লাভ হবে।

 

 

Leave a Comment

Your email address will not be published.

x