অর্থ লাভের সহজ মন্ত্র

অর্থ লাভের সহজ মন্ত্র

ধন লাভের সহজ উপায় এবং টোটকা 

অর্থ লাভের সহজ মন্ত্র – অর্থ লাভের বিশেষ কিছু কার্যকারী মন্ত্র ও প্রয়োগ বিধি নিয়ে বিস্তারিত আলোচনা করা হচ্ছে। অর্থ লাভের জন্য এই মন্ত্র গুলি অতি সহজেই নিয়ম মেনে ব্যবহার বা প্রয়োগ করতে পারেন।

আরো পড়ুন গণেশ সাধনায় হবে ব্যবসায় উন্নতি

আমাদের জীবনে বর্তমান সময়ে সব থেকে বেশী চাহিদা হল অর্থের। সারা দিন অক্লান্ত পরিশ্রম করেও যাদের যথাযথ অর্থ উপার্জন হচ্ছে না বা যাদের রোজগারের থেকে বেশী খরচ হচ্ছে তাদের জন্য কিছু সহজ টোটকা নিয়ে আলোচনা করছি।

এইখানে কিল্ক করুন বিনামূল্যে আপনার কোষ্ঠী পেতে আজই যোগাযোগ করুন

অর্থ লাভের সহজ মন্ত্র

অর্থ লাভের সহজ মন্ত্র – তবে মনে রাখবেন যদি এই টোটকা প্রয়োগ করেই যদি টাকা চলে আসত তাহলে আর দিন রাত সকল কোন পরিশ্রম করত না। মন্ত্র বা টোটকা গুলি হল ব্যবহারিক প্রয়োগ অর্থাৎ বাইরে থেকে প্রভাব বিস্তার করে আপনার মনোস্কামনা পূরণ জন্য ইচ্ছা শক্তির জোগান দেয় এবং আপনাকে অভীষ্ট লক্ষ্যে পৌছে দিতে সাহায্য করে।

আরো পড়ুন জন্ম তারিখ অনুযায়ী আপনি কেমন মানুষ ? Numerology

এই মন্ত্র বা টোটকা গুলি অর্থ বা ধন লাভের জন্য শাস্ত্র সম্মত ও বিশেষ ফলপ্রদানকারি। করে দেখুন উপকার পাবেন।

অর্থ লাভের সহজ মন্ত্র

যাদের রোজগারের থেকে খরচ বেশি হয়

এমন মানুষ আছেন যাদের রোজগারের তুলনায় খরচা বেশী হয়। তারা একটি বট গাছের পাতা নিয়ে মঙ্গলবার বা শনিবার মহাদেবের মন্দিরে গিয়ে নিজের নাম গোত্র দিয়ে পুরোহিত দ্বারা ঐ পাতাটির মধ্যে মহাদেবের পূজা করিয়ে আপনার টাকা রাখার জায়গায় মনোস্কামনা জানিয়ে রেখে দিন। এই ভাবে সাতটি শনিবার না মঙ্গলবার করে দেখুন আগের থেকে খরচ কমবে।

 

অনেকে আছেন পরিশ্রম করেন কিন্তু সেই তুলনায় অর্থ উপার্জন কম হয়

দেখুন যদি চাকরী করেন তাহলে তো আপনার একটি নির্দিষ্ট রোজগার হয় মাসে। কেবল মাত্র ব্যবসায়িক মানুষদের এক্ষেত্রে আলাদা। প্রতি শনিবার বা মঙ্গলবার কুকুরদের বিস্কুট বা রুটি খাওয়ান এবং মনে মনে আপনার অধিক আর্থ উপার্জনের মনোস্কামনা জানাতে থাকুন। এই ভাবে সাতটি শনিবার বা মঙ্গলবার করে দেখুন উপকার পাবেন।

আরো পড়ুন Vastu Tips For Your Home

ব্যবসায় মা লক্ষীর কূপা বা আর্শীবাদ পেতে চান

যারা ব্যবসা করছেন তারা ব্যবসায় মা লক্ষীর আর্শীবাদ পেতে চাইলে বূহস্পতিবার যারা বিবাহিত তারা জল ও মিষ্টি বা কিছু খাবার নিজের স্ত্রীকে খাইয়ে দিন। আর যারা অবিবাহিত তারা মা বা অন্য কোন সাত বছরের কম বয়সী মেয়েকে নিজে হাতে জল ও মিষ্টি খাইয়ে দিন। আর মনে মনে মা লক্ষীর আর্শীবাদ প্রার্থনা করুন এবং ব্যবসায় উন্নতির কথা জানান।

অর্থ লাভের সহজ মন্ত্র

যাদের ব্যবসায় টাকা ধার পরে আছে অনেক দিন হয়ে গেল কিছুতেই আদায় করতে পারছেন না

 আপানার একটি বূহস্পতিবার যদি শুক্লপক্ষ হয় তাহলে অতি উত্তম। সকাল বা সন্ধ্যায় বাড়িতে যেখানে আপনার ঠাকুরঘর বা ব্যবসায়িক প্রতিষ্ঠানে মা লক্ষীর সামনে আসন পেতে বসে একটি স্ফটিকের মালায় ওঁ লক্ষী বং শ্রী কমলাধরং নমঃ এই মন্ত্র 108 বা করে প্রতিদিন 31 দিন যাবত জপ করুন। ক্রামগত জপের ফলে মন্ত্রের শক্তি বূদ্ধি পেতে থাকবে। কিন্তু জপ শুরু করার আগে মন্ত্রটি শোধন করে নিতে ভুলবেন না।

আর একটি সহজ পদ্ধতি ঃ শ্রাবণ মাসে আপনার বাড়িতে বা দোকানে পারদ শিব লিঙ্গ স্থাপন করতে পারেন। এই মাসটিকে বলা হয় মহাদেবের জন্ম মাস। একটি প্রাণ প্রতিষ্ঠা যুক্ত শিবলিঙ্গ বাড়ি বা দোকানের বাস্তুদোষ নাশ সাথে সাথে আপনার সার্বিক উন্নতি ঘটাতে সাহায্য করে। লক্ষ্য রাখবেন সঠিক পরিমাপের পারদ শিবলিঙ্গই শ্রেষ্ঠ।

x