ঋণ থেকে মুক্তির টোটকা

ঋণ থেকে মুক্তির টোটকা

ঋণ থেকে মুক্তির উপায় জেনে নিন

ঋণ থেকে মুক্তির টোটকা  – ঋণ থেকে মুক্তি বা শোধ না করতে পারা একটি মানসিক অশান্তি এবং তা ক্রমশ একটি বিশাল সমস্যা রূপে আমাদের জীবনে প্রভাব বিস্তার করে। লাল কিতাব মতে এমন কিছু বিশেষ টোটকা যা ধার বা দেনা থেকে মুক্তি করতে সাহায্য করবে।

এইখানে কিল্ক করুন বিনামূল্যে আপনার কোষ্ঠী পেতে আজই যোগাযোগ করুন

আরো পড়ুন অর্থ বা ধন লাভের সহজ মন্ত্র

বর্তমানে আমাদের জীবনে চাহিদা বূদ্ধির সাথে সাথে প্রয়োজন হয়ে পরছে প্রচুর অর্থের। আর যখন অর্থও কম পরে তখন আমরা ধারের বোঝা মাথায় নিয়ে ফেলি। যে দেনা কোনো দিনও শোধ হওয়ার নয় বা ক্রমশ যারা দেনার ফাঁদে জ্জরিত হয়ে পরেন কেবল তারাই বুঝবেন এই লজ্জা কোথায় !

ঋণ থেকে মুক্তির টোটকা

আরো পড়ুন গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি

দেখতে দেখতে মাস কেটে যাবে, কেটে যাবে বছর কিন্তু দেনার বোঝা তো থেকেই যাচ্ছে শোধ আর হচ্ছে না !

তাহলে এই টোটকা গুলি ব্যবহার করে দেখুন যে উপকার পান কিনা !

  1. ঋণ মুক্তির টোটকা ঃ 108 টি ছোট ছোট আটার গুলি তৈরী করুন। আপনার ইষ্টদেব কে নিজের দেনা মুক্তির মনোস্কামনা জানিয়ে রোজ একটি করে আটার গুলি মাছ কে খেতে দিন ( 108 দিন একটি করে) এতে ধন প্রাপ্তি ঘটবে দেনা থেকে মুক্তি পাবেন।
  2. ঋণ মুক্তির টোটকা ঃ আপনার বাড়িতে যাতে কখনোই মাকড়াসার জাল না থাকে। তাহলে কোন দিনই দেনা থেকে মুক্তি হতে পারবেন না। তাই বাড়ির ঘর পরিষ্কার রাখুন।
  3. ঋণ মুক্তির টোটকা ঃ যে কোন শুক্লপক্ষের প্রথম শুক্রবার একটি একাক্ষী নারকেল নিয়ে তাতে সিন্দুর দিয়ে একটি স্বাস্তিক চিহ্ন অঙ্কন করুন। আর একটি লাল রেশনী কাপড়ে বেধে আপনার দেনা মুক্তির মনোস্কামনা জানিয়ে ইষ্টদেবেরচরণে রেখে দিন। সমস্যার সমাধান হবে।

ঋণ থেকে মুক্তির টোটকা

  1. ঋণ মুক্তির টোটকা ঃ বাস্তুমতে যদি বাড়ি বা অফিসের ঢাল পশ্চিম দক্ষিণ দিকে হয়, তাহলে ধারের বোঝা ক্রমশই বাড়তে থাকে।
  2. ঋণ মুক্তির টোটকা ঃ প্রদীপ জ্বালানো সময় লাল সুতোর সলতে ব্যবহার করুন। আর্থিক সমূদ্ধি হবে। দেনা থেকে মুক্তি পাবেন।
  3. ঋণ মুক্তির টোটকা ঃ শনিবার শনি মন্দিরে লোহা দান করুন। দেনা থেকে উদ্ধার পাবেন।
  4. ঋণ মুক্তির টোটকা ঃ পারদ শিবলিঙ্গে আতপ চাল সহযোগে বেলপাতা, রক্ত চন্দন অর্পণ করুন, অবশ্যই দেনা মুক্তি হবে।
  5. ঋণ মুক্তির টোটকা ঃ মঙ্গলবার দিন হনুমানজীর মন্দিরে বসে নিজের দেনা মুক্তির মনোস্কামনা জানিয়ে তিনবার হনুমান চল্লিশা পাঠ করুন। হনুমানজীকে লাড্ডু ভোগ প্রদান করুন। তুলসী পাতা অর্পণ করুন। দেনা মুক্তি হবে।
  6. ঋণ মুক্তির টোটকা ঃ লাল কালি দিয়ে ছোট ছোট 21 টি কাগজে আপনার দেনা মুক্তির মনোস্কামনা লিখে সাথে এই মন্ত্রটি লিখবেন ( মন্ত্র ঃ মম কার্য সিদ্ধি কুরু কুরু স্বাহা ) এবং শনিবার দিন নদীর জলে ভাসিয়ে দেবেন এই ভাবে 7টি শনিবার করুন।
  7. ঋণ মুক্তির টোটকা ঃ যে কোন শনিবার না মঙ্গলবার দক্ষিণাকালীমায়ের মন্দিরে লাল জবা, একটি বেলপাতা ও আতপচাল, রক্ত চন্দন, সহযোগে অর্পণ করুন। দেনা মুক্তি ঘটবে। আর্থিক শ্রী বূদ্ধি হবে। নিজের মনোস্কামনা জানাতে ভুলবেন না।
x